Home বিনোদন আমাদের জীবনের দিনগুলি 16-20 সেপ্টেম্বরের জন্য অগ্রিম স্পয়লার – ফিওনা স্বীকার করে এবং স্টেফান প্রতিশোধ নেয়
বিনোদন

আমাদের জীবনের দিনগুলি 16-20 সেপ্টেম্বরের জন্য অগ্রিম স্পয়লার – ফিওনা স্বীকার করে এবং স্টেফান প্রতিশোধ নেয়

Share
Share

ডেস অফ আওয়ার লাইভস ভক্তরা পরের সপ্তাহে একটি বন্য যাত্রার জন্য রয়েছে৷ সোপ অপেরায় কিছু রসালো গল্প রান্না করা আছে, এবং আমার কাছে সমস্ত নাটকের স্কুপ আছে যা পথে আছে। চমকপ্রদ স্বীকারোক্তি থেকে শুরু করে চুরি প্রতিশোধের প্লট, আপনাকে পর্দায় আটকে রাখার জন্য প্রচুর আছে।

তাই এখানে কি ঘটছে সালেমে. ফিওনা কুক অবশেষে বড় কিছু স্বীকার করছেন। আমি বাজি ধরে বলতে পারি যে সারার সাথে সেই খারাপ দুর্ঘটনার কথা, কিন্তু এই শোটি কে জানে? সারার কথা বলতে গেলে, দরিদ্র জিনিসটি তার স্মৃতি ফিরে পাওয়ার ভাগ্য নেই। এমনকি মার্লেনার সম্মোহন দক্ষতাও সেই বাদামকে ফাটাতে পারেনি।

ডেস অফ আওয়ার লাইভ স্পয়লার: স্টেফান ডিমেরা (ব্র্যান্ডন বারাশ) - ফিওনা কুক (কেনেডি গার্সিয়া)ডেস অফ আওয়ার লাইভস স্পয়লার: স্টেফান ডিমেরা (ব্র্যান্ডন বারাশ) - ফিওনা কুক (কেনেডি গার্সিয়া)
ডেস অফ আওয়ার লাইভ স্পয়লার: স্টেফান ডিমেরা – ফিওনা কুক | এনবিসি ময়ূর

স্টেফান ডিমেরা (ব্র্যান্ডন বারাশ) রক্তের জন্য বাইরে, এবং দেখে মনে হচ্ছে বড় ভাই ইজে ডিমেরা (ড্যান ফিউরিগেল) তার দৃষ্টিতে রয়েছেন। স্টেফানের কিছু ময়লা আছে যা সত্যিই ইজে-এর জীবনকে বিপর্যস্ত করতে পারে। আমি বলতে চাচ্ছি, লোকটি ডিস্ট্রিক্ট অ্যাটর্নি – যদি এই জিনিসটি প্রকাশিত হয় তবে অনুগ্রহ থেকে পতনের বিষয়ে কথা বলুন।

এবং এমনকি আমাকে এই নকল অ্যাবিগেল পরিস্থিতি শুরু করবেন না। গ্রিন ভাইরা একটি বিপজ্জনক খেলা খেলছে, কিন্তু স্টিভ “প্যাচ” জনসন (স্টিফেন নিকোলস) তাদের উপর নজর রাখছে। তিনি ক্লাইডের কাছ থেকে তথ্য শুঁকছেন, যা তাদের পুরো পরিকল্পনাকে উড়িয়ে দিতে পারে।

ওহ, এবং কনির সাথে কিছু ভীতিকর ঘটনা ঘটছে। জাদা তার বিছানায় অদ্ভুত কিছু খুঁজে পায় – আশা করি একটি শরীর নয়, কিন্তু সঙ্গে আমাদের জীবনের দিনগুলোআপনি কখনই জানেন না।

আমি বলতে হবে, আমি এই সব টুইস্ট ভালোবাসি. লেখকরা সত্যিই এই মরসুমে আমাদের পায়ের আঙ্গুলের উপর রাখছেন।

16-20 সেপ্টেম্বর, 2024-এর জন্য আমাদের জীবন নষ্ট করার দিনগুলি৷

এখন, দিন দিন এটি ভেঙে দেওয়া যাক। সোমবার, আমরা সারাহ হর্টন (লিনসে গডফ্রে) সকলকে বিরক্ত করেছি কারণ মারলেনা ইভান্সের (ডেইড্রে হল) সম্মোহন সেশন ব্যর্থ হয়েছিল। মেয়েটি বিরতি ধরতে পারে না, সে কি পারে? এদিকে, ফিওনা জেন্ডার কুকের (পল টেলফার) উপর একটি বোমা ফেলছে। আমি এটা কি জানতে মরে যাচ্ছি!

