Home খবর ‘গোট টু ফাইন্ড আওয়ার মোজো’: বাল্টিমোর রেভেনস 0-2-এ পড়ে যাওয়া ছিল 2 সপ্তাহের সবচেয়ে বড় চমক
খবর

‘গোট টু ফাইন্ড আওয়ার মোজো’: বাল্টিমোর রেভেনস 0-2-এ পড়ে যাওয়া ছিল 2 সপ্তাহের সবচেয়ে বড় চমক

Share
Share

এনএফএল বিপর্যয়ের একটি সপ্তাহান্তে, ডালাসে কাউবয়দের মারধর করা সেন্টস থেকে শুরু করে ডেট্রয়েটে সিংহদের পিটিয়ে বুকানিয়ার্স, বাল্টিমোরে রেইডারদের কাছে হেরে যাওয়ার পর র্যাভেনদের 0-2-এ পড়ে যাওয়ার চেয়ে আশ্চর্যজনক কিছুই ছিল না।

রাভেনস 10-পয়েন্ট লিড নষ্ট করেছে, রাইডাররা শেষ 10 মিনিটে 13টি অনুপস্থিত গোল করে 26-23 জয়ের জন্য। বাল্টিমোর, এক বছর আগে প্লে অফে এএফসি-এর শীর্ষ সামগ্রিক বাছাই, জন হারবাগের মেয়াদে দ্বিতীয়বার 0-2 তে শুরু করেছে।

“আমাদের প্রত্যেকের দ্বারা সংজ্ঞায়িত করা হবে না যারা বলে যে আমরা ভাল নই, আমরা ভাল (অথবা) যে দুটি ম্যাচের পরে মৌসুম শেষ হয়েছে,” হারবাঘ বলেছেন. “এটাই বলা যাচ্ছে, এবং আমরা সেটা বুঝতে পারছি, কিন্তু তারা এখানে নেই; তারা ভিতরে নেই। ভিতরের কেউ বলবে না। আমরা জানি আমরা একটি ভালো ফুটবল দল, এবং আমরা যেভাবে খেলব তার মাধ্যমে আমরা উন্নতি এবং উন্নতি এবং উন্নতি এবং উন্নতি এবং সংজ্ঞায়িত করতে যাচ্ছি।”

র্যাভেনস একটি পায়ের আঙুলে হেরেছিল, আক্ষরিক অর্থে, সপ্তাহ 1-এ ডিফেন্ডিং সুপার বোল চ্যাম্পিয়ন চিফদের কাছে তাদের সিজন ওপেনারে। সপ্তাহ 2-এ, তারা একটি রাইডার্স দলকে পরাজিত করার জন্য ভারী ফেভারিট ছিল যেটি পরাজিতের মৌসুমে আসছিল।

পিছিয়ে যাওয়ার পর ডেরিক হেনরি একটি টাচডাউন গোল করে চতুর্থ কোয়ার্টারের শুরুতে ২৩-১৩ ব্যবধানে এগিয়ে যায়, দেখে মনে হচ্ছিল র‍্যাভেনস তাদের হোম ওপেনারে জয়ের দিকে এগিয়ে যাবে। তারপরে রাইডার্সের কাছে খেলা শেষ করার জন্য তিনটি স্কোরিং ড্রাইভ ছিল, যখন রেভেনস অপরাধে কয়েকটি থ্রি-এন্ড-আউট করতে বাধ্য হয়েছিল।

শাসক এমভিপি লামার জ্যাকসন একটি টাচডাউন এবং একটি ইন্টারসেপশন দিয়ে 247 গজ পেরিয়ে 34-এর মধ্যে 21টি শেষ করেন এবং তিনি পাঁচটি ক্যারিতে 45 ​​গজের জন্য ছুটে যান। ইএসপিএন-এর মতে, জ্যাকসন মাত্র চতুর্থ রাজত্বকারী এমভিপি যিনি 1970 একীভূত হওয়ার পর থেকে সিজনের প্রথম দুটি গেম এবং 2002 সালে রামসের সাথে কার্ট ওয়ার্নারের পর প্রথমটি মিস করেন। রামস 2002 সালে 7-9 গোলে গিয়েছিল, সুপার বোলে পৌঁছানোর পরের বছর।

“আমি অবশ্যই আমার ছেলেদের সাথে কথা বলতে যাচ্ছি কারণ আমাদের আমাদের মোজো খুঁজে বের করতে হবে,” জ্যাকসন বলেছিলেন। “আমাদের এটি খুঁজে বের করতে হবে এবং আমরা যা করি তা করতে হবে, কারণ এটি মোটেই আমরা নই।”

