Home বিনোদন ঈগল তারকা জালেন হার্টস দীর্ঘদিনের বান্ধবী ব্রা বারোসের সাথে বাগদান করেছেন
বিনোদন

ঈগল তারকা জালেন হার্টস দীর্ঘদিনের বান্ধবী ব্রা বারোসের সাথে বাগদান করেছেন

Share
Share

জালেন হার্টস বাগদান করেছেন

জালেন হার্টস (ডি) এবং ব্রাই বারোজ (এল) টেলর হিল/ফিল্মম্যাজিক/গেটি ইমেজ

ফিলাডেলফিয়া ঈগলস কোয়ার্টারব্যাক জালেন ব্যাথা করছে তার দীর্ঘদিনের বান্ধবীর সাথে বাগদান হয়েছে, Bryonna “Bry” Burrows.

খবরটি নিশ্চিত করেছেন দম্পতি সারমর্ম শুক্রবার, 13 সেপ্টেম্বর, এবং আউটলেটের সাথে রোমান্টিক প্রস্তাবের ছবিগুলি শেয়ার করেছেন৷ হার্টস, 26, একটি বেহালাবাদক এবং লাল গোলাপ এবং মোমবাতি দিয়ে আচ্ছাদিত একটি টেবিলের সাথে মেজাজ সেট করে।

এনএফএল তারকা এবং বারোজ, 27, উভয়ই অনুষ্ঠানের জন্য যথাযথভাবে সাদা পোশাক পরেছিলেন, হার্টস একটি খাস্তা কলার শার্ট পরেছিলেন এবং বারোজ সাদা কানের দুলের সাথে একটি স্প্যাগেটি স্ট্র্যাপ স্যান্ড্রেসে নববধূর মতো দেখাচ্ছে। প্রস্তাবের পরে সমুদ্রের দিকে তাকিয়ে একে অপরের চারপাশে অস্ত্র নিয়ে একটি ছবির জন্য পোজ দিয়েছেন দম্পতি।

হার্টস বারোজের সাথে ডেটিং করছেন, যিনি কৃত্রিম বুদ্ধিমত্তার অংশীদার হিসাবে আইবিএম-এর জন্য কাজ করেন, যেহেতু তারা আলাবামা বিশ্ববিদ্যালয়ের ছাত্র ছিলেন। উভয়ই গ্রীক জীবনের সদস্য ছিলেন; হার্টস ওমেগা পিসি ফি-এর সদস্য ছিলেন এবং বারোজ আলফা কাপ্পা আলফার সদস্য ছিলেন।

প্রোমো টোবে ম্যাগুয়ার প্রাক্তন স্ত্রী জেনিফার মেয়ার জিওফ্রে ওগুনলেসির সাথে বাগদান করেছেন

সম্পর্কিত: 2024 সেলিব্রিটি এনগেজমেন্ট

অনেক তারকা 2024 সালে বাগদানের মাধ্যমে তাদের সম্পর্ককে পরবর্তী স্তরে নিয়ে যাচ্ছেন। ব্যাচেলর ইন প্যারাডাইস সিজন 9 অ্যালাম ব্রেডেন বোয়ার্স প্রকাশ করার এক মাসেরও কম সময় পরে তিনি ব্যাচেলর নেশন ব্যক্তিত্ব ক্রিস্টিনা ম্যান্ড্রেলের সাথে ডেটিং করছেন, তিনি প্রস্তাব করেছিলেন। “আমি শুধু জানতাম বিশেষ কিছু ছিল, এবং কিছু আলাদা ছিল, এবং (…)

বছরের পর বছর ডেটিং করার পরে, দম্পতি করেছিলেন তার লাল গালিচা অভিষেক 2023 সালের অক্টোবরে টাইম100 নেক্সট গালা-তে। অনুষ্ঠানে সম্মানিত ব্যক্তিদের মধ্যে হার্টস ছিলেন সময় “একটি চুক্তি যা তাকে ইতিহাসের সর্বোচ্চ বেতনভোগী ফুটবল খেলোয়াড় করে” স্বাক্ষর করার পরে তাকে “কীভাবে একটি কাজের কাছে যেতে হয় তার একটি মডেল” বলে অভিহিত করে।

যদিও হার্টস এবং বারোজ তাদের সম্পর্কের বিষয়ে তুলনামূলকভাবে ব্যক্তিগত, হার্টস তার সাথে একটি পৃথক সাক্ষাত্কারের সময় তার রোমান্টিক জীবনের কিছু অন্তর্দৃষ্টি প্রদান করেছিলেন সারমর্মহিউস্টন চিড়িয়াখানার হলিডে লাইট শোয়ের জন্য একটি তারিখ উল্লেখ করা।

