Home খবর সিনসিনাটি ভিক্টরি বেল পুনরুদ্ধার করতে মিয়ামি (OH) আটকে রেখেছে
খবর

সিনসিনাটি ভিক্টরি বেল পুনরুদ্ধার করতে মিয়ামি (OH) আটকে রেখেছে

Share
Share

সিন্ডিকেশন: দ্য এনকোয়ারারশনিবার সিনসিনার ইয়াগার স্টেডিয়ামে খেলার প্রথম কোয়ার্টারে মিয়ামি রেডহকস টাইট এন্ড জ্যাক কোল্ডিরন (89) সিনসিনাটি বিয়ারক্যাটস লাইনব্যাকার জ্যাক ডিঙ্গল (49) এবং সিনসিনাটি বিয়ারক্যাটস ডিফেন্সিভ ব্যাক জিকুয়ান সাঙ্কস (9) ট্যাকল করেছেন৷ , 14 সেপ্টেম্বর, 2024।

শনিবার অক্সফোর্ড, ওহাইওতে হোস্ট মিয়ামি (ওহিও) এর বিরুদ্ধে 27-16 জয়ের মাধ্যমে সিনসিনাটি অন্তত দুই বছরের জন্য রাজ্যের প্রতিদ্বন্দ্বীদের মধ্যে বড়াই করার অধিকার অর্জন করেছে।

ওহিও রাজ্য থেকে দুটি স্থানান্তর বিয়ারক্যাটস (2-1) এর জন্য পথ দেখিয়েছে। জো রয়েরের 3-গজ টাচডাউন রিসেপশন তাদের দ্বিতীয় কোয়ার্টারে 10-3-এর লিড দেয় এবং ইভান প্রাইর চতুর্থ কোয়ার্টারে 65-গজ রানের মাধ্যমে এটিকে 24-10 করে তোলে।

প্রাইর 76 ইয়ার্ডের জন্য তিনবার দৌড়েছেন, কোরি কিনার 126 গজের জন্য 21টি ক্যারি করেছিলেন এবং ব্রেন্ডন সোর্সবি 186 গজের জন্য থ্রো করেছিলেন এবং একটি টাচডাউন করেছিলেন, তার 34টি পাস প্রচেষ্টার মধ্যে 21টি সম্পূর্ণ করেছিলেন।

ক্যাড ম্যাকডোনাল্ডের কাছে ব্রেট গ্যাবার্টের 7-গজের পাসটি একটি ব্যর্থ দুই-পয়েন্ট রূপান্তরের পরে খেলায় 7:57 বাকি থাকতে রেডহকসকে (0-2) 24-16-এ ছেড়ে দেয়।

গ্যাবার্ট 339 ইয়ার্ড, দুটি টিডি এবং একটি ইন্টারসেপশনের জন্য 35টির মধ্যে 23টি পাস সম্পন্ন করেছেন।

সিনসিনাটির নাথান হকস 59 সেকেন্ড বাকি থাকতে 50 গজের ফিল্ড গোল করেছেন।

সিনসিনাটি সিরিজে 61-60-7 সামগ্রিক লিড নিয়েছিল, যেটি 1888 সালের দিকে, মিয়ামি গত মৌসুমে “বিজয় ঘণ্টার জন্য যুদ্ধ”-এ বিয়ারক্যাটসের 16-গেম জয়ের ধারা শেষ করার পরে।

যাইহোক, সিনসিনাটিতে পূর্বে নির্ধারিত 2025 গেম সহ সমস্ত ভবিষ্যতের অন-ক্যাম্পাস গেমগুলি বাতিল করা হয়েছে। দলগুলি 2026 সালে NFL-এর সিনসিনাটি বেঙ্গলসের হোম পেকোর স্টেডিয়ামে আবার খেলবে এবং উভয় স্কুলের অ্যাথলেটিক পরিচালকরা বলেছেন যে তারা প্রতি কয়েক বছর পরপর একটি নিরপেক্ষ সাইটে সিরিজটি চালিয়ে যেতে চান।

