Home খেলাধুলা রহস্যবাদীরা স্কাইয়ের সমালোচনা করে এবং প্লে অফ পজিশনের কাছাকাছি চলে যায়
খেলাধুলা

রহস্যবাদীরা স্কাইয়ের সমালোচনা করে এবং প্লে অফ পজিশনের কাছাকাছি চলে যায়

Share
Share

WNBA: কানেকটিকাট সান এ লাস ভেগাস এসেসসেপ্টেম্বর 29, 2020; ব্রাডেনটন, ফ্লোরিডা, মার্কিন যুক্তরাষ্ট্র; আইএমজি একাডেমিতে কানেকটিকাট সানস এবং লাস ভেগাস এসেসের মধ্যে WNBA সেমিফাইনালের গেম 5 চলাকালীন একটি গেম বল একটি স্যানিটাইজিং কার্টে অপেক্ষা করছে। বাধ্যতামূলক ক্রেডিট: মেরি হোল্ট-ইমাগন ইমেজ

রুকি আলিয়াহ এডওয়ার্ডস 15 পয়েন্ট স্কোর করেছেন এবং ব্রিটনি সাইকস তার 14 এর মধ্যে 12টি অবদান রেখেছেন একটি নির্ণায়ক প্রথম ত্রৈমাসিক চলাকালীন ওয়াশিংটন মিস্টিকস রাস্তায় তাদের পঞ্চম টানা খেলা জিতেছে, বুধবার শিকাগো স্কাই 89-58 কে ভেঙে দিয়েছে।

সাইকস একটি 10-0 রানের সময় ছয়টি পয়েন্ট অর্জন করেছিল যা প্রথম ত্রৈমাসিকে হাইলাইট করেছিল যেখানে ওয়াশিংটন 47.6 শতাংশ শট করেছিল, 10 3-পয়েন্টারগুলির মধ্যে 4টি তৈরি করেছিল এবং 29-13 তে রিবাউন্ডিংয়ে একটি 14-7 প্রান্ত ধরেছিল৷

এই প্রচেষ্টাটি রহস্যবাদীদের (12-24) জন্য গতি তৈরি করেছে, যারা আটলান্টা ড্রিম (12-24) এর সাথে WNBA-তে নবম স্থানের জন্য চারটি খেলা বাকি আছে। দ্য স্কাই (13-23) অষ্টম এবং চূড়ান্ত প্লে অফ স্পট ধরে রেখেছে।

মিস্টিকরা তাদের শেষ আটটি গেমের মধ্যে ছয়টি জিতেছে, যার মধ্যে পাঁচটি জয় এসেছে।

চেনেডি কার্টারের শিকাগোর জন্য 16 পয়েন্ট ছিল, যা 35.7 শতাংশ শট করেছিল এবং 10টি প্রতিযোগিতায় অষ্টমবারের জন্য হেরে যাওয়ার সময় 15 টার্নওভার করেছিল। স্কাইয়ের হয়ে ইসাবেল হ্যারিসন এবং কামিলা কার্ডোসো 23 পয়েন্ট এবং 16 রিবাউন্ডের জন্য একত্রিত হয়েছে, যা 1-1 তে স্টার রুকি অ্যাঞ্জেল রিসকে সিজন-এন্ডিং কব্জির ইনজুরিতে হারিয়েছে।

স্কাই 8টির মধ্যে 1টি 3-পয়েন্ট শট করেছে কিন্তু তাদের শেষ দুটি গেমের প্রতিটিতে 92 স্কোর করার পরে 60 পয়েন্টের কম সীমাবদ্ধ ছিল।

প্রথম ত্রৈমাসিকে একটি বড় গর্তে পড়া সত্ত্বেও, শিকাগো দ্বিতীয় ত্রৈমাসিকে দুই পয়েন্টে ওয়াশিংটনকে ছাড়িয়ে কিছু জীবন খুঁজে পেয়েছিল। যাইহোক, এডওয়ার্ডস, যিনি তার রুকি অভিযানের সময় গড়ে মাত্র 7.6 পয়েন্ট নিয়ে খেলায় প্রবেশ করেছিলেন, তৃতীয় কোয়ার্টারে তার 10 পয়েন্টের মধ্যে প্রথম স্কোর করেছিলেন এবং জুলি ভ্যানলু পরপর 3-পয়েন্টারে 51-33-এ লিড বাড়ান।

ওয়াশিংটন তৃতীয় ইনিংসে স্কাই 28-19 কে আউটস্কোর করে সম্পূর্ণ নিয়ন্ত্রণ নিতে এবং প্লে অফ পজিশনের কাছাকাছি চলে যায়।

প্রাক্তন স্কাই ফরোয়ার্ড সিকা কোনের মিস্টিকদের জন্য 11 পয়েন্ট ছিল, যারা তাদের 68টি শটের অর্ধেক তৈরি করেছিল এবং 33 3-পয়েন্টারের মধ্যে 9টি (39.1%) করেছিল।

রিসের অনুপস্থিতি ছাড়াও, স্কাই অভিজ্ঞ ডায়মন্ড ডিশিল্ডস (গোড়ালি) ছাড়াই খেলেছে।

— মাঠ পর্যায়ের মিডিয়া

Source link

Share

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don't Miss

জেনিফার লোপেজ এবং বেন অ্যাফ্লেক একসাথে স্কুলের রাতে ফিরে, বিবাহবিচ্ছেদ এখনও চলছে

জেনিফার লোপেজ এবং বেন অ্যাফ্লেক যখন তাদের বাচ্চাদের কথা আসে তখন তারা যথাসাধ্য চেষ্টা করছে… TMZ শিখেছে যে বিবাহবিচ্ছেদ পুরোদমে চলা সত্ত্বেও তারা...

Texans RB Cam Akers এবং আন্ডার-দ্য-রাডার প্লেয়াররা সপ্তাহ 3 এ দেখার জন্য

এনআরজি স্টেডিয়ামে লস অ্যাঞ্জেলেস র‌্যামসের বিপক্ষে প্রথম কোয়ার্টারে হিউস্টন টেক্সানরা ক্যাম অ্যাকারস (২২) বলের সাহায্যে রান করছে। বাধ্যতামূলক ক্রেডিট: Troy Taormina-Imagn Images ক্যাম...

Related Articles

রে ব্লু জেসের বিরুদ্ধে সিরিজে শক্তিশালী পিচিংয়ের সুবিধা নেয়

সেপ্টেম্বর 19, 2024; সেন্ট পিটার্সবার্গ, ফ্লোরিডা, মার্কিন যুক্তরাষ্ট্র; টাম্পা বে রে পিচার...

রেড সক্স টুইনদের বিরুদ্ধে ম্লান প্লে অফের আশা বজায় রাখার চেষ্টা করে

13 সেপ্টেম্বর, 2024; ব্রঙ্কস, নিউ ইয়র্ক, মার্কিন যুক্তরাষ্ট্র; বোস্টন রেড সক্স রিলিফ...

Bubba Wallace 23XI রেসিং এর সাথে এক্সটেনশন স্বাক্ষর করেছে

15 সেপ্টেম্বর, 2024; ওয়াটকিন্স গ্লেন, নিউ ইয়র্ক, মার্কিন যুক্তরাষ্ট্র; NASCAR কাপ সিরিজের...

রকেটের মালিক হিউস্টনে ডব্লিউএনবিএ দলের সম্প্রসারণের দিকে নজর রেখেছেন

জানুয়ারী 20, 2024; হিউস্টন, টেক্সাস, মার্কিন যুক্তরাষ্ট্র; হিউস্টন রকেটের মালিক টিলম্যান ফার্টিটা...