Home খবর বিগ টেন ওপেনারে রিসার্জেন্ট নং 22 নেব্রাস্কা, 24 নং ইলিনয় মুখোমুখি
খবর

বিগ টেন ওপেনারে রিসার্জেন্ট নং 22 নেব্রাস্কা, 24 নং ইলিনয় মুখোমুখি

Share
Share

NCAA ফুটবল: নেব্রাস্কায় কলোরাডো7 সেপ্টেম্বর, 2024; লিংকন, নেব্রাস্কা, মার্কিন যুক্তরাষ্ট্র; মেমোরিয়াল স্টেডিয়ামে প্রথম কোয়ার্টারে কলোরাডো বাফেলোসের বিপক্ষে টাচডাউনের জন্য নেব্রাস্কা কর্নহাস্কার্সের কোয়ার্টারব্যাক ডিলান রাইওলা (15) রান ব্যাক দান্তে ডাউডেলের (23) কাছে বল তুলে দেন। বাধ্যতামূলক ক্রেডিট: ডিলান উইজার-ইমাগন ইমেজ

অক্টোবর 2011 থেকে প্রথমবারের মতো, নং 22 নেব্রাস্কা এবং নং 24 ইলিনয় নিজেদেরকে একই অ্যাসোসিয়েটেড প্রেস শীর্ষ 25 পোলে তালিকাভুক্ত করেছে, তারা লিংকন, নেব.-এ শুক্রবার রাতে বিগ টেন ওপেনারে দেখা করবে, কোন দল করবে সেখানে থাকুন

কর্নহাসকারস (3-0) 2016 সাল থেকে তাদের সেরা সূচনা করেছে — তাদের সবচেয়ে সাম্প্রতিক মৌসুম — যখন ইলিনি 2011 সালের পর প্রথমবারের মতো 3-0 হয়েছে।

তাদের নিজ নিজ নন-কনফারেন্সের সময়সূচির মধ্য দিয়ে যাওয়ার পরে, নেব্রাস্কার 400 তম টানা বিক্রি হওয়া হোম গেমে মুখোমুখি হওয়ার কারণে উভয় দলই তাদের শক্তির দিকে আরও ভালভাবে নজর দেবে।

“শুক্রবার রাতের খেলায় দুটি বড়-র্যাঙ্কড দল থাকা একটু অস্বাভাবিক,” বলেছেন ইলিনয় কোচ ব্রেট বিলেমা, যিনি গত 13 বছরে দ্বিতীয়বারের মতো নির্বাচনে তার প্রোগ্রাম করেছেন। “এটি সব সময় ঘটে না। এটি ঘটতে দেখা এবং এর অংশ হওয়া অবিশ্বাস্য। তাদের দলকে অনেক কৃতিত্ব দিন এবং তারা এখন পর্যন্ত যা অর্জন করেছে। আমি আমাদের ছেলেদের বলেছিলাম আমাদের ফোকাস চালিয়ে যেতে, আমাদের মানসিকতা এবং দেখুন এটি কোথায় যেতে পারে।”

হুসকাররা টানা তিনটি হেরেছে — তারা হাফটাইমে ইউটিইপি, কলোরাডো এবং নর্দার্ন আইওয়ার বিপক্ষে 79-10 এর সম্মিলিত স্কোরে এগিয়ে ছিল — কিন্তু কোচ ম্যাট রুলে এখনও খুব বেশি প্রভাবিত হননি।

“আমি মনে করি আপনি যখনই একটি খেলায় শুটিং করেন না, আপনি সত্যিই ভাল বোধ করেন,” রুলে বলেছিলেন। “তাই শনিবার আমরা আক্রমণাত্মকভাবে (উত্তর আইওয়ার বিপক্ষে) যা করেছি তা নিয়ে আমি সত্যিই ভালো অনুভব করেছি। কিন্তু সেটাই ছিল আমার জন্য প্রি-সিজন। এখন মরসুম শুরু হচ্ছে। আমরা কোথায় আছি তা খুঁজে বের করতে যাচ্ছি। এটি একটি ভিন্ন চ্যালেঞ্জ হবে। এই ছেলেদের বিরুদ্ধে খেলছি।”

ইলিনি শুক্রবারের খেলায় প্রবেশ করে টার্নওভার মার্জিনে (+8) জাতীয়ভাবে দ্বিতীয় এবং জোর করে টার্নওভারে (9) পঞ্চম হয়ে টাই। ডিফেন্সিভ ব্যাক জেভিয়ার স্কট চারটি FBS প্লেয়ারের একজন যার তিনটি গেমে কমপক্ষে তিনটি ইন্টারসেপশন হয়েছে এবং তিনি মোট চারটি টার্নওভার করতে বাধ্য করেছেন।

কিন্তু স্কট অ্যান্ড কোম্পানি নেব্রাস্কার ডিলান রাইওলার মতো পথিকের মুখোমুখি হয়নি। এমনকি বিরল সময়ে যখন পাসের চাপ তাকে উন্নতি করতে বাধ্য করেছিল, পাঁচ তারকা নবীন ব্যক্তিটি অপ্রস্তুত হয়ে পড়েছিল কারণ সে তার পাসের 73.8 শতাংশ 670 গজ, পাঁচটি টাচডাউন এবং মাত্র একটি ইন্টারসেপশন সম্পন্ন করেছিল।

