Home বিনোদন সাহসী এবং সুন্দর: স্টেফি তার সৎ বোনের সাথে একটি দুষ্ট চক্রান্তের মাধ্যমে আশাকে ধ্বংস করেছে?
বিনোদন

সাহসী এবং সুন্দর: স্টেফি তার সৎ বোনের সাথে একটি দুষ্ট চক্রান্তের মাধ্যমে আশাকে ধ্বংস করেছে?

Share
Share

সাহসী এবং সুন্দর ভক্তরা দেখেছেন স্টেফি ফরেস্টার সংরক্ষিত আমি লোগান আশা করিসিবিএস সোপ অপেরায় এই সপ্তাহে বিলুপ্তি। কিন্তু তিনি জায়গাটিতে দর্শকদের সাথে কিছুটা অসৎ উপায়ে এটি করেছিলেন।

এটি সবই এক সৎ বোনের কাছে নেমে এসেছে যাতে সে যা চায় তা পেতে পারে। আশা করি মুখ্য ভূমিকা পালন করতে পারত যদি হোটেল এটিকে সিন্ডারেলার একটি উদ্ভট সংস্করণে পরিণত করে। তাই স্টেফি দুষ্ট সৎ বোনের ভূমিকাটি সত্যিই ভাল খেলবে।

বোল্ড অ্যান্ড দ্য বিউটিফুল স্পয়লার: স্টেফি ফরেস্টার কমান্ডস হোপ লোগান

স্টেফি ফরেস্টার (জ্যাকলিন ম্যাকইনেস উড) একজন মহিলা হিসাবে বেরিয়ে এসেছিলেন যিনি কোম্পানির সম্পর্কে সমস্ত কিছু, কোনও ব্যক্তিগত সমস্যা ছাড়াই। তাই তিনি তার সিদ্ধান্তের কানের মধ্যেই সবাইকে বোকা বানিয়েছিলেন এবং সম্ভবত কিছু ভক্তকেও। কিন্তু যখন তার সাথে একান্তে আলাপ হয় আমি লোগান আশা করি (Annieka Noelle) বোর্ড মিটিং পরে, তার এজেন্ডা স্পষ্ট হয়ে ওঠে.

বলা হচ্ছে, স্টেফি জানত সে কি করছে এই সপ্তাহে সাহসী এবং সুন্দর. তিনি নিশ্চিত করেছেন যে তার মা এবং স্বামী এই বোর্ড সভায় থাকবেন। এইচএফটিএফ-এর সংবেদনশীল বিষয় নিয়ে উভয়েই অস্বস্তিকর হওয়া সত্ত্বেও তিনি তাদের ছেড়ে যেতে দেবেন না।

দ্য বোল্ড অ্যান্ড দ্য বিউটিফুল স্পয়লার: স্টেফি ফরেস্টার (জ্যাকলিন ম্যাকইনেস উড) - হোপ লোগান (অ্যানিকা নোয়েল)দ্য বোল্ড অ্যান্ড দ্য বিউটিফুল স্পয়লার: স্টেফি ফরেস্টার (জ্যাকলিন ম্যাকইনেস উড) - হোপ লোগান (অ্যানিকা নোয়েল)
হোটেল | সিবিএস

ঠিক আছে, ফরেস্টারের মেয়ে এইচএফটিএফকে বাঁচিয়ে রাখার জন্য নায়ক হয়ে এসেছে। এটি দর্শকদের তার স্বামী এবং মাকে ঘিরে থাকার জন্য তার জেদের জন্য একটি কারণ প্রস্তাব করেছিল। তিনি একটি চরিত্রে অভিনয় করতে চলেছেন বলে দর্শক চেয়েছিলেন। যখন তিনি বোর্ডরুমে তার বক্তৃতা শেষ করেন, তখন তাকে এমন একজন মহিলার মতো মনে হয়েছিল যিনি কোম্পানির যত্ন নেন এবং যিনি আশারও যত্ন নেন।

তবে বেশি দিন নয়, হোপ লোগানের সাথে একটি ব্যক্তিগত কথোপকথনে তিনি যে পর্দার আড়ালে লুকিয়েছিলেন তা সম্পূর্ণরূপে খোলা হয়েছিল। একবার তিনি একটি সুপরিকল্পিত আকস্মিকতার সাথে তার সৎ বোনকে আঘাত করলে, তার পরিকল্পনা পরিষ্কার হয়ে যায়। সে তার নিজের খেলায় হোপকে হারানোর পরিকল্পনা করেছে এই সপ্তাহে সাহসী এবং সুন্দর.

