Home খেলাধুলা হোয়াইট সোক্স, একটি বিরল বিজয়ী ধারায়, আবার অ্যাঞ্জেলসের মুখোমুখি হন
খেলাধুলা

হোয়াইট সোক্স, একটি বিরল বিজয়ী ধারায়, আবার অ্যাঞ্জেলসের মুখোমুখি হন

Share
Share

এমএলবি: লস এঞ্জেলেস এঞ্জেলসে শিকাগো হোয়াইট সোক্স16 সেপ্টেম্বর, 2024; আনাহেইম, ক্যালিফোর্নিয়া, মার্কিন যুক্তরাষ্ট্র; শিকাগো হোয়াইট সক্স বাম ফিল্ডার অ্যান্ড্রু বেনিনটেনডি (23) এবং দ্বিতীয় বেসম্যান লেনিন সোসা (50) অ্যাঞ্জেল স্টেডিয়ামে লস অ্যাঞ্জেলেস অ্যাঞ্জেলসকে পরাজিত করে নবম ইনিংসের বটম আউটের পরে মাঠের বাইরে চলে যান। বাধ্যতামূলক ক্রেডিট: Jayne Kamin-Oncea-Imagn Images

ডেভিস মার্টিন নিশ্চিত শিকাগো হোয়াইট সক্স তাদের বিরল প্রত্যাবর্তন চালিয়ে যেতে পারে।

ক্যালিফোর্নিয়ার আনাহেইমে মঙ্গলবার রাতে লস অ্যাঞ্জেলেস অ্যাঞ্জেলসের বিপক্ষে মাউন্ড নেওয়ার সময় মার্টিনকে দেখানোর আরেকটি সুযোগ থাকবে যে তাকে ক্লাবের ভবিষ্যতের অংশ হিসাবে বিবেচনা করা উচিত।

দ্য হোয়াইট সক্স (36-115) সোমবার তিন-গেমের সিরিজের উদ্বোধনী ম্যাচে 8-4 ব্যবধানে জিতেছে, 27-29 জুনের পর প্রথমবারের মতো তাদের তিনটি টানা জয় এনে দিয়েছে।

শিকাগোর অন্তর্বর্তী ম্যানেজার গ্র্যাডি সাইমোর খেলার পরে বলেছিলেন, “জয় পাওয়া কঠিন ছিল, তাই আপনি যখন একটি পান, আপনি এটির প্রশংসা করেন।” “যখন আপনি পরপর দুটি পান, তখন এটি আরও ভাল। সেই ডাগআউটে এটি একটি ভাল পরিবেশ ছিল এবং ছেলেরা এখন সেখানে খুশি।”

মার্টিন উইকএন্ডে বলেছিলেন, “আমি মনে করি আমরা সবাই যা ভাবে তার চেয়ে আমরা কাছাকাছি। অবশ্যই, হ্যাঁ, রেকর্ডটি খারাপ, তবে আমি মনে করি আমরা ভাল বেসবল খেলছি এই অর্থে যে আমরা নয়টি ইনিংস একসাথে রাখছি না, কিন্তু সাত বা আট ইনিংস, আমরা খুব ভালো কাজ করছি।

“আমরা ব্যাটিংয়ে এটিকে মেরে ফেলছি, আমাদের খেলোয়াড় আছে যারা এটিকে ঢিবির উপর মেরে ফেলছে, কিন্তু এই গেমের পার্থক্য হল আপনাকে বেসবলের নয়টি ইনিংস সম্পূর্ণ করতে হবে এবং এটি এই বছর আমাদের এড়িয়ে গেছে।”

দ্য হোয়াইট সক্স, যারা এই মৌসুমে সবচেয়ে কম হোম রান করেছে (123), সোমবার অ্যাঞ্জেলসের বিরুদ্ধে চারটি আঘাত করেছে, যার মধ্যে অ্যান্ড্রু বেনিন্টেন্ডির দুটি ছিল।

অ্যান্ড্রু ভনেরও শিকাগোর হয়ে একটি ট্রিপল এবং একটি হোম রান ছিল এবং লেনিন সোসা একটি হোম রান এবং একটি একক ছিল।

“আমরা অবশ্যই ডাগআউটে শক্তি অনুভব করতে পারি,” ভন বলেছিলেন। “আমরা রোলিং করছিলাম। প্রত্যেকেই ব্যাটটি ভালভাবে সুইং করছিল, এবং আপনি জানেন, আঘাত করা সংক্রামক।”

মার্টিন (0-4, 4.14 ERA) প্রায় দুই বছরের মধ্যে তার প্রথম বড় লিগ জয়ের জন্য খুঁজছেন, টমি জন সার্জারির পর এক বছরেরও বেশি সময় ধরে বাইরে ছিলেন।

তিনি বুধবার তার সবচেয়ে খারাপ মৌসুমে আসছেন, যখন ক্লিভল্যান্ড গার্ডিয়ানদের কাছে 6-4 হারে তিন ইনিংসে পাঁচ রান এবং ছয়টি আঘাত করার পরে তিনি ক্ষতির সম্মুখীন হন।

