Home বিনোদন আমাদের জীবনের দিনগুলি প্রারম্ভিক সাপ্তাহিক স্পয়লার: ক্লাইড ওয়েস্টন রিটার্নস!
বিনোদন

আমাদের জীবনের দিনগুলি প্রারম্ভিক সাপ্তাহিক স্পয়লার: ক্লাইড ওয়েস্টন রিটার্নস!

Share
Share

আমাদের জীবনের দিনগুলো প্রথম সাপ্তাহিক spoilers যে বিপজ্জনক অপরাধী প্রকাশ ক্লাইড ওয়েস্টন পর্দায় ফিরে আসে। তিনি কিছুদিন ধরে স্টেটসভিল কারাগারে নির্জন কারাগারে ছিলেন। কিন্তু স্টিভ জনসনের উত্তর দরকার। তিনি সন্দেহ করেন যে নতুন এবং উন্নত অ্যাবিগেল ডেভরাক্সের সাথে কিছু একটা ফিশ হচ্ছে। কারা কর্তৃপক্ষ কি অবশেষে প্যাচকে দুর্নীতিবাজ ক্লাইডকে জিজ্ঞাসাবাদ করতে দেবে? অন্যত্র, রাফে হার্নান্দেজ জাদা হান্টারের সাথে একটি সূত্র শেয়ার করেছেন। দুই পুলিশ কি নির্ধারণ করতে পারে যে কনি ভিনিস্কি তার আক্রমণ এবং অন্যদের পিছনে রয়েছে? অবশেষে, ফিওনা কুক তার ছেলের কাছে একটি অত্যাশ্চর্য রহস্য প্রকাশ করে। সে কি Xander কুক কিরিয়াকিসকে দুর্ঘটনা সম্পর্কে সত্য বলেছে? নাকি সে তার ছোট প্রেমিক ব্র্যাডি ব্ল্যাককে 16-20 সেপ্টেম্বর, 2024-এর সপ্তাহে, NBC-এর ময়ূর এক্সক্লুসিভের 60 তম সিজনে ফ্রেম চালিয়ে যাওয়ার জন্য কিছু নিয়ে আসবে?

আমাদের জীবনের দিনগুলি প্রারম্ভিক সাপ্তাহিক স্পয়লার: ক্লাইড ওয়েস্টন ফিরে এসেছে!

DOOL প্রথম সাপ্তাহিক স্পয়লার রিপোর্ট যে ক্লাইড ওয়েস্টন (জেমস রিড) সোপ অপেরায় ফিরে আসেন। খারাপ লোকটি অপরাধের দীর্ঘ তালিকার জন্য স্টেটসভিল কারাগারে একটি কঠিন সময় কাটায়। উপরন্তু, একটি অভিযোগে অ্যাবিগেল ডেভেরউক্স (অ্যানালিন ম্যাককর্ড) হত্যা অন্তর্ভুক্ত রয়েছে। যাইহোক, ক্লাইড ক্লু অফার করেছিল চাদ দিমেরা (বিলি ফ্লিন) এবং জ্যাক ডেভরাক্স (ম্যাথিউ অ্যাশফোর্ড), মিসৌরির পপলার ব্লাফে লুকিয়ে থাকা এক রহস্যময় মহিলার দিকে নিয়ে যান।

এছাড়াও, ক্লাইড তার চেয়ে বেশি জানেন। আমাদের জীবনের দিনগুলো অনুরাগীরা ভাবছেন যে মসৃণ কথা বলার অপরাধী কী লুকিয়ে রেখেছে। আরও প্রশ্ন জিজ্ঞাসা করার জন্য এটি স্টিভ জনসন (স্টিফেন নিকোলস) এর উপর ছেড়ে দিন। কারাগার কি অবশেষে প্রাইভেট গোয়েন্দাকে ক্লাইড ওয়েস্টনের সাথে কথা বলার অনুমতি দেবে? প্যাচ তার অনুমিত ভাগ্নির সাথে কি ঘটছে তা জানতে হবে। ক্লাইড আরও তথ্য প্রদান করতে পারেন।

ডেস অফ আওয়ার লাইভস স্পয়লার: ক্লাইড ওয়েস্টন (জেমস রিড)ডেস অফ আওয়ার লাইভস স্পয়লার: ক্লাইড ওয়েস্টন (জেমস রিড)
ডেস অফ আওয়ার লাইভ স্পয়লার: ক্লাইড ওয়েস্টন | ময়ূর

