Home বিনোদন বোন স্ত্রী: গ্যারিসনের মৃত্যুতে কোডি নীরবতা ভেঙেছে – শুধু একটি অনুশোচনা আছে
বিনোদন

বোন স্ত্রী: গ্যারিসনের মৃত্যুতে কোডি নীরবতা ভেঙেছে – শুধু একটি অনুশোচনা আছে

Share
Share

বোন স্ত্রী তারকা কোড ব্রাউন সম্পর্কে একটি নতুন সাক্ষাৎকারে খোলা ব্রাউন গ্যারিসনএবং কিভাবে তিনি এই ভয়াবহ সময়ের পরিণতি নেভিগেট করেন। তিনি তার একটি অনুশোচনাও শেয়ার করেছেন, যা টিএলসি সিরিজের দর্শকদের অবাক করে দিতে পারে।

বোন স্ত্রী: কোডি ব্রাউন গ্যারিসন ব্রাউনকে বর্ণনা করেছেন

কোড ব্রাউন পর্বতশ্রেণী ব্রাউন গ্যারিসন একটি উজ্জ্বল ভবিষ্যত একজন যুবক হিসাবে। তিনি এমন জায়গায় যাচ্ছিলেন এবং তার জন্য বেঁচে থাকার জন্য অনেক কিছু ছিল। কোডি তার 25 বছর বয়সী ছেলেকে হারানোর প্রতিক্রিয়া বর্ণনা করেছেন।

কোডি বলেছিলেন, “আপনার কাছে কিছুটা প্রত্যাশা রয়েছে – বিশেষত এমন একজনের সাথে যার মূলত একটি উজ্জ্বল ভবিষ্যত রয়েছে।” বোন স্ত্রী 18 এর পিতা তারপর অব্যাহত, “তিনি একটি ভবিষ্যত পরিকল্পনা ছিল. তিনি সবসময় একটি গল্প বলতে চেয়েছিলেন, কিছু দুঃসাহসিক কাজ।” শোকাহত পিতা তখন বললেন, “তিনি সর্বদা একটি কৌতুক বলছিলেন বা একটি দু: সাহসিক কাজ সম্পর্কে কথা বলতে চেয়েছিলেন।”

বোন স্ত্রী: গ্যাবে ব্রাউন - গ্যারিসন ব্রাউন - কোডি ব্রাউনবোন স্ত্রী: গ্যাবে ব্রাউন - গ্যারিসন ব্রাউন - কোডি ব্রাউন
বোন স্ত্রী | ইনস্টাগ্রাম

ঠিক গ্যারিসনের মায়ের মতো, জেনেল ব্রাউনকোডি গ্যারিসনকে ভবিষ্যৎ পরিকল্পনা করতে দেখেছে। জেনেল তার ছেলের মৃত্যুর ছয় মাস বার্ষিকীতে সেপ্টেম্বরে সোশ্যাল মিডিয়ায় তার চিন্তাভাবনা প্রকাশ করেছিলেন। আপনার বোন স্ত্রী মা কখনো দেখেনি এর সাথে, তিনি ভেবেছিলেন গ্যারিসন ব্রাউন তার জন্য ভবিষ্যত কী তা নিয়ে উত্তেজিত ছিলেন।

কোডি ব্রাউনের একটি অনুশোচনা আছে

দর্শকরা কোডি ব্রাউন এবং এর মধ্যে বিভ্রান্তি দেখেছেন আপনার সন্তানদের মধ্যে বোন স্ত্রী প্রদর্শন. তাই কোডি যখন তার একমাত্র দুঃখ প্রকাশ করলেন, তখন কেউ কেউ অবাক হয়েছিলেন। শোকার্ত পিতা আজ তার ছেলের সাথে কাটানোর জন্য বেশি সময় না পেয়ে আফসোস করেন।

অধিকাংশের মত মানুষ যখন অনুভব করে তারা একটি প্রিয়জনকে হারিয়েছে, কোডি গ্যারিসনের সাথে তার সময় ফিরে পেতে চায় যাতে দুজন আরও প্রিয় স্মৃতি তৈরি করতে পারে। তিনি বললেন, “আমি আবার ডিনারে যেতে চাই। আমি বসতে চাই।” তিনি চালিয়ে গেলেন, “আমি একটি বিয়ার খেতে চাই। আমি চাই সে আমাকে হাসানোর চেষ্টা করুক কারণ সে এরকমই ছিল।”

তারপর তিনি বলেছিলেন, “একমাত্র আফসোস হল, বাহ, আমি এটি আরও প্রায়ই করব,” কোডি বলেছিলেন। “একমাত্র আফসোস হল আপনি কিছুই করেননি। আপনি আর সময় নিলেন না।”