B&B স্পয়লার: আশা ম্লান হওয়ার সময় স্টেফি জ্বলজ্বল করে

স্টেফি ফরেস্টার ভেবেছিলেন হোপ লোগান এটাকে সতর্কতা হিসেবে নেবেন। পরিবর্তে, আপনার সৎ বোন যখন এটি একটি চ্যালেঞ্জ হিসাবে দেখতে পারে সাহসী এবং সুন্দর একসাথে রোল এই সপ্তাহে

স্টেফি এখন তার সৎ বোনের মাথায় HFTF ধরে রেখেছে। স্টেফি হোপকে সতর্ক করে দিয়েছিলেন যে হোপ যা বলেছিল তা না করলে তিনি তার ডিজাইন লাইনকে বিস্মৃতিতে নিয়ে যাবেন। ফরেস্টারের মেয়ে হোপকে সতর্ক করে দিয়েছিলেন যে তিনি যদি তার স্বামীর একটি ক্ষণস্থায়ী আভাসও দেখেন, যার সাথে প্রলোভনের ইঙ্গিত রয়েছে, HFTF চলে যাবে।

ফিন হোপের রক্তরেখা বাঁচানোর জন্য তার স্ত্রীর জন্য গর্বিত বলে মনে হচ্ছে। সে তার সৎ বোনের জন্য স্টেফির বিভ্রান্তিকর পরিস্থিতি সম্পর্কে সচেতন ছিল না। তাই যদি হোপ লোগান বলেন জন ফিনেগান (ট্যানার নোভলান) স্টেফি ফরেস্টারের আপাতদৃষ্টিতে ভাল কাজের সাথে যে দাবিটি এসেছিল, সে হয়তো তাকে বিশ্বাস করবে না।

সর্বোপরি, ফিন সেই বোর্ড মিটিংয়ে তার স্ত্রী কী বলেছিলেন তা শুনেছিলেন। তাই তিনি ভাবতে পারেন হোপ লোগান একটি লুকানো এজেন্ডাকে আশ্রয় করে যদি তিনি তাকে বলেন যে কীভাবে তার স্ত্রী তাকে একটি আকস্মিক পরিস্থিতির সাথে কর্মক্ষেত্রে কোণঠাসা করেছিল।

সাহসী এবং সুন্দর আমি ছিল আশা করি লোগান ফিনকে বলছে এই সপ্তাহে তাদের একে অপরের থেকে দূরে থাকতে হবে। দুজনের দেখা হয়েছিল ইল গিয়ার্দিনোতে। তারপর মনে হলো লোগানের মেয়ে ভালো ডাক্তারকে কেন জিজ্ঞেস করল। কিন্তু তিনি জিজ্ঞাসা করেননি, কারণ তিনি বিভ্রান্ত হয়েছিলেন। তাই, তিনি তার স্ত্রীর দাবি সম্পর্কে তাকে জানানোর সুযোগ হাতছাড়া করেন।

সাহসী এবং সুন্দর স্পয়লার: সুযোগের জন্য কিছুই ছেড়ে দিন

স্টেফি ফরেস্টার হোপ লোগানের সাথে কোনও সুযোগ ছাড়ছেন না। সে ইতিমধ্যে ফিনকে চুম্বন করে লাইনটি অতিক্রম করেছে। তারপরে তিনি স্টেফির সাথে লড়াই করেছিলেন, এই বলে যে ফিনের সাথে বন্ধুত্ব থেকে তাকে নিষেধ করার অধিকার তার নেই।

