Home খবর বিডেন বিচিত্র ছবির সুযোগে মাগা টুপি পরেছেন (ভিডিও) – আরটি ওয়ার্ল্ড নিউজ
খবর

বিডেন বিচিত্র ছবির সুযোগে মাগা টুপি পরেছেন (ভিডিও) – আরটি ওয়ার্ল্ড নিউজ

Share
Share

মার্কিন প্রেসিডেন্ট জো বাইডেন বুধবার পেনসিলভেনিয়ায় একটি 9/11 স্মারক ইভেন্টে ডোনাল্ড ট্রাম্পের প্রচারাভিযানের হাটগুলির একটিতে চেষ্টা করার চেষ্টা করেছিলেন। হোয়াইট হাউস বলেছে যে বিডেন তার প্রতিপক্ষের টুপি পরতেন দুইবার ইশারায় “দ্বিদলীয় ঐক্য”।

বিডেন পেনসিলভানিয়ার শ্যাঙ্কসভিলে অগ্নিনির্বাপক কর্মীদের সাথে সাক্ষাত করেন, যেখানে ইউনাইটেড এয়ারলাইন্সের ফ্লাইট 93 বিধ্বস্ত হয় যখন 11 সেপ্টেম্বর, 2001-এ যাত্রীদের দ্বারা হাইজ্যাকাররা পরাজিত হয়। “তোমার নাম মনে আছে?” যেমন বিডেন একটি টুপিতে স্বাক্ষর করেছিলেন।

“আপনি একজন বৃদ্ধ মানুষ,” রাষ্ট্রপতি প্রতিক্রিয়া জানানোর আগে লোকটি বিডেনকে বলেছিলেন “হ্যাঁ, আমি একজন বৃদ্ধ মানুষ… আপনি নিশ্চয়ই এই বিষয়ে অনেক কিছু জানেন।”

বিডেন তারপরে লোকটির “ট্রাম্প 2024” টুপিটি নিয়েছিলেন এবং এটিকে তার নিজের উপরে রেখেছিলেন, ট্রাম্প-পন্থী জনতার কাছ থেকে করতালি আঁকেন।

“আমি এখন তোমাকে নিয়ে গর্বিত,” লোকটি বিডেনকে বলল, দুজনে হাত মেলালে।

হোয়াইট হাউস প্রেস টিমকে ফায়ার স্টেশনে আমন্ত্রণ জানানো হয়নি এবং সোশ্যাল মিডিয়ায় বৈঠকের একটি ভিডিও পোস্ট না হওয়া পর্যন্ত, এই সফরের একমাত্র ছবি যা অনলাইনে উপস্থিত হয়েছিল তা হল একটি ছবি এবং ট্রাম্পের ক্যাপ পরা হাস্যরত বিডেনের একটি ছোট ভিডিও। .

উভয়ই আগ্রহের সাথে ট্রাম্প প্রচারণা এবং রক্ষণশীল প্রভাবশালীদের দ্বারা ভাগ করা হয়েছিল। “গত রাতের বিতর্কে কমলা এতটাই খারাপ করেছিল যে জো বিডেন শুধু ট্রাম্পের টুপি পরেছিলেন,” ‘ট্রাম্প ওয়ার রুম’ প্রচারের অ্যাকাউন্ট পোস্ট করা হয়েছে এক্স-এ।

“সম্ভবত গত রাতে ট্রাম্প ঠিক ছিলেন যখন তিনি বলেছিলেন জো সত্যিই কমলাকে ঘৃণা করেন?” রিপাবলিকান চলচ্চিত্র নির্মাতা রবি স্টারবাক তিনি লিখেছেন.

ট্রাম্পের বিরুদ্ধে বিপর্যয়কর বিতর্কের পারফরম্যান্সের পরে বিডেন তার পুনঃনির্বাচন প্রচার স্থগিত করার পরে ভাইস প্রেসিডেন্ট কমলা হ্যারিস জুলাইয়ে ডেমোক্র্যাটিক পার্টির রাষ্ট্রপতি মনোনীত প্রার্থী হিসাবে বিডেনের স্থলাভিষিক্ত হন। “তিনি 14 মিলিয়ন ভোট পেয়েছেন এবং তারা তাকে অফিস থেকে বের করে দিয়েছে,” মঙ্গলবার হ্যারিসের সঙ্গে বিতর্কের সময় ট্রাম্প এ কথা বলেন। “আর তুমি কি জানো? আমি আপনাকে একটু গোপন কথা বলব। সে তাকে ঘৃণা করে। সে তাকে সহ্য করতে পারে না।”

