Home বিনোদন ডেস অফ আওয়ার লাইভস’ ক্রিস্টিয়ান আলফোনসো এবং পিটার রেকেল আশা পুনরুজ্জীবিত করে, বো
বিনোদন

ডেস অফ আওয়ার লাইভস’ ক্রিস্টিয়ান আলফোনসো এবং পিটার রেকেল আশা পুনরুজ্জীবিত করে, বো

Share
Share

আমাদের জীবনের দিনগুলি ক্রিস্টিয়ান আলফনসো পিটার রেকেল আশা এবং বো হিসাবে পুনর্মিলন আমরা হতাশ করব না

ক্রিস্টিয়ান আলফোনসো এবং পিটার রেকেল। ওয়্যার ইমেজ/গেটি ইমেজ

কারণ আপনার ক্যালেন্ডার চিহ্নিত করুন আমাদের জীবনের দিন তারা ক্রিশ্চিয়ান আলফোনসো এবং পেড্রো রেকেল পরের বছর বেশ কয়েকটি পর্বের জন্য হোপ এবং বো ব্র্যাডি হিসাবে পুনরায় একত্রিত হচ্ছেন।

অভিনেতা, যারা শেষবার 2023 সালের এপ্রিলে একসঙ্গে পর্দায় হাজির হয়েছিলেন, তারা একটি “বিশেষ গল্প আর্ক” এর জন্য পুনরায় সংযোগ করবেন যা 2025 সালের মে মাসে প্রচারিত হবে। TVInsider বৃহস্পতিবার, সেপ্টেম্বর 12 রিপোর্ট.

“আমি ভালোবাসি এমন একটি কথা আছে: ‘জীবন আপনাকে অপ্রত্যাশিত জায়গায় নিয়ে যায়, কিন্তু প্রেম সবসময় আপনাকে বাড়িতে নিয়ে আসে,'” আলফনসো, 61, চ্যানেলে তার ফিরে আসার প্রতিফলন সম্পর্কে বলেছিলেন দিন. “যে কেউ আমাকে চেনেন তিনি জানেন যে আমি কতটা কৃতজ্ঞ যে আপনারা সবাই আমাকে সমর্থন করেছেন এবং আমি যখন সালেমে ফিরে আসি তখন আমাকে স্বাগত জানাচ্ছেন।”

অভিনেত্রী, যিনি 1983 সাল থেকে হোপ অন এবং অফ অভিনয় করেছেন, রসিকতা করেছেন: “পিটের সাথে এই পর্বগুলি হতাশ করবে না।”

সেলিব্রিটি যারা সোপ অপেরা শুরু করেছিলেন

সম্পর্কিত: ডেমি মুর এবং আরও অনেক তারকা যারা সোপ অপেরা শুরু করেছিলেন

অনেক সেলিব্রিটি তাদের ক্যারিয়ার শুরু করার জন্য ধন্যবাদ জানাতে সোপ অপেরা আছে। অস্কার বিজয়ী হওয়ার আগে, জুলিয়ান মুর 1988 সালে অ্যাজ দ্য ওয়ার্ল্ড টার্নস-এ তার সূচনা করেছিলেন। তিনি বোন ফ্রানি হিউজেস এবং সাবরিনা হিউজের ভূমিকায় অভিনয় করেছিলেন, যা তাকে 1988 সালে ডেটাইম এমি অর্জন করেছিল। সিনেমায় তার নিজের ক্যারিয়ার শুরু করার জন্য মুর শেষ পর্যন্ত সিরিজ ত্যাগ করেন। কিভাবে (…)

রেকেল, 69, আবার আলফোনসোর সাথে কাজ করতে পেরে সমানভাবে উচ্ছ্বসিত, বলেছেন TVInsider এটি “বাইক চালানোর মতো”। তিনি মজা করে বলেছিলেন, “এবং ঈশ্বরকে ধন্যবাদ, তারা সালেমে আমার জন্য একজনকে প্রস্তুত রেখেছে।”

রেকেল দর্শকদের আশ্বস্ত করেছেন যে বো এবং হোপের গল্প হারিয়ে যাবে না। “আমরা জানি ভক্তরা এই যাত্রা পছন্দ করবে। সাথে থাকুন!”

