Home বিনোদন সারাহ হাইল্যান্ডের ‘সারগ্রাহী’ এবং কোহলস-এ চটকদার বাছাই – $7 থেকে
বিনোদন

সারাহ হাইল্যান্ডের ‘সারগ্রাহী’ এবং কোহলস-এ চটকদার বাছাই – $7 থেকে

Share
Share

আমাদের সাপ্তাহিক অধিভুক্ত অংশীদারিত্ব আছে. আপনি যখন কোনো লিঙ্কে ক্লিক করেন এবং কেনাকাটা করেন তখন আমরা ক্ষতিপূরণ পাই। আরও জানুন!

জন্য অনেক পরিবর্তন হয়েছে সারাহ হাইল্যান্ড যেহেতু তিনি 2018 সালে কোহলসের সাথে ক্যান্ডির প্রথম মেয়ে ছিলেন, কিন্তু এটি তার চটকদার, সারগ্রাহী স্বাদ নয়। সে সবেমাত্র তারুণ্যের, মজাদার, খুচরো বিক্রেতার কাছে ফ্লার্ট খুঁজে কেনাকাটা থেকে তার বাড়ি এবং পরিবারের জন্য আরও পরিপক্ক, উন্নত সন্ধানে চলে গেছে। দেখতে চাই সে তার কার্টে কি যোগ করছে এখন? আমরা কোহলস থেকে আপনার সেরা পছন্দের সারগ্রাহী-চিক খুঁজে বের করেছি — এবং সেগুলি $7 থেকে শুরু হয়।

একটি সাক্ষাৎকারে, দ আধুনিক পরিবার সাবেক ছাত্র মো আমাদের কোহলের সাথে তাদের নতুন “যেখানে পরিবার প্রথমে আসে” প্ল্যাটফর্মের জন্য আবার অংশীদার হতে তিনি কতটা “উচ্ছ্বসিত”৷ এটি হাইল্যান্ডের জন্য উপযুক্ত সময়ে এসেছিল, কারণ সে এখন বিবাহিত জান্নাতে ব্যাচেলর অ্যাডামস ওয়েলসযার সাথে সে একটি কুকুর শেয়ার করে, বু। তিনি বলেছিলেন যে তখন থেকে তার জীবন, শৈলী এবং কেনাকাটার পছন্দগুলি কীভাবে পরিবর্তিত হয়েছে তা দেখানো মজার ছিল।

“এটি আমার জীবনে এই স্থানটি তৈরি করতে সক্ষম হওয়া কেবল একটি স্বপ্ন সত্যি হয়েছে,” হাইল্যান্ড বলেছিলেন। “কোহলের সাথে অংশীদারি করা সত্যিই দেখানোর জন্য যে পরিবারগুলি অগোছালো এবং বিশৃঙ্খল, কিন্তু এটি সত্যিই সুন্দর এবং আপনি সত্যিই কোহলস-এ আপনার যা প্রয়োজন তা পেতে পারেন।”

সম্পর্কিত: লিয়া মিশেল কোহলস থেকে ব্যস্ত মায়েদের জন্য তার অবশ্যই প্রয়োজনীয় জিনিসগুলি প্রকাশ করেছেন

এখন তার দ্বিতীয় সন্তানের পথে, গ্লি তারকা লিয়া মিশেল আনুষ্ঠানিকভাবে তার “মায়ের যুগে”। যদিও তিনি দুই সন্তানের একজন ব্যস্ত মা যিনি এটি সব করতে পারেন, তিনি একা এটি করতে পারেন না। সেজন্য তার কোহলের সাহায্য দরকার। এর সুবিধাজনক কেনাকাটার অভিজ্ঞতা এবং বিস্তৃত পণ্য নির্বাচন সহ, ব্র্যান্ড (…)

যখন জিজ্ঞাসা করা হয়েছিল যে তার স্বাদ তার কোহলের পছন্দগুলিতে কীভাবে অনুবাদ করেছে, হাইল্যান্ড বলেছিলেন যে তিনি একজন “সারগ্রাহী মানুষ”, তাই তার “ব্যক্তিগত শৈলী সর্বদা দেখাবে।” আপনি তার বেশিরভাগ ফ্যাশন এবং বাড়ির সাজসজ্জার পছন্দের মাধ্যমে তার অনন্য নান্দনিক উজ্জ্বলতা দেখতে পাবেন, যেমন এই সুন্দরের সাথে ব্লুটুথ রেকর্ড প্লেয়ার এটি আপনার পুরানো রেকর্ড সংগ্রহের পাশে একটি শেল্ফে খুব সুন্দর দেখাবে।

