Home খবর ব্রিটনি গ্রিনার এবং ডায়ানা তোরাসি বুধকে আকাশ জুড়ে গাইড করছেন
খবর

ব্রিটনি গ্রিনার এবং ডায়ানা তোরাসি বুধকে আকাশ জুড়ে গাইড করছেন

Share
Share

WNBA: কানেকটিকাট সান বনাম ইন্ডিয়ানা জ্বর19 মে, 2023; ইন্ডিয়ানাপোলিস, ইন্ডিয়ানা, মার্কিন যুক্তরাষ্ট্র; গেইনব্রিজ ফিল্ডহাউসে ইন্ডিয়ানা ফিভার এবং কানেকটিকাট সূর্যের মধ্যে খেলার দ্বিতীয়ার্ধে বলের একটি দৃশ্য। বাধ্যতামূলক ক্রেডিট: Trevor Ruszkowski-Imagn Images

ব্রিটনি গ্রিনারের 10 রিবাউন্ডে 26 পয়েন্ট এবং ডায়ানা টোরাসি ছয়টি অ্যাসিস্টে 25 স্কোর করেছিলেন কারণ সফরকারী ফিনিক্স মার্কারি রবিবার শিকাগো স্কাইয়ের বিরুদ্ধে 93-88-এর জয়ের সাথে তিন গেমের পরাজয়ের ধারাটি ছিনিয়ে নিয়েছে।

দুই WNBA কিংবদন্তি চতুর্থ কোয়ার্টারে ফিনিক্সের 16 পয়েন্টের মধ্যে 11টি স্কোর করেছে। বুধ (18-20) 87-86-এ এগিয়ে থাকায়, তৌরাসি নিয়ন্ত্রণে 2:10 বামে কনুই থেকে একটি ঝুড়িতে আঘাত করেছিল, তারপর গ্রিনার ফিনিক্সের জন্য চূড়ান্ত কুশন প্রদান করার জন্য একটি লে-আপের সাথে অনুসরণ করেছিল যা একটি শক্ত খেলা ছিল। শুরু থেকে শেষ

নাতাশা ক্লাউডের 11টি অ্যাসিস্টের সাথে 18 পয়েন্ট ছিল এবং সোফি কানিংহাম প্লে-অফ-বাউন্ড মার্কারির হয়ে 13 স্কোর করেছিলেন, যিনি 54.5 শতাংশ স্কোর করেছিলেন আটটি খেলায় দ্বিতীয়বার জয়ের জন্য।

চেনেডি কার্টারের 20 পয়েন্ট ছিল, মাইকেলা ওনিয়েনওয়ের নয়টি রিবাউন্ডের সাথে 18 স্কোর করেছিলেন এবং স্কাই (13-25) এর জন্য র্যাচেল ব্যানহাম 17 পয়েন্ট এবং সাতটি অ্যাসিস্ট যোগ করেছিলেন, যিনি 3-পয়েন্ট রেঞ্জ থেকে 25-এর মধ্যে 14টি শেষ করেছিলেন কিন্তু দ্বিতীয়ার্ধে মোট 31 পয়েন্ট করেছিলেন।

শিকাগো, যেটি টানা তিনটি এবং 12-এর মধ্যে 10টিতে হেরেছে, ফাইনাল প্লে-অফের জন্য আটলান্টা এবং ওয়াশিংটনের সাথে টাই হয়েছে, যা বর্তমানে টাইব্রেকারে রয়েছে।

উভয় দলই প্রথমার্ধে, বিশেষ করে আর্কের বাইরে থেকে, কোর্টে সিজলিং ছিল। শিকাগো প্রথমার্ধে তার 14 3 সেকেন্ডের মধ্যে 10 তৈরি করে একটি সিজন রেকর্ড স্থাপন করে, ব্যানহাম প্রথম দুই কোয়ার্টারে 15 পয়েন্টের জন্য দূরত্ব থেকে 6 এর মধ্যে 5টি আঘাত করেছিল।

