Home খেলাধুলা যমজরা সময়মত হিট পায় এবং অ্যাঞ্জেলসকে ধরে রাখে
খেলাধুলা

যমজরা সময়মত হিট পায় এবং অ্যাঞ্জেলসকে ধরে রাখে

Share
Share

এমএলবি: মিনেসোটা টুইনসে লস অ্যাঞ্জেলেস অ্যাঞ্জেলস11 সেপ্টেম্বর, 2024; মিনিয়াপোলিস, মিনেসোটা, মার্কিন যুক্তরাষ্ট্র; মিনেসোটা টুইনসের ডান ফিল্ডার ম্যাট ওয়ালনার (38) ঘাঁটির চারপাশে দৌড়াচ্ছে এবং টার্গেট ফিল্ডে প্রথম ইনিংসে লস অ্যাঞ্জেলেস অ্যাঞ্জেলসের বিরুদ্ধে তার একক হোম রান উদযাপন করছে। বাধ্যতামূলক ক্রেডিট: Bruce Kluckhohn-Imagn Images

রয়েস লুইস একটি ডাবল এবং দুটি আরবিআই-এর সাথে 4-এর জন্য 2-এর জন্য গিয়েছিল এবং মিনেসোটা টুইনস বুধবার রাতে মিনিয়াপলিসে লস অ্যাঞ্জেলেস অ্যাঞ্জেলসের বিরুদ্ধে 6-4 জয়ের জন্য ধরে রাখে।

ব্রুকস লি মিনেসোটা (78-68) হয়েও জোড়া রানে ড্রাইভ করেছিলেন, যেটি তিন ম্যাচের সিরিজের প্লে অফ গেমটি জিতেছিল। ম্যাট ওয়ালনার একটি একক হোম রান আঘাত.

লস অ্যাঞ্জেলেসের (60-86) জন্য নোলান শ্যানুয়েল 4-এর জন্য 3-এর জন্য একটি হোম রান এবং দুটি আরবিআই-এর সাথে গিয়েছিল। টেলর ওয়ার্ড এবং জর্ডিন অ্যাডামসও একক হোম রান মারেন।

যমজ ডানহাতি কোল স্যান্ডস (৭-১) রান না দিয়ে দুই ব্যাটারকে আউট করেন। তিনি স্টার্টার জেবি ম্যাথিউসের অনুসরণকারী পাঁচজন রিলিভারের একজন ছিলেন, যিনি পাঁচটি হিটে দুই রান সমর্পণ করেছিলেন, দুই ওয়াক জারি করেছিলেন এবং 3 1/3 ইনিংসে পাঁচ ব্যাটারকে আউট করেছিলেন।

অ্যাঞ্জেলসের ডানহাতি জ্যাক কোচানউইচ (২-৫) 5 2/3 ইনিংসে সাতটি আঘাতে চার রান দিয়েছিলেন। তিনি একবার হেঁটে গিয়ে তিনটি মারলেন।

যমজদের কাছাকাছি জোয়ান ডুরান তার 23তম সেভের জন্য নবম ইনিংসে জ্যাম থেকে রক্ষা পান।

ওয়ার্ড প্রথম ইনিংস শুরু করেছিলেন কেন্দ্রে 416-ফুট থ্রো দিয়ে যা তার দলের-উচ্চ 23তম হোম রানকে চিহ্নিত করেছিল।

Wallner প্রথম নীচে একটি একক হোম রান সঙ্গে প্রতিক্রিয়া. তার 435-ফুট বিস্ফোরণ ছিল সিজনে তার 13তম হোম রান এবং অনেক গেমে তার দ্বিতীয়।

একক হোম রানের মাধ্যমে অ্যাঞ্জেলসকে তৃতীয় স্থানে 2-1 করে ফেরান শ্যানুয়েল।

মিনেসোটা ৪-২ এগিয়ে নিয়েছিল তিন রানের চতুর্থ। উইলি কাস্ত্রো একটি আরবিআই সিঙ্গেলকে কেন্দ্রে আঘাত করেছিলেন, এবং লি কিছুক্ষণ পরে বাম দিকে দুই রানের ডাবল নিয়ে অনুসরণ করেছিলেন।

