Home বিনোদন আমাদের জীবনের দিনগুলি সাপ্তাহিক স্পয়লার: গাবি এবং ইজে কি একসাথে ফিরে আসবে?
বিনোদন

আমাদের জীবনের দিনগুলি সাপ্তাহিক স্পয়লার: গাবি এবং ইজে কি একসাথে ফিরে আসবে?

Share
Share

আমাদের জীবনের দিনগুলো সাপ্তাহিক স্পয়লাররা প্রকাশ করে যে গাবি হার্নান্দেজ এবং ইজে ডিমেরা একে অপরের সাথে অনেক দূরে। তিনি তার অবিশ্বস্ত স্বামী স্টেফান ডিমেরার প্রতি প্রতিশোধ নিতে তার শ্যালকের সাথে ঘুমিয়েছিলেন। কিন্তু এখন তাকে অবশ্যই তার প্রাক্তন পত্নীর সাথে শান্তি স্থাপনের চেষ্টা করা বা তার হঙ্কি ভাইকে অনুসরণ করার মধ্যে বেছে নিতে হবে। পরবর্তীতে, রাফে হার্নান্দেজ পুনরুদ্ধারের পথে। উপরন্তু, রোমান ব্র্যাডি শীর্ষ পুলিশকে সাহায্য করার জন্য তার যথাসাধ্য চেষ্টা করে। শুধু তাই নয়, আহত লোকটি গোয়েন্দা জাদা হান্টারকে বলে দেবে যে সে ছুরিকাঘাতের দিন থেকে আর কী মনে রাখতে পারে। তারা কি তাদের আক্রমণকারীকে খুঁজে পাবে? অবশেষে, ডাঃ মার্ক গ্রিনকে তার কভার স্টোরিটি নকল অ্যাবিগেল ডেভরাক্সের সাথে সোজা রাখতে সংগ্রাম করতে হবে। স্টিভ জনসন 16-20 সেপ্টেম্বর, 2024 সপ্তাহে NBC Peacock এক্সক্লুসিভের 60 তম সিজনে ক্লাইড ওয়েস্টনের সাথে তার সফর থেকে পর্যাপ্ত তথ্য পেলে তার অনুষ্ঠান শেষ হয়ে যেতে পারে।

আমাদের জীবনের দিনগুলি সাপ্তাহিক স্পয়লার: গাবি হার্নান্দেজ এবং ইজে ডিমেরা এখনও শেষ হয়নি

DOOL সাপ্তাহিক স্পয়লার রিপোর্ট করে যে গাবি হার্নান্দেজ (চেরি জিমিনেজ) এবং ইজে ডিমেরা (ড্যান ফিউরিগেল) আবার একে অপরের হাতে শেষ হতে পারে। সাম্প্রতিক এপিসোডগুলি দেখায় গাবি এবং ইজে তার ঘরে বসে আছে। গাবি রাগান্বিত ছিলেন কারণ তার স্বামী স্টেফান ডিমেরা (ব্র্যান্ডন বারাশ), আভা ভিটালি (তামারা ব্রাউন) এর সাথে ঘুমিয়েছিলেন।

কিন্তু যখন স্টেফান তার ভাই ইজে এবং তার স্ত্রী গাবিকে তাদের ঘরে দেখতে পান, তখন তিনি নিয়ন্ত্রণ হারিয়ে ফেলেন। তিনি অনুভব করেন যে তার দুঃসাহসিক কাজগুলি সম্পূর্ণ ভিন্ন ছিল। তদুপরি, তিনি আর গাবি হার্নান্দেজের সাথে তার সম্পর্কের বিষয়ে কাজ করতে চান না। উপরন্তু, তার ভাই EJ DiMera এর সাথে তার সম্পর্ক এখন আগের চেয়ে আরও উত্তেজনাপূর্ণ আমাদের জীবনের দিনগুলো.

