Home খেলাধুলা কার্ডের সনি গ্রে প্রাক্তন দল রেডসের বিরুদ্ধে প্রথম জয় চায়
খেলাধুলা

কার্ডের সনি গ্রে প্রাক্তন দল রেডসের বিরুদ্ধে প্রথম জয় চায়

Share
Share

MLB: মিনেসোটা টুইনস এ সেন্ট লুইস কার্ডিনালস24 আগস্ট, 2024; মিনিয়াপোলিস, মিনেসোটা, মার্কিন যুক্তরাষ্ট্র; সেন্ট লুইস কার্ডিনালের স্টার্টিং পিচার সনি গ্রে (54) টার্গেট ফিল্ডে প্রথম ইনিংসের সময় মিনেসোটা টুইনসের বিরুদ্ধে একটি পিচ নিক্ষেপ করছেন। বাধ্যতামূলক ক্রেডিট: Matt Krohn-Imagn Images

সেন্ট লুইস কার্ডিনাল পিচার সনি গ্রে এই মৌসুমে সিনসিনাটি রেডসের সাথে তার পুনর্মিলন পছন্দ করেননি।

গ্রে (12-9, 3.84 ইআরএ), যিনি 2019 থেকে 2021 সাল পর্যন্ত রেডদের পক্ষে পিচ করেছিলেন, 2023 সালে তার প্রাক্তন দলের বিপক্ষে তার উভয় শুরুতেই হেরেছিলেন। তিনি 9 1/3 ইনিংসে 12টি হিটে 12 রান (নয়টি অর্জিত) করেছিলেন এই ম্যাচ.

2016 সালে একটি শুরু গণনা করে, তিনি সিনসিনাটির বিপক্ষে তার ক্যারিয়ারে 5.82 ইআরএ সহ 0-3, 17 ইনিংসে 17 হিটের উপর 14 রান (11 অর্জিত) অনুমতি দিয়েছেন।

তিনি বৃহস্পতিবার আবার চেষ্টা করবেন যখন কার্ডিনালরা (73-72) রেডসকে (71-76) তিন ম্যাচের সিরিজ শেষ করতে হোস্ট করবে।

মঙ্গলবার সিনসিনাটি ৩-০ ব্যবধানে জিতেছে এবং বুধবার সেন্ট লুইস ২-১ ব্যবধানে জয়লাভ করেছে, রেডসের তিন-গেম জয়ের ধারাটি ছিন্ন করেছে।

স্পেন্সার স্টিয়ার দুটি হোম রান মারেন এবং 12 আগস্ট গ্রে-র বিরুদ্ধে পাঁচটিতে ড্রাইভ করেন এবং এলি দে লা ক্রুজও তাকে সেই প্রতিযোগিতায় বাড়ি নিয়ে যান।

সম্প্রতি, গ্রে ভাল পিচ করা হয়েছে. সান দিয়েগো প্যাড্রেস এবং মিলওয়াকি ব্রুয়ার্সের মুখোমুখি হওয়ার সময় তিনি তার শেষ দুটি শুরুতে 13 ইনিংসে সাতটি আঘাতে মাত্র দুই রানের অনুমতি দিয়েছেন।

তিনি 11টি ব্যাটার আউট করেন এবং সেই গেমগুলিতে মাত্র একটি বলের উপর অনুমতি দেন, পাশাপাশি তার ERA-কে সিজন-হাই 4.07-এ নামিয়ে দেন।

কার্ডিনালরা, রেডদের মতো, ইদানীং রান সংগ্রহ করতে লড়াই করেছে, কিন্তু পল গোল্ডস্মিড উত্তপ্ত। প্রথম বেসম্যান সেপ্টেম্বরে ব্যাট করছে .361, এবং বুধবার অষ্টম ইনিংসে তিনি নির্ণায়ক RBI ডাবল ডেলিভারি করেন যখন মাইকেল সিয়ানি একটি সিঙ্গেল আঘাত করে এবং দ্বিতীয় বেস চুরি করে।

“আপনি এভাবেই করেন, লিডঅফ হিটার আসে, দ্বিতীয় বেসে যায়, আমরা সেখানে একটি হিট পাব এবং আশা করি সিরিজ জিতব (বৃহস্পতিবার), ” গোল্ডসমিড ব্যালি স্পোর্টস মিডওয়েস্টকে বলেছেন।

কার্ডিনাল ম্যানেজার অলিভার মারমল বলেছেন, “আমি মনে করি আমরা আজকে অনেক বল মারলাম, ঠিক লোকেদের দিকে। আমাদের অনেক হিট দিয়ে আমাকে ভালো লাগছিল, কিন্তু এর জন্য আমার কাছে দেখানোর মতো কিছু ছিল না।”

রেডস ম্যানেজার ডেভিড বেল আহত তালিকায় দলের শীর্ষ পাঁচ স্টার্টারের চারজন থাকা সত্ত্বেও যথেষ্ট পিচার সংগ্রহ করতে সক্ষম হন।