হ্যারিস বুধবার বিডেনের সাথে শ্যাঙ্কসভিলে গিয়েছিলেন এবং তাকে ফায়ার স্টেশনে দেখা গিয়েছিল।

বুধবার রাতে, হোয়াইট হাউস তার প্রতিদ্বন্দ্বীর প্রচারের পণ্যদ্রব্য ব্যবহার করার বিডেনের সিদ্ধান্ত ব্যাখ্যা করে একটি বিবৃতি জারি করেছে।

“শ্যাঙ্কসভিল ফায়ার ডিপার্টমেন্টে, (বিডেন) 9/11 এর পরে দেশের দ্বিদলীয় ঐক্য সম্পর্কে কথা বলেছিলেন এবং বলেছিলেন যে আমাদের এটিতে ফিরে যেতে হবে,” মুখপাত্র অ্যান্ড্রু বেটস X এ লিখেছেন। “একটি অঙ্গভঙ্গি হিসাবে, তিনি একজন ট্রাম্প সমর্থককে একটি টুপি দিয়েছিলেন যিনি তখন বলেছিলেন যে, একই আত্মায়, (তার) তার ট্রাম্পের টুপি পরা উচিত। তিনি সংক্ষিপ্তভাবে এটি ব্যবহার করেন।”

শ্যাঙ্কসভিল সমারসেট কাউন্টিতে অবস্থিত, যেখানে 2020 সালের নির্বাচনে 78% ভোট ট্রাম্প এবং 21% বিডেনকে গিয়েছিল।

আপনি সামাজিক মিডিয়াতে এই গল্পটি ভাগ করতে পারেন:

Source link

Share

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don't Miss

রকেটের মালিক হিউস্টনে ডব্লিউএনবিএ দলের সম্প্রসারণের দিকে নজর রেখেছেন

জানুয়ারী 20, 2024; হিউস্টন, টেক্সাস, মার্কিন যুক্তরাষ্ট্র; হিউস্টন রকেটের মালিক টিলম্যান ফার্টিটা টয়োটা সেন্টারে ইউটা জ্যাজের বিরুদ্ধে খেলা চলাকালীন কোর্টে হাঁটছেন। বাধ্যতামূলক ক্রেডিট:...

সাবাথন সম্প্রচারের সময় ফাজে ক্ল্যান আক্রমণ করেছে, পুলিশ বলছে 911 কলার মিথ্যাভাবে হত্যার দাবি করেছে

ভিডিও সামগ্রী চালান TMZSports.com বিখ্যাত ই-স্পোর্টস সংস্থা FaZe Clan-এর বেশ কয়েকজন সদস্য বৃহস্পতিবার swatting-এর সর্বশেষ শিকার হয়েছেন… যখন পুলিশ অফিসাররা একটি ডাবল খুনের...

Related Articles

হিজবুল্লাহর পেজার উড়িয়ে দেওয়ার অপারেশন কী ছিল তা ইজরায়েলের গুপ্তচর সংস্থাগুলি সম্পর্কে আমাদের বলে

লেবাননে ইরান-সমর্থিত শিয়া হিজবুল্লাহ গোষ্ঠীর সদস্যদের অন্তর্গত বলে বিশ্বাস করা পেজার এবং...

কনস্টেলেশন এনার্জি থ্রি মাইল আইল্যান্ড পুনরায় চালু করবে এবং মাইক্রোসফ্টের কাছে শক্তি বিক্রি করবে

নর্মা ফিল্ড পেনসিলভানিয়ার মিডলটাউনে এক্সেলন জেনারেশন দ্বারা চালিত অপারেশনাল প্ল্যান্টের সাথে থ্রি...

কয়েক ডজন মহিলা প্রয়াত হ্যারডসের বস মোহাম্মদ আল ফায়েদের বিরুদ্ধে যৌন নিপীড়নের অভিযোগ এনেছেন

কয়েক ডজন মহিলা বলেছেন যে তারা লন্ডনে তার হ্যারডস ডিপার্টমেন্টাল স্টোরে কাজ...

তাইওয়ান প্রাণঘাতী সুপারি আসক্তি রোধ করার চেষ্টা করছে

এটি “তাইওয়ান চুইংগাম” নামে পরিচিত। সুপারি, একটি বাদাম যেমন এটি পছন্দের মতো...