আগামী সপ্তাহে DOOL, গাবিকে অবশ্যই EJ এবং Stefan এর মধ্যে বেছে নিতে হবে। সে তার স্বামীর প্রেমে পাগল ছিল। যাইহোক, তিনি কারাগারে থাকাকালীন গাবির বিশ্বাস ভঙ্গ করেছিলেন। যাইহোক, EJ ছিলেন প্রসিকিউটর যিনি তাকে স্টেটসভিলে এমন একটি অপরাধের জন্য পাঠিয়েছিলেন যা তিনি করেননি, কিন্তু পরবর্তীতে নতুন প্রমাণ সামনে আসার পর তাকে কারাগার থেকে বের হতে সাহায্য করেছিলেন। তদ্ব্যতীত, তিনি দাবি করেন যে তিনি তার ধরণের নন।

গাবি হার্নান্দেজ এবং ইজে ডিমেরার দম্পতি হওয়ার সাথে এই শরতে কি ডিমেরা ম্যানশনে সমস্যা হবে? উপরন্তু, আমাদের জীবনের দিনগুলো স্পয়লাররা পরামর্শ দেয় যে স্টেফান আবার আভার বিছানায় সান্ত্বনা পেতে পারে। ফিচার-লেংথ সাডসারে আগামী কয়েক সপ্তাহে নাটকটি উন্মোচিত হবে তা দেখুন। পরের বছর তার প্রাক্তন স্ত্রী শহরে ফিরে আসার আগে গাবি এবং ইজে ভালোভাবে বিয়ে করতে পারে।

আমাদের জীবনের দিনগুলি: চাদ ডিমেরা (বিলি ফ্লিন) - স্টেফান ডিমেরা (ব্র্যান্ডন বারাশ) - ইজে ডিমেরা (ড্যান ফিউরিগেল)আমাদের জীবনের দিনগুলি: চাদ ডিমেরা (বিলি ফ্লিন) - স্টেফান ডিমেরা (ব্র্যান্ডন বারাশ) - ইজে ডিমেরা (ড্যান ফিউরিগেল)

DOOL উইকলি স্পয়লার: রাফে সাহায্য পায় – ছুরিকাঘাতের কথা মনে রাখে

আমাদের জীবনের দিনগুলো সাপ্তাহিক স্পয়লারগুলি প্রকাশ করে যে রাফে হার্নান্দেজ (গ্যালেন গেরিং) কোমা থেকে জেগে ওঠার পরেও পুনরুদ্ধার অব্যাহত রেখেছেন। তার বস, মেয়র পাউলিনা প্রাইস (জ্যাকি হ্যারি), তাকে ঘুম থেকে উঠতে নির্দেশ দেন। এবং দেখো, পুলিশ কমিশনার তার বাদামী চোখ খুললেন। অবশ্যই, পলিনা অবিলম্বে তার বান্ধবী, জাদা হান্টার (এলিয়া ক্যান্টু) ডেকেছিল।

সুন্দরী গোয়েন্দা রাফেকে আলিঙ্গন করার সাথে সাথে একটি মহিলা কন্ঠ শুনে আক্রমণের কথা মনে পড়ে গেল। DOOL স্পয়লাররা ইঙ্গিত দেয় যে সে আগামী সপ্তাহে এই স্মৃতি সম্পর্কে জাদাকে বলবে। সে খুব কমই জানে, সে ইতিমধ্যেই খুনি, কনি ভিনিস্কি (জুলি ডোভ) তদন্ত করছে। সূত্র বলছে কনি ধরা পড়ার কাছাকাছি আসছে।

উপরন্তু, রাফে তার বন্ধু রোমান ব্র্যাডির (জশ টেলর) কাছ থেকে সাহায্য পায়। বারটেন্ডার কি নিশ্চিত করবে যে আপনার বন্ধুর কাছে প্রচুর ব্র্যাডি পাবের বিখ্যাত ক্ল্যাম চাউডার আছে? তিনি রাফের উপর নজর রাখার জন্য পাবের উপরে একটি রুম অফার করতে পারেন যখন তার আক্রমণকারী এখনও পলাতক থাকে। আমাদের জীবনের দিনগুলো। সাথে থাকুন।

ডেস উইকলি স্পয়লার: ডাঃ মার্ক গ্রীন স্ট্র্যাগলস টু কিপ রাউজ

DOOL সাপ্তাহিক স্পয়লাররা টিজ করে যে ডাঃ মার্ক গ্রিন (জোনা রবিনসন) তার কভার স্টোরি রক্ষা করার জন্য তাড়াহুড়ো করতে হবে। সে এবং তার বোন, নকল অ্যাবিগেল ডেভরাক্স (অ্যানালিন ম্যাককর্ড), চাদ ডিমেরা (বিলি ফ্লিন) কে বিশ্বাস করার জন্য প্রতারণা করছে যে সে তার মৃত স্ত্রী। অবশ্যই, বিধবা এই মহিলার কাছে তার প্রিয় অ্যাবি হওয়ার চেয়ে আরও বেশি কিছু চায়।

