Home বিনোদন জন বন জোভি ন্যাশভিলের ব্রিজ থেকে পড়ে যাওয়া মহিলার সাথে কথা বলছেন
বিনোদন

জন বন জোভি ন্যাশভিলের ব্রিজ থেকে পড়ে যাওয়া মহিলার সাথে কথা বলছেন

Share
Share

জন বন জোভি ন্যাশভিলের একটি সেতুর কিনারা থেকে নেমে আসা মহিলার সাথে কথা বলেছেন

জন বন জোভি থিও ওয়ারগো/গেটি ইমেজ

জন বন জোভি ন্যাশভিলে একটি ব্রিজের রেলিং থেকে নামতে একজন মহিলাকে রাজি করাতে সাহায্য করার জন্য প্রশংসিত হচ্ছে৷

মেট্রো ন্যাশভিল পুলিশ বিভাগ মঙ্গলবার, 10 সেপ্টেম্বর, ইউটিউবের মাধ্যমে জন সেজেনথালার পথচারী সেতুতে একটি ঘটনার ভিডিও ফুটেজ শেয়ার করেছে৷ ফুটেজে দেখা যাচ্ছে বন জোভি, 62, এবং অন্যরা মহিলার সাথে কথা বলছেন এবং তাকে নিরাপদে ফিরে যেতে রাজি করছেন।

ক্লিপটিতে, বন জোভি এবং অন্য একজনকে মহিলার সাথে কথা বলতে দেখা যায় এবং এক পর্যায়ে তার সঙ্গী তার কাঁধে একটি সান্ত্বনামূলক হাত রাখে। বন জোভি এবং তার সঙ্গীকে তখন রেলিং ধরে মহিলাটিকে নিরাপদে সাহায্য করতে দেখা যায়। বন জোভি তখন মহিলাকে জড়িয়ে ধরে।

“মঙ্গলবার রাতে সেজেনথালার পেড ব্রিজে একজন মহিলাকে সাহায্য করার জন্য @jonbonjovi এবং তার দলকে বিশেষ ধন্যবাদ৷ বন জোভি তাকে নিরাপত্তার জন্য কাম্বারল্যান্ড নদীর ধার থেকে দূরে সরিয়ে দিতে সাহায্য করেছিল,” মেট্রোপলিটন ন্যাশভিল পুলিশ বিভাগ এর মাধ্যমে শেয়ার করেছে এক্স বুধবার, 11 সেপ্টেম্বর।

MNPD প্রধান জন ড্রেক বলেছেন, “এটা আমাদের সকলকে একে অপরকে সুরক্ষিত রাখতে সাহায্য করতে হবে।”

বন জোভি মন্তব্য করতে অস্বীকার করেছেন। গায়কের একজন প্রতিনিধি ড আমাদের সাপ্তাহিক যে তিনি সেজেনথালার পথচারী সেতুতে একটি মিউজিক ভিডিও চিত্রায়ন করছিলেন যখন তিনি দুস্থ মহিলাটিকে লক্ষ্য করেছিলেন এবং সহজাতভাবে তার সাহায্যের প্রস্তাব করেছিলেন।

আমাদের সাপ্তাহিক বোঝে যে বন জোভির তার ফাউন্ডেশন, জন বন জোভি সোল ফাউন্ডেশনের মাধ্যমে সংকটে থাকা ব্যক্তিদের সাথে কথা বলার জন্য ব্যাপক প্রশিক্ষণ রয়েছে, যা বিভিন্ন উদ্যোগ এবং অনুদান অনুদানের মাধ্যমে ক্ষুধা, দারিদ্র এবং গৃহহীনতার সম্মুখীন হওয়া লোকেদের সহায়তা করে।

বন জোভি তার স্ত্রীর সাথে জেবিজে সোল ফাউন্ডেশন চালু করেছেন, ডরোথিয়া হার্লি2006 সালে।

জন বন জোভি ন্যাশভিলের একটি সেতুর কিনারা থেকে নেমে আসা মহিলার সাথে কথা বলেছেন

ডোরোথিয়া বোঙ্গিওভি এবং জন বন জোভি টিম পি. হুইটবি/গেটি ইমেজ

“আমি মনে করি আমরা দুজনেই মানুষের জন্য চিন্তা করি এবং যখন আমরা অন্যায় দেখি বা মানুষদের কষ্ট দেখি, আমি মনে করি যে কোনো মানুষই মানুষকে সাহায্য করার চেষ্টা করতে চায়,” হার্লি বলেন। মানুষ 2020 সালে তার স্বামীর সাথে একটি যৌথ সাক্ষাত্কারে।

“যদি আমরা কারো মাথার উপর ছাদ রাখতে পারি, বা তাদের পেটে খাবার রাখতে পারি, আমাদের পুরানো কথাটি বেশ সহজ, নিরাময়ের জন্য আমাদের কোনও বিজ্ঞানীর প্রয়োজন নেই,” বন জোভি বলেছিলেন।

