Home খবর 13 তম ওকলাহোমা স্টেট তুলসাকে পরাজিত করার সাথে সাথে অ্যালান বোম্যান 5 টি টিডি নিক্ষেপ করেছেন
খবর

13 তম ওকলাহোমা স্টেট তুলসাকে পরাজিত করার সাথে সাথে অ্যালান বোম্যান 5 টি টিডি নিক্ষেপ করেছেন

Share
Share

সিন্ডিকেটেড: ওকলাহোমানওকলাহোমা স্টেট কোয়ার্টারব্যাক অ্যালান বোম্যান (7) শনিবার, 14 সেপ্টেম্বর, 2024-এ ওকলাহোমা স্টেট এবং তুলসার মধ্যে একটি NCAA ফুটবল খেলার সময় প্রথমার্ধে বল পাস করছেন।

অ্যালান বোম্যান শনিবার 396 গজ এবং পাঁচটি টাচডাউনের জন্য থ্রো করেছিলেন কারণ 13 তম র‌্যাঙ্কড ওকলাহোমা স্টেট তুলসার 45-10 রাউটে যাওয়ার পথে 28-0 হাফটাইম লিড নিয়েছিল।

বোম্যান 31টির মধ্যে 24টি পাস একটি ইন্টারসেপশনের সাথে সম্পন্ন করেছে কারণ কাউবয় 3-0-এ উন্নতি করেছে। ওকলাহোমা স্টেট উটাহের বিরুদ্ধে পরের সপ্তাহে বিগ 12 খেলা শুরু করার আগে তার চূড়ান্ত নন-কনফারেন্স ওয়ার্মআপে গোল্ডেন হারিকেন 560-352কে ছাড়িয়ে গেছে।

কার্ক ফ্রান্সিস 31-এর মধ্যে 14-এ 153 গজ পেরিয়ে তুলসা (1-2) এর জন্য একটি বাধা দিয়েছিলেন, যেটি প্রতি খেলায় গড়ে 43 পয়েন্ট নিয়ে প্রতিযোগিতায় প্রবেশ করেছিল। আক্রমনাত্মক কাউবয়রা ক্ষতির জন্য সাতটি ট্যাকল পরিচালনা করে, যার মধ্যে দুটি বস্তা রয়েছে এবং 16টির মধ্যে মাত্র 5টি তৃতীয়-ডাউন রূপান্তরের অনুমতি দিয়েছে।

বোম্যান প্রথম ত্রৈমাসিকের 8:38 চিহ্নে ব্রেনান প্রিসলির কাছে 1-গজ স্ট্রাইক দিয়ে তার বায়বীয় আক্রমণ শুরু করেন, একটি 16-প্লে, 75-গজের খেলার ওপেনার ক্যাপিং করেন। দ্বিতীয় কোয়ার্টারে বোম্যানের 8-ইয়ার্ড টাচডাউন পাসে ডি’ঝাউন স্ট্রিবলিং-এর কাছে এটি 14-0-এ পরিণত হয়েছিল।

এটি একটি 21-পয়েন্ট ত্রৈমাসিক শুরু করেছিল যা গেমটিকে গোল্ডেন হারিকেনের নাগালের বাইরে রেখেছিল। বোম্যান ওকলাহোমা রাজ্যের পরবর্তী দখলে 78-গজের স্ট্রাইকের জন্য ট্যালিন শেট্রনকে খুঁজে পান, তারপর দ্বিতীয় ত্রৈমাসিকে 3:23 বাকি থাকতে 18-গজের টাচডাউনের জন্য জোশ ফোর্ডকে আঘাত করে 274-গজ ড্রাইভ বন্ধ করে দেন।