বেয়ারক্যাটস দ্বিতীয়ার্ধে কিকঅফ পেয়েছে এবং 12টি নাটকে 75 গজ এগিয়ে গিয়ে কিনারের 1-ইয়ার্ড ডাইভে তাদের লিড 17-3-তে বাড়িয়েছে। গ্যাবার্ট 17-10 করতে রেগি ভার্জিলকে 58-গজের স্ট্রাইক ছুড়ে দেন।

উভয় দলের জন্য হতাশাজনক প্রথমার্ধে সিনসিনাটি 10-3 এগিয়ে। Bearcats প্রথমার্ধে 18 সেকেন্ড বাকি থাকতে একটি TD এর ইঞ্চি মধ্যে এসেছিল, কিন্তু Royer দ্বারা একটি 21-গজের অভ্যর্থনা পর্যালোচনার পর বাতিল হয়ে যায় যখন তিনি ডান পাইলনের কাছে পৌঁছানোর সাথে সাথে বলটি তার হাত থেকে ছিটকে পড়ে এবং সীমানার বাইরে চলে যায়। একটি টাচব্যাকের জন্য।

গ্যাবার্টের 35+ ইয়ার্ডের তিনটি পূর্ণতা ছিল, কিন্তু কোনো টিডি স্কোর করতে ব্যর্থ হন।

প্রথম কোয়ার্টারে স্কোরটি ছিল 3-3 যখন মিয়ামি পান্টার অ্যালেক বেভেলহাইমার স্ন্যাপটি ভুল করে এবং রেডহক্সের 3-ইয়ার্ড লাইনের কাছে 16 ইয়ার্ড হারান, এবং রয়ার পরের খেলায় টাচডাউন ক্যাচ তৈরি করেন।

— ফিল্ড লেভেল মিডিয়া

Source link

Share

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don't Miss

ব্যাংক অফ ইংল্যান্ড 5% এ হার রাখে

বিনামূল্যের সম্পাদকের ডাইজেস্ট আনলক করুন এফটি সম্পাদক রাউলা খালাফ এই সাপ্তাহিক নিউজলেটারে তার প্রিয় গল্পগুলি নির্বাচন করেছেন। আগস্টে মুদ্রাস্ফীতি স্থিতিশীল থাকার পর ব্যাংক...

প্লে অফের আশাবাদী ব্রেভস রেডস থেকে সিরিজ জয়ের দিকে তাকিয়ে আছে

সেপ্টেম্বর 8, 2024; কাম্বারল্যান্ড, জর্জিয়া, মার্কিন যুক্তরাষ্ট্র; ট্রাইস্ট পার্কে দ্বিতীয় ইনিংসে টরন্টো ব্লু জেসের বিপক্ষে বল ছুঁড়েছেন তলন্তা ব্রেভস পিচার ক্রিস সেল (৫১)।...

Related Articles

ফরাসী প্রধানমন্ত্রী বার্নিয়ার ম্যাক্রোঁকে নতুন মন্ত্রিসভা বাছাই উপস্থাপন করেছেন

ফরাসি রক্ষণশীল এবং মধ্যপন্থী দল এবং সংসদীয় গোষ্ঠীর নেতাদের সাথে বৈঠকের পরে,...

টেসলা, এনভিডিয়া লিড টেক স্টক 2024 সালের সেরা দিনের মধ্যে একটি হার কমানোর জন্য

এনভিডিয়ার সিইও জেনসেন হুয়াং 2 জুন, 2024-এ তাইওয়ানের তাইপেইতে COMPUTEX ফোরামের আগে...

ফ্রান্সে যৌন নির্যাতনের রিপোর্ট করার সময় অভিবাসী নারীরা ‘দ্বিতীয় ট্রমা’-এর সম্মুখীন হন

অ্যামনেস্টি ইন্টারন্যাশনালের একটি সাম্প্রতিক প্রতিবেদন প্রকাশ করে যে ফ্রান্সে নথিভুক্ত নারীরা যৌন...

মালির রাজধানীতে ব্যাপক জিহাদি হামলায় ৭০ জনেরও বেশি মানুষ নিহত হয়েছে, নিরাপত্তা সূত্র বলছে

এই সপ্তাহের শুরুর দিকে বামাকোতে একটি সামরিক পুলিশ প্রশিক্ষণ শিবির এবং নিকটবর্তী...