মঙ্গলবার যখন স্টেফান তার পদক্ষেপ নেয়। তিনি পাউলিনা প্রাইসকে (জ্যাকি হ্যারি) কিছু সরস তথ্য দিচ্ছেন, সম্ভবত ইজে সম্পর্কে। আমি বলতে চাচ্ছি, EJ ক্লাইডের সাথে সেই সমস্ত মাদকদ্রব্য সম্পর্কে জানত এবং তার মুখ বন্ধ রেখেছিল। যে কিছু মূল্য হতে হবে, তাই না?

বুধবার একটু ভয় পায়। জাদা হান্টার (এলিয়া ক্যান্টু) কনির বিছানায় কিছু একটা নিয়ে ঘুরছে। এটি একটি রক্তাক্ত ছুরি থেকে শুরু করে লিওর সেই অদ্ভুত কাটআউট পর্যন্ত কিছু হতে পারে। এই শো, আমি শপথ.

বৃহস্পতিবার গ্রিন ভাই এবং তাদের জাল অ্যাবিগেল স্কিম সম্পর্কে। মনে হচ্ছে তারা একটি ছিনতাই করেছে, তবে। এবং প্যাচ ক্লাইডকে জিজ্ঞাসাবাদ করছে, যা তাদের পরিকল্পনার জন্য ভাল হতে পারে না। আমাদের জীবনের দিনগুলো.

শুক্রবার ইজে তার জীবনের ভয় পেয়ে আমরা সপ্তাহ শেষ করেছি। হয়তো স্টেফানের পরিকল্পনা কাজ করেছে? অথবা এটা সম্পূর্ণ ভিন্ন কিছু হতে পারে. আপনি এই শো সঙ্গে জানেন না.

এবং এটি পান – জাল অ্যাবি পরের সপ্তাহে কিছু “মনে রাখবেন”। চাদ ডিমেরা (বিলি ফ্লিন) চাঁদের উপর দিয়ে যাবে, কিন্তু আমরা সবাই জানি এটা একটা লোড।

আপনার সব পান আমাদের জীবনের দিনগুলো সাবান ময়লা এখানে দৈনিক spoilers এবং খবর. এবং আপনার প্রিয় চরিত্রের ভাগ্যের আপডেটের জন্য সাথে থাকুন।

ইউটিউবে আমাদের সোপ অপেরা স্পয়লার চ্যানেল দেখুন!

Source link

Share

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don't Miss

‘বিগ শর্ট’ ফান্ড ম্যানেজার স্টিভেন আইসম্যান বলেছেন যে তিনি গাজার ধ্বংস ‘উদযাপন’ ​​করছেন

বিনামূল্যের সম্পাদকের ডাইজেস্ট আনলক করুন এফটি সম্পাদক রাউলা খালাফ এই সাপ্তাহিক নিউজলেটারে তার প্রিয় গল্পগুলি নির্বাচন করেছেন। স্টিভেন আইসম্যান, একজন হেজ ফান্ড ম্যানেজার...

স্টার্টারদের ফাঁক থাকা সত্ত্বেও, এসিস গণহত্যা উইংস

সেপ্টেম্বর 10, 2024; লস এঞ্জেলেস, ক্যালিফোর্নিয়া, মার্কিন যুক্তরাষ্ট্র; Crypto.com এরিনার কোর্টে একজন অফিসিয়াল WNBA উইলসন ইভো NXT বাস্কেটবল। বাধ্যতামূলক ক্রেডিট: Kirby Lee-Imagn Images...

Related Articles

ডিডি বিচারককে যৌন নিপীড়নের মামলা খারিজ করতে বলেছেন, সীমাবদ্ধতার সংবিধি উদ্ধৃত করেছেন

ডিডিযৌন অসদাচরণের অভিযোগের বিরুদ্ধে লড়াই করছে… তার মুখোমুখি হওয়া অনেক দেওয়ানী মামলার...

সিক্রেট সার্ভিস বলছে, ডোনাল্ড ট্রাম্পকে হত্যার চেষ্টার পর যুক্তরাষ্ট্র আরও বড় হুমকির মুখে পড়েছে

বিনামূল্যের জন্য মার্কিন নির্বাচন কাউন্টডাউন নিউজলেটার আনলক করুন হোয়াইট হাউসের জন্য দৌড়ে...

ডিডি বাচ্চাদের সাথে কথা বলতে মরিয়া, তাদের সুস্থতা নিয়ে চিন্তিত

ডিডিএই মুহূর্তে ভালো জায়গায় নেই… একটি কুখ্যাত কঠিন কারাগারের স্পেশাল হাউজিং ইউনিটে...

Scheana Shay বলেছেন যে তার বাড়ির সামনে থেকে গাড়িটি চুরি হয়েছে

মধ্যে কেউ শেয়ানা শযতার আশেপাশের এলাকাটি ভ্যান্ডারপাম্পের নিয়ম অনুযায়ী বসবাস করছে না…...