Home খবর স্বাস্থ্যকর তারকারা সংগ্রামী এঞ্জেলসের বিরুদ্ধে অগ্রসর হতে দেখেন
খবর

স্বাস্থ্যকর তারকারা সংগ্রামী এঞ্জেলসের বিরুদ্ধে অগ্রসর হতে দেখেন

Share
Share

এমএলবি: লস এঞ্জেলেস এঞ্জেলসে হিউস্টন অ্যাস্ট্রোসসেপ্টেম্বর 14, 2024; আনাহেইম, ক্যালিফোর্নিয়া, মার্কিন যুক্তরাষ্ট্র; হিউস্টন অ্যাস্ট্রোসের আউটফিল্ডার কাইল টাকার (30) অ্যাঞ্জেল স্টেডিয়ামে লস অ্যাঞ্জেলেস অ্যাঞ্জেলসের বিরুদ্ধে 9ম ইনিংসে হোম রানে আঘাত করার পরে শর্টস্টপ জেরেমি পেনাকে (3) আলিঙ্গন করছেন৷ বাধ্যতামূলক ক্রেডিট: জেসন পার্কহার্স্ট-ইমাগন ইমেজ

হিউস্টন অ্যাস্ট্রোস অবশেষে শনিবার রাতে ভাল জাস্টিন ভারল্যান্ডার এবং কাইল টাকার একটি আভাস পেয়েছে যা তারা সারা গ্রীষ্মে অনুপস্থিত ছিল।

রবিবার বিকেলে, অ্যাস্ট্রোদের শুধু রনেল ব্লাঙ্কো দরকার যে তারা সমস্ত মরসুমে দেখতে অভ্যস্ত হয়েছে।

ক্যালিফোর্নিয়ার আনাহেইমে তিন ম্যাচের সিরিজের ফাইনালে আমেরিকান লিগের ওয়েস্ট প্রতিদ্বন্দ্বীরা মুখোমুখি হলে অ্যাস্ট্রোসরা লস অ্যাঞ্জেলেস অ্যাঞ্জেলসের বিরুদ্ধে তাদের জয় সম্পূর্ণ করার চেষ্টা করার সময় ব্লাঙ্কো ঢিবিটি নেবে।

ব্ল্যাঙ্কো (10-6, 2.99 ইআরএ) সহ ডানহাতি ক্যাডেন ডানার (1-1, 9.00) মুখোমুখি হবেন।

শনিবার রাতে অ্যাস্ট্রোস তাদের ডিভিশন লিড বজায় রেখেছিল যখন ভারল্যান্ডার জয় নিশ্চিত করতে পাঁচটি ইনিংস খেলেন এবং টাকার 5-3 জয়ে ব্রেকআউট হিটার হিসাবে হোম রান হিট করেন।

অ্যাস্ট্রোস (80-68) সিয়াটল মেরিনার্স থেকে 4 1/2 গেম এগিয়ে, যারা শনিবার রাতে টেক্সাস রেঞ্জার্সকে 5-4 গোলে পরাজিত করেছিল।

ভার্ল্যান্ডার 24 মে থেকে তার প্রথম জয় রেকর্ড করতে পাঁচ ইনিংসে দুই রানের অনুমতি দেন। 41 বছর বয়সী এই ঘাড়ে আঘাতের কারণে দুই মাসেরও বেশি সময় নিখোঁজ হওয়ার আগে আরও তিনটি উপস্থিতি তৈরি করেছিলেন। 21 অগাস্ট এস্ট্রোসে ফিরে আসার পর থেকে তিনি চারটি শুরুতে 9.68 ERA নিয়ে শুক্রবার 0-4-এ প্রবেশ করেছেন।

তার বাম শিনে একটি বল আঘাত করার দুই দিন আগে 1 জুনের পর থেকে টাকার রাউন্ড-ট্রিপার ছিল তার প্রথম। শেষ পর্যন্ত তার একটি ছোট ফ্র্যাকচার ধরা পড়ে এবং 6 ই সেপ্টেম্বর পর্যন্ত তিনি ফিরে আসেননি।

অ্যাঞ্জেলস রিলিভার গুইলারমো জুনিগার বিরুদ্ধে নবম ইনিংসে গভীরে যাওয়ার আগে 25টি অ্যাট-ব্যাট উপস্থিতিতে তিনি একটি অতিরিক্ত-বেস হিট করেছিলেন।

স্পেস সিটি হোম নেটওয়ার্ককে টাকার বলেন, “আমি ফিরে আসার পর থেকে সম্ভবত এটাই সেরা শট ছিল।” “সেই অনুভূতি ফিরে পাওয়া এবং খেলায় প্রবেশ করতে, অবদান রাখতে এবং আমাদের সাহায্য করতে এবং জয় পেতে সক্ষম হওয়া ভাল ছিল।”

দ্য অ্যাঞ্জেলস (60-88), যারা পুনর্নির্মাণ করছে এবং 1999 সালের পর প্রথমবারের মতো আমেরিকান লিগ ওয়েস্টে শেষ এড়াতে চেষ্টা করছে, তারা সাতটি খেলার মধ্যে চারটি এবং ছয়টি হেরেছে।

তারা আশা করে যে 20 বছর বয়সী ডানার মতো তরুণরা টাইলার অ্যান্ডারসনের মতো অভিজ্ঞদের কাছ থেকে পাঠ গ্রহণ করতে পারে — এমনকি খারাপ সময়েও৷ পাঁচ ইনিংসে চার রান দিয়ে হারের পর শনিবারও বাঁহাতি মৌসুমের শেষের লড়াই অব্যাহত ছিল।

