Home বিনোদন RHOSLC-এর হিদার গে বলেছেন যে মেরি এই মরসুমে “নেতা” এর চেয়ে বেশি
বিনোদন

RHOSLC-এর হিদার গে বলেছেন যে মেরি এই মরসুমে “নেতা” এর চেয়ে বেশি

Share
Share

হেদার গে বলেছেন যে মেরি কসবি RHOSLC-এর এই মরসুমে আরও বেশি নেতা

হেদার গে, মেরি কসবি। কৌরি অ্যাঞ্জেলো/ব্র্যাভো (2)

হিদার গে ভক্তরা কিভাবে দেখবেন তা শেয়ার করা হচ্ছে মারিয়া কসবিনতুন মৌসুমে দলটির ভূমিকা পরিবর্তন সল্টলেক সিটির আসল গৃহিণী.

50 বছর বয়সী গে আমাদের একচেটিয়াভাবে বলেছেন, “তিনি এই (গোষ্ঠী) অনেক কার্যকলাপের নেতা ছিলেন।” আমাদের সাপ্তাহিক সিজন 5 এর প্রিমিয়ারের আগে। “তিনি আমাকে জিপলাইন করতে রাজি করাতে হয়েছিল। কাদা গর্ত সম্পর্কে আমার ভয় সম্পর্কে তাকে আমাকে বলতে হয়েছিল। আপনি এই মরসুমে একটি নতুন মেরি দেখতে যাচ্ছেন, এবং একটি সত্যিই জড়িত মেরি. আমি মনে করি সবাই একটি বড় সারপ্রাইজের জন্য রয়েছে।”

গে এবং কসবির সম্পর্কের ক্ষেত্রে, খারাপ মরমন লেখক বলেছেন আমাদের যে দর্শকরা এই জুটিকে দেখতে পাবেন পুরানো ক্ষত সারাতে এবং বছরের পর বছর ধরে বিভিন্ন মতবিরোধের পরে এগিয়ে যাওয়ার চেষ্টা করছেন।

“আপনি দেখতে পাবেন মেরি এবং আমি বিষয়গুলি নিয়ে কাজ করছি, যেমন বছরের পর বছর ধরে আমরা একে অপরের কাছে যে খারাপ জিনিসগুলি বলেছি তা ঠিক করা এবং এমন একটি জায়গা খুঁজে বের করা যেখানে আমরা এগিয়ে যেতে পারি,” তিনি উল্লেখ করেন যে তিনি খুশি যে এই জুটি পেরেছে অতীতকে ছেড়ে দিতে

সল্টলেক সিটি সিজন 5 এর আসল গৃহিণী

সম্পর্কিত: এখন পর্যন্ত ‘RHOSLC’ সিজন 5 সম্পর্কে আমরা যা কিছু জানি: কাস্ট এবং আরও অনেক কিছু

সল্টলেক সিটির রিয়েল হাউসওয়াইভস-এর ভক্তরা সিজন 4-এর নাটকীয় সমাপ্তির পর নতুন পর্বের জন্য আগ্রহী। জানুয়ারী 2024 সিজনের সমাপ্তির সময়, হিদার গে চোয়াল-ড্রপিং গোপন প্রকাশ করে যে কাস্টমেট মনিকা গার্সিয়া বেনামী ট্রল অ্যাকাউন্ট রিয়েলিটি ভন টিজের পিছনে ছিলেন, যেটি মার্চ থেকে RHOSLC-এর মহিলাদের বিরোধিতা করছে (…)

“আমি সবসময় মেরির সাথে ভালো জায়গায় থাকতে চাই। এবং এটিই মেরিকে এত উত্তেজনাপূর্ণ করে তোলে, কারণ তিনি চোখের পলকে পরিবর্তন করতে পারেন, আপনি জানেন?” সে হাসতে হাসতে বলল। “সুতরাং আমি মনে করি সে আমাকে আমার পায়ের আঙ্গুলের উপর রাখে, কিন্তু আমরা এখন সত্যিই একটি ভাল জায়গায় আছি এবং আমি আশা করি আমরা সেভাবেই থাকব।”

গে এবং কসবির সাথে, 51, ভক্তরা দেখতে পাবেন লিসা বারলো, মেরেডিথের মার্কস, হুইটনি রোজ এবং অ্যাঞ্জি কাটসেনেভাস ফিরে যান আরএইচওএসএলসি ফ্র্যাঞ্চাইজির পঞ্চম কিস্তির জন্য। তাদের সাথে যোগ দিচ্ছেন নবাগত ব্রনউইন নোভাপোর্টাসেইসাথে বন্ধুদের ব্রিটানি বেটম্যান এবং মেলি কর্মী.

