Home খবর MNF সপ্তাহ 2: Falcons-Eagles Preview, Props, Prediction
খবর

MNF সপ্তাহ 2: Falcons-Eagles Preview, Props, Prediction

Share
Share

এনএফএল: ফিলাডেলফিয়া ঈগল ওটিএ30 মে, 2024; ফিলাডেলফিয়া, PA, USA; ফিলাডেলফিয়া ঈগলসের কোয়ার্টারব্যাক জালেন হার্টস (1) নোভাকেয়ার কমপ্লেক্সে অনুশীলনের সময় স্যাকন বার্কলেকে (26) বল পাস করেন। বাধ্যতামূলক ক্রেডিট: Bill Streicher-Imagn Images

সোমবার রাতের ফুটবলে ফিলাডেলফিয়া ঈগলসে তাদের সপ্তাহ 1 পরাজয়ের পরে আটলান্টা ফ্যালকনরা নাটকীয় পরিবর্তনের আশা করছে।

সাম্প্রতিক বছরগুলিতে ফিলাডেলফিয়া আটলান্টার প্রিয় ছিল, ফ্যালকনদের বিরুদ্ধে শেষ পাঁচটি গেমের মধ্যে চারটিতে জিতেছে৷

তবে নতুন ফ্যালকনস কোয়ার্টারব্যাক কার্ক কাজিনদের ঈগলদের বিরুদ্ধে জয়ের রেকর্ড রয়েছে (6-5)। কাজিনরা “সোমবার নাইট ফুটবলে” 3-10 রেকর্ড নিয়ে লড়াই করেছে। অন্যদিকে, জালেন হার্টস MNF-এ 4-4, যার মধ্যে কাজিনদের বিরুদ্ধে 24-7 জয় সহ যখন তিনি ভাইকিংসের সাথে ছিলেন (সপ্তাহ 2, 2022)।

মতভেদ এবং প্রবণতা

ফিলাডেলফিয়া প্যাকার্সের বিরুদ্ধে তাদের শক্তিশালী সপ্তাহ 1 পারফরম্যান্স সত্ত্বেও মাত্র 4.5 পয়েন্টে হোম ফেভারিট হিসাবে খোলে। কিন্তু লাইন সরাতে সময় লাগেনি। বেটররা এখনও ঈগলদের খুঁজে পেতে পারে -5.5 এ, যখন আটলান্টার ভক্তরা ঈগলদের খুঁজে পেতে পারে +6.5 এ।

2021 মরসুমের 1 সপ্তাহে ঈগলস এবং ফ্যালকনদের শেষ দেখা হয়েছিল, একটি খেলা ফিলাডেলফিয়া 32-6 জিতেছিল। তবে হার্টস এবং কাজিনরা শেষবার 2023 সালে একে অপরের মুখোমুখি হয়েছিল, যখন কাজিন ভাইকিংসের সাথে সপ্তাহ 2 (বৃহস্পতিবার নাইট ফুটবল) ছিল। কাজিনরা 364 গজ এবং চারটি টাচডাউনের জন্য থ্রো করেছিল, কিন্তু হার্টস 34-28 জিতেছিল।

1 সপ্তাহে গেমগুলি কীভাবে খেলেছে তা বিবেচনা করে, এতে অবাক হওয়ার কিছু নেই যে জনসাধারণ ফিলাডেলফিয়াকে সমর্থন করছে। BetMGM-এ, পয়েন্ট স্প্রেড টিকিটের 82 শতাংশ এবং 88 শতাংশ অর্থ ঈগলদের কাছে রয়েছে।

কিন্তু একটি শিল্প গড় অনুসারে, স্প্রেড টিকিটের 47 শতাংশ ফিলাডেলফিয়ায় এবং 53 শতাংশ আটলান্টায়। 92 শতাংশ হ্যান্ডেল এবং 95 শতাংশ টিকিট সহ মানিলাইন বাজি ঈগলদের পক্ষে বেশি।

যাইহোক, বাজি ধরে মোটের ব্যাপারে তুলনামূলকভাবে ভাগ করা হয়েছে: টাকার 56% এবং OVER-তে 48% টিকিটের (44% এবং 52% নীচে)।

সাম্প্রতিক ইতিহাস গত পাঁচ বছরে MNF, 59-43-এ হোম টিমের পক্ষে। যাইহোক, সফরকারী দলে বাজি ধরাটা খারাপ কিছু ছিল না; তারা 53-45-4 ATS গিয়েছিলেন। 2018 সাল থেকে ফেভারিট 67-37 SU এবং 45-55-4 ATS হয়েছে।

