Home খেলাধুলা স্টিফেন এ. স্মিথ জা’মার চেজ চুক্তি নিয়ে সিনসিনাটি বেঙ্গলসের সমালোচনা করেছেন: “এই সংস্থাটি আমাকে অসুস্থ করে তোলে”
খেলাধুলা

স্টিফেন এ. স্মিথ জা’মার চেজ চুক্তি নিয়ে সিনসিনাটি বেঙ্গলসের সমালোচনা করেছেন: “এই সংস্থাটি আমাকে অসুস্থ করে তোলে”

Share
Share

আহত সিনসিনাটি বেঙ্গলস ওয়াইড রিসিভার জা’মার চেজ (1) শনিবার, 23 ডিসেম্বর, 2023 পিটসবার্গের অ্যাক্রিসার স্টেডিয়ামে পিটসবার্গ স্টিলার্স এবং সিনসিনাটি বেঙ্গলসের মধ্যে NFL 16 গেমের হাফ টাইমে লকার রুমে হেঁটে যাচ্ছে। হাফটাইম ক্রেডিট: স্যাম গ্রিন/দ্য এনকোয়ারার/ইউএসএ টুডে নেটওয়ার্ক

সিনসিনাটি বেঙ্গলস এনএফএল মরসুমের সপ্তাহ 1 শুরু হওয়ার আগে ওয়াইড রিসিভার জা’মার চেজের সাথে একটি এক্সটেনশনে পৌঁছাতে অক্ষম ছিল।

আর স্টিফেন এ. স্মিথ এখন বেঙ্গলদের পতনের জন্য প্রার্থনা করছেন।

“আমি আশা করি সিনসিনাটি বেঙ্গল তাদের মুখের উপর ফ্ল্যাট পড়ে যাবে,” স্মিথ ইএসপিএন-এর ফার্স্ট টেক-এ বলেছিলেন। “এই সংস্থা আমাকে অসুস্থ করে তোলে।”

2021 NFL ড্রাফটে 5 নং সামগ্রিক নির্বাচনের সাথে বেঙ্গলস ড্রাফ্ট করেছে, মাত্র 24 বছর বয়সে, সে ইতিমধ্যেই নিজেকে NFL-এর সেরা রিসিভারদের একজন হিসাবে প্রতিষ্ঠিত করেছে এবং একটি বড় বেতন নিশ্চিত করতে চাইছে৷ সে বাংলাদের জন্য সময়ে সময়ে অনুশীলন পুরো প্রিসিজন জুড়ে যখন তিনি একটি নতুন চুক্তি নিয়ে আলোচনা করেছিলেন।

মাইক ব্রাউনের মালিকানায়, বেঙ্গলরা তাদের নিজেদের খেলোয়াড়দের জন্যও অযথা খরচ করেনি। গত মৌসুমের আগে কোয়ার্টারব্যাক জো বারোকে পাঁচ বছরের, $275 মিলিয়ন এক্সটেনশন দেওয়া ছাড়া তাদের কোনো বিকল্প ছিল না।

“তাকে এনএফএলের ডোনাল্ড স্টার্লিং হিসাবে বিবেচনা করা হয়েছিল,” স্মিথ ব্রাউনের মালিকানা সম্পর্কে বলেছিলেন। “আপনার দলে জো বারোর মতো একজন লোক আছে… আপনি তাকে তার অর্থ প্রদান করেন, কিন্তু তারপরে আপনি যান এবং তাদের প্রাথমিক অস্ত্র হিসাবে ব্যবহার করেন এমন লোকদের সমস্যা দেন।”

বারোর চুক্তিটি অনেকের জন্য একটি সূচক ছিল বেঙ্গলরা অল আউট হওয়ার জন্য প্রস্তুত ছিল একটি সুপার বোল রিং জন্য.

