Home খবর চীফরা এফজিকে আঘাত করে যা খেলার সমাপ্তি ঘটায় এবং বেঙ্গলদের পরাজিত করে
খবর

চীফরা এফজিকে আঘাত করে যা খেলার সমাপ্তি ঘটায় এবং বেঙ্গলদের পরাজিত করে

Share
Share

সিন্ডিকেশন: দ্য এনকোয়ারারকানসাস সিটি চিফস কোয়ার্টারব্যাক প্যাট্রিক মাহোমস (15) পকেট থেকে বেরিয়ে আসে সপ্তাহ 2 এনএফএল গেমের প্রথম কোয়ার্টারে কানসাস সিটি চিফস এবং সিনসিনাটি বেঙ্গলসের মধ্যে রবিবার, 15 সেপ্টেম্বর, 2024 তারিখে কানসাস সিটির অ্যারোহেড স্টেডিয়ামে। বেঙ্গলসের নেতৃত্বে 16 -10 হাফ টাইমে।

কানসাস সিটি — হ্যারিসন বাটকার একটি 51-গজের ফিল্ড গোলে রূপান্তরিত করেছেন যখন সময় শেষ হয়ে গেছে কানসাস সিটি চিফদের রবিবার সফরকারী সিনসিনাটি বেঙ্গলসের বিরুদ্ধে 26-25 জয়ের জন্য।

প্যাট্রিক মাহোমস মাত্র 151 গজের জন্য 25টির মধ্যে 18টি পাস সম্পন্ন করেছেন। তিনি রাশি রাইসকে 44-গজের একটি সহ দুটি টাচডাউন ছুঁড়েছিলেন, তবে দুটি বাধা যোগ করেছিলেন।

তার দল দুই পয়েন্টে পিছিয়ে থাকায়, মাহোমেস একটি শেষ সুযোগ পেয়েছিল যখন রুকি সেফটি ডাইজাহান অ্যান্টনিকে পাস হস্তক্ষেপের জন্য ডাকা হয়েছিল 38 সেকেন্ড বাকি ছিল কারণ চিফরা তাদের নিজস্ব 35-গজ লাইন থেকে চতুর্থ এবং 16-এর মুখোমুখি হয়েছিল।

জো বারো 258 ইয়ার্ডের জন্য 36টির মধ্যে 23টি পাস এবং আন্দ্রেই আইওসিভাসের কাছে দুটি টাচডাউন পাস সম্পন্ন করেন।

খেলাটি গত চার বছরের এনএফএল-এর সবচেয়ে আকর্ষণীয় প্রতিদ্বন্দ্বীদের মধ্যে আরেকটি কিস্তি ছিল। মাহোমেসের বিপক্ষে ব্যারো তার ক্যারিয়ারে ৩-২।

বারো তার প্রথম ছয়টি লক্ষ্যমাত্রা 93 গজের জন্য টাইট এন্ডে সম্পন্ন করার মাধ্যমে খেলা শুরু করে, যার মধ্যে তিনটি ড্রু স্যাম্পলে এবং অন্য দুটি রুকি এরিক অলের কাছে গিয়েছিল।

দ্বিতীয় কোয়ার্টারে ইভান ম্যাকফারসনের 33-গজের ফিল্ড গোলে 13-10 এগিয়ে যাওয়ার পর, সিনসিনাটির শেলডন র‍্যাঙ্কিন্স মিডফিল্ডে কারসন স্টিলকে পিছনে ফেলে বল পাঞ্চ করে এবং জার্মেইন প্র্যাট পুনরুদ্ধার করেন। বেঙ্গলরা ম্যাকফারসনের দিনের তৃতীয় ফিল্ড গোলে রূপান্তরিত হয়, একটি 48-গজ।

ট্রে হেনড্রিকসন, যিনি দুই বস্তার জন্য কিংসলে সুমাতায়াকে বাম ট্যাকলকে পরাজিত করেছিলেন, হাফটাইমের আগে কানসাস সিটির শেষ ড্রাইভে প্যাট্রিক মাহোমসের একটি বস্তা দিয়ে রক্ষণকে একটি বড় উত্সাহ দিয়েছেন।

দ্বিতীয়ার্ধের শুরুতে চিফস 70 ইয়ার্ড এগিয়ে যান এবং ওয়ানিয়া মরিসের কাছে 1-গজের পাসে প্রথমবারের মতো গেমের লিড নেন, 17-16, যাকে ট্যাকল হিসাবে ব্যবহার করা যেতে পারে।

