Home খবর মিশিগানের 17 নং কালেল মুলিংস আরকানসাস স্টেট পাস করেছে
খবর

মিশিগানের 17 নং কালেল মুলিংস আরকানসাস স্টেট পাস করেছে

Share
Share

NCAA ফুটবল: মিশিগানে আরকানসাস স্টেটসেপ্টেম্বর 14, 2024; অ্যান আর্বার, মিশিগান, মার্কিন যুক্তরাষ্ট্র; মিশিগান স্টেডিয়ামে প্রথমার্ধে আরকানসাস স্টেট রেড উলভসের বিপক্ষে বলের সাহায্যে ক্যালেল মুলিংস (20) রান করে ফিরে যাচ্ছেন মিশিগান উলভারিনস। বাধ্যতামূলক ক্রেডিট: রিক ওসেন্টোস্কি-ইমাগন ইমেজ

ক্যালেল মুলিংস 153 গজ এবং 15 ক্যারিতে দুটি টাচডাউনের জন্য দৌড়েছিলেন কারণ 17 নম্বর মিশিগান শনিবার বিকেলে মিশিগানের অ্যান আর্বারে আরকানসাস স্টেট 28-18 কে পরাজিত করেছিল।

ডোনোভান এডওয়ার্ডস 17 ক্যারিতে 82 ইয়ার্ডের জন্য দৌড়েছিলেন এবং উলভারিনস (2-1) এর জন্য একটি টাচডাউন করেছিলেন, যারা এক সপ্তাহ আগে টেক্সাসের কাছে হার থেকে ফিরেছিল। মিশিগান আরকানসাস স্টেটকে 301-58 ছাড়িয়েছে।

শুরুর কোয়ার্টারব্যাক ডেভিস ওয়ারেন 122 ইয়ার্ডের জন্য 14টির মধ্যে 11টি পাস সম্পন্ন করেছিলেন কিন্তু তিনবার বাধা দেওয়া হয়েছিল। ওয়ারেনকে বদলানোর পর অ্যালেক্স অরজি টাচডাউন পাস ছুড়ে দেন।

কোয়ার্টারব্যাক জেলেন রেয়নর 140 গজের জন্য 33টির মধ্যে 19টি পাস সম্পূর্ণ করেছেন রেড উলভসের জন্য একটি বাধা সহ (2-1)। টিমি ম্যাকক্লেইন রেজিনাল্ড হার্ডেন জুনিয়রের কাছে দুটি চতুর্থ-কোয়ার্টার টাচডাউন পাস ছুড়ে দেন উলভারিনস 25 পয়েন্টের নেতৃত্বে।

মিশিগান হাফটাইমে 21-3 এগিয়ে ছিল।

রেড উলভস তাদের প্রথম ড্রাইভে 13টি খেলা চালিয়েছিল, তারপর চতুর্থ নিচে এবং 1টি ফিল্ড গোল করার চেষ্টা করেছিল। ক্লুন ভ্যান অ্যান্ডেল 42-গজের প্রচেষ্টাটি মিস করেছিল।

মিশিগান তখন 11-প্লেতে, 76-গজ ড্রাইভে গোল করে মুলিংসের 30-গজ রানের মাধ্যমে।

প্রথম ত্রৈমাসিকের শেষের দিকে চার্লস উইলেকস ওয়ারেনকে আটকান। উইলেকস মিশিগান 15-ইয়ার্ড লাইনে 30 গজ ইন্টারসেপশন ফিরিয়ে দেন। উলভারাইনস প্রথম একটি ডাউন প্রতিরোধ করে এবং আরকানসাস স্টেট ভ্যান অ্যান্ডেলের 27-গজ ফিল্ড গোলের জন্য মীমাংসা করে।

মিশিগান একটি 75-গজ ড্রাইভের সাথে প্রতিক্রিয়া জানায়, এডওয়ার্ডসের 7-গজ স্কোরিং রান দ্বারা সম্পূর্ণ। দখলের সময় এডওয়ার্ডস সাতটি ক্যারিতে 42 ইয়ার্ড লাভ করেন।

