Home খবর অ্যাস্ট্রোসের বিপক্ষে ওপেনারের আগে প্যাড্রেস ‘মিশনে’ রয়েছেন
খবর

অ্যাস্ট্রোসের বিপক্ষে ওপেনারের আগে প্যাড্রেস ‘মিশনে’ রয়েছেন

Share
Share

এমএলবি: সান ফ্রান্সিসকো জায়েন্টসে সান দিয়েগো প্যাড্রেস15 সেপ্টেম্বর, 2024; সান ফ্রান্সিসকো, ক্যালিফোর্নিয়া, মার্কিন যুক্তরাষ্ট্র; সান দিয়েগো প্যাড্রেস আউটফিল্ডার ফার্নান্দো টাটিস, জুনিয়র (২১) ওরাকল পার্কে সান ফ্রান্সিসকো জায়ান্টসের বিরুদ্ধে অষ্টম ইনিংসের সময় তার একক হোম রান উদযাপন করছেন। বাধ্যতামূলক ক্রেডিট: Bob Kupbens-Imagn Images

ভালো দলগুলো বিভিন্ন উপায়ে গেম জেতার ক্ষমতা দেখায়।

হিউস্টন অ্যাস্ট্রোস এবং সান দিয়েগো প্যাড্রেস সান দিয়েগোতে সোমবার রাতে তিন-গেমের সিরিজ শুরু করার জন্য মুখোমুখি হওয়ার সময় ঠিক এটিই করছে।

দু’জনেই উইকএন্ড সিরিজে আসছেন যা পরাজিত দলগুলিকে পরাজিত করে, তাদের সিজন পরবর্তী বার্থ পাওয়ার কাছাকাছি নিয়ে আসে।

হিউস্টন (81-68) রবিবার লস অ্যাঞ্জেলেস অ্যাঞ্জেলস-এ আমেরিকান লিগ ওয়েস্টে সিয়াটল মেরিনার্সের বিরুদ্ধে 4 1/2-গেমের লিড বজায় রাখতে 6-4 জয় রেকর্ড করেছে। দ্য প্যাড্রেস (85-65), এদিকে, 10 ইনিংসে সান ফ্রান্সিসকোকে 4-3 গোলে পরাজিত করে ন্যাশনাল লিগের প্রথম ওয়াইল্ড-কার্ড স্পটের জন্য অ্যারিজোনা ডায়মন্ডব্যাকসের থেকে 1 1/2 গেম এগিয়ে গেছে।

সান দিয়েগোর সিয়াটল এবং সান ফ্রান্সিসকোতে 4-1 ট্রিপ লস অ্যাঞ্জেলেস ডজার্সের সাম্প্রতিক মন্দার জন্য এনএল ওয়েস্ট শিরোনামের জন্য এটিকে খেলার মধ্যে রাখে। যদিও আটলান্টায় রবিবার রাতে ডজার্স 9-2 তে জিতেছে, তাদের একবার-সুস্থ লিড 3 1/2 গেমে নেমে গেছে এবং প্যাড্রেসের বিরুদ্ধে পরের সপ্তাহে তিনটি গেম বাকি রয়েছে। এবং সান দিয়েগো ডজার্সের যেকোনো টাইব্রেকারের মালিক, কারণ তারা ইতিমধ্যেই সিজন সিরিজ জিতেছে।

“এই দলটি একটি মিশনে রয়েছে এবং আমরা অবশ্যই সেখানে যেতে চাই,” ডান ফিল্ডার ফার্নান্দো টাটিস জুনিয়র প্লে-অফ স্থান নিশ্চিত করার বিষয়ে বলেছিলেন। “সেখানে পৌঁছাতে আমাদের ঠিক এটাই দরকার। তাই শুধু একই মানসিকতা, একই পন্থা বজায় রাখুন এবং জয়ের জন্য প্রতিদিন আসুন।”

রবিবার টাটিস তার একমাত্র পিচে দেখেছিলেন, একটি হোম রান বিস্ফোরিত করেছিলেন যা অষ্টম ইনিংসে প্যাড্রেসকে ২-১ ব্যবধানে এগিয়ে দিয়েছিল। নবম স্থানে রবার্ট সুয়ারেজ রক্ষণ নষ্ট করলেও, দশম স্থানে সান দিয়েগো দুবার গোল করলে তিনি জয় পান।

