Home খেলাধুলা প্লে-অফের দিকে চোখ রেখে, যমজরা রেডদের বিরুদ্ধে পিছলে যাওয়ার সামর্থ্য রাখে না
খেলাধুলা

প্লে-অফের দিকে চোখ রেখে, যমজরা রেডদের বিরুদ্ধে পিছলে যাওয়ার সামর্থ্য রাখে না

Share
Share

এমএলবি: মিনেসোটা টুইনস এ ক্লিভল্যান্ড গার্ডিয়ানস11 আগস্ট, 2024; মিনিয়াপোলিস, মিনেসোটা, মার্কিন যুক্তরাষ্ট্র; মিনেসোটা টুইনস সেন্টার ফিল্ডার বায়রন বাক্সটন (25) টার্গেট ফিল্ডে ক্লিভল্যান্ড গার্ডিয়ানদের বিরুদ্ধে দ্বিতীয় ইনিংসের সময় একক হোম রান হিট করেন। বাধ্যতামূলক ক্রেডিট: জর্ডান জনসন-ইমাগন ইমেজ

বায়রন বাক্সটন ফিরে এসেছেন। রয়েস লুইস একটি বড় খেলা বন্ধ আসছে. 6-ফুট-5 বেইলি ওবার ঢিবির চূড়ায় আরোহণের জন্য প্রস্তুত।

মিনেসোটা টুইনস (78-68) জানে যে তারা শুক্রবার রাতে মিনিয়াপোলিসে শুরু হওয়া সিনসিনাটি রেডস (71-77) এর বিরুদ্ধে একটি গুরুত্বপূর্ণ উইকএন্ড সিরিজের মুখোমুখি হবে এবং এটিকে সফল করার জন্য তাদের কাছে কিছু অংশ রয়েছে।

আমেরিকান লিগে চূড়ান্ত ওয়াইল্ড-কার্ড স্পটের জন্য মিনেসোটা ডেট্রয়েট টাইগার্সের উপরে 3 1/2 গেমে এগিয়ে আছে। জমজরা 16টি গেম বাকি রেখে পিছলে যাওয়ার সামর্থ্য রাখে না।

“জরুরিতা আছে,” টুইনস ম্যানেজার রোকো বলডেলি বলেছেন। “আমাদের যেকোনো উপায়ে জয়ের উপায় খুঁজে বের করতে হবে।”

বাক্সটনে প্রবেশ করুন, বিদ্যুতায়নকারী এবং প্রায়ই আহত আউটফিল্ডার যিনি নিতম্বের আঘাতের কারণে 12 আগস্ট থেকে খেলেননি। জমজরা শুক্রবার তাকে আহত তালিকা থেকে সক্রিয় করার পরিকল্পনা করেছে।

বাক্সটন, 30, এই মৌসুমে 90টি খেলায় 16 হোম রান, 49টি আরবিআই এবং ছয়টি চুরির ঘাঁটি নিয়ে ব্যাট করছেন .275। তার .862 OPS তাকে আহত কার্লোস কোরেয়ার পিছনে দলের যোগ্য হিটারদের মধ্যে দ্বিতীয় স্থানে রেখেছে।

Buxton এর আগমন লুইস এবং অন্যান্য যমজ নিয়মিতদের জন্য শক্তি বৃদ্ধি করে।

“এটি উত্তেজনাপূর্ণ,” বলেছেন লুইস, যিনি বুধবারের লস অ্যাঞ্জেলেস অ্যাঞ্জেলসের বিরুদ্ধে 6-4 জয়ে একটি ডাবল এবং দুটি আরবিআই-এর সাথে 4-এর জন্য 2-তে গিয়েছিলেন। “আমি মনে করি এটি প্রত্যেকের জন্য দুর্দান্ত কারণ এটি আশার ঝলক, আমরা কেমন অনুভব করছিলাম বা অতীতে কী চলছে তা বিবেচনা না করে।”

রেডস ডানহাতি জুলিয়ান আগুয়ার (1-0, 5.06 ERA) যমজদের ভালো অনুভূতি নষ্ট করার চেষ্টা করবে। লং বিচ, ক্যালিফোর্নিয়ার এই রুকি তার ষষ্ঠ কেরিয়ার শুরু করবে বলে আশা করা হচ্ছে।

অ্যাগুইলার রবিবার নিউ ইয়র্ক মেটসের বিরুদ্ধে অ-সিদ্ধান্ত নিয়ে আসছেন। তিনি 4 2/3 স্কোরহীন ইনিংসে দুটি আঘাতের অনুমতি দিয়েছেন, দুটি হাঁটা ড্র করেছেন এবং দুটি আঘাত করেছেন।

টুইনদের বিপক্ষে এটিই হবে অ্যাগুইলারের ক্যারিয়ারের প্রথম সূচনা।

মিনেসোটা ওবার (12-6, 3.77) এর সাথে পাল্টাপাল্টি করবে, এই স্ক্র্যাপি ডানহাতি যার 155 ইনিংসে 162 স্ট্রাইকআউট রয়েছে। তিনি টরন্টো ব্লু জেস এবং কানসাস সিটি রয়্যালসের বিরুদ্ধে তার শেষ দুটি শুরুতে 13 ইনিংসে একটি অর্জিত রানের অনুমতি দিয়েছেন।

