Home খবর Galaxy LAFC কে পরাজিত করায় Dejan Joveljic দুবার স্কোর করেছে
খবর

Galaxy LAFC কে পরাজিত করায় Dejan Joveljic দুবার স্কোর করেছে

Share
Share

MLS: LAFC x LA গ্যালাক্সিসেপ্টেম্বর 14, 2024; কারসন, ক্যালিফোর্নিয়া, মার্কিন যুক্তরাষ্ট্র; ডিগনিটি হেলথ স্পোর্টস পার্কে LAFC মিডফিল্ডার মাতেউস বোগাস (19) লস অ্যাঞ্জেলেস গ্যালাক্সি মিডফিল্ডার এডউইন সেরিলোর (20) সাথে বল নিয়ে লড়াই করছেন। বাধ্যতামূলক ক্রেডিট: কিয়োশি মিও-ইমাগন ইমেজ

দেজান জোভেলজিক তার 13 তম এবং 14 তম গোল করেছেন — এবং দুই মাসেরও বেশি সময়ের মধ্যে এমএলএসে তার প্রথম — এবং এলএ গ্যালাক্সি শনিবার রাতে এলএএফসি পরিদর্শনে 4-2 জয়ের জন্য দুই গোলের ঘাটতি থেকে পুনরুদ্ধার করেছে।

রিকার্ড পুইগের টোটাল 15 এ নিয়ে যেতে দুটি অ্যাসিস্ট ছিল এবং তারপর দেরিতে গ্যারান্টির জন্য তার 11 তম গোলে অবদান রেখেছিল যা নিশ্চিত করে যে গ্যালাক্সি তাদের স্থানীয় প্রতিদ্বন্দ্বীদের বিরুদ্ধে জয় ছাড়াই টানা তিনটি লিগ খেলায় তাদের রান ভেঙে দিয়েছে।

এডউইন সেরিলো তার ক্যারিয়ারের প্রথম এমএলএস গোলটি করেন প্রায় 22 গজ বাইরে থেকে একটি দুর্দান্ত শটে জোভেলজিকের গোলের মধ্যে খেলাটি টাই করতে।

একটি চার-গোল দ্বিতীয়ার্ধের আউটবার্স্ট গ্যালাক্সিকে সাহায্য করেছে (16-6-7, 55 পয়েন্ট) ওয়েস্টার্ন কনফারেন্স রেসে দ্বিতীয় স্থানে থাকা LAFC (14-7-6, 48 পয়েন্ট) এর থেকে তাদের লিড বাড়াতে।

ডেনিস বোয়াঙ্গা তার 17তম গোল করেন এবং মাতেউস বোগাস তার 14তম গোলটি যোগ করেন এবং 15 মিনিটের পরে এলএএফসিকে দুই গোলের লিড দেন।

কিন্তু LAFC বিরতির আগে ম্যাচের আধিপত্য থেকে শুরু করে এর পরে গতি বজায় রাখার জন্য লড়াই করে, এবং 79তম মিনিটে রেফারি টেড আনকেল লুইস ও’ব্রায়েনকে উন্মুক্ত স্টাডের সাথে দেরীতে ট্যাকল করার জন্য বিদায় করলে 10 জনে নামিয়ে আনা হয়।

কালো এবং সোনার দল তাদের হাফটাইম লিডটি দ্বিতীয় পিরিয়ডের 10 মিনিটে সম্পূর্ণ মুছে ফেলেছে।

পেনাল্টি এলাকার ডান দিক থেকে ধূর্ত প্রচেষ্টায় 53তম মিনিটে প্রথমে আসেন জোভেলজিকের ওপেনার। গ্রীষ্মের বেশিরভাগ সময় হ্যামস্ট্রিং ইনজুরির সাথে লড়াই করার পর জুনের শেষের দিকে এটি সেব্রিয়ান স্ট্রাইকারের প্রথম গোল।

তারপরে সেরিলোর লম্বা শটটি আসে, ডান দিকের দিকে পুইগ তৈরি করেছিলেন, একটি পুরোপুরি ক্রস করা শট যা হুগো লরিসকে পরাজিত করে উপরের বাম কোণে চলে যায়।

জোভেলজিক তার দ্বিতীয় গোল করার জন্য সঠিক সময়ে সঠিক জায়গায় ছিলেন, ডান দিকের নিচে একটি ভালভাবে কাজ করা পাল্টা আক্রমণের পরে কাছাকাছি পরিসর থেকে নীচের ডান কোণে একটি ভুল করা পুইগ শটটি পুনঃনির্দেশিত করেছিলেন।

পুইগ 86তম মিনিটে তার পরবর্তী সুযোগের সাথে অনেক বেশি ক্লিনিক্যাল ছিল, প্রায় 15 গজ থেকে নীচের ডানদিকের কোণে খুঁজে পেয়েছিল।

— মাঠ পর্যায়ের মিডিয়া

Source link

Share

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don't Miss

বিশ্বের বৃহত্তম বিনিয়োগযোগ্য স্টক সূচকে চীনকে ছাড়িয়ে গেছে ভারত

বিনামূল্যে আপডেট সঙ্গে অবহিত থাকুন শুধু সাইন আপ করুন ভারতীয় ব্যবসা এবং অর্থ myFT ডাইজেস্ট — সরাসরি আপনার ইনবক্সে বিতরণ করা হয়েছে। ভারত...

গণধর্ষণ বিচারে ফরাসি অংশীদার তার নিজের স্ত্রীর বিরুদ্ধে অপব্যবহারের অনুকরণ স্বীকার করেছেন৷

ডমিনিক পেলিকোটের একজন সহযোগী, ফরাসি যে তার স্ত্রীকে মাদকাসক্ত করেছিল এবং ফ্রান্স এবং বিশ্বকে হতবাক করে এমন একটি মামলায় তাকে ধর্ষণ করার জন্য...

Related Articles

মার্কিন নির্বাচনের কয়েক সপ্তাহ আগে ফেডারেল রিজার্ভ মার্কিন সুদের হার কমিয়েছে

ফেডারেল রিজার্ভ মার্কিন সুদের হার 50 বেসিস পয়েন্ট কমিয়েছে, চার বছরের মধ্যে...

ফেড বছরের শেষের আগে আরও অর্ধেক পয়েন্ট হার কমানোর আশা করছে

ইউএস ফেডারেল রিজার্ভের চেয়ারম্যান জেরোম পাওয়েল 31 জুলাই, 2024-এ ওয়াশিংটন, মার্কিন যুক্তরাষ্ট্রে...

ফ্রান্সের বাজেট পরিস্থিতি “খুবই গুরুতর”, বলেছেন নতুন প্রধানমন্ত্রী বার্নিয়ার

ফ্রান্সের একটি “খুব গুরুতর” বাজেট ঘাটতি রয়েছে, প্রধানমন্ত্রী মাইকেল বার্নিয়ার বলেছেন, ইউরোপীয়...

পাওয়েল ট্রাম্প-হ্যারিস প্রেসিডেন্ট নির্বাচনে সুদের হার কমানোর প্রভাব কমিয়েছেন

ফেডারেল রিজার্ভ বোর্ডের চেয়ারম্যান জেরোম পাওয়েল 18 সেপ্টেম্বর, 2024 সালে ওয়াশিংটন, মার্কিন...