স্টেফি ফিনের পরের মুহূর্তের ব্যক্তি, ব্রুক লোগান (ক্যাথরিন কেলি ল্যাং) এবং টেলর হেইস (রেবেকা বুডিগ) HFTF বাঁচানোর তার ভাল কাজের সাক্ষী। তাই হোপ সম্ভবত তার মাকে আবার বলে যে স্টেফি তার পিছনে রয়েছে।

কিন্তু স্টেফির মধ্যে হেঁটে আসা এবং আশার সমালোচনা করা শোনা সত্ত্বেও, ব্রুক সম্ভবত তার মেয়েকে প্রশ্ন করবে যে তার সৎ বোন এখনও তাকে পাওয়ার জন্য বাইরে রয়েছে। সর্বোপরি, ব্রুক বোর্ডরুমে যা দেখেছিল তা নয়।

তাই স্টেফি ফরেস্টারের বিভ্রান্তিকর পরিকল্পনা তাকে হোপ লোগানকে উত্তেজিত করতে দেয়। কিন্তু বোর্ডরুমে ফরেস্টারের মেয়ের অনুষ্ঠানের পরে, কেউ সম্ভবত আশাকে বিশ্বাস করে না যখন সে এটি বলে। স্টেফি ফরেস্টারের পরিকল্পনা সম্ভবত সিবিএস সাবানে তার বোর্ডরুম পারফরম্যান্সের পরে সবাইকে তার পাশে পেতে কাজ করে।

জন্য সাবান ময়লা ফিরে যান সর্বশেষ সাহসী এবং সুন্দর স্পয়লার.

Source link

Share

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don't Miss

জেনিফার লোপেজ এবং বেন অ্যাফ্লেক একসাথে স্কুলের রাতে ফিরে, বিবাহবিচ্ছেদ এখনও চলছে

জেনিফার লোপেজ এবং বেন অ্যাফ্লেক যখন তাদের বাচ্চাদের কথা আসে তখন তারা যথাসাধ্য চেষ্টা করছে… TMZ শিখেছে যে বিবাহবিচ্ছেদ পুরোদমে চলা সত্ত্বেও তারা...

Texans RB Cam Akers এবং আন্ডার-দ্য-রাডার প্লেয়াররা সপ্তাহ 3 এ দেখার জন্য

এনআরজি স্টেডিয়ামে লস অ্যাঞ্জেলেস র‌্যামসের বিপক্ষে প্রথম কোয়ার্টারে হিউস্টন টেক্সানরা ক্যাম অ্যাকারস (২২) বলের সাহায্যে রান করছে। বাধ্যতামূলক ক্রেডিট: Troy Taormina-Imagn Images ক্যাম...

Related Articles

আইইএ প্রধান বলেছেন, ইউরোপ ইউক্রেনের শক্তি গ্রিড রক্ষা করতে ব্যর্থ হচ্ছে

এই নিবন্ধটি আমাদের ইউরোপ এক্সপ্রেস নিউজলেটারের একটি অন-সাইট সংস্করণ। প্রিমিয়াম গ্রাহকরা সাবস্ক্রাইব...

ওয়ারেন মুন বলেছেন যে তিনি তার ক্যারিয়ারে 6 টি আঘাত পেয়েছেন, ‘তবে আমি দুর্দান্ত অনুভব করছি’

ভিডিও সামগ্রী চালান TMZSports.com অনুসরণ করছে আপনার Tagovailoa…সাম্প্রতিক সিরিজের মাথায় আঘাত… ওয়ারেন...

23-27 সেপ্টেম্বরের জন্য তরুণ এবং অস্থির প্রাথমিক স্পয়লার: ক্লেয়ার পাতা এবং লিলি আটকা পড়েছে

23-27 সেপ্টেম্বরের জন্য প্রাথমিক তরুণ এবং অস্থির স্পয়লার, দেখুন লিলি উইন্টারস অভিযোগের...

‘ক্রাশ’ গায়িকা জেনিফার পেজ: ‘তাকে মনে আছে?!

আমেরিকান গায়ক জেনিফার পেইজ প্রায় 20 বছর বয়সী যখন তিনি তার 1998...