Home খেলাধুলা QB #25 টেক্সাস A&M হোস্ট বোলিং গ্রীন হিসাবে দেখে
খেলাধুলা

QB #25 টেক্সাস A&M হোস্ট বোলিং গ্রীন হিসাবে দেখে

Share
Share

NCAA ফুটবল: ফ্লোরিডায় টেক্সাস এএন্ডএমসেপ্টেম্বর 14, 2024; Gainesville, Florida, USA; বেন হিল গ্রিফিন স্টেডিয়ামে প্রথমার্ধে ফ্লোরিডা গেটর্সের বিরুদ্ধে টেক্সাস এএন্ডএম অ্যাগিজের কোয়ার্টারব্যাক মার্সেল রিড (10) বল নিয়ে রান করছেন। বাধ্যতামূলক ক্রেডিট: Matt Pendleton-Imagn Images

সমস্ত চোখ এই সপ্তাহে টেক্সাস এএন্ডএম নম্বর 25-এর কোয়ার্টারব্যাক স্ট্যাটাসের দিকে রয়েছে কারণ দলটি শনিবার কলেজ স্টেশনে বোলিং গ্রিনের মুখোমুখি হওয়ার জন্য প্রস্তুত।

শুরু হওয়া কোয়ার্টারব্যাক কনার ওয়েগম্যান “প্রতিদিনই রয়ে গেছে,” অ্যাগিসের কোচ মাইক এলকো সোমবার বলেছেন। ফ্রেশম্যান মার্সেল রিড, যিনি গত সপ্তাহান্তে ফ্লোরিডায় A&M-এর নেতৃত্বে একটি দুর্দান্ত খেলা করেছিলেন, অন্য বিকল্প।

এলকো বলেন, “আমরা কোয়ার্টারব্যাক রুমটি একইভাবে চালাতে যাচ্ছি যেভাবে আমরা করেছি এবং শনিবার যে লোকটিকে আমরা মনে করি সে আমাদের জেতার সেরা সুযোগ দেয়।”

গেটরদের বিরুদ্ধে তার প্রথম কলেজ খেলায় রীডের দুর্দান্ত পারফরম্যান্স ছিল, 178 গজ এবং দুটি টাচডাউনের জন্য 17টির মধ্যে 11টি পাস পূরণ করে। 33-20 জয়ে তিনি 83 গজ এবং একটি টিডির জন্যও ছুটে গিয়েছিলেন। সেই পারফরম্যান্স তাকে এসইসি ফ্রেশম্যান অফ দ্য উইক সম্মান অর্জন করে।

কোয়ার্টারব্যাক পরিস্থিতির বাইরে, নটরডেমের কাছে সিজন-ওপেনিং হারের পর থেকে A&M-এর অভিযোগ করার মতো কিছু নেই। Aggies 7 সেপ্টেম্বর ম্যাকনিজ অতিক্রম করে এবং তারপর জলাভূমিতে ফ্লোরিডা অতিক্রম করতে সামান্য সমস্যা হয়।

মরসুমটি তরুণ, কিন্তু Aggies একটি শক্তিশালী চলমান খেলার লক্ষণ দেখিয়েছে, মাটিতে প্রতি খেলায় গড় 263 গজ। প্রতিরক্ষামূলকভাবে, তাদের ক্ষতির জন্য মোট 15টি ট্যাকল এবং পাঁচটি বাধা রয়েছে।

বোলিং গ্রিন কোচ স্কট লোফেলার তার দলের চ্যালেঞ্জ বুঝতে পেরেছেন। MAC এখনও পর্যন্ত পাওয়ার হাউস স্কুলগুলির বিরুদ্ধে নিজস্ব অবস্থান রেখেছে, বিশেষ করে উত্তর ইলিনয় নটরডেম এবং টলেডোকে মিসিসিপি রাজ্যকে পরাজিত করে অবাক করেছে। গত সপ্তাহান্তে 34-27 পতনের আগে 10 নং পেন স্টেটের বিরুদ্ধে হাফটাইম লিড ধরে বোলিং গ্রিন প্রায় তালিকা তৈরি করেছে।

এটি ফ্যালকনদের জন্য একটি বিবৃতি দেওয়ার আরেকটি সুযোগ, কিন্তু বাস্তবে, বুকমেকারদের তাদের 23 1/2-পয়েন্ট আন্ডারডগ হিসাবে থাকার একটি কারণ রয়েছে।

“আমাদের হাত পূর্ণ,” লোফেলার বলেছিলেন। “এটি একটি খুব, খুব প্রতিভাবান দল। কিছু জিনিস আছে যে তারা খুব, খুব শক্তিশালী, এবং এটি আমাদের দুর্বলতা কিছুটা।

“সুতরাং আমাদের জিনিসগুলি করার জন্য বিভিন্ন উপায় খুঁজে বের করতে হবে কারণ তারা বড়, তারা শক্তিশালী, তারা খুব শক্তিশালী, তারা অ্যাথলেটিক। এসইসি দল হলে আপনি যা কল্পনা করবেন।”

