Home খেলাধুলা রিপোর্ট: ডলফিন QB Tua Tagovailoa কে IR এ রাখে
খেলাধুলা

রিপোর্ট: ডলফিন QB Tua Tagovailoa কে IR এ রাখে

Share
Share

এনএফএল: বাফেলো বিল বনাম মিয়ামি ডলফিনসসেপ্টেম্বর 12, 2024; মিয়ামি গার্ডেন, ফ্লোরিডা, মার্কিন যুক্তরাষ্ট্র; হার্ড রক স্টেডিয়ামে বাফেলো বিলের বিপক্ষে দ্বিতীয়ার্ধে একটি স্পষ্ট আঘাতের পরে মায়ামি ডলফিন্সের কোয়ার্টারব্যাক তুয়া তাগোভাইলোয়া (1) অনুশীলন স্কোয়াডের সাথে মাঠের বাইরে চলে গেছে। বাধ্যতামূলক ক্রেডিট: Jasen Vinlove-Imagn Images

কোয়ার্টারব্যাক Tua Tagovailoa, যিনি গত বৃহস্পতিবারের খেলাটি অন্য একটি আঘাতের সাথে ছেড়ে দিয়েছিলেন, তাকে মিয়ামি ডলফিনস দ্বারা আহত রিজার্ভে রাখা হয়েছে, NFL নেটওয়ার্ক এবং ESPN মঙ্গলবার জানিয়েছে।

লিগের নিয়ম অনুযায়ী তাকে অন্তত পরবর্তী চারটি ম্যাচ মিস করতে হবে। ডলফিনদের একটি সপ্তাহ 6 বাই থাকার কারণে, প্রথম দিকের তাগোভাইলোয়া গেম অ্যাকশনে ফিরে আসতে পারে অ্যারিজোনা কার্ডিনালের সাথে 27 অক্টোবরের ম্যাচআপ।

টাগোভাইলোয়ার জন্য একটি বর্ধিত অনুপস্থিতির প্রত্যাশায়, ডলফিনরা সোমবার বাল্টিমোর রেভেনসের অনুশীলন দল থেকে টাইলার হান্টলিকে কোয়ার্টারব্যাকে স্কাইলার থম্পসনের ব্যাকআপ হিসাবে স্বাক্ষর করেছে।

26 বছর বয়সী তাগোভাইলোয়ার তার এনএফএল ক্যারিয়ারের তৃতীয় পরিচিত আঘাতের শিকার হওয়ার পরে – যা 2022 সালে আলাবামাতে একটি আঘাত এবং আরেকটি সন্দেহভাজন আঘাত গণনা করে না – তাগোভাইলোয়ার জন্য তাগোভাইলোয়ার জন্য বিবেচনা করার জন্য অনেক প্রাক্তন এনএফএল খেলোয়াড় সহ কল ​​এসেছিল। অবসর এনএফএল নেটওয়ার্ক রবিবার রিপোর্ট করেছে যে তাগোভাইলোয়ার অবসর নেওয়ার কোন পরিকল্পনা নেই এবং তিনি কনকশন বিশেষজ্ঞদের সাথে বৈঠক শুরু করেছেন।

প্রত্যাশিত হিসাবে, ডলফিন্স কোচ মাইক ম্যাকড্যানিয়েল সোমবার সাংবাদিকদের সম্বোধন করার সময় এটি একটি বিষয় ছিল না।

“আমি তুয়াকে তার নিজের ক্যারিয়ারের চ্যাম্পিয়ন হতে দেব এবং এটি সম্পর্কে কথা বলতে যাচ্ছি,” ম্যাকড্যানিয়েল বলেছিলেন। তাগোভাইলো কখন মিডিয়ার সাথে কথা বলবেন তা স্পষ্ট নয়।

ম্যাকড্যানিয়েলকে সোমবারও জিজ্ঞাসা করা হয়েছিল যে তাগোভাইলো লক্ষণগুলি অনুভব করছেন কিনা।

“তিনি সেখানে আছেন, তার সতীর্থদের সাথে হাসছেন, মেডিকেল কর্মীদের সাথে অধ্যবসায়ের সাথে কাজ করছেন,” ম্যাকড্যানিয়েল বলেছিলেন। “তিনি আজ ভালো আছেন। তিনি ভালো বোধ করছেন। কিন্তু চিকিৎসা নির্ণয়ের ক্ষেত্রে এর অর্থ কী? আমি তার সাথে আমার মিথস্ক্রিয়াগুলির উপর নির্ভর করি না, বরং মেডিকেল পরীক্ষার চূড়ান্ত ফলাফলের উপর ভিত্তি করে।”

গত বৃহস্পতিবার বাফেলো বিলের ক্ষতির সময় টাগোভাইলোয়ার আঘাত লেগেছে। তিনি রেড জোনে চতুর্থ-এবং-৪-এর খেলায় প্রথম দৌড়েছিলেন, কিন্তু স্লাইড করার পরিবর্তে, তিনি বাফেলো সেফটি ডামার হ্যামলিনের সাথে ধাক্কা খেয়েছিলেন, তার মাথা হ্যামলিনের হাতের সাথে যোগাযোগ করে।

