Home বিনোদন লেডি গাগা তার সম্পর্কে প্রাক্তন সহকর্মীদের ভাইরাল ফেসবুক গ্রুপে প্রতিক্রিয়া জানিয়েছেন
বিনোদন

লেডি গাগা তার সম্পর্কে প্রাক্তন সহকর্মীদের ভাইরাল ফেসবুক গ্রুপে প্রতিক্রিয়া জানিয়েছেন

Share
Share

লেডি গাগা

লেডি গাগা। (রেকর্ডিং একাডেমির জন্য এমা ম্যাকইনটায়ার/গেটি ইমেজ দ্বারা ছবি)

লেডি গাগা তার পুরানো কলেজ সহপাঠীদের দ্বারা তৈরি একটি গড় ফেসবুক গ্রুপ দেখানো একটি TikTok পোস্ট ভাইরাল হওয়ার পরে প্রতিক্রিয়া জানিয়েছেন।

এখন-মুছে ফেলা ফেসবুক গ্রুপটি কয়েক বছর আগে তৈরি করা হয়েছিল যখন লেডি গাগা তার আসল নাম স্টেফানি জার্মানোটাতে নিউইয়র্ক বিশ্ববিদ্যালয়ে পড়ার সময় পপ স্টারডমের স্বপ্ন অনুসরণ করার চেষ্টা করছিলেন।

মন্তব্য করছেন TikTok পোস্ট যিনি গ্রুপের স্ক্রিনশট দেখিয়েছিলেন, যার নাম ছিল “স্টেফানি জার্মানোটা, ইউ উইল নেভার বি ফেমাস,” গাগার একটি চমৎকার প্রতিক্রিয়া ছিল।

“কিছু লোক যাদের সাথে আমি কলেজে গিয়েছিলাম তারা অনেক আগে এটি করেছিল,” 38 বছর বয়সী গায়ক বুধবার, 11 সেপ্টেম্বর লিখেছেন। “তাই আপনি হাল ছেড়ে দিতে পারবেন না যখন লোকেরা আপনাকে সন্দেহ করে বা আপনাকে নিচে ফেলে দেয় – আপনাকে চালিয়ে যেতে হবে।”

লেডি গাগার ডেটিং ইতিহাস: টেলর কিনি, ক্রিশ্চিয়ান ক্যারিনো এবং আরও অনেক কিছু

সম্পর্কিত: লেডি গাগার ডেটিং ইতিহাস: টেলর কিনি, ক্রিশ্চিয়ান ক্যারিনো এবং আরও অনেক কিছু

মা মনস্টার এখনও তার নিখুঁত ম্যাচ খুঁজছেন. লেডি গাগা খ্যাতি অর্জনের পর থেকে বেশ কয়েকটি গুরুতর সম্পর্কের মধ্যে রয়েছেন, কিন্তু পপ তারকা এখনও তার নিখুঁত মিল খুঁজে পাননি। তার 2017 সালের নেটফ্লিক্স ডকুমেন্টারি গাগা: ফাইভ ফুট টু, দ্য স্টার ইজ বর্ন অভিনেত্রী একটি হৃদয়বিদারক স্বীকারোক্তি দিয়েছেন যে তার (…)

TikTok পোস্টটি দেখিয়েছে যে “খারাপ রোমান্স” গায়ক শেষ হাসি পেয়েছিলেন, কারণ এটি 2019 অস্কারে গাগার একটি ছবিও তুলে ধরেছিল এবং তার সমস্ত চিত্তাকর্ষক কর্মজীবনের কৃতিত্বের বিস্তারিত বর্ণনা করেছিল।

গাগা 2005 সালে ড্রপ আউট করার আগে NYU এর Tisch School of the Arts-এ সংক্ষিপ্তভাবে যোগ দিয়েছিলেন তার অভিনয় এবং সঙ্গীত ক্যারিয়ারের জন্য।

13 বারের গ্র্যামি পুরস্কার বিজয়ী সম্প্রতি টিজ করেছেন যে তিনি করবেন শীঘ্রই নতুন সঙ্গীত প্রকাশ করুনসঙ্গে একটি সাক্ষাৎকারে খোলা ভোগ শুক্রবার, 6 সেপ্টেম্বর প্রকাশিত।

তিনি আউটলেটকে বলেছিলেন যে একটি নতুন অ্যালবাম 2025 সালের ফেব্রুয়ারিতে প্রকাশিত হবে, এবং একটি নতুন একক অক্টোবরে প্রকাশিত হবে।

লেডি গাগা

লেডি গাগা। (নিলসন বার্নার্ড/গেটি ইমেজ দ্বারা ছবি)

নতুন প্রকল্প সম্পর্কে কথা বলার সময়, যাকে তিনি “এলজি 7” বলে অভিহিত করেন, গাগা বলেছিলেন এটি তার একটি অন্তরঙ্গ দিক দেখায়।

“এই দুঃসাহসিক কাজের সাথে অনেক ব্যথা জড়িত,” গাগা আউটলেটকে বলেছিলেন। “এবং যখন আমি সেই ব্যথাটি অন্বেষণ করতে শুরু করি, তখন এটি আমার শিল্পের আরেকটি দিক বের করে আনতে পারে। যখন আমি এখানে এই স্টুডিওতে থাকি, তখন আমি শিথিল থাকি এবং আমি আমার দানবদের মোকাবেলা করতে পারি এবং যা উল্লেখযোগ্য তা হল… এটাই সঙ্গীত। আমি আবার শুনতে পাচ্ছি।”