আইওসিভাসের কাছে 4-ইয়ার্ড চতুর্থ-ডাউন টাচডাউন পাস দিয়ে বারো তার নিজের একটি লং ড্রাইভের সাথে সাড়া দিয়েছিল। অতিরিক্ত পয়েন্ট মিস হয় এবং বেঙ্গল 22-17 এগিয়ে যায়।

ক্যাম টেলর-ব্রিট, রাইসের কাছে 44-গজ টাচডাউন পাসে জ্বলে ওঠেন, জেভিয়ার ওয়ার্থির উদ্দেশ্যে করা মাহোমেসের পাসে একটি দুর্দান্ত এক হাতে ক্যাচ দিয়ে নিজেকে ছাড়িয়ে নেন।

পরের বার বেঙ্গলসের কাছে বল হাতে বারোকে স্ক্র্যাম্বলে ট্যাকল করা হয়, এবং কর্নারব্যাক চামাররি কোনার তার ফাম্বল তুলে নেন এবং বিজয়ী টাচডাউনের জন্য 38 গজ দৌড়ে যান এবং 23-22 চিফস লিড পান।

জা’মার চেজ পরের খেলায় বেঙ্গলদের প্রায় মূল্য দিতে হয়েছিল, কারণ কর্নারব্যাক ট্রেন্ট ম্যাকডাফির দ্বারা কঠোরভাবে মোকাবেলা করার পরে তাকে 15-গজের অ-স্পোর্টসম্যানের মতো পেনাল্টি দিয়ে আঘাত করা হয়েছিল।

বারো তাকে শান্ত করার চেষ্টা করতে এসেছিল, কিন্তু পতাকা তোলার আগে নয়। তারপরও, ম্যাকফারসন তার দিনের চতুর্থ ফিল্ড গোলে সংযুক্ত হন, চতুর্থ কোয়ার্টারে 9:28 বাকি থাকতে 53 ইয়ার্ড থেকে।

বেঙ্গলস দ্বিতীয় কোয়ার্টারের মাঝপথে বাম হ্যামস্ট্রিং ইনজুরিতে বিজে হিলকে রক্ষণাত্মক ট্যাকল হারিয়েছে।

–মাইক পেট্রাগ্লিয়া, ফিল্ড লেভেল মিডিয়া

Source link

Share

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don't Miss

বিশ্বের বৃহত্তম বিনিয়োগযোগ্য স্টক সূচকে চীনকে ছাড়িয়ে গেছে ভারত

বিনামূল্যে আপডেট সঙ্গে অবহিত থাকুন শুধু সাইন আপ করুন ভারতীয় ব্যবসা এবং অর্থ myFT ডাইজেস্ট — সরাসরি আপনার ইনবক্সে বিতরণ করা হয়েছে। ভারত...

গণধর্ষণ বিচারে ফরাসি অংশীদার তার নিজের স্ত্রীর বিরুদ্ধে অপব্যবহারের অনুকরণ স্বীকার করেছেন৷

ডমিনিক পেলিকোটের একজন সহযোগী, ফরাসি যে তার স্ত্রীকে মাদকাসক্ত করেছিল এবং ফ্রান্স এবং বিশ্বকে হতবাক করে এমন একটি মামলায় তাকে ধর্ষণ করার জন্য...

Related Articles

মার্কিন নির্বাচনের কয়েক সপ্তাহ আগে ফেডারেল রিজার্ভ মার্কিন সুদের হার কমিয়েছে

ফেডারেল রিজার্ভ মার্কিন সুদের হার 50 বেসিস পয়েন্ট কমিয়েছে, চার বছরের মধ্যে...

ফেড বছরের শেষের আগে আরও অর্ধেক পয়েন্ট হার কমানোর আশা করছে

ইউএস ফেডারেল রিজার্ভের চেয়ারম্যান জেরোম পাওয়েল 31 জুলাই, 2024-এ ওয়াশিংটন, মার্কিন যুক্তরাষ্ট্রে...

ফ্রান্সের বাজেট পরিস্থিতি “খুবই গুরুতর”, বলেছেন নতুন প্রধানমন্ত্রী বার্নিয়ার

ফ্রান্সের একটি “খুব গুরুতর” বাজেট ঘাটতি রয়েছে, প্রধানমন্ত্রী মাইকেল বার্নিয়ার বলেছেন, ইউরোপীয়...

পাওয়েল ট্রাম্প-হ্যারিস প্রেসিডেন্ট নির্বাচনে সুদের হার কমানোর প্রভাব কমিয়েছেন

ফেডারেল রিজার্ভ বোর্ডের চেয়ারম্যান জেরোম পাওয়েল 18 সেপ্টেম্বর, 2024 সালে ওয়াশিংটন, মার্কিন...