তবে, হাইল্যান্ডও আমাদের দিয়েছে আপনার প্রিয় পছন্দের বিস্তৃত পরিসর খুচরা বিক্রেতার কাছ থেকে — যার মধ্যে অনেকেই আসন্ন ছুটির দিনগুলির জন্য চমত্কার উপহার দেয়৷ তার সবচেয়ে প্রিয় কিছু ফ্যাশন এই ধরনের পোশাক থেকে পরিসীমা খুঁজে পায় সুন্দর ফুলের সংখ্যা লরেন কনরাড সংগ্রহ থেকে এই মত আনুষাঙ্গিক ভাইরাল শৈলী quilted কাঁধ ব্যাগ. তিনি তার প্রিয় পোষা প্রাণীদের কিছু যোগ করেছেন, যেমন এই সুন্দর একটি কুলবুরা ইউজিজি কুকুরের বোনা সোয়েটার এবং সৌন্দর্য খুঁজে পায় কোহলস এ Sephora নির্বাচন পছন্দ সামার ফ্রাইডে লিপ বাম.

আপনার সারগ্রাহী স্বাদ থাকুক বা আপনার উপহারের তালিকায় যে কেউ থাকুক না কেন, হাইল্যান্ডের বাছাইগুলি কোহলের সমস্ত ভাল জিনিসগুলিকে ফিল্টার করে এবং কেনাকাটার অভিজ্ঞতাকে আরও সহজ করে তোলে৷ আপনি আপনার প্রিয় কোহলের পছন্দগুলি খুঁজে পেতে পারেন এখানে এবং নীচে তার থেকে আমাদের পছন্দের কিছু নির্বাচন দেখতে নিচে স্ক্রোল করুন!

কোহলস-এ সারাহ হাইল্যান্ডের পছন্দের পণ্য বাছাই – $7 থেকে

বাড়ির সাজসজ্জা এবং রান্নাঘর খুঁজে পায়

কোহলের আনব্র্যান্ডেড রটন ন্যাচারাল অ্যাকসেন্ট টেবিল ল্যাম্প
কোহলের

একই মদ শৈলী, কিন্তু উষ্ণ এবং নিরপেক্ষ সঙ্গে আপনার স্থান Hyland এর উপায় সাজাইয়া. এটির সাথে আপনার স্পেসে উপকূলীয় শৈলীর একটি স্পর্শ আনুন বেতের বাতি এটি মাত্র $16 এবং এর সাথে কিছু বোহো-চিক ভাইবস ফ্যাব্রিক কম্বল.

সম্পর্কিত: ইভা লঙ্গোরিয়া তার “হটেস্ট মা” মেকআপের জন্য এই $13 কনসিলার ব্যবহার করেন

কিভাবে একটি “হটেস্ট মম” মেকআপ লুক অর্জন করা যায় সে সম্পর্কে আমরা যদি কারো কাছ থেকে পরামর্শ নিচ্ছি, তাহলে সেটা ইভা লঙ্গোরিয়া! একজন হট মা, ডেসপারেট হাউসওয়াইভস তারকাকে সবসময় রেড কার্পেটে এবং বাইরে উভয়েই নিশ্ছিদ্র দেখায় — এবং এখন তিনি আমাদের বলছেন কিভাবে তিনি এটি করেন! ভোগের সাথে একটি ভিডিওতে, (…)

শরতের জন্য নৈমিত্তিক এবং ড্রেসি ফ্যাশন পিক

Sonoma গুডস ফর লাইফ কোহলের স্ট্রেচ স্লিভ মিডি ড্রেস
কোহলের

আপনি অবশ্যই দেখতে পাবেন যে হাইল্যান্ডের ফ্যাশন সেন্স তার পছন্দগুলিতে প্রদর্শিত হয়েছে, সেগুলি রেট্রো-স্টাইল হোক না কেন রিবক স্নিকার্স যা জিন্স বা সঙ্গে পুরোপুরি যেতে হবে এই আরামদায়ক কার্ডিগান আমরা সহজেই তার স্বাক্ষর বড় চশমা পরা দেখতে পারে.