“তিনি অবিলম্বে একটি ভিন্ন উপাদান নিয়ে আসেন,” বিলেমা বলেছিলেন। “সে একজন অত্যন্ত প্রতিভাবান যুবক যার একটি দুর্দান্ত ডিপ বল রিলিজ রয়েছে। তারা এটিকে খুব ভালভাবে বাড়ায়। এমন কিছু জিনিস রয়েছে যা আপনি আক্ষরিক অর্থে প্রতিটি সিরিজে তাকে উন্নতি করতে দেখতে পারেন — দেখতে চিত্তাকর্ষক।”

পাস দক্ষতা প্রতিরক্ষায় জাতীয়ভাবে 12 তম স্থানে থাকা একটি ইলিনয় গ্রুপকে রাইওলা কীভাবে পরিচালনা করবে তা খুঁজে বের করার জন্য রুলে আগ্রহী বলে মনে হচ্ছে (রাইওলার 162.22 এর 87.98 রেটিং)।

“তারা যা করছে তা অনেক পরিবর্তন করেছে,” রুলে বলেন, দ্বিতীয় বছরের ইলিনয় ডিফেন্সিভ কো-অর্ডিনেটর অ্যারন হেনরি এই মৌসুমে আরও ছদ্মবেশ ব্যবহার করেছেন। “তারা লোকটিকে দেখাবে এবং কভার 2 খেলবে। তারা লোকটিকে দেখাবে এবং জোন খেলবে। একজন তরুণ কোয়ার্টারব্যাকের সাথে, তাকে এটি চিনতে হবে কারণ তারা এটি আপনাকে দেখায় না। তাকে চিনতে হবে স্ন্যাপের জোন এবং তারা এটিকে উচ্চ স্তরে নিয়ে যাচ্ছে।”

অন্যদিকে, বিলেমা তার গ্রাউন্ড অ্যাটাককে আরও নির্ভরযোগ্য দেখতে চায়। ইলিনীর কোয়ার্টেট অফ ব্যাক সন্তোষজনক হয়েছে (প্রতি খেলায় 153.3 গজ), কিন্তু ইলিনয় Huskers’ ডিফেন্সের মতো কিছুর মুখোমুখি হয়নি, যা প্রতি ক্যারিতে মাত্র 2.5 ইয়ার্ড এবং গেম প্রতি 70.3 রাশিং ইয়ার্ড দেয়।

“আমরা যদি বিগ টেনে জিততে যাচ্ছি, তবে আমাদের নির্দিষ্ট পরিস্থিতিতে বল চালাতে হবে,” বিলেমা বলেছিলেন। “আমি মনে করি একটি দলের সর্বোত্তম সংজ্ঞা হল এমন একটি দল যারা ভাল প্রতিদ্বন্দ্বিতার বিরুদ্ধে দৌড়াতে চাইলে বলকে কার্যকরভাবে চালাতে পারে।”

— মাঠ পর্যায়ের মিডিয়া

Source link

Share

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don't Miss

নাইকির সিইও জন ডোনাহো পদত্যাগ করবেন

বিনামূল্যের সম্পাদকের ডাইজেস্ট আনলক করুন এফটি সম্পাদক রাউলা খালাফ এই সাপ্তাহিক নিউজলেটারে তার প্রিয় গল্পগুলি নির্বাচন করেছেন। নাইকির প্রধান নির্বাহী জন ডোনাহো আগামী...

ফরাসী প্রধানমন্ত্রী বার্নিয়ার ম্যাক্রোঁকে নতুন মন্ত্রিসভা বাছাই উপস্থাপন করেছেন

ফরাসি রক্ষণশীল এবং মধ্যপন্থী দল এবং সংসদীয় গোষ্ঠীর নেতাদের সাথে বৈঠকের পরে, ফরাসি প্রধানমন্ত্রী মিশেল বার্নিয়ার বৃহস্পতিবার রাষ্ট্রপতি ইমানুয়েল ম্যাক্রোঁর কাছে তার নতুন...

Related Articles

চীনা বৈদ্যুতিক যানবাহনের উপর ইইউ শুল্ক এর ইউরোপীয় সম্প্রসারণকে বাধাগ্রস্ত করার সম্ভাবনা কম

চীনের লিয়াওনিং প্রদেশের শেনিয়াং-এ 3 মে, 2023-এ 2023 শেনইয়াং ইন্টারন্যাশনাল অটো শো...

লেবাননে পেজার হামলার তদন্তে তাইওয়ান দুজনকে জিজ্ঞাসাবাদ করেছে

তাইওয়ান শুক্রবার বলেছে যে মঙ্গলবার লেবাননে বিস্ফোরিত হওয়া শত শত পেজার তাইওয়ানে...

পর্ন সাইটে ‘কালো নাৎসি’ পৃষ্ঠ সম্পর্কে মন্তব্য করার পরে ট্রাম্প মিত্র গভর্নেটোরিয়াল রেস থেকে সরে যেতে অস্বীকার করেছেন

উত্তর ক্যারোলিনায় গভর্নরের জন্য একজন রিপাবলিকান প্রার্থী দাসত্ব সম্পর্কে বিতর্কিত মন্তব্য করেছেন...

ব্যাংক অফ জাপান বেঞ্চমার্ক সুদের হার স্থিতিশীল রাখে কারণ এটি সতর্কতার সাথে এগিয়ে যায়

27 এপ্রিল, 2022-এ জাপানি পতাকা টোকিওতে ব্যাংক অফ জাপান (BoJ) সদর দফতরের...