আরকানসাস স্টেট তার পরবর্তী দখলে প্রথম ডাউন নিতে ব্যর্থ হয় এবং বলটি দূরে সরিয়ে দেয়। উলভারিনদের আবার গোল করার জন্য মাত্র চারটি খেলা দরকার ছিল। 5 গজ রান করার আগে মুলিংসের আরও 30-গজ রান ছিল।

ভ্যান অ্যান্ডেল প্রথমার্ধের শেষ খেলায় 38-গজের ফিল্ড গোলের প্রচেষ্টা মিস করেন।

তৃতীয় ত্রৈমাসিকে ওয়ারেনকে আবার আটকানো হয়, কিন্তু আরকানসাস স্টেট মূলধন করতে অক্ষম কারণ রেনরকে শেষ জোনে মাকারি পেইজ বাধা দেয়।

মুলিংসের 38-গজ রান উলভারিনের পরবর্তী টাচডাউন সেট আপ করে। চতুর্থ কোয়ার্টারের শুরুতে হোগান হ্যানসেনের কাছে ৯-গজের পাস ছুড়ে দেন অরজি।

— মাঠ পর্যায়ের মিডিয়া

Source link

Share

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don't Miss

জমজদের বিপক্ষে সিরিজের ফাইনালে অভিভাবকরা কখনোই হাল ছেড়ে না দেওয়ার মনোভাব নিয়ে আসে

সেপ্টেম্বর 18, 2024; ক্লিভল্যান্ড, ওহাইও, মার্কিন যুক্তরাষ্ট্র; ক্লিভল্যান্ড গার্ডিয়ানস শর্টস্টপ ব্রায়ান রচিও (বাম) প্রগ্রেসিভ ফিল্ডে মিনেসোটা টুইন্সের বিরুদ্ধে দশম ইনিংসে দ্বিতীয় বেসম্যান আন্দ্রেস...

🔴লাইভ: মারাত্মক লেবাননে বিস্ফোরণে ব্যবহৃত দ্বিমুখী রেডিওর নির্মাতা বলেছেন যে সেগুলি কয়েক বছর আগে বন্ধ হয়ে গেছে

জাপানি কোম্পানি আইকম বৃহস্পতিবার বলেছে যে এটি প্রায় 10 বছর আগে লেবাননে বুধবারের বিস্ফোরণে ব্যবহৃত দ্বিমুখী রেডিওর মডেল তৈরি করা বন্ধ করে দিয়েছে।...

Related Articles

টেসলা, এনভিডিয়া লিড টেক স্টক 2024 সালের সেরা দিনের মধ্যে একটি হার কমানোর জন্য

এনভিডিয়ার সিইও জেনসেন হুয়াং 2 জুন, 2024-এ তাইওয়ানের তাইপেইতে COMPUTEX ফোরামের আগে...

ফ্রান্সে যৌন নির্যাতনের রিপোর্ট করার সময় অভিবাসী নারীরা ‘দ্বিতীয় ট্রমা’-এর সম্মুখীন হন

অ্যামনেস্টি ইন্টারন্যাশনালের একটি সাম্প্রতিক প্রতিবেদন প্রকাশ করে যে ফ্রান্সে নথিভুক্ত নারীরা যৌন...

মালির রাজধানীতে ব্যাপক জিহাদি হামলায় ৭০ জনেরও বেশি মানুষ নিহত হয়েছে, নিরাপত্তা সূত্র বলছে

এই সপ্তাহের শুরুর দিকে বামাকোতে একটি সামরিক পুলিশ প্রশিক্ষণ শিবির এবং নিকটবর্তী...

ডিজেটি বিক্রয় বিধিনিষেধ তুলে নেওয়ার পথে ট্রাম্প মিডিয়া শেয়ারের পতন

প্রাক্তন মার্কিন রাষ্ট্রপতি এবং বর্তমান রিপাবলিকান রাষ্ট্রপতি প্রার্থী ডোনাল্ড ট্রাম্প মিশিগানের পটারভিলে...