Home খবর ন্যাশনালদের বিপক্ষে ঘরের মাঠে মেটস ওপেন ফাইনাল
খবর

ন্যাশনালদের বিপক্ষে ঘরের মাঠে মেটস ওপেন ফাইনাল

Share
Share

এমএলবি: টরন্টো ব্লু জেসে নিউ ইয়র্ক মেটস11 সেপ্টেম্বর, 2024; টরন্টো, অন্টারিও, ক্যান; রজার্স সেন্টারে প্রথম ইনিংসের সময় টরন্টো ব্লু জেসের বিরুদ্ধে একটি পিচ ছুঁড়েছেন নিউ ইয়র্ক মেটসের শুরুর পিচার শন মানায়া (59)। বাধ্যতামূলক ক্রেডিট: Nick Turchiaro-Imagn Images

নিউ ইয়র্ক মেটস-এর আপ-ডাউন সিজনে চূড়ান্ত বাঁক এবং বাঁকগুলির দিকনির্ধারণ করা যেতে পারে এমআরআই পরীক্ষার ফলাফলের মাধ্যমে যা তারকা শর্টস্টপ ফ্রান্সিসকো লিন্ডর সোমবার হতে চলেছে৷

মেটস সোমবার রাতের মধ্যে লিন্ডোরের অবস্থার বিষয়ে স্পষ্টতা পাওয়ার আশা করছেন, যখন তারা ন্যাশনাল লিগের পূর্ব প্রতিদ্বন্দ্বীদের সাথে একটি যুদ্ধে সফররত ওয়াশিংটন ন্যাশনালদের বিরুদ্ধে একটি গুরুত্বপূর্ণ তিন-গেমের সিরিজ শুরু করবে।

বাঁ-হাতি শন মানিয়া (11-5, 3.35 ইআরএ) মেটসের জন্য জাতীয়দের ডান-হাতি জেক আরভিন (10-12, 4.19 ইআরএ) এর বিরুদ্ধে শুরু করার জন্য নির্ধারিত রয়েছে।

রবিবার বিকেলে তিন ম্যাচের সিরিজের প্লে অফে ফিলাডেলফিয়া ফিলিসের কাছে ২-১ গোলে হেরে যাওয়ার পর মেটস তাদের নিয়মিত মরসুমের শেষ হোম খেলা শুরু করবে। মায়ামি মার্লিন্সকে ৪-৩ ব্যবধানে জয়ী করে তিন গেমের সুইপ শেষ করার পর ন্যাশনালরা চূড়ান্ত বারের মতো রাস্তায় নেমেছে।

চূড়ান্ত NL ওয়াইল্ড-কার্ড স্পট জন্য রেসে মেটস (81-68) হারে আঘাত করেনি। নিউইয়র্ক আটলান্টা ব্রেভসের সাথে আবদ্ধ রয়েছে, যারা লস অ্যাঞ্জেলেস ডজার্সের কাছে 9-2 হারে রবিবার রাতে নবম ইনিংসে সাত রান দিয়েছিল। আগামী সপ্তাহে আটলান্টায় তিনটি সহ উভয় দলেরই 13টি খেলা বাকি রয়েছে।

কিন্তু ন্যাশনাল লিগের মোস্ট ভ্যালুয়েবল প্লেয়ার প্রার্থী পিঠে ব্যথার কারণে ফিলিসের বিপক্ষে আট ইনিংসে সীমাবদ্ধ থাকার পরে প্রসারিত হয়ে লিন্ডরের প্রাপ্যতা প্রশ্নবিদ্ধ। লিন্ডর শুক্রবারের 11-3 জয়ের সপ্তম ইনিংসে বিদায় নেন এবং শনিবারের 6-4 হারে বসে পড়েন — এই মৌসুমে তিনি প্রথম খেলাটি মিস করেছেন।

Lindor রবিবার শুরু এবং একটি একক সঙ্গে খেলা বন্ধ নেতৃত্ব, কিন্তু যখন তিনি প্রথম বেস পৌঁছে ধীর. দ্বিতীয় ইনিংসে লুইসঞ্জেল অ্যাকুনাকে প্রতিস্থাপিত করার আগে তিনি ইনিংসের নীচে শর্টস্টপ খেলেন।

লিন্ডর ব্যাটিং করছে .302টি 24 হোম রান এবং 65টি আরবিআই 104টি গেমে লিডঅফের ভূমিকায় চলে যাওয়ার পর থেকে 18 মে মেটস-এর জন্য লিডঅফের ভূমিকায়, যারা মে মাসের শেষের দিকে এবং জুনের শুরুতে .500-এর নীচে 11টি গেম ছিল৷ তিনি জানান, প্রায় দুই সপ্তাহ ধরে পিঠের অস্বস্তি নিয়ে খেলছেন তিনি।

“যখন আপনার পিঠে সমস্যা হয় বা পিঠে আঘাত লাগে, তখন আপনার পিঠটি আপনার পুরো শরীরকে নিয়ন্ত্রণ করে,” লিন্ডর বলেন, “যেকোনো কিছু এটিকে আরও খারাপ করে তুলতে পারে। আমি এখন সেখানেই আছি।”

