Home খবর টেক্সানরা বিয়ার্সকে হারানোর জন্য কাইমি ফেয়ারবেয়ারনের পায়ের উপর নির্ভর করে
খবর

টেক্সানরা বিয়ার্সকে হারানোর জন্য কাইমি ফেয়ারবেয়ারনের পায়ের উপর নির্ভর করে

Share
Share

এনএফএল: শিকাগো বিয়ার্স x হিউস্টন টেক্সানস15 সেপ্টেম্বর, 2024; হিউস্টন, টেক্সাস, মার্কিন যুক্তরাষ্ট্র; হিউস্টন টেক্সান ওয়াইড রিসিভার নিকো কলিন্স (12) এনআরজি স্টেডিয়ামে দ্বিতীয় কোয়ার্টারে শিকাগো বিয়ার্স কর্নারব্যাক জেলন জনসন (1) এর বিরুদ্ধে টাচডাউন স্কোর করেছেন। বাধ্যতামূলক ক্রেডিট: Thomas Shea-Imagn Images

কাইমি ফেয়ারবাইর্ন চারটি ফিল্ড গোল কিক করেছেন — ৫০-এর বেশি গজ থেকে তিনটি — এবং হোস্ট হিউস্টন টেক্সানরা রবিবার রাতে শিকাগো বিয়ার্সের বিরুদ্ধে ১৯-১৩ ব্যবধানে জয়ের জন্য শ্বাসরুদ্ধকর রক্ষণাত্মক পারফরম্যান্সে পরিণত হয়েছে।

বিয়ারস রুকি কোয়ার্টারব্যাক ক্যালেব উইলিয়ামস দুটি বাধা ছুঁড়েছে এবং সাতটি বস্তা শোষণ করেছে, টেক্সানদের রক্ষণাত্মক প্রান্ত ড্যানিয়েল হান্টার এবং উইল অ্যান্ডারসন জুনিয়র তাদের তিনটির জন্য একত্রিত করে শ্বাসরোধকারী অপরাধে গতি যোগ করেছেন। উইলিয়ামস 174 ইয়ার্ডের জন্য পাস করেছে যখন বিয়ারস (1-1) মোট 205 গজ অপরাধ করেছে।

টেক্সানস কোয়ার্টারব্যাক সিজে স্ট্রাউড 260 গজ এবং একটি টাচডাউন নিকো কলিন্সের কাছে পাস করেছে, যিনি 135 ইয়ার্ডের জন্য আটটি অভ্যর্থনা নিয়ে শেষ করেছেন। হিউস্টন 13:39 বাকি থাকতে 19-10-এ লিড বাড়ায় যখন ফেয়ারবার্ন 53-গজের ফিল্ড গোলে আঘাত করে যখন ডেরেক স্টিংলি জুনিয়র উইলিয়ামসকে বাধা দেন।

তৃতীয় ত্রৈমাসিক একটি লড়াই ছিল, দলগুলি নয়টি পেনাল্টি এবং ছয়টি পান্টের জন্য একত্রিত হয়েছিল। খেলায় বিয়ারস 60 গজের জন্য মোট নয়টি পেনাল্টি করেছিল, হিউস্টন 115 গজের জন্য 12টি পেনাল্টি দিয়ে শেষ করেছিল।

শিকাগো রক্ষণাত্মকভাবে স্থির হওয়ার আগে, টেক্সানরা তাদের প্রথম তিনটি সম্বলে গোল করেছিল।

টেক্সানরা তাদের প্রথম ড্রাইভে মাত্র 33 গজ কভার করেছিল, কিন্তু ফেয়ারবেয়ারন 56-গজের ফিল্ড গোল করার ফলে এটি যথেষ্ট ছিল যার ফলে প্রথম কোয়ার্টারে 10:20 বাকি থাকতে 3-0 তে এগিয়ে ছিল।

উইলিয়ামস একটি তাৎক্ষণিক প্রতিক্রিয়া প্রকৌশলী করেছিলেন, হিউস্টন অঞ্চলের গভীরে বিয়ারদের নেতৃত্ব দেওয়ার জন্য 55 ইয়ার্ডের জন্য তার পাঁচটি পাস প্রচেষ্টা সম্পূর্ণ করেছিলেন। কিন্তু হান্টার এবং অ্যান্ডারসন একটি তৃতীয়-ডাউন স্যাকের জন্য একত্রিত হয়েছিল যা শিকাগোকে 53-গজের কায়রো সান্তোস ফিল্ড গোলের জন্য মীমাংসা করতে বাধ্য করেছিল যা খেলাটি প্রথম 3:51 চিহ্নে টাই করে।