প্রপ পছন্দ

–Saquon Barkley, 2+ Touchdowns, FanDuel-এ +270: সপ্তাহ 1-এ প্যাকারদের বিরুদ্ধে তার তিনটি ছিল, দুটি ছুটে যাওয়া এবং একটি রিসিভিং। দেখে মনে হচ্ছিল নতুন ওসি কেলেন মুর তার দৌড়ে ফিরে যাওয়ার (যতক্ষণ তিনি সুস্থ থাকবেন), বিশেষ করে গোল লাইনের চারপাশে সবচেয়ে বেশি সুবিধা পাবেন। যে কোন সময়ে তার প্রতিকূলতার উপর বাজি ধরার কোন মূল্য নেই, কিন্তু ফ্যালকনদের বিরুদ্ধে তাকে দুটি পাওয়া দেখে অবাক হবেন না।

–জ্যালেন হার্টস, O/U 39.5 রাশিং ইয়ার্ডস, -113/-113 ফ্যানডুয়েলে: হার্টস একটি বিপজ্জনক QB হওয়ার কারণে বল চালানোর অংশ। কিন্তু কেলেন মুর সপ্তাহ 1-এ হার্টসের জন্য প্রজেক্টেড রান বলতে নারাজ বলে মনে হয়েছিল। তার 13 রানের মধ্যে এটি খুব বেশি ছিল না, কারণ তিনি এমন কাউকে খুঁজছিলেন যে তিনি যতটা সম্ভব নিক্ষেপ করবেন।

বার্কলে রান গেমে নোংরা কাজ করার জন্য উপলব্ধ, হার্টস থেকে কম আশা করুন। নিচে নিন।

মূল পরিসংখ্যান

কাজিনদের প্রাইমটাইম গেমে 12-20 এবং MNF-এ 3-10। তবে তার জয়-পরাজয়ের রেকর্ড ভালো না হলেও তা হয়েছে। 64 জন কোয়ার্টারব্যাক যারা প্রাইমটাইম গেমে 500 টিরও বেশি পাস করার চেষ্টা করেছে তাদের মধ্যে তিনি পাসারের রেটিংয়ে 12 তম স্থানে রয়েছেন।

খবর

মরসুমে আসা আটলান্টা ফ্যালকনদের জন্য প্রত্যাশা বেশি ছিল। বিজন রবিনসন, কাইল পিটস এবং ড্রেক লন্ডনের মতো স্কিল পজিশন প্লেয়ারের সাথে, অনেকেই তাদের এমন একটি দল হিসাবে দেখেন যেটি সফল হওয়ার জন্য একটি দক্ষ কোয়ার্টারব্যাকের প্রয়োজন।

কির্ক কাজিন লিখুন.

যদিও তার দলগুলি পোস্ট-সিজনে খুব বেশি সাফল্য পায়নি, তার অপরাধের উপর বল সরানোর ক্ষমতা অনস্বীকার্য, বিশেষ করে পাসিং খেলায়। তিনি ভাইকিংসের সাথে ছয়টি মৌসুম খেলেছেন, তার প্রথম পাঁচটিতে 15+ থেকে শুরু হয়েছে। এই পাঁচটিতে, তিনি চারটিতে 4,000 গজের বেশি ছুঁড়েছিলেন।

তার সেরা মৌসুম তার প্রথম হতে পারে। তিনি এনএফএল ইতিহাসে প্রথম কোয়ার্টারব্যাক হয়ে ইতিহাস তৈরি করেছেন যে তার পাসের 70 শতাংশ 30 টাচডাউন এবং 4,000 গজের বেশি দশটি ইন্টারসেপশন সহ (বা তার কম) সম্পূর্ণ করেছেন।

আটলান্টার অনুরাগীরা সম্ভবত এই লোকটিকেই আশা করেছিল যে তারা সপ্তাহ 1-এ দেখেছিল। কাজিনরা 155 গজ এবং একটি টাচডাউনের জন্য 26টির মধ্যে 16টি পাস সম্পন্ন করার কারণে অপরাধটি ব্যর্থ হয়। ফ্যালকনস 18-10 তে স্টিলারদের কাছে হেরে যাওয়ায় তাকে দুবার ট্যাকল করা হয়েছিল এবং দুটি বাধা ছুঁড়েছে।

যদিও এটি কোনও সান্ত্বনা নয়, সেখানে বেশ কয়েকটি প্রশমিত কারণ ছিল। 2023 মৌসুমের দ্বিতীয়ার্ধে একটি ছেঁড়া অ্যাকিলিস টেন্ডন মিস করার পরে সপ্তাহ 1 ছিল তার প্রথম খেলা। এটি একটি নতুন দলে, একটি নতুন আক্রমণাত্মক সমন্বয়কারী, একটি নতুন কেন্দ্র এবং নতুন দক্ষতার অবস্থান খেলোয়াড়দের সাথে একটি নতুন অপরাধে তার প্রথম খেলা ছিল।

তার পুনরুদ্ধারের জন্য ধন্যবাদ, রবিবার ভাল খেলার জন্য প্রয়োজনীয় পরিচিতি স্তর বিকাশ করার জন্য তার যথেষ্ট সময় ছিল না। তবে ফ্যালকনস ভক্তদের জন্য একটি রূপালী আস্তরণ রয়েছে — কাজিন এবং অপরাধ কেবল ভাল হতে পারে।

তারা কি আজ রাতে ঈগলদের সাথে প্রতিদ্বন্দ্বিতা করার জন্য যথেষ্ট উন্নতি করতে পারে?

