Home খবর লুইস অ্যারায়েজ ফ্র্যাঞ্চাইজি রেকর্ডে ক্লোজ হওয়ার সাথে সাথে প্যাড্রেস জায়ান্টদের সুইপ করতে চায়
খবর

লুইস অ্যারায়েজ ফ্র্যাঞ্চাইজি রেকর্ডে ক্লোজ হওয়ার সাথে সাথে প্যাড্রেস জায়ান্টদের সুইপ করতে চায়

Share
Share

এমএলবি: সান ফ্রান্সিসকো জায়েন্টসে সান দিয়েগো প্যাড্রেসসেপ্টেম্বর 14, 2024; সান ফ্রান্সিসকো, ক্যালিফোর্নিয়া, মার্কিন যুক্তরাষ্ট্র; সান দিয়েগো প্যাড্রেস ইনফিল্ডার লুইস আরেজ (4) ওরাকল পার্কে অষ্টম ইনিংসের সময় সান ফ্রান্সিসকো জায়ান্টদের বিরুদ্ধে ডাবল হিট করেন। বাধ্যতামূলক ক্রেডিট: রবার্ট এডওয়ার্ডস-ইমাগন ইমেজ

রবিবার বিকেলে সান দিয়েগো প্যাড্রেস যখন হোস্ট সান ফ্রান্সিসকো জায়ান্টসের তিন-গেমে সুইপ বন্ধ করার চেষ্টা করবে তখন লুইস আরেজ টনি গুইনের কিংবদন্তি দলের রেকর্ডগুলির একটির জন্য তার অনুসন্ধান চালিয়ে যাবেন।

সিরিজের প্রথম দুই রাতে আররাজের তিন- এবং দুই-হিট গেম ছিল, যে সময়ে প্যাড্রেস 5-0 এবং 8-0 জয়ের জন্য জায়ান্টদের 29-9-এ ছাড়িয়ে যায়।

জয়, আটলান্টা ব্রেভসের কাছে লস অ্যাঞ্জেলেস ডজার্সের পরাজয়ের সাথে, দ্বিতীয় স্থানের প্যাড্রেসকে (84-65) প্রথম স্থানের লড়াইয়ে ডজার্স (87-61) এর 3 1/2 গেমের মধ্যে টেনে আনতে দেয়। জাতীয় লীগ পশ্চিম। লস অ্যাঞ্জেলেসে নিয়মিত মরসুমের শেষ সপ্তাহে বিভাগের শীর্ষ দুই দলের এখনও তিন ম্যাচের হেড টু হেড সিরিজ বাকি রয়েছে।

ততক্ষণে, অ্যারায়েজ স্ট্রাইকআউট ছাড়াই টানা প্লেট উপস্থিতির জন্য প্যাড্রেস ফ্র্যাঞ্চাইজির রেকর্ড ধরে রাখতে পারে। শুক্রবার চারবার এবং শনিবার ছয়বার বল খেলার মাধ্যমে তিনি তার 29-গেমের স্ট্রিক 135 প্লেট উপস্থিতিতে বাড়িয়েছেন। সিরিজের ওপেনারেও হাঁটলেন তিনি।

তার প্রাক্তন দল মিয়ামি মার্লিন্সের বিরুদ্ধে 10 আগস্টের পর থেকে তার কোনো স্ট্রাইকআউট হয়নি।

অ্যারায়েজ 1995 মৌসুমে প্যাড্রেস ফ্র্যাঞ্চাইজি রেকর্ড গড়ে 35 প্লেট উপস্থিতির পিছনে রয়েছেন, যিনি 1976 সালে ফিলাডেলফিয়া ফিলিসের সদস্য থাকাকালীন 223-এ ডেভ ক্যাশের কাছে মেজর লিগ রেকর্ডটি স্থাপন করেছিলেন।

জায়ান্টস সিরিজে নয়টি ভিন্ন বার স্ট্রিকটি অদৃশ্য হওয়া থেকে আররাজ এক স্ট্রাইক দূরে ছিল। একবার তিনি তিনটি শটে ফাউল আউট করেন এবং পরের শট খেলার আগে দুটিতে।

তিনি খেলার প্রথম পিচটি মাত্র একবার করেছিলেন।

“আমি সবসময় প্রথম পিচ ধরি কারণ আমি নিজেকে বিশ্বাস করি,” আররাজ বলেছেন। “আমি যদি দুটি স্ট্রাইক পাই তাতে আমার কিছু যায় আসে না। আমি শুধু কিছু পিচ দেখতে চাই।”

তার টু-স্ট্রাইক ক্ষমতা প্রায় অবিশ্বাস্য, প্যাড্রেস ম্যানেজার মাইক শিল্ড বলেছেন।

“তিনি 0-এবং-2-এ নেমে যান, এবং মনে হচ্ছে তিনি যেখানে তাকে চান সেখানেই তার কলস আছে। এটি একটি অদ্ভুত জিনিস,” শিল্ড বলেছেন। “তিনি কার্যত যেকোন কিছুতেই আঘাত করতে পারেন। যদি কোনো কলস মনে হয় যে সে প্রসারিত করতে চায়, তাহলে তার জন্য যান। বল যেখানে ছুড়ে দেওয়া হয় সেখানে আঘাত করার অদ্ভুত ক্ষমতা তার আছে।”

