Home খেলাধুলা Rolling Guardians Rays-এর সাথে সিরিজ খুলতে দেশে ফিরেছে
খেলাধুলা

Rolling Guardians Rays-এর সাথে সিরিজ খুলতে দেশে ফিরেছে

Share
Share

এমএলবি: শিকাগো হোয়াইট সোক্সে ক্লিভল্যান্ড গার্ডিয়ানস11 সেপ্টেম্বর, 2024; শিকাগো, ইলিনয়, মার্কিন যুক্তরাষ্ট্র; ক্লিভল্যান্ড গার্ডিয়ানস আউটফিল্ডার লেন থমাস (8) গ্যারান্টিড রেট ফিল্ডে তৃতীয় ইনিংসে শিকাগো হোয়াইট সোক্সের বিরুদ্ধে দুই রানের একক আঘাত করেন। বাধ্যতামূলক ক্রেডিট: কামিল ক্রজাকজিনস্কি-ইমাগন ইমেজ

ক্লিভল্যান্ড গার্ডিয়ানরা নিয়মিত মরসুমের চূড়ান্ত প্রসারে উত্তপ্ত হচ্ছে।

যাইহোক, বৃহস্পতিবার তারা রেদের বিরুদ্ধে চার ম্যাচের হোম সিরিজের উদ্বোধনী ম্যাচে টাম্পা বে এর রায়ান পেপিওটের কাছ থেকে কঠিন চ্যালেঞ্জের মুখোমুখি হতে পারে।

3-27 অগাস্ট পর্যন্ত, ক্লিভল্যান্ড (84-62) 8-16-এ গিয়েছিল এবং আমেরিকান লিগ সেন্ট্রালে কিছুক্ষণের জন্য তার সম্পূর্ণ লিড হারিয়েছে এবং তারপর থেকে 13-এর মধ্যে নয়টিতে জয় পেয়েছে। ডিভিশন-নেতৃস্থানীয় অভিভাবকরা বুধবার 6-4 জয়ের সাথে নিচু শিকাগো হোয়াইট সোক্সের তিন গেমের রোড সুইপ ক্যাপ করেছে।

“এটা সেপ্টেম্বর, মানুষ, চেষ্টা করার এবং সেই বিভাগে যাওয়ার সময়,” অভিভাবকদের ক্যাচার অস্টিন হেজেস, যিনি বুধবার একটি হোম রানে আঘাত করেছিলেন, ব্যালি স্পোর্টস ক্লিভল্যান্ডকে বলেছিলেন। “আমাদের এখনও বাড়ার জায়গা আছে, কিন্তু আমরা এখন ভালো খেলছি।”

ক্লিভল্যান্ডের লেন থমাস শিকাগোতে ফাইনালে চারটি আরবিআই-এর সাথে তিনটি হিট করেছে এবং এই মাসে 10টি খেলায় 13টি আরবিআই-এর সাথে .405 ব্যাট করছে। ওয়াশিংটন থেকে অধিগ্রহণের পর থেকে 28টি খেলায় তিনটি আরবিআই-এর সাথে থমাস সেপ্টেম্বর ব্যাটিংয়ে প্রবেশ করেন।

“আমি মনে করি যখনই আপনি ব্যবসা করেন বা একটি নতুন জায়গায় যান, জীবনের সমস্ত ক্ষেত্রে সত্যিই স্বাচ্ছন্দ্য বোধ করতে আপনার জন্য দীর্ঘ সময় লাগে,” ম্যানেজার স্টিফেন ভোগট বলেছেন, MLB.com অনুসারে। “তবে লেনের জন্য, আমরা অনুভব করছি যে সে ফাস্টবলে ফিরে এসেছে, নিজের মতো দেখাচ্ছে। সে স্বাচ্ছন্দ্যময়, আত্মবিশ্বাসী এবং কিছু সত্যিই ভালো অ্যাট-ব্যাট করেছে।”

থমাস কখনই পেপিওটের (8-6, 3.66 ERA) মুখোমুখি হননি, যিনি 14 জুলাই গার্ডিয়ানদের বিরুদ্ধে 2-0 জয়ে রেদের নেতৃত্ব দেন। সেই প্রতিযোগিতায়, ডান-হাতি দুটি আঘাতের অনুমতি দেয়, একটি ব্যাটারকে আঘাত করে তবে হাঁটতে দেয়নি, স্কোর না মেনে ছয় ইনিংসে চারটি আঘাত করে।

যদিও পেপিওট কয়েকদিন পরে হাঁটুতে সংক্রমণের কারণে আহত তালিকায় চলে গেলেও, সেই পারফরম্যান্সটি নয়-গেমের স্ট্রেচের অংশ যেখানে তিনি 2.31 ERA সহ 4-2। তিনি বাল্টিমোরে শনিবার মাঝে মাঝে লড়াই করেছিলেন, ওরিওলসের বিরুদ্ধে 7-1 জয়ের সময় 5 1/3 ইনিংসে ছয়টি হিট এবং দুটি হাঁটার অনুমতি দিয়েছিলেন, কিন্তু মাত্র এক রান।

“আমাদের এই জন্য একটি ভাল পরিকল্পনা ছিল,” Pepiot বলেন. “যখন তারা ছেলেদের মাঠে নামায়, তারা একটি পিচ আমাদেরকে পরেরটিতে নিয়ে যেতে দেবে এবং তারপরে আমরা পরিস্থিতি থেকে বেরিয়ে আসব।”

