Home বিনোদন সুকি ওয়াটারহাউস বাগদত্তা রবার্ট প্যাটিনসনকে “সেরা” মেয়ের বাবা বলে ডাকে
বিনোদন

সুকি ওয়াটারহাউস বাগদত্তা রবার্ট প্যাটিনসনকে “সেরা” মেয়ের বাবা বলে ডাকে

Share
Share

সুকি ওয়াটারহাউস ডেটিং ইতিহাস: রবার্ট প্যাটিনসন থেকে ব্র্যাডলি কুপার পর্যন্ত

সুকি ওয়াটারহাউস এবং রবার্ট প্যাটিনসন Stephane Cardinale – Getty Images এর মাধ্যমে Corbis/Corbis

সুকি পানির ঘর বরের প্রশংসা করছে রবার্ট প্যাটিনসনপ্রথমবারের মতো বাবা হিসাবে দক্ষতা।

“তিনি সর্বশ্রেষ্ঠ,” ওয়াটারহাউস, 32, গণনা করা হলিউড অ্যাক্সেস করুন লাল গালিচা উপর এমটিভি মিউজিক ভিডিও অ্যাওয়ার্ডস 2024. ব্রিটিশ গায়িকা বলেছিলেন যে তিনি বুধবার রাতে নিউইয়র্কে একা উড়ছিলেন যখন প্যাটিনসন, 38, “সেটে” ছিলেন এবং তার শিশুকন্যা বাড়িতেই ছিলেন।

“আজকে তার সাথে আমার সবচেয়ে ভালো দিন কেটেছে এবং তাকে দেখাচ্ছি যে নিউ ইয়র্ক সিটি হচ্ছে স্বর্গ,” ওয়াটারহাউস শেয়ার করেছেন, নতুন মাতৃত্ব যোগ করেছেন, “এটি সেরা। এবং এটি আরও বেশি মজা পাচ্ছে।”

জলঘর এবং সন্ধ্যা তারকা তারা জুলাই 2018 সালে ডেটিং শুরু করে লস অ্যাঞ্জেলেসে একটি খেলার রাতে দেখা করার পরে। যদিও পরে প্যাটিনসন প্রকাশ করেছে জিকিউ যদিও প্রাইভেট দম্পতি কোভিড মহামারী চলাকালীন বিচ্ছিন্ন ছিল, তারা মিশরে ডিওরের 2023 সালের পতনের শো পর্যন্ত তাদের আনুষ্ঠানিক রেড কার্পেটে আত্মপ্রকাশ করেনি।

রবার্ট প্যাটিনসন এবং সুকি ওয়াটারহাউস ডিওর সামঞ্জস্য করে

সম্পর্কিত: রবার্ট প্যাটিনসন এবং সুকি ওয়াটারহাউসের সম্পর্কের সময়রেখা

রবার্ট প্যাটিনসন এবং সুকি ওয়াটারহাউস জুলাই 2018 থেকে ডেটিং করছেন এবং বন্ধ করছেন, তবে এটি বেশিরভাগই রাডারের অধীনে – বা, সম্ভবত আরও সঠিকভাবে, আমাদের নাকের নীচে। ব্রিটিশ দম্পতি একসাথে তাদের ব্যক্তিগত জীবন সম্পর্কে ব্যক্তিগত এবং প্যাটিনসনের মতে, এটি পছন্দ অনুসারে। “যদি আপনি লোকেদের প্রবেশ করতে দেন তবে এটি কিসের অবমূল্যায়ন করে (…)

এই জুটি 2024 সালের মার্চ মাসে ছোট্টটিকে স্বাগত জানিয়েছিল, তার নামের মতো বিশদ বিবরণ রেখেছিল। মাস পরে, ওয়াটারহাউস এবং শিশুর অনুগ্রহ করে আগস্ট 2024 এর কভার ভোগ.

কখন হলিউড অ্যাক্সেস করুন ওয়াটারহাউসকে জিজ্ঞাসা করা হয়েছিল যে তার মেয়ে তার বা প্যাটিনসনকে অনুসরণ করবে কিনা, সে উত্তর দিল: “আমি জানি না। এটা সবসময় পরিবর্তন হয়. তার এমন মিষ্টি স্বভাব আছে। এটা দেখতে সত্যিই মিষ্টি।”

পেশাগতভাবে, ওয়াটারহাউস তার দ্বিতীয় স্টুডিও অ্যালবাম প্রকাশের জন্য প্রস্তুতি নিচ্ছে, একটি স্পার্কলেমাফিনের স্মৃতি, শুক্রবার, 13 সেপ্টেম্বর। সে সম্প্রতি খোলা হয়েছে থেকে টেলর সুইফটএর ইরাস ট্যুর লন্ডনের ওয়েম্বলি স্টেডিয়ামে, যেখানে তার জন্ম এবং বেড়ে ওঠা।

“এটি পাগল ছিল,” তিনি বলেন. “এটি সম্ভবত সবচেয়ে দুর্দান্ত জিনিস যা আমি কখনও করেছি। এবং (এ) আমার শহরে (সাথে) বন্ধু, পরিবার, যাদের সাথে আমি বড় হয়েছি — সব এক জায়গায়: ওয়েম্বলি। এটা অবিশ্বাস্য ছিল।”

সুকি ওয়াটারহাউস ডেটিং ইতিহাস: রবার্ট প্যাটিনসন থেকে ব্র্যাডলি কুপার পর্যন্ত

সম্পর্কিত: সুকি ওয়াটারহাউসের ডেটিং ইতিহাস

Getty Images (2) সুকি ওয়াটারহাউসের হাই-প্রোফাইল রোম্যান্সের অংশ ছিল, কিন্তু অবশেষে তিনি বাগদত্তা রবার্ট প্যাটিনসনের সাথে “বিশুদ্ধ প্রেম” খুঁজে পেয়েছেন। 2011 সালে “লাস্ট শ্যাডো পাপেটস” গায়ক মাইলস কেনের সাথে হলিউড ডেটিং দৃশ্যে প্রবেশ করার পর, ওয়াটারহাউস স্পটলাইটে বেড়ে ওঠে। যথেষ্ট বয়সে তার বেশ কয়েকটি সম্পর্ক ছিল (…)

