Home খেলাধুলা ইউসেই কিকুচি, দেবদূতদের বিরুদ্ধে, অ্যাস্ট্রোসের সাথে পরিপূর্ণতা বজায় রাখতে চায়
খেলাধুলা

ইউসেই কিকুচি, দেবদূতদের বিরুদ্ধে, অ্যাস্ট্রোসের সাথে পরিপূর্ণতা বজায় রাখতে চায়

Share
Share

এমএলবি: হিউস্টন অ্যাস্ট্রোসে কানসাস সিটি রয়্যালস31 আগস্ট, 2024; হিউস্টন, টেক্সাস, মার্কিন যুক্তরাষ্ট্র; হিউস্টন অ্যাস্ট্রোস স্টার্টিং পিচার ইউসেই কিকুচি (16) মিনিট মেইড পার্কে কানসাস সিটি রয়্যালসের বিরুদ্ধে প্রথম ইনিংসের সময় একটি পিচ নিক্ষেপ করছেন। বাধ্যতামূলক ক্রেডিট: Troy Taormina-Imagn Images

বুধবার রাতে হারের সাথে, লস অ্যাঞ্জেলেস অ্যাঞ্জেলস নিশ্চিত করেছে যে তারা একটি পরিচিত অবস্থানে মরসুমটি শেষ করবে।

বৃহস্পতিবার বিকেলে একটি জয়ের সাথে, হিউস্টন অ্যাস্ট্রোস তাদের বার্ষিক ভাগ্যের কাছাকাছি চলে গেছে।

অ্যাস্ট্রোস শুক্রবার আমেরিকান লিগ ওয়েস্টে তাদের 4 1/2-গেমের লিড বজায় রাখার চেষ্টা করবে যখন তারা ক্যালিফোর্নিয়ার আনাহেইমে তিন-গেমের সিরিজের উদ্বোধনী ম্যাচে অ্যাঞ্জেলসের মুখোমুখি হবে।

ইউসেই কিকুচি (8-9, 4.31 ERA) অ্যাস্ট্রোসের হয়ে সহকর্মী স্যামুয়েল আলদেঘেরির (1-1, 2.45) বিরুদ্ধে শুরু করার কথা রয়েছে।

বুধবার রাতে তিন ম্যাচের সিরিজের নির্ণায়ক খেলায় স্বাগতিক মিনেসোটা টুইনসের কাছে ৬-৪ গোলে হেরে বৃহস্পতিবার অ্যাঞ্জেলস বিদায় নিয়েছে।

বৃহস্পতিবার বিকেলে অ্যাস্ট্রোসরা তিন ম্যাচের সিরিজে নির্মূল এড়ায় যখন তারা সফরকারী ওকল্যান্ড অ্যাথলেটিক্সকে 6-3 ব্যবধানে হারায়।

হিউস্টন (78-68) দ্বিতীয় স্থানে থাকা সিয়াটেল মেরিনার্সকে নেতৃত্ব দিচ্ছে, যারা বৃহস্পতিবার টেক্সাস রেঞ্জার্সের কাছে 5-4-এ পড়েছিল। দ্য অ্যাস্ট্রোস, যারা 18 জুন পর্যন্ত মেরিনার্সকে 10টি গেমে পিছিয়ে দিয়েছে, তারা টানা চতুর্থ মৌসুমে এবং আট বছরে সপ্তমবারের মতো বিভাগ জয়ের লক্ষ্যে রয়েছে।

অ্যাস্ট্রোস, যারা তিন খেলায় হেরে যাওয়ার ধারায় ছিল, বৃহস্পতিবার তাদের প্রত্যাবর্তনের প্রচেষ্টায় মাত্র চারটি ইনিংসে নেতৃত্ব দিয়েছে। ওকল্যান্ডের বিপক্ষে ফাইনালে, হিউস্টন অষ্টম ইনিংসে — দুই আউট সহ — চার রান করে 2-2 টাই ভেঙে দেয়।

“এটি বেসবল খেলার জন্য বছরের সেরা সময় — অক্টোবরে আসছে, আপনার ভাগ্য নিয়ন্ত্রণ করার সুযোগ রয়েছে,” বলেছেন আউটফিল্ডার জেসন হেওয়ার্ড, যিনি অ্যাস্ট্রোসের সদস্য হিসাবে তার প্রথম হোম রানে আঘাত করেছিলেন যখন তিনি একটি দুটি আঘাত করেছিলেন। -পয়েন্টার দ্বিতীয় ইনিংসে।

অ্যাঞ্জেলস (60-86) অক্টোবরে খেলার যে কোনো আশা বুধবার আনুষ্ঠানিকভাবে অদৃশ্য হয়ে যায় যখন তারা সিজন পরবর্তী বিতর্ক থেকে বাদ পড়ে যায়। লস অ্যাঞ্জেলেস গত 10টি মরসুমের প্রতিটিতে প্লে-অফ মিস করেছে, মেজরদের মধ্যে সবচেয়ে দীর্ঘতম সক্রিয় খরা, যদিও ডেট্রয়েট টাইগাররা এই মাসে কম হলে অ্যাঞ্জেলসের সাথে মিলবে।