অ্যান্ডারসন ছিলেন অ্যাঞ্জেলসের অল-স্টার গেমের প্রতিনিধি, কিন্তু তিনি 10 সেকেন্ড হাফের শুরুতে 4.97 ইআরএ নিয়ে 2-5 তে এগিয়ে যান। তিনি সামগ্রিকভাবে 172 1/3 ইনিংস পিচ করেছিলেন, 2021 সালে লস অ্যাঞ্জেলেস ডজার্সের হয়ে তিনি যখন ন্যাশনাল লিগের অল-স্টার ছিলেন তখন ক্যারিয়ারের সর্বোচ্চ 6 1/3 ইনিংস কম।

“এটি টিএ ছিল না যা আমরা দেখছিলাম, এবং এটি ঘটে যখন আপনি মৌসুমে সেই পয়েন্টে পৌঁছান,” অ্যাঞ্জেলস ম্যানেজার রন ওয়াশিংটন বলেছেন। “কিন্তু তার মানসিকতার সাথে, আপনি এটি কাটিয়ে উঠতে শিখবেন। এবং এটি একটি জিনিস যা আমরা চাই আমাদের তরুণরা শিখুক, কীভাবে এটি কাটিয়ে উঠতে হয়।”

ব্ল্যাঙ্কো 7 সেপ্টেম্বর থেকে পিচ করেননি, যখন তিনি অ্যারিজোনা ডায়মন্ডব্যাকসের বিরুদ্ধে অ্যাস্ট্রোসের 11-5 জয়ে স্বস্তির দুটি স্কোরহীন ইনিংস পিচ করেছিলেন। 31 বছর বয়সী, যিনি এই মৌসুমে 150 1/3 ইনিংস পিচ করেছেন তার প্রথম দুই মৌসুমে সম্মিলিত মোট 58 1/3 ইনিংস পিচ করার পরে, শেষবার 1 সেপ্টেম্বর শুরু করেছিলেন যখন তিনি তিনটি হিটের অনুমতি দিয়ে জয় অর্জন করেছিলেন। পাঁচ স্কোরহীন ইনিংসে অ্যাস্ট্রোস কানসাস সিটি রয়্যালসকে ৭-২ গোলে পরাজিত করে। তিনি তার 26 শুরুর 19টিতে দুই বা তার কম রান দিয়েছেন।

ব্ল্যাঙ্কো অ্যাঞ্জেলসের বিপক্ষে ক্যারিয়ারের তিনটি উপস্থিতিতে (একটি শুরু) 3.68 ERA সহ 1-0।

ডানা তার দ্বিতীয় মেজর লিগ শুরুতে 8 সেপ্টেম্বর, যখন তিনি কাজের একটি ইনিংসে পাঁচ রান ছেড়ে দেন এবং অ্যাঞ্জেলস 7-4-এ রেঞ্জার্সের কাছে পড়ে যায় তখন হারটি নিয়েছিলেন। তিনি কখনই অ্যাস্ট্রোসের বিরোধিতা করেননি।

— মাঠ পর্যায়ের মিডিয়া

Source link

Share

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don't Miss

Jags TE Evan Engram, S Darnell Savage-কে আপগ্রেড প্রদান করে

জ্যাকসনভিল জাগুয়ারস টাইট এন্ড ইভান এনগ্রাম (17) ফ্লোরিডার জ্যাকসনভিলের এভারব্যাঙ্ক স্টেডিয়ামে মিলার ইলেকট্রিক সেন্টারে বৃহস্পতিবার, 15 আগস্ট, 2024, টাম্পা বে বুকানিয়ার্স এবং জ্যাকসনভিল...

শ্রম দাতাদের উদারতা কীভাবে সরকারের অনবদ্য ভাবমূর্তিকে কলঙ্কিত করেছে

লর্ড ওয়াহেদ আলি সর্বদা বিজয়ীদের বাছাই করতে পছন্দ করেন, তা অর্থ, মিডিয়া এবং ফ্যাশন জগতে, যেখানে তিনি তার ভাগ্য গড়েছেন বা রাজনীতিতে। একজন...

Related Articles

কনস্টেলেশন এনার্জি থ্রি মাইল আইল্যান্ড পুনরায় চালু করবে এবং মাইক্রোসফ্টের কাছে শক্তি বিক্রি করবে

নর্মা ফিল্ড পেনসিলভানিয়ার মিডলটাউনে এক্সেলন জেনারেশন দ্বারা চালিত অপারেশনাল প্ল্যান্টের সাথে থ্রি...

কয়েক ডজন মহিলা প্রয়াত হ্যারডসের বস মোহাম্মদ আল ফায়েদের বিরুদ্ধে যৌন নিপীড়নের অভিযোগ এনেছেন

কয়েক ডজন মহিলা বলেছেন যে তারা লন্ডনে তার হ্যারডস ডিপার্টমেন্টাল স্টোরে কাজ...

তাইওয়ান প্রাণঘাতী সুপারি আসক্তি রোধ করার চেষ্টা করছে

এটি “তাইওয়ান চুইংগাম” নামে পরিচিত। সুপারি, একটি বাদাম যেমন এটি পছন্দের মতো...

ব্রিটেনের অতি ধনী থেকে প্রস্থান করার আগে অ-আবাসিকদের জন্য প্রস্তাবিত ট্যাক্স পরিবর্তন

ওল্ড বন্ড স্ট্রিটে রাস্তার দৃশ্য, মেফেয়ার, লন্ডন, যুক্তরাজ্য। পাওয়েল লিবেরা | ইমেজ...