ফ্যালকনদের নেতৃত্বে প্রাক্তন এসইসি কোয়ার্টারব্যাক কনর বেজেলাক, যিনি মিসৌরিতে তার কলেজ ক্যারিয়ার শুরু করেছিলেন। Bazelak এখন পর্যন্ত তার পাসের 65.6 শতাংশ সম্পন্ন করেছে, দুটি টাচডাউন এবং দুটি ইন্টারসেপশন সহ। তিনিও স্কোরের জন্য দৌড়েছিলেন।

বোলিং গ্রিনের খেলোয়াড়দের মধ্যে রয়েছে টাইট এন্ড হ্যারল্ড ফ্যানিন জুনিয়র, যার 137 গজের জন্য 11টি অভ্যর্থনা এবং পেন স্টেটে একটি টিডি ছিল।

“এটি সত্যিই একটি অভিজ্ঞ আক্রমণাত্মক দল,” এলকো বোলিং গ্রিন সম্পর্কে বলেছিলেন। “তারা কীভাবে তাদের সিস্টেম চালায় তা নিয়ে তারা আপনার কাছে অনেক চাপ উপস্থাপন করে। তারা খুব, খুব ভাল কাজ করে। এবং তাই নিশ্চিতভাবেই এটি একটি প্রতিভাবান দল।”

এলকোর জন্য, ম্যাচটি কোচ হিসাবে তার প্রথম দিনগুলির কিছু প্রিয় স্মৃতি ফিরিয়ে আনে। তিনি ডেভ ক্লসনের অধীনে 2009-13 থেকে বোলিং গ্রিনের রক্ষণাত্মক সমন্বয়কারী ছিলেন। 2013 সালে Falcons 10-4 চলে গিয়েছিল, ডিসি হিসাবে এলকোর চূড়ান্ত মরসুম।

“আমাদের পরিবার সেই শহরটিকে খুব ভালবাসত,” এলকো বলেছিলেন। “আমাদের অনেক ভালো স্মৃতি আছে, অনেক সত্যিকারের ভালো বন্ধু আছে যারা বোলিং গ্রিনে বাস করে। সেই স্কুলের প্রতি অনেক শ্রদ্ধা, সেই বিশ্ববিদ্যালয় এবং এর প্রোগ্রামের প্রতি অনেক শ্রদ্ধা।”

বোলিং গ্রিন এবং এএন্ডএম-এর মধ্যে এটিই হবে প্রথম বৈঠক।

— মাঠ পর্যায়ের মিডিয়া

Source link

Share

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don't Miss

নাইকির সিইও জন ডোনাহো পদত্যাগ করবেন

বিনামূল্যের সম্পাদকের ডাইজেস্ট আনলক করুন এফটি সম্পাদক রাউলা খালাফ এই সাপ্তাহিক নিউজলেটারে তার প্রিয় গল্পগুলি নির্বাচন করেছেন। নাইকির প্রধান নির্বাহী জন ডোনাহো আগামী...

ফরাসী প্রধানমন্ত্রী বার্নিয়ার ম্যাক্রোঁকে নতুন মন্ত্রিসভা বাছাই উপস্থাপন করেছেন

ফরাসি রক্ষণশীল এবং মধ্যপন্থী দল এবং সংসদীয় গোষ্ঠীর নেতাদের সাথে বৈঠকের পরে, ফরাসি প্রধানমন্ত্রী মিশেল বার্নিয়ার বৃহস্পতিবার রাষ্ট্রপতি ইমানুয়েল ম্যাক্রোঁর কাছে তার নতুন...

Related Articles

ব্লেক ডান রেডদের জলদস্যুদের বিরুদ্ধে স্ফুলিঙ্গ দিতে চায়

জুন 5, 2024; ডেনভার, কলোরাডো, মার্কিন যুক্তরাষ্ট্র; সিনসিনাটি রেডসের আউটফিল্ডার ব্লেক ডান...

রে ব্লু জেসের বিরুদ্ধে সিরিজে শক্তিশালী পিচিংয়ের সুবিধা নেয়

সেপ্টেম্বর 19, 2024; সেন্ট পিটার্সবার্গ, ফ্লোরিডা, মার্কিন যুক্তরাষ্ট্র; টাম্পা বে রে পিচার...

রেড সক্স টুইনদের বিরুদ্ধে ম্লান প্লে অফের আশা বজায় রাখার চেষ্টা করে

13 সেপ্টেম্বর, 2024; ব্রঙ্কস, নিউ ইয়র্ক, মার্কিন যুক্তরাষ্ট্র; বোস্টন রেড সক্স রিলিফ...

Bubba Wallace 23XI রেসিং এর সাথে এক্সটেনশন স্বাক্ষর করেছে

15 সেপ্টেম্বর, 2024; ওয়াটকিন্স গ্লেন, নিউ ইয়র্ক, মার্কিন যুক্তরাষ্ট্র; NASCAR কাপ সিরিজের...