Home বিনোদন জেনারেল হাসপাতাল: দান্তে বেছে নিতে বাধ্য – স্যাম এবং লুলু: জীবন না মৃত্যু দ্বিধা?
বিনোদন

জেনারেল হাসপাতাল: দান্তে বেছে নিতে বাধ্য – স্যাম এবং লুলু: জীবন না মৃত্যু দ্বিধা?

Share
Share

জেনারেল হসপিটাল স্পয়লাররা উত্যক্ত করে যে দান্তে ফ্যালকোনেরি (ডোমিনিক জামপ্রোগনা) একটি কঠিন সিদ্ধান্ত নিতে হতে পারে যখন লুলু স্পেন্সারের (আলেক্সা হ্যাভিনস) জীবন ভারসাম্যের মধ্যে ঝুলে থাকে। এবং অন্য ভক্ত প্রিয়, স্যাম ম্যাককল (কেলি মোনাকো) এর ভাগ্যও অন্ধকার দেখায়।

জেনারেল হাসপাতাল: লুলু স্পেন্সার দ্বারা বিধ্বস্ত দান্তে ফ্যালকোনেরি

জিএইচ গল্পটি আমাদের মনে করিয়ে দেয় যে লুলু স্পেন্সার (পূর্বে এমেম রায়লান) চার বছর ধরে কোমায় ছিলেন। এবং এখন বেঁচে থাকার জন্য তার লিভার ট্রান্সপ্লান্ট দরকার। তার কোমার সময় ব্যবহৃত ওষুধগুলি তার অঙ্গগুলিকে ক্ষতিগ্রস্ত করেছিল এবং একটি আংশিক লিভার দান তার নিজের লিভারকে পুনরুত্পাদন করতে সাহায্য করতে পারে। কিন্তু শীঘ্রই জেনারেল হাসপাতালের অবস্থার অবনতি হয়। এবং দান্তে ফ্যালকোনেরি লুলু মারা যাওয়ার সম্ভাবনায় বিধ্বস্ত।

তার মা, লরা স্পেন্সার (জেনি ফ্রান্সিস), এবং চাচাতো ভাই কার্লি স্পেন্সার (লরা রাইট) একজন দাতা খুঁজে পেতে মরিয়া। তারা আশা করে যে লুলুর ভাই, লাকি স্পেন্সার (জোনাথন জ্যাকসন) একটি ম্যাচ হতে পারে। তিনি একটি অস্থি মজ্জা দাতা হিসাবে আগে একটি ম্যাচ ছিল না, কিন্তু তিনি একটি আংশিক লিভার দাতা হতে পারে কারণ একটি দাতার জন্য কম বাধা আছে.

যাইহোক, সময় ফুরিয়ে আসছে। ভাগ্যবান এখনও ভিলেন এবং জেনজ সিডওয়েল (কার্লো রোটা) এবং হলি সাটন (এমা স্যামস) এর সাথে আটকা পড়েছেন। সে যখন জেনারেল হাসপাতাল থেকে বাড়ি ফিরে, তার বোনের অবস্থা আরও খারাপ এবং মৃত্যুর দ্বারপ্রান্তে।

জেনারেল হাসপাতাল: দান্তে ফ্যালকেরি (ডোমিনিক জামপ্রোগনা) - লুলু স্পেন্সার (আলেক্সা হ্যাভিন্স) - স্যাম ম্যাককল (কেলি মোনাকো)জেনারেল হাসপাতাল: দান্তে ফ্যালকেরি (ডোমিনিক জামপ্রোগনা) - লুলু স্পেন্সার (আলেক্সা হ্যাভিন্স) - স্যাম ম্যাককল (কেলি মোনাকো)

জিএইচ স্পয়লার: লুলুর অবস্থা আরও খারাপ হচ্ছে – সম্পূর্ণ লিভার ট্রান্সপ্লান্ট প্রয়োজন

সময়ের সাথে সাথে লুলুর অবস্থা খারাপ হতে থাকে। তার বেঁচে থাকার জন্য শীঘ্রই একটি সম্পূর্ণ লিভার প্রতিস্থাপনের প্রয়োজন হতে পারে। এর মানে হল যে অন্য কেউ তাদের অত্যাবশ্যক অঙ্গ গ্রহণ করার জন্য মরতে হবে।

একজন জীবিত ব্যক্তি আংশিক প্রতিস্থাপনের জন্য তাদের লিভারের অর্ধেকের বেশি দান করতে পারেন। লিভার দাতা এবং প্রাপক উভয়ের জন্যই পূর্ণ আকারে ফিরে আসবে। কিন্তু, একটি পূর্ণ লিভার প্রতিস্থাপন মৃত ব্যক্তির থেকে আসতে হবে.

