Home খবর স্টর্ম বড় লিড হারায় এবং এখনও স্পার্কসের বিরুদ্ধে বিজয়ী হয়
খবর

স্টর্ম বড় লিড হারায় এবং এখনও স্পার্কসের বিরুদ্ধে বিজয়ী হয়

Share
Share

WNBA: লস অ্যাঞ্জেলেস স্পার্কস-এ মিনেসোটা লিঙ্কস9 জুলাই, 2024; লস এঞ্জেলেস, ক্যালিফোর্নিয়া, মার্কিন যুক্তরাষ্ট্র; Crypto.com এরিনায় অফিসিয়াল উইলসন ডব্লিউএনবিএ ইভো এনএক্সটি বাস্কেটবলের বিশদ দৃশ্য। বাধ্যতামূলক ক্রেডিট: Kirby Lee-Imagn Images

Nneka Ogwumike 23 পয়েন্ট স্কোর করেছেন, Gabby Williams একটি সিজন-হাই 22 যোগ করেছেন এবং Skylar Diggins-Smith একটি দেরী গেম ড্রাইভকে চালিত করেছেন কারণ সিয়াটল স্টর্ম রবিবার সফরকারী লস অ্যাঞ্জেলেস স্পার্কসের বিরুদ্ধে 90-87 জয়ের জন্য 16-পয়েন্ট খোলার পরে র‌্যালি করেছে। নেতৃত্ব

সিয়াটল (24-14) তার জয়ের ধারাকে চারটি গেমে প্রসারিত করেছে এবং আসন্ন WNBA প্লে অফে চতুর্থ স্থানের জন্য লাস ভেগাসের একটি গেমের মধ্যে চলে গেছে। মঙ্গলবার ঝড় পরিদর্শন করার কথা রয়েছে এইসেস।

রবিবারের জয়টা সিয়াটলের জন্য সহজ ছিল না, কারণ শেষ স্থান লস অ্যাঞ্জেলেস (7-31) দ্বিতীয়ার্ধে লড়াই করে চতুর্থ কোয়ার্টারের শেষ দিকে এগিয়ে যায়।

তৃতীয় স্থানে 16 পয়েন্ট পিছিয়ে, স্পার্কস তাদের ঘাটতি দূর করে যখন তারা চূড়ান্ত পর্বে প্রবেশ করে। লস অ্যাঞ্জেলেস অপরাধের নেতৃত্বে ডিয়ারিকা হ্যাম্বি রাতে 25 পয়েন্ট এবং 11 রিবাউন্ড প্রদান করে — 18 আগস্টের পর তার প্রথম ডাবল-ডাবল।

স্পার্কস রুকি রিকিয়া জ্যাকসন 22 পয়েন্ট নিয়ে তার স্ট্যান্ডআউট খেলা চালিয়ে যান, যেখানে ওডিসি সিমসের 20 পয়েন্ট, পাঁচটি অ্যাসিস্ট এবং চারটি চুরি ছিল। সিমস তার খেলার শেষ চুরিটি একজোড়া লেআপের সাথে ছেদ করে, যার মধ্যে প্রথমটি 79-79 এ প্রতিযোগিতাটি টাই করে, তারপর তিনি লস অ্যাঞ্জেলেসকে 81-79-এ এগিয়ে রেখেছিলেন, চতুর্থ কোয়ার্টারে খেলতে।

একটি জর্ডান হর্স্টন থ্রি-পয়েন্টার সিয়াটলকে আবার নেতৃত্ব দিয়েছিল, কিন্তু জ্যাকসন তাৎক্ষণিকভাবে প্রতিক্রিয়া জানিয়েছিলেন যাতে এটি 83-82 লস অ্যাঞ্জেলেস করে। দুই দল ফাইনালে আরও তিনবার লিড বিনিময় করেছে, ডিগিন্স-স্মিথের ফ্রি থ্রোতে স্টর্ম লিড নিয়েছিল।

ডিগিন্স-স্মিথ রাতে 10টির মধ্যে 10টি ফ্রি থ্রো করেছেন, ফাইনাল 1:53 এ ছয়টি ফ্রি থ্রো করেছেন। শেষ সেকেন্ডে রাই বারেলের পাসে বাধা দিয়ে তিনি তার তিনটি চুরির শেষের সাথে জয়ের সিলমোহর দেন।

মার্সিডিজ রাসেল সিয়াটেলের জন্য আরও তিনটি স্টিল যোগ করেছেন, যখন ওগউমিকে দুটি এবং উইলিয়ামসের চারটি ছিল, খেলার বেশিরভাগ অংশ ছিল।

সিয়াটল জুয়েল লয়েড (হাঁটু) এবং ইজি ম্যাগবেগর (উত্তেজনা) ছাড়াই খেলেছে।

ওগউমিকে এবং উইলিয়ামস 27 প্রথমার্ধ পয়েন্টের জন্য একত্রিত হয়ে স্টর্মকে 52-38 হাফটাইম লিড দেয়।

— মাঠ পর্যায়ের মিডিয়া

Source link

Share

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don't Miss

বিশ্বের বৃহত্তম বিনিয়োগযোগ্য স্টক সূচকে চীনকে ছাড়িয়ে গেছে ভারত

বিনামূল্যে আপডেট সঙ্গে অবহিত থাকুন শুধু সাইন আপ করুন ভারতীয় ব্যবসা এবং অর্থ myFT ডাইজেস্ট — সরাসরি আপনার ইনবক্সে বিতরণ করা হয়েছে। ভারত...

গণধর্ষণ বিচারে ফরাসি অংশীদার তার নিজের স্ত্রীর বিরুদ্ধে অপব্যবহারের অনুকরণ স্বীকার করেছেন৷

ডমিনিক পেলিকোটের একজন সহযোগী, ফরাসি যে তার স্ত্রীকে মাদকাসক্ত করেছিল এবং ফ্রান্স এবং বিশ্বকে হতবাক করে এমন একটি মামলায় তাকে ধর্ষণ করার জন্য...

Related Articles

মার্কিন নির্বাচনের কয়েক সপ্তাহ আগে ফেডারেল রিজার্ভ মার্কিন সুদের হার কমিয়েছে

ফেডারেল রিজার্ভ মার্কিন সুদের হার 50 বেসিস পয়েন্ট কমিয়েছে, চার বছরের মধ্যে...

ফেড বছরের শেষের আগে আরও অর্ধেক পয়েন্ট হার কমানোর আশা করছে

ইউএস ফেডারেল রিজার্ভের চেয়ারম্যান জেরোম পাওয়েল 31 জুলাই, 2024-এ ওয়াশিংটন, মার্কিন যুক্তরাষ্ট্রে...

ফ্রান্সের বাজেট পরিস্থিতি “খুবই গুরুতর”, বলেছেন নতুন প্রধানমন্ত্রী বার্নিয়ার

ফ্রান্সের একটি “খুব গুরুতর” বাজেট ঘাটতি রয়েছে, প্রধানমন্ত্রী মাইকেল বার্নিয়ার বলেছেন, ইউরোপীয়...

পাওয়েল ট্রাম্প-হ্যারিস প্রেসিডেন্ট নির্বাচনে সুদের হার কমানোর প্রভাব কমিয়েছেন

ফেডারেল রিজার্ভ বোর্ডের চেয়ারম্যান জেরোম পাওয়েল 18 সেপ্টেম্বর, 2024 সালে ওয়াশিংটন, মার্কিন...