প্যাড্রেস ডানহাতি ইউ দারভিশকে (৫-৩, ৩.৫২ ইআরএ) সিরিজের উদ্বোধনী ম্যাচে পাঠাবে।

দারভিশ মঙ্গলবার রাতে মেরিনার্সের বিরুদ্ধে ৭-৩ ব্যবধানে জয়লাভ করছে যেখানে তিনি পাঁচ ইনিংসে সাতটি আঘাতে দুই রানের অনুমতি দিয়েছেন। অ্যাস্ট্রোসের বিরুদ্ধে তার ক্যারিয়ারে, দারভিশ 15 ক্যারিয়ার শুরুতে 3.64 ERA সহ 5-5, 94 ইনিংসে 123 ব্যাটার আউট করেছেন।

হিউস্টন ডানহাতি স্পেন্সার অ্যারিগেটি (6-ফুট-1, 4.72) ঢিবির কাছে পাঠাবে।

আরিগেটি শেষ মঙ্গলবার রাতে ওকল্যান্ডের কাছে তার দলের 4-3, 12-ইনিংসে হারে কাজ করেছিলেন, 6 2/3 ইনিংসে এক হাঁটা এবং সাতটি স্ট্রাইকআউট সহ সাতটি আঘাতে দুই রানের অনুমতি দিয়েছেন। সান দিয়েগোর বিপক্ষে এটাই হবে তার প্রথম ম্যাচ।

অ্যাস্ট্রোস তাদের নতুন অধিগ্রহণের কারণে পেটকো পার্কে চার-গেমের জয়ের ধারা নিয়ে আসে। ডান ফিল্ডার জেসন হেওয়ার্ড তার বছরের অষ্টম হোম রানের সাথে 3-ফর-3 যান এবং দুই রান করেন। ডজার্স তাকে ছেড়ে দেওয়ার পর ২৯শে আগস্ট তিনি দলে যোগ দেন।

সেপ্টেম্বরে ব্যাট করছেন ৩০০ রান।

“একটি দল জয়ের জন্য প্রতিদ্বন্দ্বিতা করে এবং একটি বিশ্ব সিরিজ জিততে চায় তার সাথে কাজ করাটা খুবই ভালো,” তিনি বলেছিলেন। “এটি সত্যিই একটি পার্থক্য তৈরি করে কারণ এটি কঠিন। শেষ দলটি দাঁড়ানো কঠিন। তাই সেই মানসিকতা, সেই মানসিকতা এবং অভিজ্ঞতার সাথে অন্য লকার রুমে যাওয়া সত্যিই ভাল।”

— মাঠ পর্যায়ের মিডিয়া

Source link

Share

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don't Miss

বিশ্বের বৃহত্তম বিনিয়োগযোগ্য স্টক সূচকে চীনকে ছাড়িয়ে গেছে ভারত

বিনামূল্যে আপডেট সঙ্গে অবহিত থাকুন শুধু সাইন আপ করুন ভারতীয় ব্যবসা এবং অর্থ myFT ডাইজেস্ট — সরাসরি আপনার ইনবক্সে বিতরণ করা হয়েছে। ভারত...

গণধর্ষণ বিচারে ফরাসি অংশীদার তার নিজের স্ত্রীর বিরুদ্ধে অপব্যবহারের অনুকরণ স্বীকার করেছেন৷

ডমিনিক পেলিকোটের একজন সহযোগী, ফরাসি যে তার স্ত্রীকে মাদকাসক্ত করেছিল এবং ফ্রান্স এবং বিশ্বকে হতবাক করে এমন একটি মামলায় তাকে ধর্ষণ করার জন্য...

Related Articles

মার্কিন নির্বাচনের কয়েক সপ্তাহ আগে ফেডারেল রিজার্ভ মার্কিন সুদের হার কমিয়েছে

ফেডারেল রিজার্ভ মার্কিন সুদের হার 50 বেসিস পয়েন্ট কমিয়েছে, চার বছরের মধ্যে...

ফেড বছরের শেষের আগে আরও অর্ধেক পয়েন্ট হার কমানোর আশা করছে

ইউএস ফেডারেল রিজার্ভের চেয়ারম্যান জেরোম পাওয়েল 31 জুলাই, 2024-এ ওয়াশিংটন, মার্কিন যুক্তরাষ্ট্রে...

ফ্রান্সের বাজেট পরিস্থিতি “খুবই গুরুতর”, বলেছেন নতুন প্রধানমন্ত্রী বার্নিয়ার

ফ্রান্সের একটি “খুব গুরুতর” বাজেট ঘাটতি রয়েছে, প্রধানমন্ত্রী মাইকেল বার্নিয়ার বলেছেন, ইউরোপীয়...

পাওয়েল ট্রাম্প-হ্যারিস প্রেসিডেন্ট নির্বাচনে সুদের হার কমানোর প্রভাব কমিয়েছেন

ফেডারেল রিজার্ভ বোর্ডের চেয়ারম্যান জেরোম পাওয়েল 18 সেপ্টেম্বর, 2024 সালে ওয়াশিংটন, মার্কিন...