Tagovailoa প্রতিক্রিয়া দেখাচ্ছিল যেন তিনি বেড়া দিচ্ছেন, কিন্তু অ্যাম্বুলেন্সের মাধ্যমে নিয়ে যাওয়ার পরিবর্তে, যেমনটি 2022 সালে অনুরূপ ক্রমানুসারে ঘটেছিল, তিনি নিজের ক্ষমতার অধীনে মাঠ ছেড়ে যেতে সক্ষম হন।

থম্পসন, ডলফিনের 53-ম্যান রোস্টারের একমাত্র অন্য কোয়ার্টারব্যাক, বৃহস্পতিবারের খেলা শেষ করেছেন। ম্যাকড্যানিয়েল বলেছিলেন যে থম্পসন সপ্তাহ 3-এ সিয়াটেল সিহকসের বিরুদ্ধে মিয়ামির স্টার্টার হবেন, হান্টলি তাকে সমর্থন করার জন্য নিয়ে এসেছিলেন।

ম্যাকড্যানিয়েল থম্পসন সম্পর্কে বলেন, “এই লিগে তার শুরুর সুযোগ পাওয়ার পর থেকে তার খেলার উন্নতি হয়েছে। তার সতীর্থরা তার বিকাশ এবং বৃদ্ধি অনুভব করতে পারে।”

থম্পসন 2022 সালে দুটি থেকে শুরু করে সাতটি খেলায় খেলেন এবং 2023 সালে মাঠের দেখা পাননি। তিনি তার সংক্ষিপ্ত এনএফএল ক্যারিয়ারে 57.1 পূর্ণতা শতাংশে 614 গজ, একটি টাচডাউন এবং তিনটি ইন্টারসেপশন থ্রো করেছিলেন।

হান্টলি, 26, লামার জ্যাকসনের স্থলাভিষিক্ত হয়ে র্যাভেনসের হয়ে গত তিন মৌসুমের প্রতিটিতে অন্তত একটি খেলা শুরু করেছিলেন। 2020 সাল থেকে ক্যারিয়ারের 20টি খেলায় (নয়টি শুরু) হান্টলি 1,957টি পাসিং ইয়ার্ড, আটটি টাচডাউন, সাতটি ইন্টারসেপশন এবং 64.6 পূর্ণতা শতাংশ সংগ্রহ করেছে।

— মাঠ পর্যায়ের মিডিয়া

Source link

Share

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don't Miss

শাইন ফেডারেল গ্রেপ্তারের পরে তার জীবন এবং ক্যারিয়ার নষ্ট করার জন্য ডিডিকে দোষারোপ করেছেন

প্রাক্তন ব্যাড বয় রেকর্ডস র‌্যাপার এবং বর্তমান বেলিজিয়ান রাজনীতিবিদ লাজুক জড়ো হচ্ছে ডিডি টাইকুনকে গ্রেফতার করার পর কয়লার ওপরে — এবং তার আশা...

কানাডিয়ান ডি কাইডেন গুহলে (পরিশিষ্ট) এক সপ্তাহের জন্য বাইরে

নভেম্বর 12, 2023; মন্ট্রিল, কুইবেক, ক্যান; মন্ট্রিল কানাডিয়ান ডিফেন্সম্যান কাইডেন গুহলে (21) বেল সেন্টারে ভ্যাঙ্কুভার ক্যানাক্সের বিরুদ্ধে খেলার আগে ওয়ার্মআপের সময় দেখছেন। বাধ্যতামূলক...

Related Articles

রিপোর্ট: নিরাপত্তার ভয়ে বাড়ি বিক্রি করে দিয়েছেন লায়ন্স কোচ ড্যান ক্যাম্পবেল

ডেট্রয়েট লায়ন্সের কোচ ড্যান ক্যাম্পবেল শনিবার, 24 আগস্ট, 2024-এ ডেট্রয়েটের ফোর্ড ফিল্ডে...

কাইল ওকপোসো বিজয়ী হয়ে অবসরের ঘোষণা দেন

জুন 24, 2024; সূর্যোদয়, ফ্লোরিডা, মার্কিন যুক্তরাষ্ট্র; ফ্লোরিডা প্যান্থার্সের ফরোয়ার্ড কাইল ওকপোসো...

বেনামী দাতা মিসিসিপি স্টেট ফুটবলকে 8 মিলিয়ন ডলার দেয়

7 অক্টোবর, 2023; স্টার্কভিল, মিসিসিপি, মার্কিন যুক্তরাষ্ট্র; স্কট ফিল্ডের ডেভিস ওয়েড স্টেডিয়ামে...

টেক্সাসের আর্চ ম্যানিং শনিবার তার প্রথম কলেজ শুরু করবে

সেপ্টেম্বর 14, 2024; অস্টিন, টেক্সাস, মার্কিন যুক্তরাষ্ট্র; টেক্সাস লংহর্নস কোয়ার্টারব্যাক আর্চ ম্যানিং...