এদিকে, ফিনিক্স, 3 থেকে 16-এর মধ্যে 8, তৌরাসি (13 প্রথমার্ধ পয়েন্ট) এবং কানিংহাম (11) তিনটি করে আঘাত করেছিল। গ্রিনার মার্কারির হয়ে প্রথমার্ধে 15 স্কোর করেছিলেন, যা প্রথম 20 মিনিটে 58.3 স্কোর করেছিল কিন্তু হাফটাইমে 57-55 পিছিয়ে ছিল।

তৌরাসির ছয় পয়েন্ট ছিল এবং গ্রিনারের 10-0 রানের মাঝপথে তৃতীয়টি ফিনিক্সকে 69-64-এর লিড দিয়েছিল। যাইহোক, স্কাই সেই ঘাটতি কাটাতে 3-পয়েন্ট শুটিং ব্যবহার করেছিল, কারণ ডানা ইভান্স এবং কার্টার চতুর্থ ত্রৈমাসিকে প্রবেশ করে 77-76 দূরত্ব থেকে ট্রেইল পর্যন্ত সংযুক্ত ছিল।

শিকাগোর রুকি কামিলা কার্ডোসো, কাঁধের চোটের কারণে প্রথমার্ধে নয় মিনিটে সীমাবদ্ধ ছিল। তার মাত্র দুই পয়েন্ট এবং তিনটি রিবাউন্ড ছিল।

বুধের শীর্ষস্থানীয় স্কোরার এবং প্রাক্তন স্কাই তারকা কাহলেহ কপার (21.6 পিপিজি) পিঠের সমস্যায় তার দ্বিতীয় টানা খেলা মিস করেন।

— মাঠ পর্যায়ের মিডিয়া

Source link

Share

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don't Miss

প্লে অফের আশাবাদী ব্রেভস রেডস থেকে সিরিজ জয়ের দিকে তাকিয়ে আছে

সেপ্টেম্বর 8, 2024; কাম্বারল্যান্ড, জর্জিয়া, মার্কিন যুক্তরাষ্ট্র; ট্রাইস্ট পার্কে দ্বিতীয় ইনিংসে টরন্টো ব্লু জেসের বিপক্ষে বল ছুঁড়েছেন তলন্তা ব্রেভস পিচার ক্রিস সেল (৫১)।...

আপিল শুনানিতে ডিড্ডির জামিন নামঞ্জুর করা হয়

বিকাল ৫:০৫ পিটি — আমাদের সাথে দেখা হয়েছিল মার্কো অগ্নিফিলো আদালতের বাইরে তার মন্তব্য করার পর… এবং, তিনি আমাদের বলেন ডিডিতার প্রতিরক্ষা উপর...

Related Articles

ফরাসী প্রধানমন্ত্রী বার্নিয়ার ম্যাক্রোঁকে নতুন মন্ত্রিসভা বাছাই উপস্থাপন করেছেন

ফরাসি রক্ষণশীল এবং মধ্যপন্থী দল এবং সংসদীয় গোষ্ঠীর নেতাদের সাথে বৈঠকের পরে,...

টেসলা, এনভিডিয়া লিড টেক স্টক 2024 সালের সেরা দিনের মধ্যে একটি হার কমানোর জন্য

এনভিডিয়ার সিইও জেনসেন হুয়াং 2 জুন, 2024-এ তাইওয়ানের তাইপেইতে COMPUTEX ফোরামের আগে...

ফ্রান্সে যৌন নির্যাতনের রিপোর্ট করার সময় অভিবাসী নারীরা ‘দ্বিতীয় ট্রমা’-এর সম্মুখীন হন

অ্যামনেস্টি ইন্টারন্যাশনালের একটি সাম্প্রতিক প্রতিবেদন প্রকাশ করে যে ফ্রান্সে নথিভুক্ত নারীরা যৌন...

মালির রাজধানীতে ব্যাপক জিহাদি হামলায় ৭০ জনেরও বেশি মানুষ নিহত হয়েছে, নিরাপত্তা সূত্র বলছে

এই সপ্তাহের শুরুর দিকে বামাকোতে একটি সামরিক পুলিশ প্রশিক্ষণ শিবির এবং নিকটবর্তী...