Home খবর জলদস্যুরা পল স্কেনেসকে কার্ডিনালদের মুখোমুখি করতে পাঠায়
খবর

জলদস্যুরা পল স্কেনেসকে কার্ডিনালদের মুখোমুখি করতে পাঠায়

Share
Share

এমএলবি: পিটসবার্গ পাইরেটসে মিয়ামি মার্লিন্সসেপ্টেম্বর 9, 2024; পিটসবার্গ, পেনসিলভানিয়া, মার্কিন যুক্তরাষ্ট্র; পিটসবার্গ পাইরেটসের সূচনাকারী পিচার পল স্কেনেস (30) পিএনসি পার্কে প্রথম ইনিংসের সময় মিয়ামি মার্লিন্সের বিরুদ্ধে একটি পিচ নিক্ষেপ করছে। বাধ্যতামূলক ক্রেডিট: চার্লস লেক্লেয়ার-ইমাগন ইমেজ

পিটসবার্গ পাইরেটসের সূচনাকারী পিচার পল স্কেনেস কলেজ থেকে পেশাদার খেলায় রূপান্তরের সময় ক্লান্তির কোনো লক্ষণ দেখায়নি।

দুই সেপ্টেম্বরের শুরুতে Skenes (10-2, 2.10 ERA) 0.82 ERA সহ 2-0। সোমবার বুশ স্টেডিয়ামে চার ম্যাচের সিরিজের ওপেনারে সেন্ট লুইস কার্ডিনালস (৭৪-৭৫) খেলায় পাইরেটস (৭১-৭৮) তার রকি মৌসুমে শক্তিশালী ফিনিশিং চালিয়ে যেতে দেখবে।

“আমি সত্যিই ক্লান্ত নই,” 9 সেপ্টেম্বর তার শেষ খেলায় মিয়ামি মার্লিন্সকে 3-2 গোলে পরাজিত করার পর স্কেনেস বলেছিলেন। “আমি অস্বাভাবিক কিছু অনুভব করছি না। স্প্রিন্ট শেষ করার জন্য এখানে শেষ করার ব্যাপার মাত্র।”

জলদস্যুরা এই মৌসুমে বেসবলের সেরা তরুণ পিচারকে সাবধানে পরিচালনা করেছে। 11 মে তার প্রধান লিগে অভিষেক হওয়ার আগে Skenes সাতটি মাইনর লিগের শুরুতে 27 1/3 ইনিংস পিচ করেছিলেন।

স্কিনস জলদস্যুদের হয়ে 20টি খেলায় 120টি ইনিংস খেলেছে। তার 151টি স্ট্রাইকআউট রয়েছে — এবং MLB.com উল্লেখ করেছে যে কেরি উড (1998 সালে 179), হিডিও নোমো (1995 সালে 175), ডোয়াইট গুডেন (1984 সালে 162) এবং মার্ক প্রাইর (2002-03 সালে 154) একমাত্র পিচার। 1901 তার প্রথম 20টি প্রধান লিগ গেমে সর্বাধিক স্ট্রাইকআউট সহ।

পাইরেটসের ম্যানেজার ডেরেক শেলটন বলেন, “আমি এমন কাউকে ভাবতে পারি না যাকে আমি দেখেছি স্ট্রাইকআউটে কে এতটা ভারী ছিল, বিশেষ করে তাদের ক্যারিয়ারের শুরুর দিকে।” “আমি এমন ছেলেদের দেখেছি যারা এটি করেছে এবং তাদের কেরিয়ার জুড়ে অভিজাত পিচার্স হয়েছে, কিন্তু আমি জানি না যে আমি এমন একজন রুকির কথা মনে করতে পারি কিনা।”

এই মরসুমে কার্ডিনালদের বিরুদ্ধে দুটি শুরুতে 1.23 ERA সহ Skenes 0-1। তিনি 16 ব্যাটার আউট করেন এবং 14 2/3 ইনিংসে কোন ওয়াক জারি করেননি।

স্কেনেসের বিরুদ্ধে সেন্ট লুইসের একমাত্র রান নোলান আরেনাডোর একক হোমে এবং অ্যালেক বার্লেসনের আরবিআই একক।

পাইরেটস, যারা তাদের শেষ সাতটি খেলার মধ্যে পাঁচটি জিতেছে, আক্রমণাত্মক মন্দার মধ্যে কার্ডিনালদের ধরছে। সেন্ট লুইস সপ্তাহান্তে টরন্টোতে ব্লু জেস-এর তিন-গেম সুইপ সহ্য করার সময় মাত্র সাত রান করেন।

