Home বিনোদন ব্রেট মাইকেলস বলেছেন যে তিনি 2026 সালে একটি পয়জন বার্ষিকী সফরের আশা করছেন
বিনোদন

ব্রেট মাইকেলস বলেছেন যে তিনি 2026 সালে একটি পয়জন বার্ষিকী সফরের আশা করছেন

Share
Share

ব্রেট মাইকেলস

ব্রেট মাইকেলস জেসন কোরনার/গেটি ইমেজ

ব্রেট মাইকেলস এটি একটি বিষ 40 তম বার্ষিকী সফর আসে যখন পুরস্কারের উপর তার নজর আছে.

“আমি কেবল সমস্ত পরিবার, বন্ধুবান্ধব এবং আশ্চর্যজনক ভক্তদের কাছে স্পষ্ট করতে চাই যেগুলির জন্য আমি চির কৃতজ্ঞ, এটি কোনও গোপন বিষয় নয় যে আমি আগে বলেছি যে 2025 সালে আমি প্রাথমিকভাবে স্বাস্থ্যের উপর ফোকাস করার জন্য সীমিত শো করার পরিকল্পনা করছি, শুরু করে আমার ডায়াবেটিস, যার একটি সামঞ্জস্য প্রয়োজন,” পয়জন ফ্রন্টম্যান, 61, এর মাধ্যমে একটি দীর্ঘ পোস্টে লিখেছেন ফেসবুক বৃহস্পতিবার, সেপ্টেম্বর 12 তারিখে। “একটু R&R উল্লেখ করার মতো নয়, যেহেতু সবাই জানে আমার অক্লান্ত পরিশ্রমের নীতি এবং সঙ্গীত বাজানোর আবেগ, সেইসাথে কিছু ব্যক্তিগত এবং পারিবারিক সময় প্রয়োজন।”

নিজেকে একটি পেশী গাড়ির সাথে তুলনা করার পরে যা এখনও “দ্রুত এবং ড্রাইভ করা মজাদার” কিন্তু “একটু বেশি রক্ষণাবেক্ষণের প্রয়োজন”, “এভরি রোজ হ্যাজ ইটস থর্ন” গায়ক 2026 সালে ব্যান্ডের জন্য তার আশা প্রকাশ করেছিলেন।

“তবে, 2026 সালে, 1986 সালে ‘লুক হোয়াট দ্য ক্যাট ড্র্যাগড ইন’ মুক্তির পর থেকে এটি পয়জন-এর 40 তম বার্ষিকী হবে বলে আমি আনন্দিত… তাই এটি 2026 সালের পুনর্মিলনের সম্ভাবনাকে সঠিকভাবে বোঝাবে, ” তিনি চালিয়ে গেলেন। “আমার মতে, এটি হবে নিখুঁত 40 তম বার্ষিকী সফর, 40টি অবিশ্বাস্য সীমিত তারিখ সহ বাইরে যেতে, সত্যিকারের হিট গানগুলি লাইভ প্লে করতে এবং বিশ্বকে রক করতে হবে।”

উল্লেখ্য যে “এর কোনোটিই নিশ্চিত নয়” এবং “একটি সফল সফরের জন্য অনেক সমন্বয় এবং পরিকল্পনার প্রয়োজন হয়”, ভালোবাসার শিলা প্রাক্তন ছাত্র ব্যাখ্যা করেছেন কেন তিনি 40 তম বার্ষিকী সফরের সম্ভাবনা নিয়ে এত উত্তেজিত।

“পয়জন-এর জন্য 4-এ ভাল জিনিসগুলি ঘটে – চারটি মূল ব্যান্ড সদস্য, 40 তম বার্ষিকী, 40টি সীমিত তারিখ, পার্টি-গ্রাস 4.0 এবং 4টি আপনার সাথে থাকতে পারে!” “সমস্ত আশ্চর্যজনক অনুরাগীদের, শুধুমাত্র ব্রেট মাইকেলস পার্টি-গ্রাসের সাথেই নয়, পয়জন-এর সাথেও বিশ্বকে দোলা দেওয়ার জন্য ধন্যবাদ। কোনো বিভ্রান্তি দূর করতে আমাকে এক মিনিট সময় দেওয়ার জন্য আমি কৃতজ্ঞ। সাথে থাকুন (এবং) একটি আশ্চর্যজনক দিন কাটুক!”

