Home খবর অ্যাস্ট্রোসের জাস্টিন ভারল্যান্ডার অ্যাঞ্জেলসের বিরুদ্ধে ট্র্যাকে ফিরে যেতে চান
খবর

অ্যাস্ট্রোসের জাস্টিন ভারল্যান্ডার অ্যাঞ্জেলসের বিরুদ্ধে ট্র্যাকে ফিরে যেতে চান

Share
Share

এমএলবি: লস এঞ্জেলেস এঞ্জেলসে হিউস্টন অ্যাস্ট্রোস13 সেপ্টেম্বর, 2024; আনাহেইম, ক্যালিফোর্নিয়া, মার্কিন যুক্তরাষ্ট্র; অ্যাঞ্জেল স্টেডিয়ামে হিউস্টন অ্যাস্ট্রোস পিচার জাস্টিন ভারল্যান্ডার (৩৫)। বাধ্যতামূলক ক্রেডিট: গ্যারি এ. ভাস্কেজ-ইমাগন ইমেজ

হিউস্টন অ্যাস্ট্রোস এখনও প্লে অফে তাদের টিকিট পাঞ্চ করেনি।

তবে জাস্টিন ভারল্যান্ডারের জন্য, শনিবার রাতে পোস্টসিজন খুব ভালভাবে শুরু হতে পারে।

ক্যালিফোর্নিয়ার আনাহেইমে লস অ্যাঞ্জেলেস অ্যাঞ্জেলসের বিরুদ্ধে তিন ম্যাচের সিরিজের মাঝখানে ঢিবিটি নেওয়ার সময় ভার্ল্যান্ডার একটি দীর্ঘ হারানো ধারা ভাঙার চেষ্টা করবেন এবং অ্যাস্ট্রোসের প্লে অফ রোটেশনে একটি জায়গার জন্য পরীক্ষা করবেন।

ডান-হাতি ভারল্যান্ডার (3-6, 5.30 ERA) অ্যাঞ্জেলসের বাঁ-হাতি টাইলার অ্যান্ডারসনের (10-12, 3.50) মুখোমুখি হবেন।

অ্যালেক্স ব্রেগম্যান এবং ইয়র্ডান আলভারেজ শুক্রবার হোম রান হিট করেন এবং ইউসেই কিকুচি এঞ্জেলসের বিরুদ্ধে অ্যাস্ট্রোসের 5-3 জয়ে সাতটি কঠিন ইনিংস খেলেন।

জয়ের সাথে, অ্যাস্ট্রোস (79-68) আমেরিকান লিগ ওয়েস্টে সিয়াটল মেরিনার্সের বিরুদ্ধে তাদের 4 1/2-গেম লিড বজায় রেখেছে। টেক্সাস রেঞ্জার্সের বিরুদ্ধে 5-4 জয়ে মেরিনার্স দেরীতে ইনিংসে প্রত্যাবর্তন করেছে।

অ্যাস্ট্রোস গত সাতটি মৌসুমের প্রতিটিতে AL চ্যাম্পিয়নশিপ সিরিজে বা তার পরেও এগিয়েছে, এই সময়ে ভার্ল্যান্ডার 22টি প্লে অফ গেমে (21টি শুরু) 3.74 ERA সহ 10-7 এগিয়েছে।

কিন্তু আগামী মাসে সম্ভাব্য প্লে-অফ রোটেশনে ভার্ল্যান্ডারের জায়গা নিরাপদ নয়। 41 বছর বয়সী, যিনি 260টি নিয়মিত-সিজন জয় এবং 3,405টি স্ট্রাইকআউটের সাথে সক্রিয় পিচারদের নেতৃত্ব দেন, এই বছরের শুরুতে 14-এ 5.30 ERA সহ 3-6। রবিবার অ্যারিজোনা ডায়মন্ডব্যাকসের কাছে 12-6 হারের তিনটি ইনিংসে তিনি আটটি আঘাতে আট রানের অনুমতি দেন।

দুই মাসেরও বেশি সময় ধরে ঘাড়ের ইনজুরি থেকে ফিরে আসার পর থেকে চারটি শুরুতে 9.68 ইআরএ নিয়ে ভার্ল্যান্ডার 0-4।

রবিবারের খেলার পর অ্যাস্ট্রোসের ম্যানেজার জো এসপাদা বলেন, “আমি সেই বংশধরের কারও বিরুদ্ধে বাজি ধরব না এবং এই লোকটি দীর্ঘদিন ধরে কতটা ভাল ছিল।” “আমি শুধু জানি সে ফিরে আসবে এবং কাজ করবে এবং কিছু জিনিস বের করার চেষ্টা করবে।”

