Home খেলাধুলা 13 নং কানসাস স্টেট অপরাজিত BYU এর বিরুদ্ধে বিগ 12 স্লেট খুলেছে
খেলাধুলা

13 নং কানসাস স্টেট অপরাজিত BYU এর বিরুদ্ধে বিগ 12 স্লেট খুলেছে

Share
Share

NCAA ফুটবল: কানসাস রাজ্যে অ্যারিজোনা13 সেপ্টেম্বর, 2024; ম্যানহাটন, কানসাস, মার্কিন যুক্তরাষ্ট্র; কানসাস স্টেট ওয়াইল্ডক্যাটস কোয়ার্টারব্যাক অ্যাভেরি জনসন (2) বিল স্নাইডার ফ্যামিলি ফুটবল স্টেডিয়ামে অ্যারিজোনা ওয়াইল্ডক্যাটসের বিরুদ্ধে একটি খেলা শুরুর আগে উষ্ণ হয়ে উঠছেন৷ বাধ্যতামূলক ক্রেডিট: Scott Sewell-Imagn Images

13 নং কানসাস স্টেট এবং হোস্ট BYU অপরাজিত থাকবে বলে মনে হচ্ছে যখন 3-0 অনাগত দলগুলি শনিবার রাতে প্রোভো, উটাহে বিগ 12 সম্মেলনের উদ্বোধনী ম্যাচে মুখোমুখি হবে।

এই দুটি স্কুল তাদের আগের আটটি মিটিংকে বিভক্ত করে, সম্মেলনের প্রতিপক্ষ হিসেবে কখনো দেখা করেনি। শেষবার তারা একে অপরের মুখোমুখি হয়েছিল 1997 কটন বোল, যা BYU একটি গেম-সেভিং ইন্টারসেপশন দিয়ে জিতেছিল। শেষবার কে-স্টেট প্রোভোতে খেলেছিল 1977 সালে 39-0 হারে।

কানসাস স্টেটের কোচ ক্রিস ক্লেইম্যান তার দল কীভাবে নতুন পরিবেশ এবং একটি নতুন প্রতিদ্বন্দ্বিতা পরিচালনা করে তা দেখতে আগ্রহী।

“এটি একটি কঠিন পরিবেশ হতে যাচ্ছে,” তিনি বলেন. “(বিওয়াইইউ কোচ) কালানি (সিতাকে) এবং বিওয়াইইউ-এর জন্য অনেক সম্মান। এটি আমাদের জন্য বেশ একটি পরিবেশ এবং একটি দুর্দান্ত পরীক্ষা হতে চলেছে।

“দুই সপ্তাহ আগে আমরা আর্দ্রতা এবং তাপ নিয়ে কথা বলছিলাম (টুলানে কে-স্টেট খেলার আগে) এবং এখন আমরা এটিকে শীতল এবং উচ্চ (উচ্চতা) নিয়ে কথা বলছি। কী একটি পাগলাটে লীগে আমরা আছি।”

BYU গত সপ্তাহান্তে রাস্তায় Wyoming 34-14 পরাজিত করেছে।

কে-স্টেট নবাগত অ্যারিজোনাকে দেখিয়েছিল যে বিগ 12-এর জীবন কেমন হবে, সেই সময়-নং 20 ওয়াইল্ডক্যাটদের বিরুদ্ধে 31-7-এর জয়ে চূড়ান্ত 31 পয়েন্ট স্কোর করে৷

যদিও অ্যারিজোনা এখন বিগ 12-এ রয়েছে, এটি একটি নন-কনফারেন্স গেম ছিল কারণ এটি অ্যারিজোনা সম্মেলনে প্রবেশের আগে নির্ধারিত ছিল।

দ্য ওয়াইল্ডক্যাটস এবং কুগাররা যথাক্রমে সপ্তম এবং নবম স্কোরিং অপরাধে বিগ 12-এর মাঝামাঝি। তারা রক্ষণাত্মকভাবে শীর্ষ অর্ধে রয়েছে, যথাক্রমে চতুর্থ এবং পঞ্চম স্থানে রয়েছে। কিন্তু তারা কীভাবে সেখানে পৌঁছেছে তা ভিন্ন।

BYU এর অপরাধ বাতাসের মাধ্যমে করছে, প্রতি খেলায় গড় 289.3 পাসিং ইয়ার্ড, সম্মেলনে পঞ্চম। এদিকে, কে-স্টেট প্রতি খেলায় 244.3 রাশিং ইয়ার্ড সহ লিগে দ্বিতীয় স্থানে রয়েছে। BYU রান ডিফেন্সে চতুর্থ স্থানে রয়েছে, প্রতি গেমে মাত্র 105.7 ইয়ার্ডের অনুমতি দেয়।

