Home খবর ক্ষয়িষ্ণু শাবকদের বিরুদ্ধে রকিরা বিরল ঝাড়ু শিকার করছে
খবর

ক্ষয়িষ্ণু শাবকদের বিরুদ্ধে রকিরা বিরল ঝাড়ু শিকার করছে

Share
Share

এমএলবি: কলোরাডো রকিজে শিকাগো শাবক13 সেপ্টেম্বর, 2024; ডেনভার, কলোরাডো, মার্কিন যুক্তরাষ্ট্র; কলোরাডো রকিজ ক্যাচার হান্টার গুডম্যান (15) প্রথম বেসম্যান মাইকেল টগলিয়া (4) এবং দ্বিতীয় বেসম্যান ব্রেন্ডন রজার্সের (7) সাথে কুর্স ফিল্ডে শিকাগো শাবকের বিরুদ্ধে অষ্টম ইনিংসে গ্র্যান্ড স্ল্যাম মারার পর উদযাপন করছেন। বাধ্যতামূলক ক্রেডিট: Isaiah J. Downing-Imagn Images

একটি দলের জন্য .500 এর নিচে 35টি গেম, কলোরাডো রকিজ অনেক লড়াই দেখিয়েছে কারণ তাদের মরসুম প্রায় শেষের দিকে।

কলোরাডো তার শেষ অ্যাট-ব্যাটে টানা তিনটি গেম জিতেছে, যার মধ্যে সফরকারী শিকাগো কাবসের বিপক্ষে তিন ম্যাচের সিরিজের প্রথম দুটিও রয়েছে।

অতিরিক্ত ইনিংসে শনিবারের প্রত্যাবর্তন জয়ের পর, রকিজ (57-92) ডেনভারে রবিবারের ফাইনালে শিকাগো দলকে হারাতে চায়।

শনিবার 10 ইনিংসে রকিজের 6-5 জয়ের পর কলোরাডো ম্যানেজার বাড ব্ল্যাক বলেছেন, “এটা আমাকে অবাক করে না যে আমরা কতটা কঠিন খেলছি এবং আমরা কতটা মনোযোগী।”

“… খেলার আগে সম্পূর্ণ ফোকাস, প্রস্তুতি এবং কাজ এবং তারপরে আমরা কীভাবে খেলেছি তা ছাড়া অন্য কিছুতে আমি কখনই অবাক হই না। আমাদের ছেলেরা সেটাই করে। খেলোয়াড়রা নিজেদের মধ্যে একটি মান নির্ধারণ করে।”

রকিজের দেরীতে ইনিংসের জয়ের ধারাটি বৃহস্পতিবার শুরু হয়েছিল দুই রানের নবম ইনিংসের মাধ্যমে যা কলোরাডোকে ডেট্রয়েট টাইগারদের বিরুদ্ধে ৪-২ ব্যবধানে জয়ী করেছে।

পরের রাতে, হান্টার গুডম্যান কলোরাডোকে 9-5 ব্যবধানে জয় এনে দেওয়ার জন্য ফ্রেমের নীচে হান্টার গুডম্যান একটি গেম-ক্লিনচিং গ্র্যান্ড স্ল্যাম আঘাত করার আগে অষ্টম ইনিংসে কিউবদের কাছে 5-2 ব্যবধানে এগিয়ে যায়।

শনিবারের সমাবেশ সম্ভবত সবচেয়ে নাটকীয় ছিল।

রকিস 5-3 পিছিয়ে ছিল নবম ইনিংসের নীচে প্রবেশ করে এবং গুডম্যান পূর্ণ গণনা হাঁটার আগে তাদের শেষ স্ট্রাইকে নেমে গিয়েছিল। স্যাম হিলিয়ার্ড এটিকে টাই করার জন্য দুই রানের হোম রানের সাথে অনুসরণ করেন এবং ব্রেন্টন ডয়েল এক ইনিংস পরে ওয়াক-অফ আরবিআই সিঙ্গেল দিয়ে কলোরাডোর হয়ে এটি জিতে নেন।

রকিজের বাঁ-হাতি কাইল ফ্রিল্যান্ড বলেন, “এই তরুণরা শিখছে মেজর লিগ স্তরে জেতা কেমন লাগে… এবং উচ্চ-স্তরের খেলা, উচ্চ-চাপের পরিস্থিতিতে প্রতিদ্বন্দ্বিতা করে।” “…জিত, হার বা ড্র, তারা শিখছে, যা দারুণ।”

ক্যাল কোয়ানট্রিল রবিবার পিচ করার কথা রয়েছে কারণ কলোরাডো এই মরসুমে তার তৃতীয় সিরিজ জয়ের চেষ্টা করছে, টেক্সাস রেঞ্জার্স এবং সান দিয়েগো প্যাড্রেসের বিরুদ্ধে 10-15 মে ব্যাক-টু-ব্যাক সিরিজের প্রথম দুটি।

Quantrill (8-9, 4.63 ERA) 27 অগাস্ট থেকে ডান ট্রাইসেপ প্রদাহ সহ 15-দিনের আহত তালিকায় থাকার পরে পিচ করেননি। ছয় বছরের ক্যারিয়ারে শিকাগোর বিপক্ষে ছয়টি উপস্থিতিতে (তিনটি শুরু) 8.38 ERA সহ ডানহাতি 1-2।

