Home খবর ডেনভারের বিরুদ্ধে জয়ে স্টিলার্স ডিফেন্স আবার দাঁড়িয়েছে
খবর

ডেনভারের বিরুদ্ধে জয়ে স্টিলার্স ডিফেন্স আবার দাঁড়িয়েছে

Share
Share

এনএফএল: পিটসবার্গ স্টিলার বনাম ডেনভার ব্রঙ্কোস15 সেপ্টেম্বর, 2024; ডেনভার, কলোরাডো, মার্কিন যুক্তরাষ্ট্র; পিটসবার্গ স্টিলার্স কোয়ার্টারব্যাক জাস্টিন ফিল্ডস (2) মাইল হাই-এ এমপাওয়ার ফিল্ডে ডেনভার ব্রঙ্কোসের বিরুদ্ধে প্রথম কোয়ার্টারে। বাধ্যতামূলক ক্রেডিট: Ron Chenoy-Imagn Images

জাস্টিন ফিল্ডস 117 গজ এবং একটি টাচডাউনের জন্য পাস করেছিলেন, ডার্নেল ওয়াশিংটন দিনের একমাত্র টাচডাউনটি ধরেছিলেন এবং রবিবার সফরকারী পিটসবার্গ স্টিলার্স ডেনভার ব্রঙ্কোসকে 13-6-এ পরাজিত করেছিল।

ক্রিস বসওয়েল পিটসবার্গের হয়ে আরও দুটি ফিল্ড গোল করেছেন (2-0), এবং এখন প্রথম দুটি খেলায় আটটি।

কোয়ার্টারব্যাক রাসেল উইলসনের ডেনভারে প্রত্যাবর্তনের জন্য সামান্য ধুমধাম ছিল, যেখানে তিনি স্টিলার্সের সাথে স্বাক্ষর করার আগে দুটি বেশিরভাগ ভুলে যাওয়া মৌসুমে খেলেছিলেন। উইলসন বাছুরের আঘাতে টানা দ্বিতীয় সপ্তাহের জন্য নিষ্ক্রিয় ছিলেন।

রুকি কোয়ার্টারব্যাক বো নিক্স 246 ইয়ার্ডের জন্য 35-এর মধ্যে 20 পাস করেছিলেন এবং ব্রঙ্কোসের হয়ে তার প্রথম হোম গেমে (0-2) দুটি ইন্টারসেপশন করেছিলেন। ডেনভারের হয়ে দুটি ফিল্ড গোল করেন উইল লুটজ।

পিটসবার্গের কৃপণ প্রতিরক্ষা নিক্সকে দিনের বেশির ভাগ সময়ই বোতলজাত করে রাখে এবং রুকি কোয়ার্টারব্যাককে ভুল করতে বাধ্য করে। ব্রঙ্কোস তাদের প্রথম দুটি সম্বলে তিন-আউট হয়ে গিয়েছিল এবং দ্বিতীয় ত্রৈমাসিকের শেষ পর্যন্ত 50-গজ লাইন অতিক্রম করেনি।

স্টিলাররা সিজন শুরু করার রাস্তায় তাদের দ্বিতীয় টানা খেলা জয়ের জন্য যথেষ্ট আক্রমণাত্মকভাবে করেছে। তার দ্বিতীয় দখলে, ফিল্ডস একটি 12-প্লে, 78-গজ ড্রাইভ প্রকৌশলী করেছে যা 7:34 গ্রাস করেছে এবং দুটি তৃতীয় ডাউনকে রূপান্তর করেছে।

ফিল্ডস, যিনি 20-এর জন্য 13-এ ছিলেন, ওয়াশিংটনের জন্য পাঁচ-গজ স্ট্রাইক দিয়ে প্রথম কোয়ার্টারে 1:56 বাকি থাকতে এটি 7-0 করে তোলে। এটি ছিল পিটসবার্গের মৌসুমের প্রথম টাচডাউন।

দ্বিতীয় কোয়ার্টারের শেষ খেলায় বোসওয়েল একটি 22-গজ ফিল্ড গোল যোগ করে স্টিলার্সকে 10-0 হাফটাইম লিড দেয়। তৃতীয় দিকে তার 53-গজ পিটসবার্গকে 13-0 তে এগিয়ে দেয়।