স্ট্রাউড এবং টেক্সানরা সেবায় ফিরে আসেন, মাঠের মাঝখানে চতুর্থ নিচে রূপান্তরিত করার আগে কলিন্স তার 15-গজ পেনাল্টি টেক্সানদের রেড জোন থেকে বের করে দেওয়ার পরে 28-গজ স্কোরিং ক্যাচ দিয়ে তাত্ক্ষণিক মুক্তি পান। হিউস্টন দ্বিতীয় ত্রৈমাসিকের প্রথম স্ন্যাপে 10-3 লিড নিয়েছিল এবং 13-3-এ ব্যবধান বাড়িয়েছিল যখন ফেয়ারবের্ন একটি 47-গজের পান্টের সাথে একটি আট-প্লে, 48-গজ ড্রাইভ ক্যাপ করেছিল।

Bears একটি সংক্ষিপ্ত ফিল্ডের সুবিধা নিয়েছে এবং টেক্সান নিরাপত্তা ক্যালেন বুলকের উপর হস্তক্ষেপ পেনাল্টি পাস করেছে, যা শিকাগোকে হিউস্টন 6-ইয়ার্ড লাইনে প্রথম-এন্ড-গো দিয়েছে। খলিল হারবার্ট 2-গজ টাচডাউন রানের সাথে অনুসরণ করেন যা প্রথমার্ধে 32 সেকেন্ড বাকি থাকতে বিয়ারসকে 13-10 এগিয়ে দেয়।

টেক্সানদের জন্য পাঁচটি নাটকে 24 গজ কভার করার জন্য এটি যথেষ্ট সময় ছিল এবং ফেয়ারবার্ন প্রথমার্ধটি 59-গজের স্ট্রাইক দিয়ে বন্ধ করে দেয় যা হাফটাইমে 16-10 ব্যবধানে হিউস্টনকে এগিয়ে দেয়।

— মাঠ পর্যায়ের মিডিয়া

Source link

Share

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don't Miss

গণধর্ষণ বিচারে ফরাসি অংশীদার তার নিজের স্ত্রীর বিরুদ্ধে অপব্যবহারের অনুকরণ স্বীকার করেছেন৷

ডমিনিক পেলিকোটের একজন সহযোগী, ফরাসি যে তার স্ত্রীকে মাদকাসক্ত করেছিল এবং ফ্রান্স এবং বিশ্বকে হতবাক করে এমন একটি মামলায় তাকে ধর্ষণ করার জন্য...

ডায়মন্ডব্যাক রকিসের বিরুদ্ধে স্লাইড থামানোর চেষ্টা করে

13 সেপ্টেম্বর, 2024; ফিনিক্স, অ্যারিজোনা, মার্কিন যুক্তরাষ্ট্র; অ্যারিজোনা ডায়মন্ডব্যাকস পিচার এডুয়ার্ডো রদ্রিগেজ (57) চেজ ফিল্ডে প্রথম ইনিংসে মিলওয়াকি ব্রুয়ার্সের বিরুদ্ধে পিচ করেছেন। বাধ্যতামূলক...

Related Articles

মার্কিন নির্বাচনের কয়েক সপ্তাহ আগে ফেডারেল রিজার্ভ মার্কিন সুদের হার কমিয়েছে

ফেডারেল রিজার্ভ মার্কিন সুদের হার 50 বেসিস পয়েন্ট কমিয়েছে, চার বছরের মধ্যে...

ফেড বছরের শেষের আগে আরও অর্ধেক পয়েন্ট হার কমানোর আশা করছে

ইউএস ফেডারেল রিজার্ভের চেয়ারম্যান জেরোম পাওয়েল 31 জুলাই, 2024-এ ওয়াশিংটন, মার্কিন যুক্তরাষ্ট্রে...

ফ্রান্সের বাজেট পরিস্থিতি “খুবই গুরুতর”, বলেছেন নতুন প্রধানমন্ত্রী বার্নিয়ার

ফ্রান্সের একটি “খুব গুরুতর” বাজেট ঘাটতি রয়েছে, প্রধানমন্ত্রী মাইকেল বার্নিয়ার বলেছেন, ইউরোপীয়...

পাওয়েল ট্রাম্প-হ্যারিস প্রেসিডেন্ট নির্বাচনে সুদের হার কমানোর প্রভাব কমিয়েছেন

ফেডারেল রিজার্ভ বোর্ডের চেয়ারম্যান জেরোম পাওয়েল 18 সেপ্টেম্বর, 2024 সালে ওয়াশিংটন, মার্কিন...