ইনজুরি রিপোর্ট

সোমবার রাতের প্রতিযোগিতার জন্য উভয় দলই খেলোয়াড়দের বাদ দিয়েছে। ব্যথা তার নং 1 ওয়াইড রিসিভার, এজে ব্রাউন (হ্যামস্ট্রিং) ছাড়াই থাকবে। আটলান্টা কর্নারব্যাক আন্তোনিও হ্যামিল্টন সিনিয়র (কুঁচকি) এবং লাইনব্যাকার নেট ল্যান্ডম্যান (বাছুর, কোয়াড্রিসেপ) ছাড়া থাকবে। ঈগলস ওয়াইড রিসিভার জনি উইলসনকে সন্দেহজনক হিসাবে তালিকাভুক্ত করা হয়েছে।

পূর্বাভাস

যদি কাজিন এবং আটলান্টা অপরাধ নিখুঁতভাবে কাজ করে তবে এটি একটি প্রতিযোগিতামূলক খেলা হতে পারে। যাইহোক, ক্রমবর্ধমান ব্যথা প্রত্যাশিত, যা Falcons অপরাধের জন্য প্রত্যাশা কম রাখা উচিত.

তাদের বিরতি দেওয়া অপরাধ ছাড়া, Saquon Barkley এর একটি ভারী ডোজ পাওয়ার পরে প্রতিরক্ষা জীর্ণ হয়ে যাবে। হার্টস ব্রাউনকে মিস করবে, তবে ঈগলদের হাতে প্রচুর প্রতিভাবান অস্ত্র রয়েছে।

ভবিষ্যদ্বাণী: ঈগল 28, ফ্যালকন 13

— মাঠ পর্যায়ের মিডিয়া

Source link

Share

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don't Miss

বিশ্বের বৃহত্তম বিনিয়োগযোগ্য স্টক সূচকে চীনকে ছাড়িয়ে গেছে ভারত

বিনামূল্যে আপডেট সঙ্গে অবহিত থাকুন শুধু সাইন আপ করুন ভারতীয় ব্যবসা এবং অর্থ myFT ডাইজেস্ট — সরাসরি আপনার ইনবক্সে বিতরণ করা হয়েছে। ভারত...

গণধর্ষণ বিচারে ফরাসি অংশীদার তার নিজের স্ত্রীর বিরুদ্ধে অপব্যবহারের অনুকরণ স্বীকার করেছেন৷

ডমিনিক পেলিকোটের একজন সহযোগী, ফরাসি যে তার স্ত্রীকে মাদকাসক্ত করেছিল এবং ফ্রান্স এবং বিশ্বকে হতবাক করে এমন একটি মামলায় তাকে ধর্ষণ করার জন্য...

Related Articles

মার্কিন নির্বাচনের কয়েক সপ্তাহ আগে ফেডারেল রিজার্ভ মার্কিন সুদের হার কমিয়েছে

ফেডারেল রিজার্ভ মার্কিন সুদের হার 50 বেসিস পয়েন্ট কমিয়েছে, চার বছরের মধ্যে...

ফেড বছরের শেষের আগে আরও অর্ধেক পয়েন্ট হার কমানোর আশা করছে

ইউএস ফেডারেল রিজার্ভের চেয়ারম্যান জেরোম পাওয়েল 31 জুলাই, 2024-এ ওয়াশিংটন, মার্কিন যুক্তরাষ্ট্রে...

ফ্রান্সের বাজেট পরিস্থিতি “খুবই গুরুতর”, বলেছেন নতুন প্রধানমন্ত্রী বার্নিয়ার

ফ্রান্সের একটি “খুব গুরুতর” বাজেট ঘাটতি রয়েছে, প্রধানমন্ত্রী মাইকেল বার্নিয়ার বলেছেন, ইউরোপীয়...

পাওয়েল ট্রাম্প-হ্যারিস প্রেসিডেন্ট নির্বাচনে সুদের হার কমানোর প্রভাব কমিয়েছেন

ফেডারেল রিজার্ভ বোর্ডের চেয়ারম্যান জেরোম পাওয়েল 18 সেপ্টেম্বর, 2024 সালে ওয়াশিংটন, মার্কিন...