সহকর্মী ওয়াইড রিসিভার টি হিগিন্সের সাথে এনএফএল-এর অন্যতম সেরা রিসিভার হিসাবে চেজের উত্থানের সাথে, বেঙ্গলদের অপরাধ পরবর্তী কয়েক বছরের জন্য কাগজে থামানো যায় না।

কিন্তু এই মরসুমের পরে, হিগিন্স একজন অনিয়ন্ত্রিত মুক্ত এজেন্ট হবেন কারণ বেঙ্গলরা তার সাথে দীর্ঘমেয়াদী চুক্তিতে পৌঁছতে পারেনি। অবশ্যই, অন্য একটি সংস্থা ক্লেমসন পণ্যের জন্য বড় অর্থ ব্যয় করতে ইচ্ছুক হবে, যার বয়স এখনও মাত্র 25 বছর এবং এটি একটি নং 1 গ্রহণের বিকল্প হতে পারে।

একই জিনিস বাস্তব সময়ে চেজ ঘটছে. এবং স্মিথ জাতীয় টেলিভিশনে এটি সম্পর্কে কথা বলেছেন।

কোন সন্দেহ নেই যে চেজ ইতিমধ্যেই এনএফএলের সেরা ওয়াইড রিসিভারগুলির মধ্যে একটি। অবশ্যই, তার টেকনিক্যালি এখনও তার রুকি চুক্তিতে আরও দুটি সিজন বাকি আছে। কিন্তু যেভাবে NFL কাজ করে না। আপনাকে আপনার সেরা খেলোয়াড়দের একজনকে কিছুটা নিরাপত্তা বোধ করার সুযোগ দিতে হবে।

উল্লেখ করার মতো নয়, প্রায় মনে হচ্ছে বেঙ্গলরা এই অফসিজনে হিগিন্সকে হারিয়ে ফেলবে, কারণ দল তাকে একটি সত্যিকারের নম্বর 1 বিকল্প হিসাবে দিতে রাজি হবে এটি চেজকে আরও মূল্যবান করে তোলে।

আন্দ্রেই আইওসিভাস, জারমেইন বার্টন, চার্লি জোন্স এবং ট্রেন্টন আরউইন সিনসিনাটির তালিকায় একমাত্র অন্য রিসিভার। বেঙ্গলরা এটা ভালো করে বের করবে।

Source link

Share

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don't Miss

লুইস হ্যামিল্টন: এফআইএ প্রধানের “র্যাপার” মন্তব্যকে “জাতিগত উপাদান”

জুন 19, 2022; মন্ট্রিল, কুইবেক, ক্যান; মার্সিডিজ চালক ইউনাইটেড কিংডমের লুইস হ্যামিল্টন সার্কিট গিলস ভিলেনিউভে মন্ট্রিল গ্র্যান্ড প্রিক্সে তৃতীয় স্থান অর্জন করার পরে...

ইসরাইল লেবাননের লক্ষ্যবস্তুতে হামলা চালায় যখন হিজবুল্লাহ প্রধান ‘লাল রেখা’ অতিক্রম করার সতর্ক করেন

বৃহস্পতিবার ইসরায়েল লেবাননের দক্ষিণ সীমান্ত বরাবর লক্ষ্যবস্তুতে হামলা চালিয়েছে, যখন জঙ্গি গোষ্ঠী হিজবুল্লাহর নেতা বলেছেন যে ইহুদি রাষ্ট্র এই সপ্তাহে যোগাযোগ ডিভাইসের ব্যাপক...

Related Articles

Bubba Wallace 23XI রেসিং এর সাথে এক্সটেনশন স্বাক্ষর করেছে

15 সেপ্টেম্বর, 2024; ওয়াটকিন্স গ্লেন, নিউ ইয়র্ক, মার্কিন যুক্তরাষ্ট্র; NASCAR কাপ সিরিজের...

রকেটের মালিক হিউস্টনে ডব্লিউএনবিএ দলের সম্প্রসারণের দিকে নজর রেখেছেন

জানুয়ারী 20, 2024; হিউস্টন, টেক্সাস, মার্কিন যুক্তরাষ্ট্র; হিউস্টন রকেটের মালিক টিলম্যান ফার্টিটা...

Jags TE Evan Engram, S Darnell Savage-কে আপগ্রেড প্রদান করে

জ্যাকসনভিল জাগুয়ারস টাইট এন্ড ইভান এনগ্রাম (17) ফ্লোরিডার জ্যাকসনভিলের এভারব্যাঙ্ক স্টেডিয়ামে মিলার...

রিপোর্ট: নিরাপত্তার ভয়ে বাড়ি বিক্রি করে দিয়েছেন লায়ন্স কোচ ড্যান ক্যাম্পবেল

ডেট্রয়েট লায়ন্সের কোচ ড্যান ক্যাম্পবেল শনিবার, 24 আগস্ট, 2024-এ ডেট্রয়েটের ফোর্ড ফিল্ডে...