বন জোভি এবং হার্লি এপ্রিল মাসে তাদের 35 তম বিবাহ বার্ষিকী উদযাপন করেছিলেন এবং “পলাতক” গায়ক স্মরণ করেছিলেন যে কীভাবে তাদের হঠাৎ লাস ভেগাসে পালিয়ে যাওয়া তাদের আশেপাশের লোকদের অবাক করেছিল।

জন বন জোভি এবং ডরোথিয়া হার্লির সম্পর্কের টাইমলাইন 333

সম্পর্কিত: জন বন জোভি এবং তার স্ত্রী ডরোথিয়ার সম্পর্কের টাইমলাইন

Theo Wargo/Getty Images for the Intrepid Sea, Air, & Space Museum জন বন জোভি তার জীবনের প্রেম, ডরোথিয়া হার্লির সাথে দেখা করেন, যখন তিনি তাকে ইতিহাসের ক্লাসে তার সাথে প্রতারণা করতে দেন। 2023 সালের মে মাসে দ্য হাওয়ার্ড স্টার্ন শোতে উচ্চ বিদ্যালয়ের প্রিয়তমারা উপস্থিত হয়েছিল এবং ডরোথিয়া বলেছিলেন যে তখনও, জন “একজন (…)

“এটি অনেক লোককে হতবাক করেছে – এটি সবাইকে হতবাক করেছে: ব্যান্ড, ম্যানেজমেন্ট, এজেন্ট, আইনজীবী, বাবা-মা, আপনি এটির নাম বলেন,” বন জোভি বলেছেন। মানুষ এপ্রিল মাসে “এটি একটি লজ্জাজনক কারণ এটি একটি সুন্দর মুহূর্ত হওয়া উচিত ছিল, কিন্তু আমরা এটি করার পরে, লোকেরা এটিকে আমাদের কাছ থেকে কেড়ে নেওয়ার চেষ্টা করছিল, যতক্ষণ না আমি দাঁড়িয়ে বললাম, ‘এক মিনিট অপেক্ষা করুন, কেন আমরা অন্য কারো জন্য আমাদের জীবন যাপন করছি? ‘ এবং 35 বছর পরে, আমরা এখনও বিবাহিত।”

আপনি বা আপনার পরিচিত কেউ যদি সংগ্রাম বা সংকটে থাকেন, সাহায্য পাওয়া যায়। 988 নম্বরে কল করুন বা টেক্সট করুন অথবা 988lifeline.org-এ চ্যাট করুন। https://988lifeline.org/

Source link

Share

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don't Miss

আর্চ ম্যানিং কুইন ইয়ার্সের স্থলাভিষিক্ত হয়েছেন

সেপ্টেম্বর 14, 2024; অস্টিন, টেক্সাস, মার্কিন যুক্তরাষ্ট্র; টেক্সাস লংহর্নস কোয়ার্টারব্যাক আর্চ ম্যানিং (16) ড্যারেল কে রয়্যাল-টেক্সাস মেমোরিয়াল স্টেডিয়ামে টেক্সাস-সান আন্তোনিও রোডরানার্সের বিরুদ্ধে প্রথমার্ধে...

মেথড ম্যান চায় ডিডির অপরাধ এবং হিপ হপ সংস্কৃতির মধ্যে লাইন টানা হোক

ভিডিও কন্টেন্ট প্লে করুন TMZ.com মেথড ম্যান সবাই সংযোগ করতে চায় ডিডিব্রেক পাম্প করার জন্য হিপ হপ মিউজিকের রাজ্যের পতন… এবং সমস্যাগুলিকে বিভ্রান্ত...

Related Articles

শ্রমিকদের পূর্ণ শ্রম অধিকার কখন পাওয়া উচিত?

বিনামূল্যের সম্পাদকের ডাইজেস্ট আনলক করুন এফটি সম্পাদক রাউলা খালাফ এই সাপ্তাহিক নিউজলেটারে...

লেডি গাগা, লরেন সানচেজ, টেরেন্স ক্রফোর্ড

লেডি গাগাএর বাবা আমেরিকাকে আবার মহান করতে ভোট দিচ্ছেন, লরেন সানচেজ প্রক্রিয়া...

আইইএ প্রধান বলেছেন, ইউরোপ ইউক্রেনের শক্তি গ্রিড রক্ষা করতে ব্যর্থ হচ্ছে

এই নিবন্ধটি আমাদের ইউরোপ এক্সপ্রেস নিউজলেটারের একটি অন-সাইট সংস্করণ। প্রিমিয়াম গ্রাহকরা সাবস্ক্রাইব...

ওয়ারেন মুন বলেছেন যে তিনি তার ক্যারিয়ারে 6 টি আঘাত পেয়েছেন, ‘তবে আমি দুর্দান্ত অনুভব করছি’

ভিডিও সামগ্রী চালান TMZSports.com অনুসরণ করছে আপনার Tagovailoa…সাম্প্রতিক সিরিজের মাথায় আঘাত… ওয়ারেন...