ব্রেট মাইকেলস

ব্রেট মাইকেলস জেসন কোরনার/গেটি ইমেজ

মিউজিশিয়ানের ভক্তরা দ্রুত তার পোস্টের মন্তব্য বিভাগে মাইকেলসের প্রতি তাদের সমর্থন শেয়ার করেছেন।

“স্বাস্থ্য গুরুত্বপূর্ণ, আপনার শোতে 100% দেওয়ার পরে প্রচুর বিশ্রাম প্রয়োজন। পরের বার আপনি জার্সিতে না আসা পর্যন্ত আমরা সবাই বিষের একটি অবিশ্বাস্য 40 তম বার্ষিকী দেখার জন্য অপেক্ষা করতে পারি। যত্ন নিন, “এক ভক্ত লিখেছেন। আরেকজন বলেছেন: “প্রথমে স্বাস্থ্য এবং পরিবার! অনেক শ্রদ্ধা এবং ক্রমাগত প্রশংসা এবং শ্রদ্ধা।”

মাইকেলস, ​​যার রোগ নির্ণয় করা হয়েছিল টাইপ 1 ডায়াবেটিস যখন তার বয়স 6, তিনি সবসময় তার সম্পর্কে খোলাখুলি ছিলেন স্বাস্থ্য এবং কিভাবে যে আপনার কর্মক্ষমতা প্রভাবিত করতে পারে মঞ্চে

সাথে একচেটিয়াভাবে কথা বলার সময় আমাদের সাপ্তাহিক জুন মাসে, মাইকেলস পয়সনের পার্টি-ভারী প্রারম্ভিক দিনগুলি সম্পর্কে খুলেছিলেন, ব্যাখ্যা করেছিলেন যে এমন সময় ছিল যখন তিনি নিজের মতো যত্ন নেননি।

ম্যাডোনা এবং জে-জেড গ্র্যামি

সম্পর্কিত: 10টি ক্লাসিক অ্যালবাম যা কখনও গ্র্যামি জেতেনি

প্রতি বছর, দ্য রেকর্ডিং একাডেমীর সদস্যরা গ্র্যামি পুরষ্কার জেতার জন্য সেরা অ্যালবাম এবং গানগুলি কি বিশ্বাস করে তার উপর ভোট দেওয়ার দায়িত্ব দেওয়া হয়। কখনও কখনও তারা এটি ঠিক করে (যেমন যখন মাইকেল জ্যাকসনের থ্রিলার 1984 সালে আটটি ট্রফি জিতেছিল এবং অ্যাডেলের 21টি 2012 সালে সাতটি ট্রফি জিতেছিল), তবে অন্য সময় তারা দর্শকদের সম্পূর্ণরূপে বাড়িতে রেখে যায় (…)

“আমরা বিনামূল্যের ক্লিনিকগুলিতে যাব, এবং তাদের নিশ্চিত করতে হবে যে আমি আসক্ত নই,” তিনি রাস্তায় ইনসুলিন এবং সরবরাহ রয়েছে তা নিশ্চিত করার কথা স্মরণ করেন। “কারণ তারা আপনাকে শুধু একটি সিরিঞ্জ দেবে না। … তারা পাস করে, তারা পরীক্ষা দেয়, তারা পরীক্ষা করে, এবং এটি একটি পরম সংগ্রাম যা আমি জানতাম যে আসছে। তাই আমি শুধু এটা মোকাবেলা করতে শিখেছি. কিন্তু আমার কিছু সত্যিই, সত্যিই কঠিন দিন ছিল।”