লস অ্যাঞ্জেলেসের ঘাটতি 4-3 ষষ্ঠে কেটেছে। অ্যাডামস দুই আউট নিয়ে হোম প্লেটে আসেন এবং তার ক্যারিয়ারের 20 তম খেলায় তার প্রথম হোম রানের জন্য কেন্দ্রে একক আঘাত করেন।

লুইস টুইনসকে সপ্তমে এক জোড়া বীমা রান দেন। বেস লোড এবং দুটি আউটের সাথে, তিনি বাম থেকে দুই রানের ডাবল দিয়ে এটিকে 6-3 করে তোলেন।

শ্যানুয়েল নবম ইনিংসে একটি আরবিআই সিঙ্গেল আঘাত করে অ্যাঞ্জেলসকে 6-4 এগিয়ে দেন। লস এঞ্জেলেসের দ্বিতীয় এবং তৃতীয় বেসে রানার্স ছিল, কিন্তু ডুরান মাইকেল স্টেফানিককে খেলা শেষ করার জন্য শর্টস্টপে মাঠে নামিয়েছিলেন।

— মাঠ পর্যায়ের মিডিয়া

Source link

Share

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don't Miss

চীনা বৈদ্যুতিক যানবাহনের উপর ইইউ শুল্ক এর ইউরোপীয় সম্প্রসারণকে বাধাগ্রস্ত করার সম্ভাবনা কম

চীনের লিয়াওনিং প্রদেশের শেনিয়াং-এ 3 মে, 2023-এ 2023 শেনইয়াং ইন্টারন্যাশনাল অটো শো চলাকালীন লোকেরা একটি BYD ডলফিন বৈদ্যুতিক সাবকমপ্যাক্ট দেখছে। ভিসিজি | ভিজ্যুয়াল...

আইইএ প্রধান বলেছেন, ইউরোপ ইউক্রেনের শক্তি গ্রিড রক্ষা করতে ব্যর্থ হচ্ছে

এই নিবন্ধটি আমাদের ইউরোপ এক্সপ্রেস নিউজলেটারের একটি অন-সাইট সংস্করণ। প্রিমিয়াম গ্রাহকরা সাবস্ক্রাইব করতে পারেন এখানে প্রতি সপ্তাহের দিন এবং শনিবার সকালে নিউজলেটার পেতে....

Related Articles

মন্ট্রিল আগুনের বিরুদ্ধে ‘চিত্তাকর্ষক’ ফর্ম বাড়াতে দেখায়

16 মার্চ, 2024; শিকাগো, ইলিনয়, মার্কিন যুক্তরাষ্ট্র; শিকাগো ফায়ার এফসি ডিফেন্ডার রাফায়েল...

হকস সাইন জি কেভন হ্যারিস, এফ জোই হাউসার

জানুয়ারী 19, 2024; অরল্যান্ডো, ফ্লোরিডা, মার্কিন যুক্তরাষ্ট্র; KIA সেন্টারে চতুর্থ কোয়ার্টারে অরল্যান্ডো...

ফ্র্যাঞ্চাইজি আইকন রিক ন্যাশ ব্লু জ্যাকেট হকি অপারেশনের নেতৃত্ব দেবেন

মার্চ 5, 2022; কলম্বাস, ওহাইও, মার্কিন যুক্তরাষ্ট্র; প্রাক্তন কলম্বাস ব্লু জ্যাকেট ফরোয়ার্ড...

কলেজ ফুটবল সপ্তাহ 4 শীর্ষ ক্রীড়া বেটিং বাছাই এবং ভবিষ্যদ্বাণী

ফটো ইউএসএ টুডে স্পোর্টস ইমেজ সপ্তাহ 4-এ কলেজ ফুটবলের সেরা দুটি ম্যাচ...