ক্লিভল্যান্ডের বিরুদ্ধে দুটি ক্যারিয়ারের উপস্থিতিতে (একটি শুরু), পেপিওট 0.90 ERA সহ 1-0।

দ্য রেস (71-75) বাল্টিমোরে তিনটির মধ্যে দুটি জিতেছে, তারপরে এই সপ্তাহে ফিলাডেলফিয়ায় গিয়েছিল এবং তিন-গেমের সেটে বাদ পড়ার সময় সাত রান করেছে।

ফিলিসের বিরুদ্ধে টাম্পা বে-এর আক্রমণাত্মক অসারতা সত্ত্বেও, ইয়ান্ডি ডিয়াজ তার শেষ 10টি খেলায় আটটি আরবিআই-এর সাথে .400 ব্যাটিং করছে। বৃহস্পতিবারের জন্য ক্লিভল্যান্ডের নির্ধারিত স্টার্টার গ্যাভিন উইলিয়ামস (3-8, 5.25 ইআরএ) এর বিরুদ্ধে দুটি ডাবলস সহ তিনি 2-এর জন্য-5।

লস অ্যাঞ্জেলেস ডজার্সের বিপক্ষে শনিবার প্রথম ইনিংস থেকে এটি তৈরি করতে ব্যর্থ হওয়ার পরে ডানহাতি আবার বাউন্স করতে দেখবেন। উইলিয়ামস তিনটি ওয়াক এবং দুটি হিট জারি করেন এবং 7-2 হারে মাত্র দুটি আউট পেয়ে পাঁচ রানের জন্য অভিযুক্ত হন।

উইলিয়ামস তার শেষ দুটি শুরুতে 12টি সম্মিলিত ইনিংসে তিনটি রান এবং চারটি আঘাতের অনুমতি দিয়েছেন।

“তিনি এটিকে একটু বাইরে ছুঁড়ে ফেলেছিলেন এবং বলটি টেনেছিলেন, তাই তার কাছে কমান্ড ছিল না,” ভোগ বলেছেন।

13 জুলাই টাম্পা বেতে উইলিয়ামসের অসঙ্গতি ছিল, যখন তিনি 94টি পিচে তিনটি হিট এবং তিনটি হাঁটার অনুমতি দিয়েছিলেন কিন্তু ক্লিভল্যান্ডের 4-2 জয়ের সময় পাঁচ ইনিংসে মাত্র দুই রান (একটি অর্জিত)। রশ্মির বিরুদ্ধে দুটি ক্যারিয়ার শুরু হয়, তার কোন সিদ্ধান্ত নেই এবং একটি 1.80 ERA।

— মাঠ পর্যায়ের মিডিয়া

Source link

Share

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don't Miss

চীনা বৈদ্যুতিক যানবাহনের উপর ইইউ শুল্ক এর ইউরোপীয় সম্প্রসারণকে বাধাগ্রস্ত করার সম্ভাবনা কম

চীনের লিয়াওনিং প্রদেশের শেনিয়াং-এ 3 মে, 2023-এ 2023 শেনইয়াং ইন্টারন্যাশনাল অটো শো চলাকালীন লোকেরা একটি BYD ডলফিন বৈদ্যুতিক সাবকমপ্যাক্ট দেখছে। ভিসিজি | ভিজ্যুয়াল...

আইইএ প্রধান বলেছেন, ইউরোপ ইউক্রেনের শক্তি গ্রিড রক্ষা করতে ব্যর্থ হচ্ছে

এই নিবন্ধটি আমাদের ইউরোপ এক্সপ্রেস নিউজলেটারের একটি অন-সাইট সংস্করণ। প্রিমিয়াম গ্রাহকরা সাবস্ক্রাইব করতে পারেন এখানে প্রতি সপ্তাহের দিন এবং শনিবার সকালে নিউজলেটার পেতে....

Related Articles

মন্ট্রিল আগুনের বিরুদ্ধে ‘চিত্তাকর্ষক’ ফর্ম বাড়াতে দেখায়

16 মার্চ, 2024; শিকাগো, ইলিনয়, মার্কিন যুক্তরাষ্ট্র; শিকাগো ফায়ার এফসি ডিফেন্ডার রাফায়েল...

হকস সাইন জি কেভন হ্যারিস, এফ জোই হাউসার

জানুয়ারী 19, 2024; অরল্যান্ডো, ফ্লোরিডা, মার্কিন যুক্তরাষ্ট্র; KIA সেন্টারে চতুর্থ কোয়ার্টারে অরল্যান্ডো...

ফ্র্যাঞ্চাইজি আইকন রিক ন্যাশ ব্লু জ্যাকেট হকি অপারেশনের নেতৃত্ব দেবেন

মার্চ 5, 2022; কলম্বাস, ওহাইও, মার্কিন যুক্তরাষ্ট্র; প্রাক্তন কলম্বাস ব্লু জ্যাকেট ফরোয়ার্ড...

কলেজ ফুটবল সপ্তাহ 4 শীর্ষ ক্রীড়া বেটিং বাছাই এবং ভবিষ্যদ্বাণী

ফটো ইউএসএ টুডে স্পোর্টস ইমেজ সপ্তাহ 4-এ কলেজ ফুটবলের সেরা দুটি ম্যাচ...