Home খেলাধুলা রেঞ্জার্সের জ্যাকব ডিগ্রম মেরিনার্সের বিপক্ষে মৌসুমে অভিষেকের জন্য প্রস্তুত
খেলাধুলা

রেঞ্জার্সের জ্যাকব ডিগ্রম মেরিনার্সের বিপক্ষে মৌসুমে অভিষেকের জন্য প্রস্তুত

Share
Share

এমএলবি: পিটসবার্গ পাইরেটসে টেক্সাস রেঞ্জার্স23 মে, 2023; পিটসবার্গ, পেনসিলভানিয়া, মার্কিন যুক্তরাষ্ট্র; পিএনসি পার্কে পিটসবার্গ পাইরেটসের বিরুদ্ধে খেলার আগে টেক্সাস রেঞ্জার্সের পিচার জ্যাকব ডিগ্রম (48) আউটফিল্ডে পিচ করছেন। বাধ্যতামূলক ক্রেডিট: চার্লস লেক্লেয়ার-ইমাগন ইমেজ

স্পষ্টতই এটি টেক্সাস রেঞ্জার্সের জন্য খোলার সপ্তাহ।

বৃহস্পতিবার, রেঞ্জার্স তার মেজর লিগ অভিষেকের জন্য ডানহাতি কুমার রকারকে সিয়াটলের ঢিবির কাছে পাঠিয়েছে।

শুক্রবার, ডানহাতি জ্যাকব ডিগ্রম তার মৌসুমে অভিষেক হওয়ার কথা রয়েছে।

ডিগ্রম, দুইবার ন্যাশনাল লিগ সাই ইয়াং অ্যাওয়ার্ড বিজয়ী, 28 এপ্রিল, 2023 এর পর থেকে তার প্রথম খেলা খেলবেন, যখন তিনি তার উলনার কোলাটারাল লিগামেন্ট ছিঁড়েছিলেন এবং দ্বিতীয় টমি জন সার্জারির প্রয়োজন হয়েছিল। তিনি গত মৌসুমে রেঞ্জার্সের হয়ে ছয়টি শুরুতে 2.67 ইআরএ সহ 2-0 এগিয়ে যান, 45টি স্ট্রাইকআউট এবং 30 1/3 ইনিংসে মাত্র চারটি হাঁটার পরে একটি বিনামূল্যে এজেন্ট হিসাবে পাঁচ বছরের, $185 মিলিয়ন চুক্তি স্বাক্ষর করার পরে।

ডাবল-এ ফ্রিস্কোর জন্য শনিবার তার চূড়ান্ত পুনর্বাসনের পর ব্যালি স্পোর্টস সাউথওয়েস্টকে ডেগ্রম বলেছেন, “আমি সত্যিই ভাল অনুভব করছি।” “আমরা ভেবেছিলাম এই শেষ সূচনাটি করা সত্যিই গুরুত্বপূর্ণ, আরও একটি শুরু করা এবং শুধুমাত্র আমার প্রস্থান গতিতে কাজ করা। আমি দলকে সাহায্য করার চেষ্টায় ফিরে যাওয়ার আগে সেগুলিকে সাজানোর চেষ্টা করছি।

“… আমি দীর্ঘদিন ধরে প্রতিদ্বন্দ্বিতা করিনি, তাই এইগুলি হল সামঞ্জস্য যা আমাকে করতে হবে। আমি নিশ্চিত যে পথে আরও কিছু হবে। আমি ফিরে যেতে এবং টেক্সাসকে সাহায্য করতে প্রস্তুত রেঞ্জার্স।”

এছাড়াও, অভিজ্ঞ ডান-হাতি ম্যাক্স শেরজার ডান কাঁধের ক্লান্তি নিয়ে ২ আগস্ট থেকে আহত তালিকায় থাকার পরে শনিবার মেরিনার্সের বিপক্ষে শুরু করবেন বলে আশা করা হচ্ছে।

রেঞ্জার্সের জেনারেল ম্যানেজার ক্রিস ইয়াং বলেছেন, “আমি সত্যিই উত্তেজিত, এটি একটি মজার সপ্তাহ।” “যে কোনো সময় আপনি আপনার শীর্ষ সম্ভাবনার একজনকে ডেবিউ করতে পারেন এবং গেমের সেরা দুটি পিচার ফিরে পেতে পারেন, (এটি দুর্দান্ত)।”

রেঞ্জার্স ম্যানেজার ব্রুস বোচি বলেছেন যে ডিগ্রোম এবং শেরজারের জন্য তার মনে কোনো নির্দিষ্ট সংখ্যক পিচ নেই।

“তারা যদি পাঁচটি ইনিংস বা ৬০ (পিচ) পায়, সেখানে কোথাও না কোথাও,” বোচি বলেছিলেন। “যদি ইনিংস সত্যিই ভালো যাচ্ছে, তারা ফিরে আসতে পারে। আমাদের কাছে এর সঠিক হিসাব নেই।”