অ্যাঞ্জেলস (60-87) অন্য বেশিরভাগ হতাশাজনক মৌসুমের জন্য মূল্যায়ন মোডে রয়েছে। লস অ্যাঞ্জেলেস, যা টানা 10 তম সিজনে প্লে অফ মিস করবে, ক্ষতির জন্য ফ্র্যাঞ্চাইজি রেকর্ড এড়াতে কমপক্ষে 7-8 বাকি পথ যেতে হবে, যা 1968 সালে ক্যালিফোর্নিয়া অ্যাঞ্জেলস দ্বারা সেট করা হয়েছিল এবং 1980 সালে মিলেছিল।

অ্যাঞ্জেলস ম্যানেজার রন ওয়াশিংটন শুক্রবার শর্টস্টপ জ্যাক নেটো এবং ডান ফিল্ডার জর্ডিন অ্যাডামসকে নিয়ে হতাশ হয়েছিলেন, যিনি যথাক্রমে ষষ্ঠ এবং অষ্টম ইনিংসে স্ট্রাইকআউটের সংখ্যার ট্র্যাক হারিয়েছিলেন।

ওয়াশিংটন বলেছে, “এটি সবার উদ্দেশ্যে বলা হয়েছিল।” “খেলার আউটগুলি জেনে, আপনি মনোযোগ হারাতে পারবেন না।”

ভারল্যান্ডার 16-11 এঞ্জেলসের বিরুদ্ধে 32 নিয়মিত-সিজন শুরুতে 3.33 ERA সহ। 9 জুন, যখন তিনি ঘাড়ের চোট ভোগ করার আগে তার শেষ খেলাটি খেলেছিলেন তখন তাকে সিদ্ধান্তে বিবেচনা করা হয়নি। সেই প্রতিযোগিতায় অ্যাস্ট্রোসের 9-7 হারে পাঁচ ইনিংসে চার রান তুলে দেন তিনি।

রেঞ্জার্সের কাছে অ্যাঞ্জেলসের 6-4 হারে পাঁচ ইনিংসে দুই রান (একটি অর্জিত) করার অনুমতি দেওয়ার পরে, অ্যান্ডারসন তার সাম্প্রতিক শুরুতে, 7 সেপ্টেম্বর সিদ্ধান্তে বিবেচিত হননি। তিনি এস্ট্রোসের বিরুদ্ধে নয়টি শুরুতে 6.14 ERA সহ 1-3, এই মরসুমে দুটি শুরুতে 3.21 ERA সহ 1-1 সহ।

— মাঠ পর্যায়ের মিডিয়া

Source link

Share

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don't Miss

ওরিওলদের অপরাধকে জায়ান্টদের বিরুদ্ধে কাজ করতে হবে

13 সেপ্টেম্বর, 2024; সান ফ্রান্সিসকো, ক্যালিফোর্নিয়া, মার্কিন যুক্তরাষ্ট্র; সান ফ্রান্সিসকো জায়েন্টস পিচার লোগান ওয়েব (62) ওরাকল পার্কে সান দিয়েগো প্যাড্রেসের বিরুদ্ধে প্রথম ইনিংসের...

তিউনিসিয়ায় প্রাক-নির্বাচন অভিযানে প্রেসিডেন্ট প্রার্থীকে গ্রেপ্তার করা হয়েছে

বিনামূল্যের সম্পাদকের ডাইজেস্ট আনলক করুন এফটি সম্পাদক রাউলা খালাফ এই সাপ্তাহিক নিউজলেটারে তার প্রিয় গল্পগুলি নির্বাচন করেছেন। তিউনিসিয়ার একটি আদালত আগামী মাসের রাষ্ট্রপতি...

Related Articles

চ্যাম্পিয়ন্স লীগ: বার্সা মোনাকোর কাছে হেরেছে এবং আর্সেনাল আটলান্টার সাথে ড্র করেছে

চ্যাম্পিয়ন্স লিগের প্রথম রাউন্ডে বার্সেলোনা পয়েন্ট কমেছে, ম্যানচেস্টার সিটি ও আর্সেনাল জিততে...

নাইকি সিইও জন ডোনাহো চলে যান এবং ইলিয়ট হিলের স্থলাভিষিক্ত হন

জন ডোনাহো, নাইকির সিইও, 10 জুলাই, 2024-এ মার্কিন যুক্তরাষ্ট্রের আইডাহোর সান ভ্যালিতে...

ফরাসী প্রধানমন্ত্রী বার্নিয়ার ম্যাক্রোঁকে নতুন মন্ত্রিসভা বাছাই উপস্থাপন করেছেন

ফরাসি রক্ষণশীল এবং মধ্যপন্থী দল এবং সংসদীয় গোষ্ঠীর নেতাদের সাথে বৈঠকের পরে,...

টেসলা, এনভিডিয়া লিড টেক স্টক 2024 সালের সেরা দিনের মধ্যে একটি হার কমানোর জন্য

এনভিডিয়ার সিইও জেনসেন হুয়াং 2 জুন, 2024-এ তাইওয়ানের তাইপেইতে COMPUTEX ফোরামের আগে...