Home বিনোদন হাউই ম্যান্ডেল আমাদের সাথে কতটা মিল?
বিনোদন

হাউই ম্যান্ডেল আমাদের সাথে কতটা মিল?

Share
Share

লাইক জাস্ট লাইক আস হাউই ম্যান্ডেলে
আমান্ডা এডওয়ার্ডস/গেটি ইমেজ

হাউই ম্যান্ডেল প্রমাণ করে যে তিনি ঠিক মত আমাদের আপনার লেটেস্ট দ্বি-দর্শন বাছাইয়ের মাধ্যমে।

“শেষ জিনিসটি আমি প্রেরণ করেছি বেবি রেইনডিয়ার,” দ আমেরিকার প্রতিভা আছে বিচারক, 68, এর নতুন সংস্করণে একচেটিয়াভাবে অংশগ্রহণ করে আমাদের সাপ্তাহিক. “এটা অবিশ্বাস্য।”

এপ্রিলে আত্মপ্রকাশ করা সিরিজটি কমেডিয়ান দ্বারা অনুপ্রাণিত হয়েছিল রিকার্ডো গ্যাডএকটি স্টকার এবং ব্যক্তিগত ট্রমা মোকাবেলা বাস্তব জীবনের অভিজ্ঞতা. গ্যাড, 35, তার পাশাপাশি নিজের একটি কাল্পনিক সংস্করণ হিসাবে তারকা জেসিকা আরমান্দো তার স্টকার হিসাবে, মার্থা.

নিজে একজন স্ট্যান্ড-আপ কমেডিয়ান হিসেবে, ম্যান্ডেল বলেছেন আমাদের তিনি সিরিজটিকে বিশেষভাবে ভয়ঙ্কর খুঁজে পেয়েছেন। “এটি একটি সত্য গল্প, এবং এটি ঠিক, এটি আকর্ষণীয় ছিল,” তিনি যোগ করেন। “আমি যেতে দিতে পারিনি।”

শ্যারন অসবোর্ন হাউই ম্যান্ডেল গ্যাব্রিয়েল ইউনিয়ন AGT বিচারক বছরের পর বছর ধরে

সম্পর্কিত: শ্যারন ! হাউই! বছরের পর বছর ধরে প্রতিটি ‘AGT’ বিচারক

আমেরিকা’স গট ট্যালেন্ট জুন 2006-এ আত্মপ্রকাশের পর থেকে, শোটি অনেক পরিবর্তনের মধ্য দিয়ে গেছে — সময়ে সময়ে বিচারক প্যানেল পরিবর্তন করা সহ। সাইমন কাওয়েল দ্বারা নির্মিত সিরিজটি শুরু হয়েছিল পিয়ার্স মরগান, ডেভিড হ্যাসেলহফ এবং শ্যারন অসবোর্ন বিচারক হিসেবে। পরে, প্রোগ্রামটি চারজন বিচারক এবং কাওয়েল (…)

ম্যান্ডেলকে কখনই ভয় পাওয়ার কিছু নেই তা হল অস্বস্তিকর জুতা, স্কেচার্স স্লিপ-ইন অ্যাম্বাসেডর হিসাবে তার নতুন প্রচার এবং শিরোনামের জন্য ধন্যবাদ। “আমি এগুলি সর্বত্র ব্যবহার করি,” তিনি বলেছেন। “যাও দেখে নিন AGT এই ঋতু আমি কখনই আমার স্কেচার ছাড়া থাকি না।”

তিনি অব্যাহত রেখেছেন: “লোকেরা জানে যে আমি হাত নাড়াই না এবং তারা আমাকে আমার মুষ্টির ধাক্কা দিয়ে চেনে, কিন্তু তারা এটাও বোঝে না যে আমি আমার জুতা স্পর্শ করব না। আমি ফিতা স্পর্শ করব না. আমি ফিতা টাই চাই না. … আমি আমার পা স্পর্শ করতে চাই না, এবং Skechers আমার সমস্যার সমাধান করেছে। স্ক্যাচার এবং থেরাপি একটি সফল জীবনের জন্য আমার উত্তর।”

ম্যান্ডেল ঠিক কেমন তা দেখতে স্ক্রোল করতে থাকুন আমাদের:

লাইক জাস্ট লাইক আস হাউই ম্যান্ডেলে

‘আমেরিকা’স গট ট্যালেন্ট’-এ হাউই ম্যান্ডেল, হেইডি ক্লুম, সোফিয়া ভারগারা এবং সাইমন কাওয়েল ট্রে প্যাটন/এনবিসি

আমাদের: শেষবার আপনি কখন লন্ড্রি করেছিলেন?

ম্যান্ডেল: আমি কখনো কাপড় ধুইনি। যেহেতু আমি একজন জার্মাফোব, তাই আমি স্পর্শ করি না (নোংরা কাপড়), এমনকি যদি আমি সেগুলি পরিধান করি। একবার তারা বের হয়ে এলে আমি তাদের স্পর্শ করতে পারি না। আমি বরং একটি নতুন কিনতে চাই.

আমাদের: তোমার স্ত্রী, ভয়ঙ্কর (ম্যান্ডেল), আপনার জন্য একটি ডাক নাম আছে?

ম্যান্ডেল: সে করে। আমি জানি না এটি স্নেহের সাথে কিনা, তবে আমার শিরোনামটি মনে আছে: ইডিয়ট।

আমাদের: আপনি শেষ সেলিব্রিটি কে টেক্সট করেছেন?

