Home খবর ডজার্স সর্বশেষ আঘাতের খবরের পরে সাহসীদের বিরুদ্ধে ওয়াকার বুয়েলারকে মুক্তি দেয়
খবর

ডজার্স সর্বশেষ আঘাতের খবরের পরে সাহসীদের বিরুদ্ধে ওয়াকার বুয়েলারকে মুক্তি দেয়

Share
Share

এমএলবি: লস এঞ্জেলেস ডজার্সে শিকাগো শাবকসেপ্টেম্বর 9, 2024; লস এঞ্জেলেস, ক্যালিফোর্নিয়া, মার্কিন যুক্তরাষ্ট্র; লস এঞ্জেলেস ডজার্স পিচার ওয়াকার বুয়েলার (21) ডজার স্টেডিয়ামে শিকাগো শাবকের বিরুদ্ধে শুরু করার আগে। বাধ্যতামূলক ক্রেডিট: গ্যারি এ. ভাস্কেজ-ইমাগন ইমেজ

লস এঞ্জেলেস ডজার্সের ডান-হাতি পিচার টাইলার গ্লাসনো তার কনুই মচকে গেছে এবং সিজনের জন্য আউট হতে পারে এই খবরটি নিঃসন্দেহে প্লে অফের জন্য তার প্রতিভা ফিরে পাওয়ার জন্য ওয়াকার বুয়েলারের উপর আরও চাপ সৃষ্টি করবে।

রবিবার রাতে আটলান্টা ব্রেভসের বিরুদ্ধে চার-গেমের সিরিজের তৃতীয় বৈঠকে বুয়েলার ভিজিটিং ডজার্সের জন্য ঢিবিটি নেবেন বলে আশা করা হচ্ছে।

ডজার্স ম্যানেজার ডেভ রবার্টস শনিবার ব্রেভদের কাছে ডজার্স 10-1 হেরে যাওয়ার আগে গ্লাসনোর রোগ নির্ণয়ের ঘোষণা করেছিলেন।

টাম্পা বে রে এর সাথে আগের ছয়টি সিজন কাটিয়ে অফসিজনে গ্লাসনো ডজার্সের সাথে চুক্তিবদ্ধ হয়েছিল, সেই স্প্যানে 3.20 ERA এর সাথে 27-16 চলে গেছে। লস এঞ্জেলেস (87-61) এর উচ্চ আশা ছিল যে তিনি এটির পোস্ট-সিজন রোটেশনের একটি মূল অংশ হবেন।

এখন, ইয়োশিনোবু ইয়ামামোটো, জ্যাক ফ্ল্যাহার্টি এবং রকি ল্যান্ডন ন্যাকের সাথে যোগদান করা সম্ভবত বুহেলার বা অভিজ্ঞ বামপন্থী ক্লেটন কেরশোর উপর নির্ভর করবে।

বুয়েলার (1-5, 5.95 ERA) ডান নিতম্বের আঘাতের সাথে আট সপ্তাহের অনুপস্থিতি থেকে ফিরে আসার পর থেকে পাঁচটি শুরুতে 6.14 ERA সহ 0-1।

“তিনি বুঝতে পেরেছেন যে অক্টোবরে পিচ করার সুযোগ তাকে নীল রঙের বাইরে দেওয়া হবে না,” রবার্টস বুয়েলারের সাম্প্রতিক উপস্থিতির আগে বলেছিলেন। “এটা আপনার কেমন লাগছে বা এই বা সেটার বিষয় নয়। এটা সেরা খেলোয়াড়দের পাওয়ার বিষয়ে যা আমাদের পোস্ট সিজনে জিততে সাহায্য করবে। আমি আশা করি সে তাদের একজন।”

গত সোমবার শিকাগো কাবসের কাছে 10-4 হারে পাঁচ ইনিংসে পাঁচ রান এবং নয়টি হিট দেওয়ার পরে বুয়েলার চলে যান এবং ক্ষতির সম্মুখীন হন।

বুহলার স্বীকার করেছেন যে এটি একটি ধাপ পিছনের দিকে ছিল, কিন্তু গত মাসে তার পারফরম্যান্সের সাথে মিলিত হয়ে, তিনি মনে করেন যে তিনি সঠিক দিকে যাচ্ছেন।

“দিনের শেষে, আমাকে পারফর্ম করতে হবে এবং আমি দীর্ঘকাল ধরে এটি বলেছি,” বুয়েলার বলেছিলেন। “আমাকে নিজের জন্য পারফরম্যান্স করতে হবে, কিন্তু আমাদের দলের জন্য আরও বেশি। আমরা এখানে একটি রান শেষ করার চেষ্টা করছি, এবং আমি প্লে অফে পিচ করি বা না করি, বা যাই হোক না কেন, আমাদের প্লে অফে যেতে হবে। “