স্যাম ম্যাককল (কেলি মোনাকো) প্রবেশ করুন, যার ভাগ্য সিল করা হয়েছে বলে মনে হচ্ছে। যদিও জেনারেল হাসপাতাল আনুষ্ঠানিকভাবে স্যামের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেনি, মোনাকোকে বরখাস্ত করা হয়েছিল এবং মনে হচ্ছে লেখকরা তার চরিত্রকে হত্যা করছে।

এমনকি কেলি মোনাকোর নিজের মা চরিত্রটির মৃত্যুর ইঙ্গিত দিয়েছিলেন, এই বলে যে শো ছেড়ে যাওয়া অভিনেত্রীর পছন্দ নয়। এই দুটি গল্পের সময় দেখে মনে হচ্ছে স্যাম লুলুর জীবন বাঁচাতে দাতা হতে পারে।

জেনারেল হাসপাতাল: দান্তেকে একটি ভয়ঙ্কর পছন্দ দেওয়া হয়েছে – স্যাম নাকি লুলু?

এটি দান্তের জন্য ঘটনাগুলির একটি দুঃখজনক পালা হবে। লুলুর সাথে তার ব্যর্থ বিবাহের পর অবশেষে তিনি স্যামের সাথে প্রেম এবং স্থিতিশীলতা খুঁজে পান। দান্তে এবং স্যাম তাদের সন্তানদের নিয়ে একটি পরিবার তৈরি করেছিলেন।

তারা জেনারেল হাসপাতালে সহ-অভিভাবক রোকো ফ্যালকোনেরি (ফিন ফ্রান্সিস কার), ড্যানি মরগান (আশার জ্যারেড অ্যান্টোনিজিন), এবং স্কাউট কেইন (কসেট অ্যাবিনান্তে)। স্যামকে হারানো দান্তের জন্য ধ্বংসাত্মক হবে, এমনকি যদি লুলু তার জীবনে ফিরে আসতে পারে।

প্রশ্ন থেকে যায়: দান্তে কি জানবে যে লিভার ট্রান্সপ্লান্ট লুলুকে তার কোমা থেকে বের করে আনবে? নাকি এই উদ্ভিজ্জ অবস্থায় আপনার জীবনকে দীর্ঘায়িত করবে?

জিএইচ ভক্তরা অবাক হচ্ছেন কিভাবে স্যাম মারা যায়

জেনারেল হাসপাতালের মধ্যে একটি তত্ত্ব হল যে স্যাম ম্যাককলের মৃত্যু ক্রিস্টিনা করিন্থোস-ডেভিস (কেট মানসি) এর কারণে হতে পারে। ক্রিস্টিনা নিশ্চিত যে আভা জেরোম (মাউরা ওয়েস্ট) তার গর্ভপাত ঘটিয়েছে। তিনি জোর দিয়েছিলেন যে আভা তাকে একটি দুর্ভাগ্যজনক দুর্ঘটনার পরিবর্তে জানালার বাইরে ধাক্কা দিয়েছিল।

ক্রিস্টিনা এর আগে তার বাবা সনি করিন্থোসের (মরিস বেনার্ড) কাছ থেকে একটি বন্দুক চুরি করেছিল। তার মা বন্দুকটি দূরে ছুড়ে ফেলেছিলেন, কিন্তু ক্রিসি সহজেই আরেকটি পেতে পারে। সে ঘটনাক্রমে আভার সাথে সংঘর্ষে স্যামকে গুলি করতে পারে।

আরেকটি সম্ভাবনা হল একটি গাড়ি দুর্ঘটনা জেনারেল হাসপাতাল. হতে পারে, স্যাম ক্রিস্টিনাকে বিপজ্জনক কিছু করা থেকে থামাতে ছুটে আসছে। যদি স্যাম মারাত্মকভাবে আহত হয়, দান্তেকে তার বর্তমান প্রেম বা তার প্রাক্তন স্ত্রী এবং তার সন্তানের মাকে বাঁচাতে হতে পারে।