অবশ্য মৌসুমটি এখনও তরুণ, কিন্তু ঐতিহাসিকভাবে দলগুলোর জন্য 0-2 সূচনা কাটিয়ে ওঠা কঠিন ছিল, 10% এরও কম দল যারা বর্ধিত প্লে অফ যুগে পোস্ট সিজন খুব খারাপভাবে শুরু করেছিল।

এই গর্ত থেকে বেরিয়ে আসা বাল্টিমোরের পক্ষেও সহজ হবে না। Ravens-এর পরবর্তী খেলা Cowboys-এর বিরুদ্ধে, একটি সহকর্মী 2023 প্লে-অফ দল যেটি ভুলে যাওয়ার মতো পারফরম্যান্সের পরে ফিরে আসতে চাইবে৷ তারপরে, বাল্টিমোর হোস্ট বাফেলো, একটি দল যারা পোস্ট সিজনে টানা পাঁচটি সফর করেছে এবং 2-0 তে শুরু করেছে।

তবে সময়সূচীটি রেভেনদের জন্য একটি সুযোগ হিসাবে দেখা যেতে পারে। তারা ঋতু ঘুরিয়ে দিতে পারে এবং নিজেদেরকে বৈধ প্রতিযোগী হিসেবে পুনঃপ্রতিষ্ঠিত করতে পারে। সে যাই হোক, কোন সন্দেহ নেই; এত তাড়াতাড়ি বাল্টিমোরকে এই অবস্থানে দেখে অবাক হচ্ছেন।

সবচেয়ে প্রত্যাশিত বাল্টিমোর (0-2) AFC উত্তরে পিটসবার্গ (2-0) এর কাছে পরাজিত হবে, কারণ রাভেনস কোয়ার্টারব্যাকে MVP ফিরিয়ে দিয়েছিল এবং স্টিলাররা পুনর্নির্মাণ প্রকল্পগুলিকে অবস্থানে নিয়ে আসে।

মহান বিল পার্সেলস যেমন বলেছে, তুমিই তাই যা তোমার রেকর্ড বলে তুমিই। আর রেভেনস ০-২।

“আমাদের মান খুব উচ্চ,” রনি স্ট্যানলি ট্যাকল বলেন. “এইভাবে শুরু করা আমাদের পক্ষে অবশ্যই ঠিক নয়।”

Source link

Share

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don't Miss

বিশ্বের বৃহত্তম বিনিয়োগযোগ্য স্টক সূচকে চীনকে ছাড়িয়ে গেছে ভারত

বিনামূল্যে আপডেট সঙ্গে অবহিত থাকুন শুধু সাইন আপ করুন ভারতীয় ব্যবসা এবং অর্থ myFT ডাইজেস্ট — সরাসরি আপনার ইনবক্সে বিতরণ করা হয়েছে। ভারত...

গণধর্ষণ বিচারে ফরাসি অংশীদার তার নিজের স্ত্রীর বিরুদ্ধে অপব্যবহারের অনুকরণ স্বীকার করেছেন৷

ডমিনিক পেলিকোটের একজন সহযোগী, ফরাসি যে তার স্ত্রীকে মাদকাসক্ত করেছিল এবং ফ্রান্স এবং বিশ্বকে হতবাক করে এমন একটি মামলায় তাকে ধর্ষণ করার জন্য...

Related Articles

মার্কিন নির্বাচনের কয়েক সপ্তাহ আগে ফেডারেল রিজার্ভ মার্কিন সুদের হার কমিয়েছে

ফেডারেল রিজার্ভ মার্কিন সুদের হার 50 বেসিস পয়েন্ট কমিয়েছে, চার বছরের মধ্যে...

ফেড বছরের শেষের আগে আরও অর্ধেক পয়েন্ট হার কমানোর আশা করছে

ইউএস ফেডারেল রিজার্ভের চেয়ারম্যান জেরোম পাওয়েল 31 জুলাই, 2024-এ ওয়াশিংটন, মার্কিন যুক্তরাষ্ট্রে...

ফ্রান্সের বাজেট পরিস্থিতি “খুবই গুরুতর”, বলেছেন নতুন প্রধানমন্ত্রী বার্নিয়ার

ফ্রান্সের একটি “খুব গুরুতর” বাজেট ঘাটতি রয়েছে, প্রধানমন্ত্রী মাইকেল বার্নিয়ার বলেছেন, ইউরোপীয়...

পাওয়েল ট্রাম্প-হ্যারিস প্রেসিডেন্ট নির্বাচনে সুদের হার কমানোর প্রভাব কমিয়েছেন

ফেডারেল রিজার্ভ বোর্ডের চেয়ারম্যান জেরোম পাওয়েল 18 সেপ্টেম্বর, 2024 সালে ওয়াশিংটন, মার্কিন...