বুয়েলার আটলান্টার বিপক্ষে ৩.৩৩ ইরা সহ চার শুরুতে ২-১।

ব্রেভস (81-67) সিরিজের প্রথম দুটি গেম জিতেছে এবং চূড়ান্ত ন্যাশনাল লিগের ওয়াইল্ড কার্ড স্পটের দৌড়ে নিউ ইয়র্ক মেটসের সাথে টাই ছিল।

29 অগাস্ট থেকে মেটস 12-3 এবং সেই স্প্যানে সাহসীরা 8-7।

ব্রেভস রবিবার অভিজ্ঞ ডানহাতি চার্লি মর্টন শুরু করার পরিকল্পনা করছে।

মর্টন (8-8, 4.11) 2.86 ERA দিয়ে তার শেষ পাঁচটি শুরুতে 2-1।

গত সোমবার সিনসিনাটি রেডসের কাছে ১-০ ব্যবধানে পরাজয়ে 6 2/3 ইনিংসে এক রান এবং ছয়টি আঘাত করার পরে তিনি সম্প্রতি ক্ষতির সম্মুখীন হয়েছেন।

মর্টন বলেছেন যখন তিনি তার অংশটি করেন তখন কোনও বিরক্তি নেই, তবে অপরাধটি কাজ করে না, ঠিক যেমন তিনি দোষী বোধ করেন না যখন তিনি ভাল পিচ করেন না এবং দল হেরে যায়।

“যদি আমি ভাল শুটিং না করি, আমি মনে করি না যে আমাকে বিচার করা হচ্ছে,” মর্টন বলেছিলেন। “আমি মনে করি আমাকে সমর্থন করা হচ্ছে। এটি সবকিছুকে সহজ করে তোলে। এটি কঠিনগুলো থেকে ফিরে আসাটা একটু সহজ করে দেয়।”

মর্টন তার ক্যারিয়ারে ডজার্সের বিরুদ্ধে আটটি শুরু করেছেন এবং 5.31 ERA এর সাথে 1-4।

৩ মে লস এঞ্জেলেসে তিনি তাদের মুখোমুখি হন এবং ১১ ইনিংসে ৪-৩ হারে কোনো সিদ্ধান্ত পাননি। ছয় ইনিংসে তিনি দুই রান এবং পাঁচটি আঘাতের অনুমতি দিয়েছেন।

— মাঠ পর্যায়ের মিডিয়া

Source link

Share

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don't Miss

Bubba Wallace 23XI রেসিং এর সাথে এক্সটেনশন স্বাক্ষর করেছে

15 সেপ্টেম্বর, 2024; ওয়াটকিন্স গ্লেন, নিউ ইয়র্ক, মার্কিন যুক্তরাষ্ট্র; NASCAR কাপ সিরিজের ড্রাইভার বুব্বা ওয়ালেস (23) ওয়াটকিন্স গ্লেন ইন্টারন্যাশনালের দ্য গ্লেন-এ গো বোলিং...

Shohei Ohtani হিট 50 চুরি ঘাঁটি এবং 50 হোম রান

বিকাল ৫:২৫ পিটি — শোহেই ওহতানি তার ট্যালিতে আরেকটি হোম রান যোগ করেছেন… 440 ফুট থেকে তিন রানের শট শুরু করেছেন। তিনটি হোম...

Related Articles

ডিজেটি লকআপের মেয়াদ শেষ হওয়ার পরে নতুন নিম্নে নেমে আসে

রিপাবলিকান রাষ্ট্রপতি পদপ্রার্থী এবং প্রাক্তন মার্কিন রাষ্ট্রপতি ডোনাল্ড ট্রাম্প 18 সেপ্টেম্বর, 2024-এ...

হিজবুল্লাহর পেজার উড়িয়ে দেওয়ার অপারেশন কী ছিল তা ইজরায়েলের গুপ্তচর সংস্থাগুলি সম্পর্কে আমাদের বলে

লেবাননে ইরান-সমর্থিত শিয়া হিজবুল্লাহ গোষ্ঠীর সদস্যদের অন্তর্গত বলে বিশ্বাস করা পেজার এবং...

কনস্টেলেশন এনার্জি থ্রি মাইল আইল্যান্ড পুনরায় চালু করবে এবং মাইক্রোসফ্টের কাছে শক্তি বিক্রি করবে

নর্মা ফিল্ড পেনসিলভানিয়ার মিডলটাউনে এক্সেলন জেনারেশন দ্বারা চালিত অপারেশনাল প্ল্যান্টের সাথে থ্রি...

কয়েক ডজন মহিলা প্রয়াত হ্যারডসের বস মোহাম্মদ আল ফায়েদের বিরুদ্ধে যৌন নিপীড়নের অভিযোগ এনেছেন

কয়েক ডজন মহিলা বলেছেন যে তারা লন্ডনে তার হ্যারডস ডিপার্টমেন্টাল স্টোরে কাজ...