Home খবর জন রহম শিকাগোতে টুর্নামেন্ট এবং সিজন পয়েন্টের শিরোনাম জিতেছে
খবর

জন রহম শিকাগোতে টুর্নামেন্ট এবং সিজন পয়েন্টের শিরোনাম জিতেছে

Share
Share

গলফ: LIV গল্ফ শিকাগো15 সেপ্টেম্বর, 2024; বোলিংব্রুক, ইলিনয়, মার্কিন যুক্তরাষ্ট্র; বোলিংব্রুক গল্ফ ক্লাবে এলআইভি গল্ফ শিকাগো টুর্নামেন্টের ফাইনাল রাউন্ডের সময় দ্বিতীয় গর্ত থেকে টিজ-এ লিজিয়ন XIII এর জন রহম। বাধ্যতামূলক ক্রেডিট: Matt Marton-Imagn Images

বলিংব্রুক (ইলিনয়) গল্ফ ক্লাবে তার এলআইভি গল্ফ শিকাগো জয়ের সাথে 2024 এলআইভি গল্ফ লিগ স্বতন্ত্র চ্যাম্পিয়নশিপ জিতে রবিবার জন রহম দুটি শিরোপা জিতেছেন।

স্প্যানিয়ার্ড, ডিসেম্বরে পিজিএ ট্যুর ত্যাগ করার পর সফরে তার প্রথম বছরে, 11-আন্ডার-পার 199-এর জন্য তৃতীয় রাউন্ডে বোগি-মুক্ত, 4-আন্ডার-পার 66 দিয়ে এই মৌসুমে তার দ্বিতীয় টুর্নামেন্ট জয় করে। তিনি $4 মিলিয়ন জিতেছেন এবং সিজনের পয়েন্ট মুকুটের জন্য $18 মিলিয়ন পুরস্কার পেয়েছেন।

তিনি মৌসুমের শিরোপার জন্য তার প্রধান প্রতিদ্বন্দ্বী চিলির জোয়াকিন নিয়েম্যান (রবিবারে বোগি-মুক্ত 66) এবং তার স্প্যানিশ স্বদেশী সার্জিও গার্সিয়া (বোগি-মুক্ত 68) কে তিনটি স্ট্রোকে পরাজিত করেছেন।

“আজ অনেক দিক দিয়ে একটি বিশেষ দিন ছিল,” রহম বলেছিলেন। “আমি আজ সত্যিই নার্ভাস জেগে উঠলাম, যেমনটা আমি ভেবেছিলাম, এবং যদিও আমি ওয়ার্ম আপ করছিলাম, আমি অ্যাডামকে বলেছিলাম (হাইস, তার ক্যাডি), মানুষ, আমি নার্ভাস। কিন্তু তারপরে আমি ভাবতে শুরু করলাম, সার্জিওর সাথে খেলছি এবং ব্রুকস (কোয়েপকা), শেষবার যখন আমি এবং সার্জিও ভাল খেলেছিলাম, সের্জিও শেষবার ব্রুকসের মুখোমুখি হয়েছিল, সে আমাকে পরাজিত করেছিল।

রহম সিজন স্ট্যান্ডিংয়ে নেইম্যানকে ২.৯৭ পয়েন্টে এগিয়ে রেখে টুর্নামেন্টে প্রবেশ করেন।

দিনের শুরুতে তার এক-স্ট্রোকে লিড ছিল এবং 3, 6, 10 এবং 17 নম্বরে বার্ডিড হোল।

গার্সিয়া, যিনি চূড়ান্ত রাউন্ডে দ্বিতীয় স্থানে ছিলেন, ষষ্ঠ এবং 14 তম হোলে বার্ডি করেছিলেন কিন্তু গতি ধরে রাখতে পারেননি।

নিম্যান, দুই রাউন্ডের পর গতিতে চতুর্থ এবং তিনটি স্ট্রোকে বাঁধা, পার-4 প্রথম হোলে এবং পার-5 থার্ডে বার্ডিজের সাথে শক্তিশালী শুরু করেছিলেন, কিন্তু 11 তম এবং 15 তম হোলে কেবল বার্ডিজ দিয়ে জায়গা পেতে অক্ষম হন।

রহম বলেন, “নজর রাখা খুব কঠিন ছিল না কারণ (নিম্যান) লিডারবোর্ডে ছিল।” “আমি গতকাল আমার প্রেস কনফারেন্সে বলেছিলাম, আমি কোথায় দাঁড়িয়ে আছি তা জানতে আমি পছন্দ করি। আমি সবসময় সরাসরি তাকাই না, কিন্তু যখনই আমি লিডারবোর্ড দেখতাম, এটা খুব লক্ষণীয় যে তার নাম সেখানে ছিল, কারণ টাইরেল (হ্যাটন) খুব ভালো শুরু করেছি, সার্জিও আমার লেজে ছিল আমি আনন্দিত যে একবার আমি 3-এ দুই-স্ট্রোক লিড নিয়েছিলাম, আমি আর কখনও তার চেয়ে কাছাকাছি যাইনি।”