আমাদের জীবনের দিন 1983 সালে হোপ উইলিয়ামস (যিনি পরে হোপ ব্র্যাডি হয়েছিলেন) ভক্তদের সাথে পরিচয় করিয়ে দেন। একই বছর, বো ব্র্যাডিকেও শোতে আনা হয়। 3000 টিরও বেশি চরিত্রে পরিচয় করা হয়েছে – রেকেল 3521 সালে এবং আলফোনসো 4312 সালে অভিনয় করেছিলেন।

ক্রিস্টিয়ান আলফোনসো গ্রেগ ভন অ্যালিসন সুইনি শকিং সোপ প্রস্থান করে

সম্পর্কিত: ক্রিস্টিয়ান আলফনসো, অ্যালিসন সুইনি এবং আরও জঘন্য সোপ অপেরা প্রস্থান করে

যখন সাবান তারকারা তাদের ভূমিকা ছেড়ে দেয়, তখন এটি তাদের শোগুলির প্লটগুলির মতোই হতবাক হতে পারে। অ্যালিসন সুইনি 2014 সালে দীর্ঘকালীন ডেস অফ আওয়ার লাইভস ভক্তদের অবাক করে দিয়েছিলেন যখন তিনি ঘোষণা করেছিলেন যে তিনি 21 বছর পর সিরিজটি ছেড়ে যাচ্ছেন। “আমি 16 বছর বয়স থেকে আমাদের জীবনের দিনগুলিতে ছিলাম এবং আমি কখনই (…)

দর্শকদের হতাশার জন্য, বোকে 2015 সালে বন্দী করে রাখা এবং আশা থেকে দূরে রাখার পর হত্যা করা হয়েছিল। যখন তিনি তার স্ত্রীর সাথে পুনরায় মিলিত হন, তখন তাদের সুখ স্বল্পস্থায়ী ছিল কারণ তিনি পরে মস্তিষ্কের রক্তক্ষরণে মারা যান, যদিও তিনি 2016 সালের দুটি পর্বে উপস্থিত হয়েছিলেন।

আলফোনসো, ঘুরে, 2020 সাল পর্যন্ত সোপ অপেরায় হোপ হিসাবে রয়ে গেলেন তিনি তার প্রস্থান ঘোষণা. “আমি সেখানে অবিশ্বাস্যভাবে দীর্ঘ সময় ছিলাম এবং আমি অবিশ্বাস্যভাবে কৃতজ্ঞ যে আমি এর অংশ হতে পেরেছি। আমাদের জীবনের দিন আমার অস্তিত্ব থাকাকালীন পরিবার,” তিনি বলেছিলেন সোপ অপেরার সারসংক্ষেপ 2020 সালের জুলাই মাসে তার চলে যাওয়ার সিদ্ধান্ত সম্পর্কে। “কিন্তু সাম্প্রতিক বছরগুলোতে, আমাদের জীবনের দিন হয় না আমাদের জীবনের দিন আমি কিভাবে জানি।”

একই মাসে, আলফনসো শপথ করেছিলেন যে তিনি “অতীতে অন্যরা যেমনটি করেছেন তেমনভাবে ফিরে আসার এবং উপস্থিত হওয়ার পরিকল্পনা করেননি।” সে বলল বিনোদন আজ রাতে“আমি মনে করি এই অধ্যায়টি বন্ধ হয়ে গেছে এবং একটি নতুন শুরু করা দরকার।”

আমাদের জীবনের দিনগুলি ক্রিস্টিয়ান আলফনসো পিটার রেকেল আশা এবং বো হিসাবে পুনর্মিলন আমরা হতাশ করব না
গেটি ইমেজ

সৌভাগ্যবশত সিরিজের অনুরাগীদের জন্য, দুই বছর পর, আলফোনসো এবং রেকেল পিকক স্পিনঅফে তাদের চরিত্রগুলিকে পুনরুজ্জীবিত করেছিলেন, আমাদের জীবনের দিনগুলি: সালেমের বাইরেপাঁচ-পর্বের আর্কের জন্য। স্পিনঅফে, এটি প্রকাশ করা হয়েছিল যে বো মৃত নয়, কিন্তু একটি ক্রায়োজেনিক চেম্বারে রাখা হয়েছিল।