কিন্তু, ডাঃ গ্রিন ডিএনএ পরীক্ষায় টেম্পার করে “প্রমাণ” করার জন্য যে তিনিই সেই মৃত মহিলা যিনি আবার জীবিত হয়েছিলেন আমাদের জীবনের দিনগুলো. যাইহোক, অ্যাবির চাচা স্টিভ জনসন (স্টিফেন নিকোলস) ইঁদুরের গন্ধ পান। উপরন্তু, তিনি ক্লাইড ওয়েস্টন (জেমস রিড) এর মুখোমুখি হতে স্টেটসভিল কারাগারে যান। সর্বোপরি, ক্রুক চাদকে একটি ফ্ল্যাশ ড্রাইভে নিয়ে যায় যে রহস্যময় মহিলাকে তার নিজের শহর পপলার ব্লাফ, মিসৌরিতে লুকিয়ে রেখেছে। ক্লাইড তার চেয়ে বেশি জানেন।

মার্ক এবং তার বোন কি পরের সপ্তাহে তাদের কভার স্টোরি সোজা রাখতে পারে? DOOL? অন্যত্র, রাফে হার্নান্দেজ রোমান ব্র্যাডির সাহায্যে পুনরুদ্ধার করে এবং জাদাকে একটি গুরুত্বপূর্ণ সূত্র দেয়। তিনি কি আক্রমণ সম্পর্কে কনির মুখোমুখি হবেন? অবশেষে, Gabi Hernandez এবং EJ DiMera 16-29 সেপ্টেম্বর, 2024-এর সপ্তাহে দুই রাউন্ডে যেতে পারেন। আপনি কিছু মিস করতে চাইবেন না।

আরো উত্তেজনাপূর্ণ জন্য সাবান ময়লা ফিরে আমাদের জীবনের দিনগুলো স্পয়লার এবং কাস্টিং খবর।

Source link

Share

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don't Miss

আপিল শুনানিতে ডিড্ডির জামিন নামঞ্জুর করা হয়

বিকাল ৫:০৫ পিটি — আমাদের সাথে দেখা হয়েছিল মার্কো অগ্নিফিলো আদালতের বাইরে তার মন্তব্য করার পর… এবং, তিনি আমাদের বলেন ডিডিতার প্রতিরক্ষা উপর...

জমজদের বিপক্ষে সিরিজের ফাইনালে অভিভাবকরা কখনোই হাল ছেড়ে না দেওয়ার মনোভাব নিয়ে আসে

সেপ্টেম্বর 18, 2024; ক্লিভল্যান্ড, ওহাইও, মার্কিন যুক্তরাষ্ট্র; ক্লিভল্যান্ড গার্ডিয়ানস শর্টস্টপ ব্রায়ান রচিও (বাম) প্রগ্রেসিভ ফিল্ডে মিনেসোটা টুইন্সের বিরুদ্ধে দশম ইনিংসে দ্বিতীয় বেসম্যান আন্দ্রেস...

Related Articles

জেনিফার লোপেজ এবং বেন অ্যাফ্লেক একসাথে স্কুলের রাতে ফিরে, বিবাহবিচ্ছেদ এখনও চলছে

জেনিফার লোপেজ এবং বেন অ্যাফ্লেক যখন তাদের বাচ্চাদের কথা আসে তখন তারা...

জন পলসন ডোনাল্ড ট্রাম্পের ট্যারিফ পরিকল্পনা সম্পর্কে ওয়াল স্ট্রিট উদ্বেগ উপেক্ষা করেছেন

বিনামূল্যের জন্য মার্কিন নির্বাচন কাউন্টডাউন নিউজলেটার আনলক করুন হোয়াইট হাউসের দৌড়ে অর্থ...

ইমান শাম্পার্ট এবং অ্যাম্বার রোজ সমুদ্র সৈকতে ডেটে যান, শুধু বন্ধুরা

এনবিএ চ্যাম্পিয়ন ইমান শাম্পার্ট এবং অ্যাম্বার রোজ তারা তাদের সাঁতারের পোষাক খুলে...

আমার বিগ ফ্যাট ফ্যাবুলাস লাইফ: হুইটনি থোর ড্রেস কেনাকাটা করে

হুইটনি থোর এর মাই বিগ ফেবুলাস লাইফ ড্রেস কেনার সময় চোখের জল।...