বোম্যান স্ট্রিবলিং-এর সাথে যুক্ত, যিনি 174 ইয়ার্ড এবং দুই স্কোরের জন্য সাতটি গ্র্যাব নিয়ে খেলাটি শেষ করেছিলেন, তৃতীয় কোয়ার্টারের 8:19 চিহ্নে মাঝখানে 63-গজ স্কোরিং স্ট্রাইক করে। লোগান ওয়ার্ড একটি 43-গজ ফিল্ড গোল করেন এবং কাউবয়দের স্কোরিংকে রাউন্ড আউট করার জন্য খেলার 10:05 বাকি থাকতে সেসি ভাইলাহি 1-গজ রানে গোল করেন।

তুলসা তার চূড়ান্ত দুটি সম্বলে স্কোর করে একটি শাটআউট এড়ায়। সেথ মরগান 6:15 বাকি থাকতে একটি 43-গজ ফিল্ড গোল কিক করেন এবং ব্যাকআপ কোয়ার্টারব্যাক স্টিফেন কিটলম্যান দুই মিনিটের টাইমআউটের পর প্রথম খেলায় 9-গজ দৌড়ে শেষ জোনে পৌঁছে যান।

ওকলাহোমা স্টেটের দৌড়ে পিছিয়ে থাকা অলি গর্ডন II, যাকে মরসুমের আগে কেউ কেউ হেইসম্যান ট্রফির প্রার্থী হিসাবে বিবেচিত হয়েছিল, 17টি ক্যারিতে 41 গজের মধ্যে সীমাবদ্ধ ছিল।

— মাঠ পর্যায়ের মিডিয়া

Source link

Share

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don't Miss

বিশ্বের বৃহত্তম বিনিয়োগযোগ্য স্টক সূচকে চীনকে ছাড়িয়ে গেছে ভারত

বিনামূল্যে আপডেট সঙ্গে অবহিত থাকুন শুধু সাইন আপ করুন ভারতীয় ব্যবসা এবং অর্থ myFT ডাইজেস্ট — সরাসরি আপনার ইনবক্সে বিতরণ করা হয়েছে। ভারত...

গণধর্ষণ বিচারে ফরাসি অংশীদার তার নিজের স্ত্রীর বিরুদ্ধে অপব্যবহারের অনুকরণ স্বীকার করেছেন৷

ডমিনিক পেলিকোটের একজন সহযোগী, ফরাসি যে তার স্ত্রীকে মাদকাসক্ত করেছিল এবং ফ্রান্স এবং বিশ্বকে হতবাক করে এমন একটি মামলায় তাকে ধর্ষণ করার জন্য...

Related Articles

মার্কিন নির্বাচনের কয়েক সপ্তাহ আগে ফেডারেল রিজার্ভ মার্কিন সুদের হার কমিয়েছে

ফেডারেল রিজার্ভ মার্কিন সুদের হার 50 বেসিস পয়েন্ট কমিয়েছে, চার বছরের মধ্যে...

ফেড বছরের শেষের আগে আরও অর্ধেক পয়েন্ট হার কমানোর আশা করছে

ইউএস ফেডারেল রিজার্ভের চেয়ারম্যান জেরোম পাওয়েল 31 জুলাই, 2024-এ ওয়াশিংটন, মার্কিন যুক্তরাষ্ট্রে...

ফ্রান্সের বাজেট পরিস্থিতি “খুবই গুরুতর”, বলেছেন নতুন প্রধানমন্ত্রী বার্নিয়ার

ফ্রান্সের একটি “খুব গুরুতর” বাজেট ঘাটতি রয়েছে, প্রধানমন্ত্রী মাইকেল বার্নিয়ার বলেছেন, ইউরোপীয়...

পাওয়েল ট্রাম্প-হ্যারিস প্রেসিডেন্ট নির্বাচনে সুদের হার কমানোর প্রভাব কমিয়েছেন

ফেডারেল রিজার্ভ বোর্ডের চেয়ারম্যান জেরোম পাওয়েল 18 সেপ্টেম্বর, 2024 সালে ওয়াশিংটন, মার্কিন...