কার্ডিনালরা সেই সিরিজে স্কোরিং পজিশনে রানারদের সাথে মাত্র 2-এর-27 হিট করেছিল।

কার্ডিনালদের ম্যানেজার অলিভার মারমল রবিবার কার্ডিনালদের ৩-২ ব্যবধানে হেরে যাওয়ার পর বলেছিলেন, “আপত্তিকরভাবে, আমাদের কার্য সম্পাদন করার ক্ষমতা ছিল না, সরল ও সহজ।” “এটা নিয়ে কথা বলার বা অজুহাত দেখানোর কোনো উপায় নেই। খেলা জেতার জন্য আমরা এখনই যথেষ্ট রান করি না, বিশেষ করে রান করার জন্য।”

সেন্ট লুইসের স্টার্টিং পিচার আন্দ্রে প্যালান্টে (6-8, 4.13) ট্র্যাকে ফিরে যেতে দেখবেন। তিনি আগস্টে পাঁচটি শুরুতে 3.30 ERA সহ 2-1 ছিলেন, কিন্তু এই মাসে তার প্রথম দুটি শুরুতে তিনি লড়াই করেছিলেন।

প্যালান্টে সেপ্টেম্বরে 7.20 ইআরএ সহ 0-2 তে 11 হিট এবং 10 ইনিংসে 10 হাঁটার জন্য অনুমোদিত আট রান।

মঙ্গলবার তার ফাইনাল খেলায় সিনসিনাটি রেডসের কাছে ৩-০ ব্যবধানে পরাজিত হওয়ার পর তিনি বলেছিলেন, “আমি অবশ্যই অনুভব করেছি যে আমি অনেক পিচ নষ্ট করেছি, গণনার শুরুতে শুধু অপ্রতিদ্বন্দ্বী পিচার্স।” “আমি সত্যিই অনেক ভাল শট করেছি, আমি সবসময় অনেক কিছু মিস করেছি। অবশ্যই এমন কিছু যা আমি উন্নতি করতে পারি।”

এই মৌসুমে পিটসবার্গের বিপক্ষে দুটি শুরুতে 1.38 ইআরএ সহ 0-0 তে প্যালান্টে। তিনি 13 ইনিংসে সাতটি আঘাতে দুই রানের অনুমতি দিয়েছিলেন, যখন তিনটি হাঁটা এবং আটটি স্ট্রাইক আউট করেছিলেন।

তার ক্যারিয়ারের জন্য, তিনি 15টি উপস্থিতিতে 3.33 ERA সহ 0-1, রিজার্ভ হিসাবে 13টি সহ।

— মাঠ পর্যায়ের মিডিয়া

Source link

Share

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don't Miss

প্লে অফের আশাবাদী ব্রেভস রেডস থেকে সিরিজ জয়ের দিকে তাকিয়ে আছে

সেপ্টেম্বর 8, 2024; কাম্বারল্যান্ড, জর্জিয়া, মার্কিন যুক্তরাষ্ট্র; ট্রাইস্ট পার্কে দ্বিতীয় ইনিংসে টরন্টো ব্লু জেসের বিপক্ষে বল ছুঁড়েছেন তলন্তা ব্রেভস পিচার ক্রিস সেল (৫১)।...

আপিল শুনানিতে ডিড্ডির জামিন নামঞ্জুর করা হয়

বিকাল ৫:০৫ পিটি — আমাদের সাথে দেখা হয়েছিল মার্কো অগ্নিফিলো আদালতের বাইরে তার মন্তব্য করার পর… এবং, তিনি আমাদের বলেন ডিডিতার প্রতিরক্ষা উপর...

Related Articles

ফরাসী প্রধানমন্ত্রী বার্নিয়ার ম্যাক্রোঁকে নতুন মন্ত্রিসভা বাছাই উপস্থাপন করেছেন

ফরাসি রক্ষণশীল এবং মধ্যপন্থী দল এবং সংসদীয় গোষ্ঠীর নেতাদের সাথে বৈঠকের পরে,...

টেসলা, এনভিডিয়া লিড টেক স্টক 2024 সালের সেরা দিনের মধ্যে একটি হার কমানোর জন্য

এনভিডিয়ার সিইও জেনসেন হুয়াং 2 জুন, 2024-এ তাইওয়ানের তাইপেইতে COMPUTEX ফোরামের আগে...

ফ্রান্সে যৌন নির্যাতনের রিপোর্ট করার সময় অভিবাসী নারীরা ‘দ্বিতীয় ট্রমা’-এর সম্মুখীন হন

অ্যামনেস্টি ইন্টারন্যাশনালের একটি সাম্প্রতিক প্রতিবেদন প্রকাশ করে যে ফ্রান্সে নথিভুক্ত নারীরা যৌন...

মালির রাজধানীতে ব্যাপক জিহাদি হামলায় ৭০ জনেরও বেশি মানুষ নিহত হয়েছে, নিরাপত্তা সূত্র বলছে

এই সপ্তাহের শুরুর দিকে বামাকোতে একটি সামরিক পুলিশ প্রশিক্ষণ শিবির এবং নিকটবর্তী...