সুইফটের জন্য, ওয়াটারহাউস তাকে “একজন অবিশ্বাস্য বন্ধু” এবং “একটি দুর্দান্ত সময়” বলে অভিহিত করেছিল।

তিনি এবং প্যাটিনসন একবার আমি ডাবল ডেটে গিয়েছিলাম সুইফট এবং তার প্রাক্তনের সাথে, জো আলউইন2019 সালে। হলিউডের একটি রেস্তোরাঁর একজন প্রত্যক্ষদর্শী স্মরণ করেন আমাদের যে চারজন সারারাত “হাসতে ও কথা বলেছিল”।

দুই বছর পর ওয়াটারহাউসের সমালোচনা HBO Max থেকে গসিপ মেয়ে পুনরায় আরম্ভ প্যাটিনসনের সাথে তার সম্পর্ক নিয়ে রসিকতার জন্য। “আপনি কখন এটি পেতে যাচ্ছেন? যতদূর প্রেস উদ্বিগ্ন, তিনি আর-প্যাটজ এবং আপনি সুকি কেউ নন,” একটি চরিত্র বলেছিল।

“আমি পিতৃতন্ত্র এবং যৌনতাবাদের সমালোচনা দেখি, তাই আমাকে কারো বান্ধবী বলা হয়,” তিনি বলেছিলেন ডেইজি জোন্স এবং ছয় অভিনেত্রী বার্তা মুছে ফেলার আগে টুইট. “এটি অর্থপূর্ণ করুন।”

ফেব্রুয়ারী 2023-এ, ওয়াটারহাউস একটি কঠিন ব্রেকআপের পরে “একধরনের হতাশাগ্রস্ত” অনুভূতির প্রতিফলন করেছিল – যতক্ষণ না সে প্যাটিনসনের সাথে দেখা করে। “ওহ মাই গড, আমি এখন কী লিখতে যাচ্ছি?” তার সাথে একটি সাক্ষাত্কারের সময় তিনি তার সংগীত নিয়ে মজা করেছিলেন সানডে টাইমস. “আমি সবসময় অবিশ্বাস্যভাবে উত্তেজিত হই যখন আমি তার নাম পপ আপ (আমার ফোনে) বা এমনকি একটি টেক্সট বার্তা দেখি, এবং আমি মনে করি সে আমার সম্পর্কে একই রকম অনুভব করে। আমাদের সর্বদা অনেক কিছু বলার আছে এবং আমি মনে করি এটি হাস্যকর। … আমি হতবাক যে আমি প্রায় পাঁচ বছর ধরে একজনের সাথে এত খুশি ছিলাম।”

সেই সময়ে, তিনি ইঙ্গিত দিয়েছিলেন যে তিনি কোনও দিন বাচ্চা হওয়ার জন্য “অপেক্ষা” করতে পারবেন না, যোগ করেছেন, “আমি আশা করি আপনি এটি ঘটানোর জন্য আপনার আঙ্গুলগুলি ছিঁড়তে পারেন।”

Source link

Share

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don't Miss

সেলেনা গোমেজ বিদ্বেষীদেরকে ‘ফ*** বন্ধ’ করতে বলেছে প্রকাশ করার পরে যে তিনি সন্তান বহন করতে পারবেন না

ভিডিও সামগ্রী চালান সেলেনা গোমেজএটিকে কাঁচা এবং বাস্তব রাখছে, তার ব্যক্তিগত জীবন সম্পর্কে খোলার পরে বিদ্বেষীদের কাছে একটি বার্তা প্রদান করছে — সন্তান...

নাইকি প্রবীণ ইলিয়ট হিল কি “স্যুশ” বিপরীত করতে পারে?

নাইকির বর্তমান প্রধান নির্বাহী, জন ডোনাহো, একজন আইভি লীগ-শিক্ষিত প্রাক্তন প্রযুক্তি নির্বাহী এবং বেইন পরামর্শদাতা। যে লোকটি তার জায়গা নেবে, এলিয়ট হিল, একজন...

Related Articles

তারা এবং scars – আপনি বিচারক হতে

ডিডির গ্রেপ্তার করা সর্বকালের অনুগ্রহ থেকে সবচেয়ে বড় পতনগুলির মধ্যে একটি, এবং...

ব্রিটেন এবং জার্মানি ভিন্নভাবে ব্যর্থ হচ্ছে

বিনামূল্যে আপডেট সঙ্গে অবহিত থাকুন শুধু সাইন আপ করুন জীবন এবং শিল্পকলা...

রায়ান গার্সিয়া বলেছেন হ্যানির রসিকতা সত্ত্বেও ডিডি কেলেঙ্কারি ‘খুব গুরুতর বিষয়’

ভিডিও সামগ্রী চালান রায়ান গার্সিয়াএর আমি ট্রোলিং করছি ডেভিন হ্যানি সঙ্গে তার...

দ্য ইয়াং অ্যান্ড দ্য রেস্টলেস কমিংস অ্যান্ড গয়িংস: ভ্যালারি পেটিফোর্ড কি একজন নতুন অ্যামি লুইস – নতুন পুলিশ প্রধান?

ইয়াং এবং দ্য রেস্টলেসের আগমন এবং গমন প্রকাশ করে ভ্যালারি পেটিফোর্ড পুনঃকাস্ট...