1987 সালে ম্যাডিসন স্কয়ার গার্ডেনে ব্যান্ডের প্রথম শো চলাকালীন মাইকেলস মঞ্চে পড়ে যাওয়ার পর, মিডিয়া রিপোর্টে তিনি ড্রাগের অতিরিক্ত মাত্রায় ভুগছেন বলে পরামর্শ দিলে তিনি তার রোগ নির্ণয়ের সাথে জনসমক্ষে যাওয়ার সিদ্ধান্ত নেন।

“এতে কী দুর্দান্ত ছিল যে অনেক লোক যা ভেবেছিল তার পরিবর্তে প্রসিকিউটররা চলে যাবেন — ‘যদি তিনি ডায়াবেটিক হন, তবে তিনি অসুস্থ হলে কী করবেন? আমাদের শো বাতিল করতে হবে’ – তারা আমার সাথে এটি গ্রহণ করেছে, “মাইকেলস বলেছিলেন। আমাদের. “অনুরাগীরা এটি গ্রহণ করেছে। এবং এটি ইন্টারনেটের অনেক আগে থেকেই ছিল, তাই লোকেরা চিঠিতে বলত, ‘হে ঈশ্বর, আমার ছেলে ডায়াবেটিক। আমি একসময় ডায়াবেটিক ছিলাম।’ এবং এটি আমার জীবনে একটি দুর্দান্ত নতুন অধ্যায় যুক্ত করেছে। … একটি বিপর্যয় কি হতে পারে তা একটি মহান বিজয় হতে পারে।”

Source link

Share

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don't Miss

ইটারনাল ফায়ার, MIBR ESL প্রো লিগ সিজন 20 প্লে অফ জয়ে ফিরে এসেছে

একটি ব্যাকলিট কীবোর্ড হল অনলাইন ভিডিও গেম স্ট্রিমার জর্ডান উডরাফ তার গিলবার্টের বাড়িতে ব্যবহার করা সরঞ্জামের অংশ৷ জর্ডান উডরাফ ইটারনাল ফায়ার এবং এমআইবিআর...

শিশুদের বই নিয়ে যোগব্যায়াম প্রশিক্ষক লরেন সানচেজের বিরুদ্ধে মামলা করেছেন

লরেন সানচেজ একজন হট যোগব্যায়াম প্রশিক্ষক… এতই উত্তেজিত যে তিনি তার সম্প্রতি প্রকাশিত শিশুদের বইয়ের জন্য ভবিষ্যতের মিসেস বেজোসের বিরুদ্ধে মামলা করছেন। অ্যালানা...

Related Articles

আমাদের জীবনের দিনগুলি 23-27 সেপ্টেম্বরের জন্য অগ্রিম স্পয়লার: সারাহ শকস এবং ব্র্যাডি ফ্রিকস

23-27 সেপ্টেম্বরের সপ্তাহের জন্য আমাদের জীবনের প্রথম দিনগুলি স্পয়লার, দেখুন ব্র্যাডি ব্ল্যাক...

‘বেদনাদায়ক’ বাজেটের প্রত্যাশায় যুক্তরাজ্যের ভোক্তাদের আস্থা কমে গেছে

বিনামূল্যের সম্পাদকের ডাইজেস্ট আনলক করুন এফটি সম্পাদক রাউলা খালাফ এই সাপ্তাহিক নিউজলেটারে...

মেথড ম্যান চায় ডিডির অপরাধ এবং হিপ হপ সংস্কৃতির মধ্যে লাইন টানা হোক

ভিডিও কন্টেন্ট প্লে করুন TMZ.com মেথড ম্যান সবাই সংযোগ করতে চায় ডিডিব্রেক...

নাইকির সিইও জন ডোনাহো পদত্যাগ করবেন

বিনামূল্যের সম্পাদকের ডাইজেস্ট আনলক করুন এফটি সম্পাদক রাউলা খালাফ এই সাপ্তাহিক নিউজলেটারে...