বোন স্ত্রী: তিনি যেখানে ছিলেন সেখানে ফিরে যেতে পারবেন না

গ্যারিসন ব্রাউন মারা যাওয়ার পর থেকে, কোডি যেখানে ছিলেন সেখানে ফিরে যেতে পারেননি। কিছুই জন্য একই বোন স্ত্রী বাবা পরে গ্যারিসনের মৃত্যু। এই অধুনালুপ্ত পরিবারের পিতৃপুরুষ বলেন, “যেখানে ছিলাম সেখানে ফিরে যেতে পারব না। তিনি এখানে নেই বলে আমি মানতে পারছি না।”

কোডি আরও বলেছিলেন যে আপনি যখন কোনও পরিবারের সদস্য বা ঘনিষ্ঠ বন্ধুকে হারান তখন থেকে সন্তান হারানোর ব্যথা খুব আলাদা। যদিও কোডি স্বীকার করেছেন যে গ্যারিসনের সাথে তার সম্পর্ক আরও ভাল হতে পারত, তিনি এটিকে ছেড়ে দিয়েছিলেন।

বোন স্ত্রী: গ্যারিসন ব্রাউন - কোডি ব্রাউনবোন স্ত্রী: গ্যারিসন ব্রাউন - কোডি ব্রাউন
বোন স্ত্রী | টিএলসি

কোডি যে ঘর্ষণ উল্লেখ না বোন স্ত্রী ভক্তরা পর্দায় দেখেছেন তাদের কিছু সন্তানের সাথে, এটি আশা করা যায় যে তারা তাদের সন্তান মারা যাওয়ার আগে এটি ঠিক করতে সক্ষম হয়েছিল। জানা গেছে, অন্ত্যেষ্টিক্রিয়া এই নতুন মরসুমের এপিসোডগুলিতে অন্তর্ভুক্ত করা হয়েছে। বোন স্ত্রী সিজন 19 প্রিমিয়ার হয় রবিবার রাতে, 15 ই সেপ্টেম্বর রাত 10 টায় TLC তে৷

জন্য সাবান ময়লা ফিরে যান বোন স্ত্রী সম্পর্কে সর্বশেষ খবর.

Source link

Share

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don't Miss

হিজবুল্লাহর পেজার উড়িয়ে দেওয়ার অপারেশন কী ছিল তা ইজরায়েলের গুপ্তচর সংস্থাগুলি সম্পর্কে আমাদের বলে

লেবাননে ইরান-সমর্থিত শিয়া হিজবুল্লাহ গোষ্ঠীর সদস্যদের অন্তর্গত বলে বিশ্বাস করা পেজার এবং ওয়াকি-টকির ব্যাপক বিস্ফোরণের জন্য ইসরায়েলের গোয়েন্দা সংস্থাগুলিকে ব্যাপকভাবে দায়ী করা হয়েছে।...

অ্যারন রজার্স 2024 মরসুমের পরে অবসর নেবেন বলে আশা করা হচ্ছে

অ্যারন রজার্স এখনও এটি আছে. 40 বছর বয়সী বৃহস্পতিবার রাতে ঘড়ির কাঁটা ঘুরে ফিরে জিতেছেন নিউ ইংল্যান্ড প্যাট্রিয়টস ডিফেন্স নিউইয়র্ক জেটসকে 24-3 জয়ে...

Related Articles

টোরি ব্র্যান্ডটি ‘ভাঙা এবং ভাঙা’, সংস্কার সম্মেলনে নাইজেল ফারাজ বলেছেন

বিনামূল্যের সম্পাদকের ডাইজেস্ট আনলক করুন এফটি সম্পাদক রাউলা খালাফ এই সাপ্তাহিক নিউজলেটারে...

জেনারেল হাসপাতাল: পোর্টিয়া কি নোংরা খেলেছে? কে হিদারের রক্ত ​​পরীক্ষায় কারচুপি করেছিল?

জেনারেল হাসপাতাল স্পয়লার টিপ পোর্টিয়া রবিনসন যে কারণ হতে পারে হিদার ওয়েবাররক্ত...

“কোয়াভো হুঞ্চো” অ্যালবামের “বাবল গাম” গানের জন্য কোয়াভোর বিরুদ্ধে মামলা করা হয়েছে

কোয়াভো লুইসিয়ানার একজন র‌্যাপারের কাছ থেকে তার 2018 সালের শালীন হিট “বাবল...

ডেভিড ল্যামি সাবস্ট্যাক ব্লগ পোস্টে কূটনৈতিক ত্রুটির জন্য অভিযুক্ত

বিনামূল্যের সম্পাদকের ডাইজেস্ট আনলক করুন এফটি সম্পাদক রাউলা খালাফ এই সাপ্তাহিক নিউজলেটারে...