এঞ্জেলস টানা নবম সিজনে হারানোর রেকর্ডের সাথেও শেষ করার গ্যারান্টিযুক্ত, যা মেজরদের মধ্যে দীর্ঘতম সক্রিয় স্ট্রীক। লস অ্যাঞ্জেলেসকে অবশ্যই তার বাকি 16টি গেমের মধ্যে কমপক্ষে আটটি জিততে হবে যাতে হারের জন্য ফ্র্যাঞ্চাইজি রেকর্ডটি টাই করা না হয়, 95টি, 1968 সালে সেট করা হয়েছিল এবং 1980 সালে মিলেছিল।

ইতালির বাসিন্দা আলদেঘেরি, 6 সেপ্টেম্বরে তার সবচেয়ে সাম্প্রতিক শুরুতে একটি বিরল হাইলাইট প্রদান করেছিলেন, যখন তিনি ছয় ইনিংসে এক রানের অনুমতি দিয়ে তার প্রথম বড় লিগ জয় অর্জন করেছিলেন কারণ এঞ্জেলস টেক্সাস রেঞ্জার্সকে 22-বছরে পরাজিত করেছিল -মারিনো পিয়েরেত্তি 21শে আগস্ট, 1949-এ শিকাগো হোয়াইট সোক্সের হয়ে যা করার পর থেকে ওল্ড প্রথম ইতালীয় নেটিভ হয়েছিলেন যিনি প্রধান লিগে জয়ের রেকর্ড করেছিলেন।

“এটি অবশ্যই এমন কিছু ছিল যা আমি অর্জন করতে চেয়েছিলাম,” আলদেঘেরি বলেছিলেন। “আমি এটি তৈরি করেছি, তাই এটি সত্যিই দুর্দান্ত।”

আলদেঘেরি, যিনি তার তৃতীয় বড় লিগ শুরু করবেন, তিনি কখনও অ্যাস্ট্রোসের বিরোধিতা করেননি।

কিকুচি হিউস্টনের জন্য একটি চমৎকার ট্রেড ডেডলাইন অধিগ্রহণ হিসেবে প্রমাণিত হয়েছে। টরন্টো ব্লু জেসের সাথে 29 জুলাই একটি চুক্তিতে আসার পর থেকে, তিনি 3.07 ERA এর সাথে 4-0, এবং অ্যাস্ট্রোস তার সাতটি শুরুতেই জিতেছে।

অ্যারিজোনা ডায়মন্ডব্যাকসের বিরুদ্ধে অ্যাস্ট্রোসের 11-5 জয়ের সময় কিকুচি শনিবার একটি জয় তুলে নেন যখন তিনি ছয় ইনিংসে চার রান সমর্পণ করেন। অ্যাঞ্জেলসের বিরুদ্ধে ক্যারিয়ারের ১১টি খেলায় (নয়টি শুরু) 9.99 ইআরএ সহ তিনি 1-4।

— মাঠ পর্যায়ের মিডিয়া

Source link

Share

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don't Miss

বিশ্বের বৃহত্তম বিনিয়োগযোগ্য স্টক সূচকে চীনকে ছাড়িয়ে গেছে ভারত

বিনামূল্যে আপডেট সঙ্গে অবহিত থাকুন শুধু সাইন আপ করুন ভারতীয় ব্যবসা এবং অর্থ myFT ডাইজেস্ট — সরাসরি আপনার ইনবক্সে বিতরণ করা হয়েছে। ভারত...

গণধর্ষণ বিচারে ফরাসি অংশীদার তার নিজের স্ত্রীর বিরুদ্ধে অপব্যবহারের অনুকরণ স্বীকার করেছেন৷

ডমিনিক পেলিকোটের একজন সহযোগী, ফরাসি যে তার স্ত্রীকে মাদকাসক্ত করেছিল এবং ফ্রান্স এবং বিশ্বকে হতবাক করে এমন একটি মামলায় তাকে ধর্ষণ করার জন্য...

Related Articles

ফ্লোরিডার কোচ বিলি নেপিয়ার উৎসাহের সাথে সন্দেহের বিরুদ্ধে লড়াই করেন

সেপ্টেম্বর 14, 2024; Gainesville, Florida, USA; বেন হিল গ্রিফিন স্টেডিয়ামে টেক্সাস এএন্ডএম...

ইউকন ফ্লোরিডা আটলান্টিকের বিপক্ষে ঘরের মাঠে থিতু হতে প্রস্তুত

সেপ্টেম্বর 14, 2024; ডারহাম, উত্তর ক্যারোলিনা, মার্কিন যুক্তরাষ্ট্র; ওয়ালেস ওয়েড স্টেডিয়ামে ডিউক...

চার্জার্স কোচ: জাস্টিন হারবার্টের গোড়ালি ‘অনেক ভালো’

15 সেপ্টেম্বর, 2024; শার্লট, উত্তর ক্যারোলিনা, মার্কিন যুক্তরাষ্ট্র; লস অ্যাঞ্জেলেস চার্জার্সের কোয়ার্টারব্যাক...

A’ja Wilson WNBA MVP পুরস্কার জেতার যোগ্য

এমন কিছু ঋতু আছে যখন WNBA MVP ট্রফির দৌড় ছিল তীব্র, প্রতিযোগিতামূলক...