নিক মার্টিনেজ, রেট লোডার এবং ব্র্যান্ডন উইলিয়ামসন শুরু করে সিনসিনাটি শেষ তিনটি খেলায় মোট দুই রানের অনুমতি দিয়েছে।

“তারা দাঁড়িয়েছে,” বেল বলল। “তারা সারা বছর এটি করে আসছে, সত্যিই, বিশেষ করে আমাদের বুলপেন। কিন্তু আমাদের স্টার্টাররা দুর্দান্ত ছিল। যখন আমাদের স্বাভাবিকের চেয়ে একটু বেশি চ্যালেঞ্জ করা হয়েছিল, তখন তারা কেবল তাতে সাড়া দেওয়া ছাড়া আর কিছুই করেনি এবং থাকতে চায়। পরিস্থিতি এবং তারা আমাদের গেম জিততে সাহায্য করার জন্য যথাসাধ্য চেষ্টা করে।

রেডরা বৃহস্পতিবার জ্যাকব জুনিসকে (4-0, 2.82 ERA) আরেকটি সুযোগ দেবে। বাণিজ্যের সময়সীমার আগে মিলওয়াকি থেকে সিনসিনাটি আসার পর থেকে, তিনি দুটি শুরু সহ 11টি উপস্থিতিতে একটি 3.24 ইরা পোস্ট করেছেন।

জুনিস 12 আগস্ট কার্ডিনালদের বিরুদ্ধে একটি স্বস্তির উপস্থিতির সময় 2 1/3 ক্লিন শিট ইনিংস পিচ করেছিলেন। তার ক্যারিয়ারের জন্য, সেন্ট লুইসের বিরুদ্ধে পাঁচটি শুরু সহ নয়টি উপস্থিতিতে 2.48 ERA সহ 0-1।

কার্ডিনালরা বুধবার রিলিভার ক্রিস রয়ক্রফ্টকে তাদের তালিকা থেকে সরিয়ে দিয়েছে, তাকে ট্রিপল-এ মেমফিসে ফিরিয়ে দিয়েছে যাতে তারা 15 দিনের আহত তালিকা থেকে শুরু করা পিচার ল্যান্স লিনকে সক্রিয় করতে পারে।

— মাঠ পর্যায়ের মিডিয়া

Source link

Share

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don't Miss

চীনা বৈদ্যুতিক যানবাহনের উপর ইইউ শুল্ক এর ইউরোপীয় সম্প্রসারণকে বাধাগ্রস্ত করার সম্ভাবনা কম

চীনের লিয়াওনিং প্রদেশের শেনিয়াং-এ 3 মে, 2023-এ 2023 শেনইয়াং ইন্টারন্যাশনাল অটো শো চলাকালীন লোকেরা একটি BYD ডলফিন বৈদ্যুতিক সাবকমপ্যাক্ট দেখছে। ভিসিজি | ভিজ্যুয়াল...

আইইএ প্রধান বলেছেন, ইউরোপ ইউক্রেনের শক্তি গ্রিড রক্ষা করতে ব্যর্থ হচ্ছে

এই নিবন্ধটি আমাদের ইউরোপ এক্সপ্রেস নিউজলেটারের একটি অন-সাইট সংস্করণ। প্রিমিয়াম গ্রাহকরা সাবস্ক্রাইব করতে পারেন এখানে প্রতি সপ্তাহের দিন এবং শনিবার সকালে নিউজলেটার পেতে....

Related Articles

মন্ট্রিল আগুনের বিরুদ্ধে ‘চিত্তাকর্ষক’ ফর্ম বাড়াতে দেখায়

16 মার্চ, 2024; শিকাগো, ইলিনয়, মার্কিন যুক্তরাষ্ট্র; শিকাগো ফায়ার এফসি ডিফেন্ডার রাফায়েল...

হকস সাইন জি কেভন হ্যারিস, এফ জোই হাউসার

জানুয়ারী 19, 2024; অরল্যান্ডো, ফ্লোরিডা, মার্কিন যুক্তরাষ্ট্র; KIA সেন্টারে চতুর্থ কোয়ার্টারে অরল্যান্ডো...

ফ্র্যাঞ্চাইজি আইকন রিক ন্যাশ ব্লু জ্যাকেট হকি অপারেশনের নেতৃত্ব দেবেন

মার্চ 5, 2022; কলম্বাস, ওহাইও, মার্কিন যুক্তরাষ্ট্র; প্রাক্তন কলম্বাস ব্লু জ্যাকেট ফরোয়ার্ড...

কলেজ ফুটবল সপ্তাহ 4 শীর্ষ ক্রীড়া বেটিং বাছাই এবং ভবিষ্যদ্বাণী

ফটো ইউএসএ টুডে স্পোর্টস ইমেজ সপ্তাহ 4-এ কলেজ ফুটবলের সেরা দুটি ম্যাচ...