“আমি বিবাহিত নই বা এরকম কিছু নই, তবে আমি প্রতিশ্রুতিবদ্ধ,” তিনি বারোজের সাথে তার বন্ধনে কতটা আত্মবিশ্বাসী বোধ করেছিলেন তা ঘোষণা করার আগে 2023 সালের এপ্রিলে বলেছিলেন। “আমি এটা অনেক আগে থেকেই জানতাম। আমি বলতে চাচ্ছি, আমার জীবনের এই বিন্দু পর্যন্ত, এটি একটি অপূরণীয় অনুভূতি। আমি মনে করি এটিই আমাদের এখন যেখানে আছি সেখানে পৌঁছানোর অনুমতি দিয়েছে।”

হার্টস এবং বারোজের জীবন সম্পর্কে আপডেটটি আসে যখন তারা গত সপ্তাহে বাগদানের গুজব ছড়িয়ে দেয় যখন 6 সেপ্টেম্বর ব্রাজিলে প্রথম এনএফএল গেমে বারোজকে হীরার আংটি পরা দেখা যায়। সাও পাওলোর অ্যারেনা করিন্থিয়ান্সে ঐতিহাসিক খেলায় ঈগলরা গ্রীন বে প্যাকার্সকে 34-29 গোলে হারিয়েছে। একজন অনুরাগী হার্টস এবং বারোজের সাইডলাইনে একটি অন্তরঙ্গ মুহূর্ত ভাগ করে নেওয়ার একটি ছবি ধারণ করেছেন৷ স্ন্যাপটিতে, বারোজের বিশাল হীরাটি দেখা যায় যখন তিনি হার্টসের মুখে তার হাত রেখেছিলেন এবং একটি চুম্বনের জন্য ঝুঁকেছিলেন।

“আমাদের ভাল বোন ব্রা বারোস তার আংটি পেয়েছে,” ভক্ত লিখেছেন এক্স এর মাধ্যমে ছবির পাশে। “তাকে এবং জালেন হার্টসকে অভিনন্দন!”

Source link

Share

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don't Miss

ব্যাঙ্ক অফ ইংল্যান্ড রেট কমানোর উপর বিরতি দেয়, হাইলাইট ‘ক্রমিক পদ্ধতি’

সোমবার, 16 সেপ্টেম্বর, 2024 তারিখে, যুক্তরাজ্যের লন্ডন শহরের বামদিকে, ব্যাঙ্ক অফ ইংল্যান্ড (BOE) এর পাশ দিয়ে যাত্রীরা সাইকেল চালাচ্ছে। কেন্দ্রীয় ব্যাঙ্কের মনিটারি পলিসি...

ভিডিওতে ধরা পড়া আতশবাজি বিস্ফোরণ এবং আগুনের পরে ক্যালিফোর্নিয়ার ইয়টটি ডুবে গেছে

ভিডিও কন্টেন্ট প্লে করুন ফক্স 11 লস অ্যাঞ্জেলেস লস অ্যাঞ্জেলেসের উপকূলে একটি বিলাসবহুল ইয়ট ডুবে গেছে… ডেক থেকে এক টন আতশবাজি বিস্ফোরিত হওয়ার...

Related Articles

অ্যাম্বার রোজ ট্রাম্পের দাবিকে দ্বিগুণ করেছেন যে হাইতিয়ানরা ওহিওতে পোষা প্রাণী খাচ্ছে

ভিডিও সামগ্রী চালান ব্যাকগ্রাউন্ড গ্রিড অ্যাম্বার রোজ দ্বিগুণ হচ্ছে ডোনাল্ড ট্রাম্পপোষা প্রাণী...

জোশ ফ্ল্যাগ রিয়েল এস্টেট এজেন্টদের ‘ব্ল্যাক লাইট’ ডিডির বাড়ি বিক্রি করার আগে পরামর্শ দেয়

ভিডিও কন্টেন্ট প্লে করুন TMZ.com জোশ বান্দেরা বিক্রি হয় না ডিডিতার লস...

অ্যাক্টিভিস্ট বিনিয়োগকারী বলেছেন মাসিমোর জো কিয়ানিকে বোর্ড থেকে সরিয়ে দেওয়া হয়েছে

অ্যাক্টিভিস্ট বিনিয়োগকারী পলিটান ক্যাপিটাল বলেছে যে বৃহস্পতিবার এটি $6 বিলিয়ন মেডিকেল ডিভাইস...

ক্রিস ব্রাউন এবং লিল ডার্ক ‘টিল দ্য হুইলস ফল অফ’ সহযোগিতার বিরুদ্ধে মামলা করেছেন

ক্রিস ব্রাউন এবং লিল ডর্ক তাদের সহযোগিতার জন্য অন্য একজন শিল্পীর গান...