2019 সালে বিশ্ব সিরিজ জেতার পর থেকে ন্যাশনালস (68-81) তাদের টানা পঞ্চম হারের মরসুম নিশ্চিত করা থেকে এক পরাজয় দূরে। তবে রবিবারের জয় আরও প্রমাণ দিয়েছে যে ওয়াশিংটনের পুনর্নির্মাণ প্রায় সম্পূর্ণ।

রবিবার ন্যাশনালদের শুরুর লাইনআপের আটজন খেলোয়াড় 26 বা তার চেয়ে কম বয়সী, যার মধ্যে রয়েছে রকি জেমস উড, যিনি তার 22 তম জন্মদিনের দুই দিন আগে তার প্রথম কেরিয়ারের দুই-হোম রান গেমটি খেলেছিলেন। ম্যাকেঞ্জি গোর, 25, দুই-হিট বলের ছয় ইনিংস পিচ করে জয় অর্জন করেন।

ন্যাশনাল ম্যানেজার ডেভ মার্টিনেজ বলেন, “তাদের প্রতিদিন ভালো হতে দেখে আনন্দ লাগছে।” “তাদের সেই জিনিসগুলি করতে দেখা যা আমরা মনে করি যে তারা করতে পারে এবং সফলতা পেয়েছে, এটি আশ্চর্যজনক।”

টরন্টো ব্লু জেসের বিরুদ্ধে মেটসের 6-2 জয়ে 6 2/3 ইনিংসে এক রান দেওয়ার সময় বুধবারের সিদ্ধান্তে মানিয়াকে গুরুত্ব দেওয়া হয়নি। তিনি ন্যাশনালদের বিরুদ্ধে চারটি ক্যারিয়ারের খেলায় (তিনটি শুরু) 4.03 ইআরএ সহ 1-1। ওয়াশিংটন, ডিসি-তে নিউইয়র্কের 7-2, 10-ইনিংসের জয়ে সাত ইনিংসে দুই রান (একটি অর্জিত) করার অনুমতি দেওয়ার পরে ২ জুলাই সিদ্ধান্তে বাঁহাতিকে বিবেচনা করা হয়নি।

আরভিন বুধবার ছয় ইনিংসে এক রান আত্মসমর্পণ করার পর জয়লাভ করেন কারণ ন্যাশনালস ব্রেভসকে 5-1 তে পরাজিত করে মেটসের বিপক্ষে 1-1 সহ 3.86 ইআরএ সহ তিনটি শুরুতে 1-2। ঋতু

— মাঠ পর্যায়ের মিডিয়া

Source link

Share

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don't Miss

বিশ্বের বৃহত্তম বিনিয়োগযোগ্য স্টক সূচকে চীনকে ছাড়িয়ে গেছে ভারত

বিনামূল্যে আপডেট সঙ্গে অবহিত থাকুন শুধু সাইন আপ করুন ভারতীয় ব্যবসা এবং অর্থ myFT ডাইজেস্ট — সরাসরি আপনার ইনবক্সে বিতরণ করা হয়েছে। ভারত...

গণধর্ষণ বিচারে ফরাসি অংশীদার তার নিজের স্ত্রীর বিরুদ্ধে অপব্যবহারের অনুকরণ স্বীকার করেছেন৷

ডমিনিক পেলিকোটের একজন সহযোগী, ফরাসি যে তার স্ত্রীকে মাদকাসক্ত করেছিল এবং ফ্রান্স এবং বিশ্বকে হতবাক করে এমন একটি মামলায় তাকে ধর্ষণ করার জন্য...

Related Articles

মার্কিন নির্বাচনের কয়েক সপ্তাহ আগে ফেডারেল রিজার্ভ মার্কিন সুদের হার কমিয়েছে

ফেডারেল রিজার্ভ মার্কিন সুদের হার 50 বেসিস পয়েন্ট কমিয়েছে, চার বছরের মধ্যে...

ফেড বছরের শেষের আগে আরও অর্ধেক পয়েন্ট হার কমানোর আশা করছে

ইউএস ফেডারেল রিজার্ভের চেয়ারম্যান জেরোম পাওয়েল 31 জুলাই, 2024-এ ওয়াশিংটন, মার্কিন যুক্তরাষ্ট্রে...

ফ্রান্সের বাজেট পরিস্থিতি “খুবই গুরুতর”, বলেছেন নতুন প্রধানমন্ত্রী বার্নিয়ার

ফ্রান্সের একটি “খুব গুরুতর” বাজেট ঘাটতি রয়েছে, প্রধানমন্ত্রী মাইকেল বার্নিয়ার বলেছেন, ইউরোপীয়...

পাওয়েল ট্রাম্প-হ্যারিস প্রেসিডেন্ট নির্বাচনে সুদের হার কমানোর প্রভাব কমিয়েছেন

ফেডারেল রিজার্ভ বোর্ডের চেয়ারম্যান জেরোম পাওয়েল 18 সেপ্টেম্বর, 2024 সালে ওয়াশিংটন, মার্কিন...