ডেনভার শেষ পর্যন্ত তৃতীয় ত্রৈমাসিকের দ্বিতীয় দখলে একটি টেকসই লিড পেয়েছিল, তার নিজস্ব 15 থেকে স্টিলার্স 6-এ চলে যায়, কিন্তু কোর্টল্যান্ড সাটনের উদ্দেশ্যে নিক্সের পাসটি কোরি ট্রিস জুনিয়র শেষ জোনে বাধা দেয়।

ব্রঙ্কোস চতুর্থ ত্রৈমাসিকে এগিয়েছে এবং ঘরের মাঠে বাদ পড়া এড়িয়ে গেছে। পিটসবার্গ 42 থেকে নিক্স জোশ রেনল্ডসকে চতুর্থ এবং ছক্কায় আঘাত করেন এবং তিন খেলার পরে লুটজ 35 গজ মাঠের গোলটি করেন।

লুটজ 1:53 বামে 29-গজের ফিল্ড গোল করেন এবং ডেনভার 1 সেকেন্ড বাকি থাকতে 13-6 পিছিয়ে একটি শেষ সুযোগ পেয়েছিলেন, কিন্তু নিক্সের হতাশাজনক পাসটি ড্যামন্তে কাজী দ্বারা আটকানো হয়েছিল।

— মাঠ পর্যায়ের মিডিয়া

Source link

Share

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don't Miss

প্রাইভেট ইক্যুইটি খারাপভাবে কাজ করছে — আমরা যেভাবেই পরিমাপ করি না কেন

বিনামূল্যের সম্পাদকের ডাইজেস্ট আনলক করুন এফটি সম্পাদক রাউলা খালাফ এই সাপ্তাহিক নিউজলেটারে তার প্রিয় গল্পগুলি নির্বাচন করেছেন। কর্মক্ষমতা মূল্যায়ন একটি অপূর্ণ বিজ্ঞান: প্রতিটি...

দ্য গার্ডিয়ানরা জমজদের জন্য অতিরিক্ত ধাক্কা দিয়েছে

সেপ্টেম্বর 18, 2024; ক্লিভল্যান্ড, ওহাইও, মার্কিন যুক্তরাষ্ট্র; মিনেসোটা টুইনস মনোনীত হিটার ট্রেভর লারনাচ (9) প্রগ্রেসিভ ফিল্ডে প্রথম ইনিংসে দ্বিতীয় বেস চুরি করার চেষ্টা...

Related Articles

মার্কিন র‌্যাপ মোগল শন ‘ডিডি’ কম্বস র্যাকেটিয়ারিং এবং যৌন পাচারের অভিযোগে জামিন অস্বীকার করেছেন

সুপারস্টার প্রযোজক এবং ব্যবসায়ী শন “ডিডি” কম্বস কারাগারে থাকবেন যখন একজন বিচারক...

ব্যাঙ্ক অফ ইংল্যান্ড রেট কমানোর উপর বিরতি দেয়, হাইলাইট ‘ক্রমিক পদ্ধতি’

সোমবার, 16 সেপ্টেম্বর, 2024 তারিখে, যুক্তরাজ্যের লন্ডন শহরের বামদিকে, ব্যাঙ্ক অফ ইংল্যান্ড...

রাশিয়ার সাথে বন্ধুত্বপূর্ণ সম্পর্ক থাকা সত্ত্বেও ভারত থেকে গোলাবারুদ প্রবেশ করে ইউক্রেনে

সরকার ও প্রতিরক্ষা সূত্র এবং শুল্ক তথ্য অনুযায়ী, রাশিয়ার বিরুদ্ধে ইউক্রেনের প্রতিরক্ষাকে...

নিউ ক্যালেডোনিয়ায় ফরাসি নিরাপত্তা বাহিনীর অভিযানে দুজন নিহত হয়েছেন

নিউ ক্যালেডোনিয়ায় রাতারাতি ফরাসি নিরাপত্তা বাহিনীর অভিযানের সময় দুই ব্যক্তি নিহত হয়েছেন,...