ইংলিশম্যান হ্যাটন একাই চতুর্থ স্থানে ছিলেন 7 আন্ডার পারের ছয়টি বার্ডি এবং 16 তম হোলে একটি বগির পর, মোট 65।

ক্রাশাররা শুক্রবারের পরে চার স্ট্রোক করে দলের প্রতিযোগিতায় নেতৃত্ব দেয় এবং দুই রাউন্ডের মাধ্যমে 10 আন্ডারে ক্লিকসের সাথে টাই করে। ক্রাশাররা লিজিয়ন XIII এবং দলের অধিনায়ক রহমের বিরুদ্ধে এক-স্ট্রোকে জয়ের জন্য 14 অনূর্ধ্ব-এ আবির্ভূত হয়েছিল।

রবিবার ভারতের অনির্বাণ লাহিরি ৬৭ রান করেন, যেখানে দলের অধিনায়ক ব্রাইসন ডিচ্যাম্বেউ ৬৮, ব্রিটেনের পল ক্যাসি ৭০ এবং চার্লস হাভেল তৃতীয় ৭১ করেন।

“আমি অধ্যবসায়ের জন্য পল, ব্যান এবং চার্লসকে নিয়ে বেশি গর্বিত হতে পারি না,” ডেচ্যাম্বু বলেছিলেন। “যখন চার্লস এখানে বেশ কিছুক্ষণ (পায়ের চোট) ছিল না, তখন এটি আমাদের জন্য কঠিন ছিল, কিন্তু জন (ক্যাটলিন) ভালভাবে পূরণ করেছিলেন এবং একবার আমরা পুরানো চাকিকে এখানে ফিরিয়ে দিয়েছিলাম, তিনি আজ আমাদের জন্য ডেলিভারি দিয়েছিলেন। এখানে আপনার সেরাটা করুন, কিন্তু আমরা সবাই এখানে একটি দল, এবং সেই কারণেই আমরা LIV গল্ফ খেলি।”

Rahm, Hatton, Kieran Vincent এবং Caleb Surratt এর সাথে Legion XIII, ছিল 13 অনূর্ধ্ব। ফায়ারবলস 12 আন্ডারে তৃতীয় ছিল, ক্লিকস 8 আন্ডারে সপ্তম স্থানে নেমে গেছে।

টেক্সাসের ক্যারলটনের ডালাসের কাছে ম্যারিডো গলফ ক্লাবে 20-22 সেপ্টেম্বর ট্যুরের টিম চ্যাম্পিয়নশিপ হবে।

— মাঠ পর্যায়ের মিডিয়া

Source link

Share

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don't Miss

প্রাইভেট ইক্যুইটি খারাপভাবে কাজ করছে — আমরা যেভাবেই পরিমাপ করি না কেন

বিনামূল্যের সম্পাদকের ডাইজেস্ট আনলক করুন এফটি সম্পাদক রাউলা খালাফ এই সাপ্তাহিক নিউজলেটারে তার প্রিয় গল্পগুলি নির্বাচন করেছেন। কর্মক্ষমতা মূল্যায়ন একটি অপূর্ণ বিজ্ঞান: প্রতিটি...

দ্য গার্ডিয়ানরা জমজদের জন্য অতিরিক্ত ধাক্কা দিয়েছে

সেপ্টেম্বর 18, 2024; ক্লিভল্যান্ড, ওহাইও, মার্কিন যুক্তরাষ্ট্র; মিনেসোটা টুইনস মনোনীত হিটার ট্রেভর লারনাচ (9) প্রগ্রেসিভ ফিল্ডে প্রথম ইনিংসে দ্বিতীয় বেস চুরি করার চেষ্টা...

Related Articles

মার্কিন র‌্যাপ মোগল শন ‘ডিডি’ কম্বস র্যাকেটিয়ারিং এবং যৌন পাচারের অভিযোগে জামিন অস্বীকার করেছেন

সুপারস্টার প্রযোজক এবং ব্যবসায়ী শন “ডিডি” কম্বস কারাগারে থাকবেন যখন একজন বিচারক...

ব্যাঙ্ক অফ ইংল্যান্ড রেট কমানোর উপর বিরতি দেয়, হাইলাইট ‘ক্রমিক পদ্ধতি’

সোমবার, 16 সেপ্টেম্বর, 2024 তারিখে, যুক্তরাজ্যের লন্ডন শহরের বামদিকে, ব্যাঙ্ক অফ ইংল্যান্ড...

রাশিয়ার সাথে বন্ধুত্বপূর্ণ সম্পর্ক থাকা সত্ত্বেও ভারত থেকে গোলাবারুদ প্রবেশ করে ইউক্রেনে

সরকার ও প্রতিরক্ষা সূত্র এবং শুল্ক তথ্য অনুযায়ী, রাশিয়ার বিরুদ্ধে ইউক্রেনের প্রতিরক্ষাকে...

নিউ ক্যালেডোনিয়ায় ফরাসি নিরাপত্তা বাহিনীর অভিযানে দুজন নিহত হয়েছেন

নিউ ক্যালেডোনিয়ায় রাতারাতি ফরাসি নিরাপত্তা বাহিনীর অভিযানের সময় দুই ব্যক্তি নিহত হয়েছেন,...