রবিবার অ্যারেজের স্ট্রীক শেষ করার সুযোগ সহ প্রথম ব্যক্তি হবেন সান ফ্রান্সিসকো ডান-হাতি ল্যান্ডেন রুপ (0-1, 3.44 ইআরএ), যিনি কখনও প্যাড্রেসের প্রথম বেসম্যানের মুখোমুখি হননি।

Roupp, একজন 26 বছর বয়সী রুকি, জায়ান্টস মৌসুমের উদ্বোধনী সপ্তাহে একটি রিজার্ভ হিসাবে তিনবার প্যাড্রেসের মুখোমুখি হয়েছিল, মোট তিনটি স্কোরহীন ইনিংসে দুটি হিট করার অনুমতি দিয়েছিল। কিন্তু আররাজ এখনও সান দিয়েগোতে লেনদেন করা হয়নি।

তার ক্যারিয়ার শুরু করার জন্য 19 টি স্বস্তির উপস্থিতির পর, রৌপ মঙ্গলবার তার প্রথম বড় লিগ শুরু করে মিলওয়াকি ব্রুয়ার্সের কাছে 3-2 হারে। পাঁচ ইনিংসে ব্রুয়ার্সকে দুই রানে সীমাবদ্ধ রাখার পর হারটা নিয়েছিলেন তিনি।

জায়েন্টস ম্যানেজার বব মেলভিন আশা করেন যে তার ডিফেন্স রুপকে সিরিজে এখন পর্যন্ত পিচারদের চেয়ে বেশি সমর্থন দেবে।

“অগ্রহণযোগ্য। এটি বড় লিগ। কখনও কখনও এটি নির্দেশমূলক লীগের মতো মনে হয়,” মেলভিন উল্লেখ করেছেন। “যখন আপনি ঘূর্ণায়মান অবস্থানে না থাকেন, তখন বড় লিগের পর্যায়ে এটি সত্যিই খারাপ দেখায়।”

প্যাড্রেস বাঁ-হাতি মার্টিন পেরেজকে (৪-৫, ৪.৪৬ ইরা) সিরিজ সুইপের খোঁজে পাঠাবে। বাণিজ্যের সময়সীমায় পিটসবার্গ পাইরেটস থেকে অধিগ্রহণ করার পর থেকে সাতটি শুরুতে 2.84 ইআরএ নিয়ে তিনি অপরাজিত (2-0)।

পাইরেটসের হয়ে এই মৌসুমের শুরুতে পেরেজ দুইবার জায়ান্টদের (72-77) মুখোমুখি হয়েছিলেন, 4-3 এবং 7-6-এর নো-সিদ্ধান্ত জয়ের একটি জোড়া পোস্ট করেছিলেন। তিনি ঐ খেলায় 10 1/3 ইনিংসে দুটি অর্জিত রান জায়ান্টদের ধরে রেখেছিলেন।

সান ফ্রান্সিসকোর বিপক্ষে চারটি ক্যারিয়ারে 2.66 ERA নিয়ে 33 বছর বয়সী 1-1।

– মাঠ পর্যায়ের মিডিয়া

Source link

Share

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don't Miss

চীনা চিড়িয়াখানা স্বীকার করেছে যে পান্ডারা ক্ষোভের পরে আঁকা কুকুর

ভিডিও কন্টেন্ট প্লে করুন এশিয়াওয়্যার চীনা চিড়িয়াখানার দর্শনার্থীরা সানওয়েই চিড়িয়াখানায় যে কথিত পান্ডাগুলিকে দেখেছিলেন তা আবিষ্কার করার পরে ক্ষিপ্ত হয়ে উঠেছে তারা বিপন্ন...

23-27 সেপ্টেম্বরের জন্য জেনারেল হাসপাতাল আর্লি স্পয়লার: মলি এবং স্যাম ফ্রান্টিক এবং সনি আন্ডার ফায়ার

23-27 সেপ্টেম্বরের জন্য জেনারেল হাসপাতালের প্রাথমিক সংস্করণের জন্য আমরা দেখতে পাই সনি করিন্টো অনেক চাপের মধ্যে এবং মলি ল্যান্সিং-ডেভিস এবং স্যাম ম্যাককল জেল...

Related Articles

কনস্টেলেশন এনার্জি থ্রি মাইল আইল্যান্ড পুনরায় চালু করবে এবং মাইক্রোসফ্টের কাছে শক্তি বিক্রি করবে

নর্মা ফিল্ড পেনসিলভানিয়ার মিডলটাউনে এক্সেলন জেনারেশন দ্বারা চালিত অপারেশনাল প্ল্যান্টের সাথে থ্রি...

কয়েক ডজন মহিলা প্রয়াত হ্যারডসের বস মোহাম্মদ আল ফায়েদের বিরুদ্ধে যৌন নিপীড়নের অভিযোগ এনেছেন

কয়েক ডজন মহিলা বলেছেন যে তারা লন্ডনে তার হ্যারডস ডিপার্টমেন্টাল স্টোরে কাজ...

তাইওয়ান প্রাণঘাতী সুপারি আসক্তি রোধ করার চেষ্টা করছে

এটি “তাইওয়ান চুইংগাম” নামে পরিচিত। সুপারি, একটি বাদাম যেমন এটি পছন্দের মতো...

ব্রিটেনের অতি ধনী থেকে প্রস্থান করার আগে অ-আবাসিকদের জন্য প্রস্তাবিত ট্যাক্স পরিবর্তন

ওল্ড বন্ড স্ট্রিটে রাস্তার দৃশ্য, মেফেয়ার, লন্ডন, যুক্তরাজ্য। পাওয়েল লিবেরা | ইমেজ...