তদুপরি, যদি সে সত্যিই অ্যাবিগেল হয়, ক্লাইডের শাস্তি ছোট করা উচিত কারণ কয়েক বছর আগে তিনিই তাকে মারাত্মকভাবে ছুরিকাঘাত করেছিলেন। স্টিভ কি ক্লাইড ওয়েস্টনের কাছ থেকে আরও তথ্য পেতে পারে? নাকি দক্ষিণের হুমকি তাকে বন্য হংস তাড়াতে পাঠায়? DOOL দর্শকরা নকল অ্যাবিকে প্রকাশ করতে চান।

যাইহোক, চাদ আবিষ্কার করার কিছুক্ষণ আগে হতে পারে যে এই মহিলাটি তার স্ত্রী নয়। আমাদের জীবনের দিনগুলো স্পয়লাররা এই শরতে আবার বিয়ে করার পরিকল্পনা প্রকাশ করে। তাই স্টিভকে ক্লাইড কি বলবে যখন সে রাষ্ট্রীয় দণ্ডাদেশ পরিদর্শন করবে? খুঁজে পেতে দীর্ঘ-চলমান সোপ অপেরার সাথে থাকুন। ক্লাইড ওয়েস্টনের খেলার আরও কৌশল থাকতে পারে।

DOOL প্রারম্ভিক সাপ্তাহিক স্পয়লার: রাফে জাদাকে একটি ক্লু দেয়

আমাদের জীবনের দিনগুলো প্রাথমিক সাপ্তাহিক spoilers নতুন জাগ্রত যে প্রকাশ রাফায়েল হার্নান্দেজ (গ্যালেন গেরিং) জাদা হান্টারকে (এলিয়া ক্যান্টু) একটি মেমরি ফ্ল্যাশ সম্পর্কে বলে। পুলিশ কমিশনার সম্প্রতি কনি ভিনিস্কি (জুলি ডোভ) দ্বারা আক্রান্ত হওয়ার পর কোমা থেকে বেরিয়ে আসেন। তিনি মনে করেন সম্পূর্ণরূপে জ্ঞান হারানোর আগেই তিনি একজন মহিলার কণ্ঠস্বর শুনেছেন।

কিন্তু জাদা কি আবিষ্কার করবে যে কনি থেকে কন্ঠ এসেছে? DOOL দর্শকরা পাগল খুনি ধরার জন্য অপেক্ষা করতে পারে না। তিনি লি শিন (রেমিংটন হফম্যান) এবং এভারেট লিঞ্চকে (ব্লেক বেরিস) হত্যা করেছিলেন, কিন্তু হত্যা করতে ব্যর্থ হন মেলিন্ডা ট্রাস্ক (টিনা হুয়াং), যিনি এখন কনির বিছানায় বাঁধা। রাফে এবং প্রাক্তন প্রসিকিউটরই একমাত্র খুনিদের দিকে আঙুল তুলতে পারে।

পরের সপ্তাহে, ইন আমাদের জীবনের দিনগুলো, রাফে হার্নান্দেজ জাদা হান্টারকে বলে যে সে কী জানে। এছাড়াও, জাদা হত্যাকারীর বিছানায় জঘন্য কিছু আবিষ্কার করে। সে কি দরিদ্র ট্রাস্ককে বাঁধা দেখতে পাবে? পরিবর্তে, অফিসারটি আচ্ছন্ন মহিলার বিছানায় শুয়ে থাকা লি এর কার্ডবোর্ড স্ট্যান্ডের সাথে একটি বিরক্তিকর দৃশ্য দেখতে পারে। পরের দিন সকালে সালেম পুলিশ বিভাগের জন্য রহস্য উদঘাটন শুরু হয়।

ডেজ আর্লি উইকলি স্পয়লার: ফিওনা কুক কি স্বীকার করেন?