Ober, 29, সিনসিনাটির বিরুদ্ধে দুটি ক্যারিয়ার শুরুতে 5.79 ERA সহ 0-0।

বৃহস্পতিবার সেন্ট লুইস কার্ডিনালদের বিপক্ষে ৬-১ গোলে হার থেকে রেডরা ফিরে আসতে চাইবে। সিনসিনাটি মাত্র চারটি হিট পরিচালনা করে, যার কোনটিই অতিরিক্ত ঘাঁটির জন্য যায়নি এবং জোনাথন ইন্ডিয়া দলের একমাত্র রানে ড্রাইভ করে।

রেডস ম্যানেজার ডেভিড বেল সিনসিনাটির লাইনআপের উন্নতির জন্য কার্ডিনালদের ডানহাতি সনি গ্রে-এর প্রশংসা করেছেন। ওবার উইথ দ্য টুইনস এর আগের দুই মৌসুমে গ্রে সতীর্থ ছিলেন।

“সনি প্রথমে সত্যিই ভাল ছিল,” বেল বলেছিলেন। “আমরা ইনিংসের শুরুতে সুযোগ তৈরি করেছিলাম, এবং আমরা বড় আঘাত পেতে পারিনি। সনি সেখানে ক্ষতি সীমিত করে এবং এটিকে আউট করে দিয়ে ভালো কাজ করেছে।”

রেডস শর্টস্টপ এলি ডি লা ক্রুজ টুইনস ক্যাচারদের পরীক্ষা করতে পারে যদি সে বেসে যায়। ডি লা ক্রুজের এই মৌসুমে 64টি চুরি হয়েছে, বড় লিগের সবচেয়ে কাছের খেলোয়াড়ের চেয়ে 16টি বেশি (Shohei Ohtani, 48)।

রেডস আউটফিল্ডার উইল বেনসন আঙুলের ইনজুরির কারণে বৃহস্পতিবারের খেলা ছেড়ে দেওয়ার পর সিরিজের উদ্বোধনী ম্যাচে তার অবস্থা অনিশ্চিত। বেনসন স্পর্শ করতে গিয়ে বাম মধ্য আঙুলে আঘাত পান।

— মাঠ পর্যায়ের মিডিয়া

Source link

Share

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don't Miss

রকেটের মালিক হিউস্টনে ডব্লিউএনবিএ দলের সম্প্রসারণের দিকে নজর রেখেছেন

জানুয়ারী 20, 2024; হিউস্টন, টেক্সাস, মার্কিন যুক্তরাষ্ট্র; হিউস্টন রকেটের মালিক টিলম্যান ফার্টিটা টয়োটা সেন্টারে ইউটা জ্যাজের বিরুদ্ধে খেলা চলাকালীন কোর্টে হাঁটছেন। বাধ্যতামূলক ক্রেডিট:...

সাবাথন সম্প্রচারের সময় ফাজে ক্ল্যান আক্রমণ করেছে, পুলিশ বলছে 911 কলার মিথ্যাভাবে হত্যার দাবি করেছে

ভিডিও সামগ্রী চালান TMZSports.com বিখ্যাত ই-স্পোর্টস সংস্থা FaZe Clan-এর বেশ কয়েকজন সদস্য বৃহস্পতিবার swatting-এর সর্বশেষ শিকার হয়েছেন… যখন পুলিশ অফিসাররা একটি ডাবল খুনের...

Related Articles

অ্যারন রজার্স 2024 মরসুমের পরে অবসর নেবেন বলে আশা করা হচ্ছে

অ্যারন রজার্স এখনও এটি আছে. 40 বছর বয়সী বৃহস্পতিবার রাতে ঘড়ির কাঁটা...

স্টার্টারদের ফাঁক থাকা সত্ত্বেও, এসিস গণহত্যা উইংস

সেপ্টেম্বর 10, 2024; লস এঞ্জেলেস, ক্যালিফোর্নিয়া, মার্কিন যুক্তরাষ্ট্র; Crypto.com এরিনার কোর্টে একজন...

MLB রাউন্ডআপ: Shohei Ohtani Dodgers প্লেঅফ জয় করে ইতিহাস তৈরি করেছে

সেপ্টেম্বর 19, 2024; মিয়ামি, ফ্লোরিডা, মার্কিন যুক্তরাষ্ট্র; লস এঞ্জেলেস ডজার্স মনোনীত হিটার...

লেইন রিগস আবার স্পয়লার খেলেন এবং টানা দ্বিতীয় জয় পান

ফেব্রুয়ারী 16, 2024; ডেটোনা বিচ, ফ্লোরিডা, মার্কিন যুক্তরাষ্ট্র; ডেটোনা ইন্টারন্যাশনাল স্পিডওয়েতে ফ্রেশ...