ডিফেন্ডিং ওয়ার্ল্ড সিরিজ চ্যাম্পিয়ন রেঞ্জার্স (71-76), যারা তাদের শেষ 16 গেমের মধ্যে 11টি জিতেছে, তারা আমেরিকান লিগ ওয়েস্ট রেসকে ব্যাহত করতে চাইছে।

জশ জং, ন্যাথানিয়েল লো এবং মার্কাস সেমিয়েন প্রত্যেকে একক হোম রানে আঘাত করে তারা সিরিজের উদ্বোধনী ম্যাচে 5-4 ব্যবধানে জয়লাভ করে। রকার, প্রাক্তন প্রথম রাউন্ডের বাছাই, চারটি ইনিংসে গিয়েছিল এবং তিনটি হিটে এক রান ছেড়ে দিয়েছিল, দুটি ওয়াক এবং সাতটি স্ট্রাইকআউট সহ।

মেরিনার্স (74-73) আমেরিকান লীগ ওয়েস্ট এবং ওয়াইল্ড-কার্ড উভয় প্রতিযোগিতায় 4 1/2 গেম হেরে তিন রানের লিড নষ্ট করে।

মেরিনার্স ম্যানেজার ড্যান উইলসন বলেছেন, “একটি কঠিন ক্ষতি।” “এটা গ্রাস করা কঠিন ছিল। শেষ পর্যন্ত এমন একটি লিড হারানো কঠিন। আমাদের ছেলেরা ফিরে আসবে। আমরা এটি আগেও করেছি। আমরা ফিরে আসব (শুক্রবার) যাওয়ার জন্য প্রস্তুত।”

ডিগ্রোম সিয়াটেলের বিপক্ষে আগের দুটি শুরুতে 2.08 ERA সহ 1-1। মেরিনার্স এখনও শুক্রবারের খেলার জন্য একজন স্টার্টারের নাম ঘোষণা করেনি টেকার লুইস কাস্টিলো, যিনি এই সপ্তাহের শুরুতে বাঁদিকের হ্যামস্ট্রিংয়ে আহত হয়েছিলেন, যদিও তারা ডানহাতি এমারসন হ্যানকককে ডাকবেন বলে আশা করা হচ্ছে। ট্রিপল-এ টাকোমার 3-4, 4.76 ERA)।

— মাঠ পর্যায়ের মিডিয়া

Source link

Share

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don't Miss

বিশ্বের বৃহত্তম বিনিয়োগযোগ্য স্টক সূচকে চীনকে ছাড়িয়ে গেছে ভারত

বিনামূল্যে আপডেট সঙ্গে অবহিত থাকুন শুধু সাইন আপ করুন ভারতীয় ব্যবসা এবং অর্থ myFT ডাইজেস্ট — সরাসরি আপনার ইনবক্সে বিতরণ করা হয়েছে। ভারত...

গণধর্ষণ বিচারে ফরাসি অংশীদার তার নিজের স্ত্রীর বিরুদ্ধে অপব্যবহারের অনুকরণ স্বীকার করেছেন৷

ডমিনিক পেলিকোটের একজন সহযোগী, ফরাসি যে তার স্ত্রীকে মাদকাসক্ত করেছিল এবং ফ্রান্স এবং বিশ্বকে হতবাক করে এমন একটি মামলায় তাকে ধর্ষণ করার জন্য...

Related Articles

ফ্লোরিডার কোচ বিলি নেপিয়ার উৎসাহের সাথে সন্দেহের বিরুদ্ধে লড়াই করেন

সেপ্টেম্বর 14, 2024; Gainesville, Florida, USA; বেন হিল গ্রিফিন স্টেডিয়ামে টেক্সাস এএন্ডএম...

ইউকন ফ্লোরিডা আটলান্টিকের বিপক্ষে ঘরের মাঠে থিতু হতে প্রস্তুত

সেপ্টেম্বর 14, 2024; ডারহাম, উত্তর ক্যারোলিনা, মার্কিন যুক্তরাষ্ট্র; ওয়ালেস ওয়েড স্টেডিয়ামে ডিউক...

চার্জার্স কোচ: জাস্টিন হারবার্টের গোড়ালি ‘অনেক ভালো’

15 সেপ্টেম্বর, 2024; শার্লট, উত্তর ক্যারোলিনা, মার্কিন যুক্তরাষ্ট্র; লস অ্যাঞ্জেলেস চার্জার্সের কোয়ার্টারব্যাক...

A’ja Wilson WNBA MVP পুরস্কার জেতার যোগ্য

এমন কিছু ঋতু আছে যখন WNBA MVP ট্রফির দৌড় ছিল তীব্র, প্রতিযোগিতামূলক...