মার্টিন তার ক্যারিয়ারে কখনও অ্যাঞ্জেলসের মুখোমুখি হননি।

অ্যাঞ্জেলস বলটি ডানহাতি গ্রিফিন ক্যানিংকে দেবেন (5-13, 5.35)। সে মৌসুমে তার সবচেয়ে খারাপ শুরুতেও আসছে, যখন সে 10 সেপ্টেম্বর মিনেসোটা টুইনসের কাছে 10-5 হারে 5 2/3 ইনিংসে 10 রান (নয়টি অর্জিত) এবং নয়টি আঘাতের অনুমতি দিয়েছিল।

“আমি প্লেটের মাঝখানে অনেক পিচ রেখেছি,” ক্যানিং বলেছেন। “যারা একটু নিচে ছিল, তারা ছেড়ে দিয়েছে। একটু উপরে, তারা ছেড়ে দিয়েছে। তারা মাঝখানে পিচ পেতে এবং তাদের উপর ভাল সুইং স্থাপন করছিল।”

ক্যানিং তার ক্যারিয়ারে হোয়াইট সক্সের বিরুদ্ধে দুটি শুরু করেছিলেন এবং দুটিই জিতেছিলেন, একটি 2.77 ইআরএ সংগ্রহ করেছিলেন।

লস অ্যাঞ্জেলেসের স্টার্টার রিড ডেটমার্স সোমবার প্রথম দুই ইনিংসে ছয় রান দিয়েছিলেন কারণ অ্যাঞ্জেলস (60-90) 25 বছরের মধ্যে প্রথমবারের মতো .500-এর নিচে 30 গেম ড্রপ করেছে। Detmers 5 1/3 ইনিংস যেতে পুনরুদ্ধার এবং মাত্র একটি রান অনুমতি দেয়.

“তিনি আমাদের জন্য (সোমবার) রাতে যা করেছেন তা আমাদের পাঁচটি দিয়ে আমাদের বুলপেনকে বাঁচিয়েছে,” অ্যাঞ্জেলসের ম্যানেজার রন ওয়াশিংটন ডেটমারস সম্পর্কে বলেছেন। “যদি আমাদের একটি পূর্ণ বুলপেন (সোমবার) রাত থাকত, আপনি তৃতীয় ইনিংসের পরে এটি দেখতে পেতেন না।”

হোয়াইট সোক্স তৃতীয় বেসম্যান ইয়োন মনকাদা সোমবার সক্রিয় হয়েছিল কিন্তু সিরিজের ওপেনারে উপস্থিত হয়নি। অ্যাডাক্টর স্ট্রেনের পরে 9 এপ্রিল থেকে মনকাদা খেলেনি।

সাইমোর সোমবারের খেলার আগে বলেছিলেন যে মরসুমের শেষ দুই সপ্তাহে ব্রায়ান রামোস এবং মিগুয়েল ভার্গাসের জন্য প্রতিনিধি পেতে পছন্দ করে মনকাদা কখন প্রারম্ভিক লাইনআপে ফিরে আসবে তার জন্য তার কোনও নির্দিষ্ট পরিকল্পনা নেই।

— মাঠ পর্যায়ের মিডিয়া

Source link

Share

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don't Miss

ব্যাংক অফ ইংল্যান্ড 5% এ হার রাখে

বিনামূল্যের সম্পাদকের ডাইজেস্ট আনলক করুন এফটি সম্পাদক রাউলা খালাফ এই সাপ্তাহিক নিউজলেটারে তার প্রিয় গল্পগুলি নির্বাচন করেছেন। আগস্টে মুদ্রাস্ফীতি স্থিতিশীল থাকার পর ব্যাংক...

প্লে অফের আশাবাদী ব্রেভস রেডস থেকে সিরিজ জয়ের দিকে তাকিয়ে আছে

সেপ্টেম্বর 8, 2024; কাম্বারল্যান্ড, জর্জিয়া, মার্কিন যুক্তরাষ্ট্র; ট্রাইস্ট পার্কে দ্বিতীয় ইনিংসে টরন্টো ব্লু জেসের বিপক্ষে বল ছুঁড়েছেন তলন্তা ব্রেভস পিচার ক্রিস সেল (৫১)।...

Related Articles

ভবিষ্যতের বিষয়ে ড্যানিয়েল রিকিয়ার্ডো: ‘আমরা জানি এই খেলাটি কীভাবে কাজ করে’

জুন 7, 2024; মন্ট্রিল, কুইবেক, ক্যান; সার্কিট গিলস ভিলেনিউভ-এ অনুশীলনের সময় পিট...

Texans RB Cam Akers এবং আন্ডার-দ্য-রাডার প্লেয়াররা সপ্তাহ 3 এ দেখার জন্য

এনআরজি স্টেডিয়ামে লস অ্যাঞ্জেলেস র‌্যামসের বিপক্ষে প্রথম কোয়ার্টারে হিউস্টন টেক্সানরা ক্যাম অ্যাকারস...

Stampeders এবং Roughriders অধরা জয় চান

20 আগস্ট, 2022; টরন্টো, অন্টারিও, ক্যান; ক্যালগারি স্ট্যাম্পেডার্স কোয়ার্টারব্যাক জ্যাক মায়ার (12)...

লুইস হ্যামিল্টন: এফআইএ প্রধানের “র্যাপার” মন্তব্যকে “জাতিগত উপাদান”

জুন 19, 2022; মন্ট্রিল, কুইবেক, ক্যান; মার্সিডিজ চালক ইউনাইটেড কিংডমের লুইস হ্যামিল্টন...