সীতাকে জানে প্রতিযোগিতা এখন কঠিন হবে যেহেতু সম্মেলনের মৌসুম শুরু হচ্ছে। তিনি বিশ্বাস করেন তার দল চ্যালেঞ্জের জন্য প্রস্তুত।

“এটি নিখুঁত ছিল না, কিন্তু কাজ করার জন্য কিছু সত্যিই ভাল জিনিস ছিল, উন্নতি করার জন্য কিছু সত্যিই ভাল জিনিস ছিল,” তিনি Wyoming-এ BYU-এর জয়ের পরে বলেছিলেন৷ “আমি মনে করি যে আমরা গত সপ্তাহ থেকে এই সপ্তাহে উন্নতি করেছি, এবং আমি এই সপ্তাহ থেকে পরের সপ্তাহে উন্নতির জন্য অপেক্ষা করছি।”

BYU-এর জেক রেটজলাফ 291 গজের জন্য 36টির মধ্যে 22টি পাস তিনটি টাচডাউন এবং একটি ইন্টারসেপশন সহ সম্পন্ন করেছেন। এছাড়াও তিনি 62 ইয়ার্ডের জন্য ছয়টি ক্যারি সহ কাউবয়দের বিরুদ্ধে BYU-এর শীর্ষস্থানীয় রাশার ছিলেন।

কে-স্টেটের অ্যাভেরি জনসন 110 ইয়ার্ডের জন্য ছুটে আসেন এবং অ্যারিজোনার বিরুদ্ধে দুটি টাচডাউন সহ 156 গজের জন্য 23টির মধ্যে 14টি পাসে সংযুক্ত হন। জনসন বরাবর ক্রেডিট পাস.

“এটি কোচ রাইলস (আক্রমণাত্মক সমন্বয়কারী কনর রিলে) দিয়ে শুরু হয়,” জনসন বলেছিলেন। “সে শুটিংয়ে বেরিয়ে এসেছিল। এবং কোচ ক্লেইম্যানকে কৃতিত্ব। আমরা থ্রি-এন্ড-আউট দিয়ে ওপেন করতে পারতাম, কিন্তু সে বলেছিল, ‘আমাদের নিজের দিক থেকে এটির জন্য যান’ এবং আমরা 15-প্লে ড্রাইভ দিয়ে শেষ করেছি।”

“কিন্তু এটি সব কোচ রাইলস দিয়ে শুরু হয়।”

— মাঠ পর্যায়ের মিডিয়া

Source link

Share

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don't Miss

জেনিফার লোপেজ এবং বেন অ্যাফ্লেক একসাথে স্কুলের রাতে ফিরে, বিবাহবিচ্ছেদ এখনও চলছে

জেনিফার লোপেজ এবং বেন অ্যাফ্লেক যখন তাদের বাচ্চাদের কথা আসে তখন তারা যথাসাধ্য চেষ্টা করছে… TMZ শিখেছে যে বিবাহবিচ্ছেদ পুরোদমে চলা সত্ত্বেও তারা...

Texans RB Cam Akers এবং আন্ডার-দ্য-রাডার প্লেয়াররা সপ্তাহ 3 এ দেখার জন্য

এনআরজি স্টেডিয়ামে লস অ্যাঞ্জেলেস র‌্যামসের বিপক্ষে প্রথম কোয়ার্টারে হিউস্টন টেক্সানরা ক্যাম অ্যাকারস (২২) বলের সাহায্যে রান করছে। বাধ্যতামূলক ক্রেডিট: Troy Taormina-Imagn Images ক্যাম...

Related Articles

রে ব্লু জেসের বিরুদ্ধে সিরিজে শক্তিশালী পিচিংয়ের সুবিধা নেয়

সেপ্টেম্বর 19, 2024; সেন্ট পিটার্সবার্গ, ফ্লোরিডা, মার্কিন যুক্তরাষ্ট্র; টাম্পা বে রে পিচার...

রেড সক্স টুইনদের বিরুদ্ধে ম্লান প্লে অফের আশা বজায় রাখার চেষ্টা করে

13 সেপ্টেম্বর, 2024; ব্রঙ্কস, নিউ ইয়র্ক, মার্কিন যুক্তরাষ্ট্র; বোস্টন রেড সক্স রিলিফ...

Bubba Wallace 23XI রেসিং এর সাথে এক্সটেনশন স্বাক্ষর করেছে

15 সেপ্টেম্বর, 2024; ওয়াটকিন্স গ্লেন, নিউ ইয়র্ক, মার্কিন যুক্তরাষ্ট্র; NASCAR কাপ সিরিজের...

রকেটের মালিক হিউস্টনে ডব্লিউএনবিএ দলের সম্প্রসারণের দিকে নজর রেখেছেন

জানুয়ারী 20, 2024; হিউস্টন, টেক্সাস, মার্কিন যুক্তরাষ্ট্র; হিউস্টন রকেটের মালিক টিলম্যান ফার্টিটা...