এটি একটি ক্লাসিক সোফির চয়েস দ্বিধা যা দান্তেকে অপরাধবোধে জর্জরিত এবং হৃদয় ভেঙে যেতে পারে।

জেনারেল হাসপাতালে স্ট্যান্ডবাই ট্রান্সপ্লান্ট ডাক্তার

মজার বিষয় হল, জেনারেল হাসপাতাল একটি নতুন চরিত্রের সাথে পরিচয় করিয়ে দেয়, ড. ইশাইয়া গ্যানন (সাওয়ান্দি উইলসন)। এবং তিনি একজন ট্রান্সপ্লান্ট বিশেষজ্ঞ। লুলুর ট্রান্সপ্লান্টের প্রয়োজনের সময়ে ডঃ গ্যাননের আগমন কাকতালীয় নয়।

যদিও লুলুকে বাঁচাতে স্যামই দাতা হবেন তা নিশ্চিত নয়। কিন্তু, মোনাকোর বিদায়ের সময় এবং এই ইতিহাস এটি একটি শক্তিশালী সম্ভাবনা তৈরি করে।

তাহলে, দান্তেকে কি তার পছন্দের দুই নারীর মধ্যে বেছে নিতে হবে? তিনি কি ড্যানি এবং স্কাউট তাদের মা হারাবেন নাকি রোকো তার মা হারাবেন কিনা তা সিদ্ধান্ত নিতে বাধ্য হবেন?

আপনার সব পান জেনারেল হাসপাতাল সাবান ময়লা এখানে দৈনিক spoilers এবং খবর. এবং আপনার প্রিয় চরিত্রের ভাগ্যের আপডেটের জন্য সাথে থাকুন।

ইউটিউবে আমাদের সোপ অপেরা স্পয়লার চ্যানেল দেখুন!

Source link

Share

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don't Miss

0-2 এনএফএল দলের জন্য বাস্তবতা পরীক্ষা: কে এখনও প্লেঅফ করতে পারে?

15 সেপ্টেম্বর, 2024; বাল্টিমোর, মেরিল্যান্ড, মার্কিন যুক্তরাষ্ট্র; M&T ব্যাংক স্টেডিয়ামে লাস ভেগাস রাইডারদের বিপক্ষে দ্বিতীয়ার্ধে বাল্টিমোর রেভেনস কোয়ার্টারব্যাক লামার জ্যাকসন (8) রান করছেন।...

শাইন ফেডারেল গ্রেপ্তারের পরে তার জীবন এবং ক্যারিয়ার নষ্ট করার জন্য ডিডিকে দোষারোপ করেছেন

প্রাক্তন ব্যাড বয় রেকর্ডস র‌্যাপার এবং বর্তমান বেলিজিয়ান রাজনীতিবিদ লাজুক জড়ো হচ্ছে ডিডি টাইকুনকে গ্রেফতার করার পর কয়লার ওপরে — এবং তার আশা...

Related Articles

শ্রম দাতাদের উদারতা কীভাবে সরকারের অনবদ্য ভাবমূর্তিকে কলঙ্কিত করেছে

লর্ড ওয়াহেদ আলি সর্বদা বিজয়ীদের বাছাই করতে পছন্দ করেন, তা অর্থ, মিডিয়া...

চীনা চিড়িয়াখানা স্বীকার করেছে যে পান্ডারা ক্ষোভের পরে আঁকা কুকুর

ভিডিও কন্টেন্ট প্লে করুন এশিয়াওয়্যার চীনা চিড়িয়াখানার দর্শনার্থীরা সানওয়েই চিড়িয়াখানায় যে কথিত...

23-27 সেপ্টেম্বরের জন্য জেনারেল হাসপাতাল আর্লি স্পয়লার: মলি এবং স্যাম ফ্রান্টিক এবং সনি আন্ডার ফায়ার

23-27 সেপ্টেম্বরের জন্য জেনারেল হাসপাতালের প্রাথমিক সংস্করণের জন্য আমরা দেখতে পাই সনি...

টেমস ওয়াটার জাতীয়করণ এড়াতে ঋণের মেয়াদ বাড়াতে চায়

বিনামূল্যের সম্পাদকের ডাইজেস্ট আনলক করুন এফটি সম্পাদক রাউলা খালাফ এই সাপ্তাহিক নিউজলেটারে...