2023 সালের মার্চ মাসে, আলফোনসো হোপকে ফিরিয়ে আনেন আমাদের জীবনের দিন 2020 সালে তার প্রস্থানের পর প্রথমবারের মতো। বো তার ছেলে শন (ব্র্যান্ডন বিমার) এবং কোমায় পড়ে যান।

হোপ, তবে, তার প্রাক্তন ডগ উইলিয়ামসের অন্ত্যেষ্টিক্রিয়ায় যোগ দিতে সালেমে ফিরে আসেন (এপ্রিল মাসে) বিল হেইসযিনি 98 বছর বয়সে জানুয়ারিতে মারা যান। বো স্পেশাল এপিসোডের জন্য জেগে ওঠেননি, ভক্তরা ভাবছেন কিভাবে এবং কেন তিনি এখন জেগে উঠতে পারেন।

এবার হোপ এবং বো দল বেঁধেছেন সোপ অপেরার 60 তম মরসুমযিনি 8 ই নভেম্বর তার জন্মদিন উদযাপন করেন। অনুযায়ী TVInsiderআলফোনসো এবং রেকেল আসন্ন মাসগুলিতে একমাত্র আশ্চর্যজনক রিটার্ন হবে না।

অ্যালিসন সুইনি গত মাসে নিশ্চিত করেছেন যে তিনি সামি ব্র্যাডি হিসাবে ফিরে আসবেন 2025 সালে কয়েকটি পর্বের জন্য।

আমাদের জীবনের দিন ময়ূরের সপ্তাহের দিনগুলিতে প্রচারিত হয়।

Source link

Share

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don't Miss

ইউএস সিক্রেট সার্ভিস ট্রাম্প হত্যা প্রচেষ্টার পর্যালোচনায় নিরাপত্তা ‘ফাঁক’ খুঁজে পেয়েছে

ইউএস সিক্রেট সার্ভিস শুক্রবার পেনসিলভেনিয়ায় 13 জুলাইয়ের সমাবেশে কীভাবে পরিকল্পনা করেছিল এবং প্রতিক্রিয়া জানিয়েছিল যেখানে একজন বন্দুকধারী রিপাবলিকান প্রেসিডেন্ট প্রার্থী ডোনাল্ড ট্রাম্পকে হত্যা...

মন্ট্রিল আগুনের বিরুদ্ধে ‘চিত্তাকর্ষক’ ফর্ম বাড়াতে দেখায়

16 মার্চ, 2024; শিকাগো, ইলিনয়, মার্কিন যুক্তরাষ্ট্র; শিকাগো ফায়ার এফসি ডিফেন্ডার রাফায়েল সিকোস (5) এবং সিএফ মন্ট্রিল ফরোয়ার্ড সুনুসি ইব্রাহিম (14) সোলজার ফিল্ডে...

Related Articles

রায়ান গার্সিয়া বলেছেন হ্যানির রসিকতা সত্ত্বেও ডিডি কেলেঙ্কারি ‘খুব গুরুতর বিষয়’

ভিডিও সামগ্রী চালান রায়ান গার্সিয়াএর আমি ট্রোলিং করছি ডেভিন হ্যানি সঙ্গে তার...

দ্য ইয়াং অ্যান্ড দ্য রেস্টলেস কমিংস অ্যান্ড গয়িংস: ভ্যালারি পেটিফোর্ড কি একজন নতুন অ্যামি লুইস – নতুন পুলিশ প্রধান?

ইয়াং এবং দ্য রেস্টলেসের আগমন এবং গমন প্রকাশ করে ভ্যালারি পেটিফোর্ড পুনঃকাস্ট...

কেনেডি মিথ কখনই মারা যায় না – এটি কেবল অপরিচিত হয়

বিনামূল্যে আপডেট সঙ্গে অবহিত থাকুন শুধু সাইন আপ করুন জীবন এবং শিল্পকলা...

বড় পার্থক্য কি?!

আইরিশ অভিনেতা কলিন ফারেলের এই দুটি ছবি আপনাকে আপনার বুট কাঁপিয়ে দেবে!...