কোহলস বিউটি পিক্সে সেফোরা

সেলেনা গোমেজ কোহলের পিঞ্চ স্মুথ লিকুইড ব্লাশ দ্বারা বিরল সৌন্দর্য
কোহলের

ভাইরাল থেকে Kohl’s এ Sephora থেকে পাওয়া আপনার প্রিয় কিছু সৌন্দর্যের সাথে Hyalnd-এর ন্যূনতম সৌন্দর্য লুক পান বিরল সৌন্দর্য তরল ব্লাশ জন্য সুপারগোপ! উজ্জ্বল পর্দা.

চতুর, সাশ্রয়ী মূল্যের পোষা প্রাণী খোঁজে

ইউজিজি মিমি পোষা সোয়েটার হুডি কোহলস দ্বারা কুলবুরা
কোহলের

অবশ্যই, সে তার কুকুর বুকে ভুলতে পারেনি, কারণ পোষা প্রাণীরাও পরিবারের অংশ! স্টক এক সুন্দর কুকুরের বিছানা এই চতুর শেরপা শৈলীর সাথে আপনার পোচের জন্য যা একাধিক রঙে আসে বা এটি দিয়ে তাকে পতনের জন্য প্রস্তুত করুন ফণা সঙ্গে সোয়েটার বোনা.

সম্পর্কিত: নিকোল কিডম্যানের বেসিক ব্ল্যাক ড্রেসটি এমন শান্ত বিলাসিতা – $37-এর জন্য অ্যামাজনে একের মতো একটি চেহারা

Us Weekly-এর অধিভুক্ত অংশীদারিত্ব রয়েছে, তাই আমরা পণ্য এবং পরিষেবার কিছু লিঙ্কের জন্য ক্ষতিপূরণ পেতে পারি। গ্রীষ্ম-থেকে-পতনের ট্রানজিশনাল ড্রেসিংয়ের জন্য নিকোল কিডম্যানের সূত্র? এটিকে সহজ, ক্লাসিক এবং বহুমুখী রাখা — একটি LBD সহ! বম্বশেল অভিনেত্রীকে সম্প্রতি ভেনিস ফিল্ম ফেস্টিভ্যালে এমন একটি পোশাকে অংশ নিতে দেখা গেছে যা মূলত (…) এর মূর্ত প্রতীক ছিল

Source link

Share

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don't Miss

ব্যাংক অফ ইংল্যান্ড 5% এ হার রাখে

বিনামূল্যের সম্পাদকের ডাইজেস্ট আনলক করুন এফটি সম্পাদক রাউলা খালাফ এই সাপ্তাহিক নিউজলেটারে তার প্রিয় গল্পগুলি নির্বাচন করেছেন। আগস্টে মুদ্রাস্ফীতি স্থিতিশীল থাকার পর ব্যাংক...

প্লে অফের আশাবাদী ব্রেভস রেডস থেকে সিরিজ জয়ের দিকে তাকিয়ে আছে

সেপ্টেম্বর 8, 2024; কাম্বারল্যান্ড, জর্জিয়া, মার্কিন যুক্তরাষ্ট্র; ট্রাইস্ট পার্কে দ্বিতীয় ইনিংসে টরন্টো ব্লু জেসের বিপক্ষে বল ছুঁড়েছেন তলন্তা ব্রেভস পিচার ক্রিস সেল (৫১)।...

Related Articles

নাইকির সিইও জন ডোনাহো পদত্যাগ করবেন

বিনামূল্যের সম্পাদকের ডাইজেস্ট আনলক করুন এফটি সম্পাদক রাউলা খালাফ এই সাপ্তাহিক নিউজলেটারে...

জেনিফার লোপেজ এবং বেন অ্যাফ্লেক একসাথে স্কুলের রাতে ফিরে, বিবাহবিচ্ছেদ এখনও চলছে

জেনিফার লোপেজ এবং বেন অ্যাফ্লেক যখন তাদের বাচ্চাদের কথা আসে তখন তারা...

জন পলসন ডোনাল্ড ট্রাম্পের ট্যারিফ পরিকল্পনা সম্পর্কে ওয়াল স্ট্রিট উদ্বেগ উপেক্ষা করেছেন

বিনামূল্যের জন্য মার্কিন নির্বাচন কাউন্টডাউন নিউজলেটার আনলক করুন হোয়াইট হাউসের দৌড়ে অর্থ...

ইমান শাম্পার্ট এবং অ্যাম্বার রোজ সমুদ্র সৈকতে ডেটে যান, শুধু বন্ধুরা

এনবিএ চ্যাম্পিয়ন ইমান শাম্পার্ট এবং অ্যাম্বার রোজ তারা তাদের সাঁতারের পোষাক খুলে...