ম্যান্ডেল: হেইডি ক্লুম. সে আমাকে সেন্ট বার্টসে একটি অত্যাশ্চর্য ছবি পাঠায়, একটি সূক্ষ্ম সৈকতে বিকিনি পরে, প্রাতঃরাশের সাথে। আমি (সাথে প্রতিক্রিয়া) ঠিক একই জিনিস, কিন্তু আমি টারজানা আছি. এবং আমি ট্র্যাশ এবং একটি টুনা স্যান্ডউইচ সহ একটি টেবিল জুম করি। একটি মহান সংমিশ্রণ আছে.

হাউই ম্যান্ডেলের স্বাস্থ্য বছরের পর বছর ধরে ভয় পায়

সম্পর্কিত: বছরের পর বছর ধরে হাউই ম্যান্ডেলের স্বাস্থ্য সমস্যা: ওসিডি, অজ্ঞান হওয়া এবং আরও অনেক কিছু

হাউই ম্যান্ডেল বছরের পর বছর ধরে যে স্বাস্থ্য সমস্যাগুলির সাথে মোকাবিলা করেছেন সে সম্পর্কে সর্বদা খোলামেলা ছিলেন – যখন এটি শারীরিক অসুস্থতা এবং মানসিক স্বাস্থ্যের সমস্যাগুলির ক্ষেত্রে আসে। আমেরিকার গট ট্যালেন্ট বিচারক, যিনি হতাশা, অবসেসিভ-বাধ্যতামূলক ব্যাধি (ওসিডি) এবং মনোযোগের ঘাটতি হাইপারঅ্যাকটিভিটি ডিসঅর্ডার (এডিএইচডি) এর সাথে লড়াই করছেন, তিনি চারপাশের কলঙ্ক (…) শেষ করার জন্য একজন শক্তিশালী উকিল।

আমাদের: উবারে আপনার রেটিং কি?

ম্যান্ডেল: ভালো না। কারণ আমি উবারের সাথে মজা করি। আমি সবসময় “কোন কথোপকথন নেই” ক্লিক করুন। এবং তারপর আমি গাড়িতে উঠে জিজ্ঞাসা করি, “আজ কি ভরে গেছে? কতদিন ধরে এই কাজ করছেন? আপনি কোথা থেকে এসেছেন?” একতরফা কথোপকথন। তাই মানুষ পাগল হয়ে যায়। আমি বড় টিপ, কিন্তু এটা এত বিরক্তিকর আমার চারপাশে চালানো.

আমাদের: শেষবার আপনি কখন একজন গ্রাহক পরিষেবা প্রতিনিধির সাথে কথা বলেছেন?

ম্যান্ডেল: আমি প্র্যাঙ্ক কল করি। আমি নর্ডস্ট্রম গ্রাহক পরিষেবাকে কল করেছি এবং তাদের বলেছিলাম যে আমি এমন প্যান্টি কিনেছি যা আর্দ্রতা নষ্ট করার কথা। (আমি বললাম,) “আমার প্যান্টি স্যাঁতসেঁতে এবং শোষণ কাজ করছে বলে মনে হচ্ছে না। আমি কীভাবে শোষণ চালু করব? আমি কি আমার প্যান্টি স্যাঁতসেঁতে ভিতরে যেতে পারি?”

ট্র্যাভিস ক্রোনিনের রিপোর্টিং সহ

Source link

Share

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don't Miss

জমজদের বিপক্ষে সিরিজের ফাইনালে অভিভাবকরা কখনোই হাল ছেড়ে না দেওয়ার মনোভাব নিয়ে আসে

সেপ্টেম্বর 18, 2024; ক্লিভল্যান্ড, ওহাইও, মার্কিন যুক্তরাষ্ট্র; ক্লিভল্যান্ড গার্ডিয়ানস শর্টস্টপ ব্রায়ান রচিও (বাম) প্রগ্রেসিভ ফিল্ডে মিনেসোটা টুইন্সের বিরুদ্ধে দশম ইনিংসে দ্বিতীয় বেসম্যান আন্দ্রেস...

🔴লাইভ: মারাত্মক লেবাননে বিস্ফোরণে ব্যবহৃত দ্বিমুখী রেডিওর নির্মাতা বলেছেন যে সেগুলি কয়েক বছর আগে বন্ধ হয়ে গেছে

জাপানি কোম্পানি আইকম বৃহস্পতিবার বলেছে যে এটি প্রায় 10 বছর আগে লেবাননে বুধবারের বিস্ফোরণে ব্যবহৃত দ্বিমুখী রেডিওর মডেল তৈরি করা বন্ধ করে দিয়েছে।...

Related Articles

জেনিফার লোপেজ এবং বেন অ্যাফ্লেক একসাথে স্কুলের রাতে ফিরে, বিবাহবিচ্ছেদ এখনও চলছে

জেনিফার লোপেজ এবং বেন অ্যাফ্লেক যখন তাদের বাচ্চাদের কথা আসে তখন তারা...

জন পলসন ডোনাল্ড ট্রাম্পের ট্যারিফ পরিকল্পনা সম্পর্কে ওয়াল স্ট্রিট উদ্বেগ উপেক্ষা করেছেন

বিনামূল্যের জন্য মার্কিন নির্বাচন কাউন্টডাউন নিউজলেটার আনলক করুন হোয়াইট হাউসের দৌড়ে অর্থ...

ইমান শাম্পার্ট এবং অ্যাম্বার রোজ সমুদ্র সৈকতে ডেটে যান, শুধু বন্ধুরা

এনবিএ চ্যাম্পিয়ন ইমান শাম্পার্ট এবং অ্যাম্বার রোজ তারা তাদের সাঁতারের পোষাক খুলে...

আমার বিগ ফ্যাট ফ্যাবুলাস লাইফ: হুইটনি থোর ড্রেস কেনাকাটা করে

হুইটনি থোর এর মাই বিগ ফেবুলাস লাইফ ড্রেস কেনার সময় চোখের জল।...