হেদার গে বলেছেন যে মেরি কসবি RHOSLC-এর এই মরসুমে আরও বেশি নেতা
কৌরি অ্যাঞ্জেলো/ব্র্যাভো

SiriusXM কল করার সময় জেফ লুইস লাইভ আগস্টে, ব্রাভো পিতৃপুরুষ অ্যান্ডি কোহেন প্রকাশিত যে নতুন ঋতু “একটি ঠুং ঠুং শব্দ দিয়ে শুরু হয়” – এবং হয়ত তৈরি করে গৃহিণী ইতিহাস

“এটা খুব ভালো। তারা এমন কিছু করে যা আমি মনে করি না কখনও করা হয়েছে গৃহিণী শো আগে, যা প্রথম পূর্ণ পর্ব প্রথম পূর্ণ কাস্ট ইভেন্ট। এত কিছু ঘটে। এটা সত্যিই মহান,” তিনি বলেন. “এটি চমৎকার। নারী মহান. এটা খুব নতুন দেখায়. গত মরসুম স্পষ্টতই এত বড় ছিল, কিন্তু এই (মৌসুম) অনেক ভালো লাগছে, শুরু থেকেই, তারা দৌড়ে চলে গেছে। এটা সত্যিই ভাল।”

কথা বলার সময় জন্য একচেটিয়াভাবে আমাদের জুন মাসে, মার্কস, 52, সিজন 4 এর বিস্ফোরক সমাপ্তির পরে নতুন সিজন থেকে লোকেরা কী আশা করতে পারে তা টিজ করেছিল, যেখানে এটি প্রকাশিত হয়েছিল যে মনিকা গার্সিয়া জড়িত ছিল রিয়ালিটি ভন টিজ ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট. সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টটি ট্রোলিং এবং গসিপিংয়ের জন্য নিবেদিত ছিল সল্টলেক সিটি ঢালাই

“ঠিক আছে, আমি বেশি কিছু বলতে পারব না কারণ গত মৌসুমে যা এত চমত্কার করেছে যে আমরা আপনাকে কিছুই বলিনি,” মার্কস বলেছিলেন। আমাদের. “আমি আপনাকে বলতে পারি (যে) আমি মনে করি এটি আমাদের সর্বকালের সেরা মৌসুম, যেমন আমাদের প্রযোজক এবং পুরো দল। এটা অবিশ্বাস্য হতে যাচ্ছে।”

এর ৫ম সিজন সল্টলেক সিটির আসল গৃহিণী প্রিমিয়ার হয়, বুধবার, 18 সেপ্টেম্বর ব্রাভোতে রাত 9pm ET/PT-এ। নতুন পর্বগুলি পরের দিন ময়ূরে স্ট্রিম করা যেতে পারে।

ক্রিস্টিনা গ্যারিবাল্ডির রিপোর্টিং সহ

Source link

Share

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don't Miss

বিশ্বের বৃহত্তম বিনিয়োগযোগ্য স্টক সূচকে চীনকে ছাড়িয়ে গেছে ভারত

বিনামূল্যে আপডেট সঙ্গে অবহিত থাকুন শুধু সাইন আপ করুন ভারতীয় ব্যবসা এবং অর্থ myFT ডাইজেস্ট — সরাসরি আপনার ইনবক্সে বিতরণ করা হয়েছে। ভারত...

গণধর্ষণ বিচারে ফরাসি অংশীদার তার নিজের স্ত্রীর বিরুদ্ধে অপব্যবহারের অনুকরণ স্বীকার করেছেন৷

ডমিনিক পেলিকোটের একজন সহযোগী, ফরাসি যে তার স্ত্রীকে মাদকাসক্ত করেছিল এবং ফ্রান্স এবং বিশ্বকে হতবাক করে এমন একটি মামলায় তাকে ধর্ষণ করার জন্য...

Related Articles

পল ম্যাককার্টনি, ফ্যারেল উইলিয়ামস এবং ব্রাইস ইয়াং

পল ম্যাককার্টনি একটি কমেডি শোতে আশ্চর্যজনক উপস্থিতি, ফ্যারেল উইলিয়ামস – সবচেয়ে শক্তিশালী...

মার্কিন হাউস শাটডাউন হওয়ার কারণে সরকারী অর্থায়ন প্যাকেজ প্রত্যাখ্যান করেছে

মার্কিন হাউস শাটডাউন হওয়ার কারণে সরকারী অর্থায়ন প্যাকেজ প্রত্যাখ্যান করেছে Source link

ট্রাম্প হত্যার সন্দেহভাজন রায়ান রাউথের নতুন ছবি প্রকাশিত হয়েছে

রায়ান ওয়েসলি রাউথ –এর কথিত খুনি ডোনাল্ড ট্রাম্প — তার মুখের শট...

90 দিনের বাগদত্তা: টিফানির ওজন কমানোর আপডেট – 100 পাউন্ড হারিয়েছে

টিফানি ফ্রাঙ্কো এর 90 দিনের বাগদত্তা সম্প্রতি তার ওজন কমানোর যাত্রা সম্পর্কে...