শাবক (75-73) ডান-হাতি কাইল হেন্ড্রিক্সের (3-11, 6.51) সাথে পাল্টা লড়াই করবে কারণ তারা তিন-গেমের জয়হীন স্ট্রীক স্ন্যাপ করার চেষ্টা করবে। শনিবারের পরাজয়ের ফলে শিকাগো 14 ম্যাচ বাকি থাকতে চূড়ান্ত ন্যাশনাল লিগের ওয়াইল্ড-কার্ড স্পট থেকে ছয়টি ম্যাচ বাদ দিয়েছে।

“আপনি (শনিবারের খেলা) শেষ দুই সপ্তাহ সংজ্ঞায়িত করতে পারবেন না, এবং এটি হবে না,” শাবক কেন্দ্রের ফিল্ডার পিট ক্রো-আর্মস্ট্রং বলেছেন। “এটি এমন একটি দল যা পার্কে দেখায় এবং প্রতিদিন একই কাজ করে এবং তারা যে কারও বিরুদ্ধে খেলতে প্রস্তুত।”

ক্রো-আর্মস্ট্রং একটি ঘরের দৌড়ে আঘাত করেছিলেন এবং একটি রুক্ষ প্রাথমিক কয়েক মাস পরে তার পুনরুত্থানের ধারা অব্যাহত রাখতে শনিবার একটি বেস চুরি করেছিলেন। 22 বছর বয়সী রকি 26 জুলাই থেকে ছয়টি হোম রান এবং 27টি আরবিআই সহ .310 ব্যাট করছে।

ডান ফিল্ডার কোডি বেলিঙ্গারও শনিবার গভীরে গিয়েছিলেন এবং শিকাগোর ছয়-গেমের রোড ট্রিপের প্রথম পাঁচটি গেমে তিনটি হোম রান এবং নয়টি আরবিআই সহ 8-এর জন্য-20 (.400)। তৃতীয় বেসম্যান আইজ্যাক পেরেদেস সেই স্প্যানে 10-এর জন্য-19 (.526)।

3 এপ্রিল শিকাগোতে 9-8 ব্যবধানে জয়ে কোয়ানট্রিলের চার ইনিংসে চার রান করেছিল শাবক।

হেনড্রিকস শেষবার 2021 সালে রকিজের মুখোমুখি হয়েছিল। 11-বছরের এই অভিজ্ঞ খেলোয়াড় কলোরাডোর বিরুদ্ধে 10 ক্যারিয়ারে 4.19 ইআরএ সহ 3-3-এ এগিয়ে।

— মাঠ পর্যায়ের মিডিয়া

Source link

Share

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don't Miss

ইইউ গাড়ি নির্মাতারা কঠোর নির্গমন নিয়ম বিলম্বিত করার জন্য ব্রাসেলসকে চাপ দেয়

বিনামূল্যে আপডেট সঙ্গে অবহিত থাকুন শুধু সাইন আপ করুন বৈদ্যুতিক যানবাহন myFT ডাইজেস্ট — সরাসরি আপনার ইনবক্সে বিতরণ করা হয়েছে। ইউরোপীয় গাড়ি নির্মাতারা...

মার্কিন র‌্যাপ মোগল শন ‘ডিডি’ কম্বস র্যাকেটিয়ারিং এবং যৌন পাচারের অভিযোগে জামিন অস্বীকার করেছেন

সুপারস্টার প্রযোজক এবং ব্যবসায়ী শন “ডিডি” কম্বস কারাগারে থাকবেন যখন একজন বিচারক মঙ্গলবার বন্ডে তার মুক্তি প্রত্যাখ্যান করেছিলেন, যৌন পাচার এবং র‌্যাকেটিয়ারিং ষড়যন্ত্রের...

Related Articles

ব্যাংক অফ জাপান, পিবিওসি, সিপিআই জাপান, ফেড রেট কম

23 নভেম্বর, 2016, বুধবার, জাপানের টোকিওর একটি শপিং স্ট্রিট থেকে ক্রেতারা এবং...

চ্যাম্পিয়ন্স লীগ: বার্সা মোনাকোর কাছে হেরেছে এবং আর্সেনাল আটলান্টার সাথে ড্র করেছে

চ্যাম্পিয়ন্স লিগের প্রথম রাউন্ডে বার্সেলোনা পয়েন্ট কমেছে, ম্যানচেস্টার সিটি ও আর্সেনাল জিততে...

নাইকি সিইও জন ডোনাহো চলে যান এবং ইলিয়ট হিলের স্থলাভিষিক্ত হন

জন ডোনাহো, নাইকির সিইও, 10 জুলাই, 2024-এ মার্কিন যুক্তরাষ্ট্রের আইডাহোর সান ভ্যালিতে...

ফরাসী প্রধানমন্ত্রী বার্নিয়ার ম্যাক্রোঁকে নতুন মন্ত্রিসভা বাছাই উপস্থাপন করেছেন

ফরাসি রক্ষণশীল এবং মধ্যপন্থী দল এবং সংসদীয় গোষ্ঠীর নেতাদের সাথে বৈঠকের পরে,...