DOOL প্রারম্ভিক সাপ্তাহিক স্পয়লাররা টিজ করে যে ফিওনা কুক (সেরেনা স্কট থমাস) তার ছেলে জান্ডার কুক কিরিয়াকিসকে (পল টেলফার) সরস কিছু বলে। কিন্তু সে কি তার ছেলেকে বলে যে সে তার স্ত্রী সারাহ হর্টনকে (লিনসে গডফ্রে) ব্র্যাডি ব্ল্যাকের (এরিক মার্টসোল্ফ) ধূসর সেডান দিয়ে আঘাত করেছে? ব্রিটিশ নারী তার রাগী ছেলেকে কী বলেন?

ফিওনা জান্ডারকে বলতে পারে যে সে তার ভাগ্নের সাথে ঘুমাচ্ছে। অথবা মাতাল মহিলা তার ছেলেকে বলতে পারে যে সে মার্কিন যুক্তরাষ্ট্রের সালেমে আসার পর থেকে মদ্যপান করছে। দিন পর্যবেক্ষকরা তার পুত্রবধূর উপর দৌড়ানোর জন্য মহিলার জেলে যাওয়া ছাড়া আর কিছুই পছন্দ করবেন না। তবে এটা একটু হতে পারে।

ফিওনা 16 সেপ্টেম্বরের সপ্তাহে Xander কে কি বলবে? সে কি তার ছেলেকে তার আত্মীয়ের সাথে তার সম্পর্কের কথা বলবে? ওদিকে জাদা হান্টার রাফের স্মৃতির কথা শোনে। সে কি কনি ভিনিস্কিকে পেতে দুটি এবং দুটি একসাথে করা শুরু করে? অবশেষে, ক্লাইড ওয়েস্টন স্টিভ জনসনের সাথে কথা বলেন। তিনি প্রাইভেট ইনভেস্টিগেটরকে কী বলবেন দিন আমাদের জীবনেরএটা কি পরের সপ্তাহে?

সর্বশেষ খবরের জন্য সাবান ময়লা-এ ফিরে যান DOOL spoilers এবং খবর.

Source link

Share

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don't Miss

লুইস হ্যামিল্টন: এফআইএ প্রধানের “র্যাপার” মন্তব্যকে “জাতিগত উপাদান”

জুন 19, 2022; মন্ট্রিল, কুইবেক, ক্যান; মার্সিডিজ চালক ইউনাইটেড কিংডমের লুইস হ্যামিল্টন সার্কিট গিলস ভিলেনিউভে মন্ট্রিল গ্র্যান্ড প্রিক্সে তৃতীয় স্থান অর্জন করার পরে...

ইসরাইল লেবাননের লক্ষ্যবস্তুতে হামলা চালায় যখন হিজবুল্লাহ প্রধান ‘লাল রেখা’ অতিক্রম করার সতর্ক করেন

বৃহস্পতিবার ইসরায়েল লেবাননের দক্ষিণ সীমান্ত বরাবর লক্ষ্যবস্তুতে হামলা চালিয়েছে, যখন জঙ্গি গোষ্ঠী হিজবুল্লাহর নেতা বলেছেন যে ইহুদি রাষ্ট্র এই সপ্তাহে যোগাযোগ ডিভাইসের ব্যাপক...

Related Articles

Shohei Ohtani হিট 50 চুরি ঘাঁটি এবং 50 হোম রান

বিকাল ৫:২৫ পিটি — শোহেই ওহতানি তার ট্যালিতে আরেকটি হোম রান যোগ...

তরুণীরা পুরুষদের পেছনে ফেলে যেতে শুরু করেছে

বিনামূল্যের সম্পাদকের ডাইজেস্ট আনলক করুন এফটি সম্পাদক রাউলা খালাফ এই সাপ্তাহিক নিউজলেটারে...

সাবাথন সম্প্রচারের সময় ফাজে ক্ল্যান আক্রমণ করেছে, পুলিশ বলছে 911 কলার মিথ্যাভাবে হত্যার দাবি করেছে

ভিডিও সামগ্রী চালান TMZSports.com বিখ্যাত ই-স্পোর্টস সংস্থা FaZe Clan-এর বেশ কয়েকজন সদস্য...

শ্রম দাতাদের উদারতা কীভাবে সরকারের অনবদ্য ভাবমূর্তিকে কলঙ্কিত করেছে

লর্ড ওয়াহেদ আলি সর্বদা বিজয়ীদের বাছাই করতে পছন্দ করেন, তা অর্থ, মিডিয়া...