তার ক্যারিয়ারে সাফল্য খুঁজে পাওয়ার পাশাপাশি, গাগার ব্যক্তিগত জীবনও ভাল চলছে।

গায়িকা জুলাইয়ে নিশ্চিত করেছেন যে তিনি সিইও মাইকেল পোলানস্কির বাগদত্তাতিনি আরোহণের একদিন পর এপ্রিলে প্রস্তাব করার পরে।

জোকার: দুজনের জন্য পাগলামি অভিনেত্রী জানিয়েছেন ভোগ তার সম্পর্কের বিষয়ে: “আমি খুব খুশি।”

“আমার জীবনের অনুপস্থিত অংশটি সত্যিকারের ভালবাসা ছিল,” গাগাও আউটলেটের সাথে ভাগ করেছে।

লেডি গাগা এবং মাইকেল পোলানস্কি: তাদের রোম্যান্সের একটি টাইমলাইন

সম্পর্কিত: লেডি গাগা এবং মাইকেল পোলানস্কির সম্পর্কের সময়রেখা

লেডি গাগা এবং মাইকেল পোলানস্কি 2019 সালে প্রকাশ্যে আসার পর থেকে একে অপরের প্রতি তাদের ভালবাসা উদযাপন করছেন। দম্পতিকে লাস ভেগাসে নতুন বছরের প্রাক্কালে 2020 একসাথে কাটাতে দেখা যাওয়ার দুই মাস পরে, ইউস উইকলি একচেটিয়াভাবে নিশ্চিত করেছে যে পোলানস্কি গাগার পারফরম্যান্সে অংশ নিয়েছিলেন সুপার বোল। গাগা (যার আসল নাম স্টেফানি জার্মানোটা) এবং পোলানস্কি তাদের (…) উদযাপন করেছেন

গাগা এবং পোলাঙ্কসিকে 2019 সালে একটি পার্টিতে প্রথম দেখা হয়েছিল, কিন্তু বছরের পর বছর ধরে তাদের রোম্যান্স সম্পর্কে তুলনামূলকভাবে কম গুরুত্বপূর্ণ রয়ে গেছে।

সঙ্গে সাক্ষাৎকারে ড হলিউড রিপোর্টার 2021 সালের নভেম্বরে, তিনি একটি বিরল মন্তব্য করেছিলেন যখন তিনি বলেছিলেন, “আমার কুকুর এবং আমি যাকে ভালবাসি তারাই আমার পুরো জীবন।”

জানালেন অভিনেত্রীও স্টাইলে 2020 সালের মে মাসে যে সে একদিন একটি পরিবার শুরু করবে বলে আশা করছে।

“আমি বলব যে আমি বাচ্চাদের নিয়ে সত্যিই উত্তেজিত,” তিনি বলেছিলেন। “আমি মা হওয়ার অপেক্ষায় আছি। আমরা কি করতে পারি তা কি আশ্চর্যজনক নয়? আমরা একজন মানুষকে আমাদের ভিতরে ধারণ করতে পারি এবং তাকে বড় করতে পারি। তারপর সে চলে যায়, এবং তাকে বাঁচিয়ে রাখা আমাদের কাজ।”

Source link

Share

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don't Miss

চীন এনভিডিয়ার গার্হস্থ্য প্রতিদ্বন্দ্বী খোঁজে – তবে এটি চ্যালেঞ্জিং প্রমাণিত হচ্ছে

চীনা এবং মার্কিন পতাকাগুলি একটি স্মার্টফোনে প্রদর্শিত হচ্ছে, যার পটভূমিতে একটি NVIDIA চিপ দেখা যাচ্ছে। রাআ | নুরফটো | গেটি ইমেজ চীনা কোম্পানিগুলি...

প্রাইভেট ইক্যুইটি খারাপভাবে কাজ করছে — আমরা যেভাবেই পরিমাপ করি না কেন

বিনামূল্যের সম্পাদকের ডাইজেস্ট আনলক করুন এফটি সম্পাদক রাউলা খালাফ এই সাপ্তাহিক নিউজলেটারে তার প্রিয় গল্পগুলি নির্বাচন করেছেন। কর্মক্ষমতা মূল্যায়ন একটি অপূর্ণ বিজ্ঞান: প্রতিটি...

Related Articles

শাইন ফেডারেল গ্রেপ্তারের পরে তার জীবন এবং ক্যারিয়ার নষ্ট করার জন্য ডিডিকে দোষারোপ করেছেন

প্রাক্তন ব্যাড বয় রেকর্ডস র‌্যাপার এবং বর্তমান বেলিজিয়ান রাজনীতিবিদ লাজুক জড়ো হচ্ছে...

ইইউ গাড়ি নির্মাতারা কঠোর নির্গমন নিয়ম বিলম্বিত করার জন্য ব্রাসেলসকে চাপ দেয়

বিনামূল্যে আপডেট সঙ্গে অবহিত থাকুন শুধু সাইন আপ করুন বৈদ্যুতিক যানবাহন myFT...

ইসরায়েলি ইউএফসি ফাইটার নাটান লেভি হার্ভার্ড ইহুদি সংস্থার জন্য আত্মরক্ষা শেখায়।

ইহুদি-বিদ্বেষ বৃদ্ধির সাথে সাথে, হার্ভার্ডের একটি ইহুদি সংস্থা নিশ্চিত করছে যে এর...

27 সেপ্টেম্বর পর্যন্ত সাহসী এবং সুন্দর 2-সপ্তাহের স্পয়লার: আশা হতাশ করে স্টেফি

দ বোল্ড অ্যান্ড দ্য বিউটিফুল টু উইকস স্পয়লার 16শে সেপ্টেম্বর থেকে 27শে...