Home বিনোদন এই $28 হার্বটোনিক্স বায়োটিন গামি চুল পুনরুজ্জীবিত করতে সাহায্য করতে পারে
বিনোদন

এই $28 হার্বটোনিক্স বায়োটিন গামি চুল পুনরুজ্জীবিত করতে সাহায্য করতে পারে

Share
Share

আমাদের সাপ্তাহিক অধিভুক্ত অংশীদারিত্ব আছে. আপনি যখন কোনো লিঙ্কে ক্লিক করেন এবং কেনাকাটা করেন তখন আমরা ক্ষতিপূরণ পাই। আরও জানুন!

আপনি কি কখনও আপনার ত্বক এবং নখ নিস্তেজ মনে হয়েছে? অথবা আপনি কি লক্ষ্য করেছেন যে আপনার চুল একটু পাতলা হয়ে যাচ্ছে? ভীতিকর জিনিস। বছরের পর বছর ধরে, আমাদের ত্বক, চুল এবং নখ আমাদের গল্প বলতে পারে আমাদেরএবং কখনও কখনও এটি আমাদের চেহারা ক্ষতি করতে পারে. আপনার যদি এই ক্ষেত্রগুলিকে পুনরুজ্জীবিত করার একটি উপায়ের প্রয়োজন হয় তবে আপনার বিনিয়োগ করা উচিত বায়োটিন সম্পূরক! আমরা একটি স্বাস্থ্যকর, পুষ্টিকর আঠালো সম্পূরক খুঁজে পেয়েছি যা আপনার চুল এবং নখকে আরও মজবুত এবং চকচকে করে তুলবে — এবং এটি Amazon-এ মাত্র 28 ডলার!

সম্পর্কিত: ওজন কমানোর জন্য সেরা ফাইবার সাপ্লিমেন্ট

ব্র্যান্ডেড সামগ্রী। Us Weekly-এর অধিভুক্ত অংশীদারিত্ব রয়েছে, তাই আমরা পণ্য এবং পরিষেবার কিছু লিঙ্কের জন্য ক্ষতিপূরণ পেতে পারি। এই দিনগুলিতে, পরিপূরকগুলির কোনও অভাব নেই যা আপনাকে অবাঞ্ছিত পাউন্ডগুলি ভাল করার জন্য সাহায্য করার জন্য ডিজাইন করা হয়েছে। কিন্তু আপনি যদি সহজ কিছু খুঁজছেন যা আপনার ওজন কমানোর যাত্রায় আপনাকে সাহায্য করবে, (…)

যারা বায়োটিনের সাথে হার্বটোনিক্স ফোলি গামি স্বাস্থ্য ফিরে আপনার tresses পুষ্ট সাহায্য করবে. চুলের বৃদ্ধি, ভাঙ্গা কমাতে এবং পাতলা হওয়ার বিরুদ্ধে লড়াইয়ে সাহায্য করার জন্য এগুলিতে ফলিক অ্যাসিডের পাশাপাশি বায়োটিন, ভিটামিন A, C, E, B5, B এবং B12 এর মিশ্রণ রয়েছে। উপরন্তু, এই সম্পূরকগুলি আপনার কোষগুলিকে পুনরুজ্জীবিত করতে এবং তাজা, তারুণ্যময় ত্বক এবং শক্তিশালী নখ প্রচার করতে সহায়তা করে। আপনি পাতলা, টাক পড়া চুল বা দুর্বল, ঠোঁট নখ নিয়ে কাজ করছেন না কেন, এই পরিপূরকগুলি আপনার সমস্ত সমস্যা দূর করতে সাহায্য করতে পারে।

নিন বায়োটিনের সাথে হার্বটোনিক্স ফোলি গামি আমাজনে 28 ডলারে! দয়া করে মনে রাখবেন যে দাম 11 সেপ্টেম্বর, 2024 অনুযায়ী সঠিক, কিন্তু পরিবর্তন হতে পারে।

এগুলো ব্যবহার করতে পরিপূরকআপনি দুটি চিবান প্রতিদিন একটি দিনএবং আপনি যেতে প্রস্তুত – এটাই সিরিয়াসলি, এটা যে সহজ!

যদিও এই স্বাস্থ্যকর পরিপূরক না এটার কি কোন রিভিউ আছে, তারা গ্রাহকের যাত্রার প্রচুর ফটো নিয়ে আসে। উপরন্তু, তারা তৃতীয় পরীক্ষাগারে পরীক্ষা করা হয় এবং না রাসায়নিক সংরক্ষণকারী ধারণ করে। উপরন্তু, তারা গ্লুটেন-মুক্ত। তাই ভরসা আমাদের, আপনি ভাল হাতে!

এছাড়াও, স্বাস্থ্য বজায় রাখার সাথে সাথে আপনার চুলকে সেরা দেখাতে একটি ক্লান্তিকর প্রক্রিয়া হতে পারে — তবে এটি হওয়ার দরকার নেই। আপনি যদি এই সব করার একটি সহজ উপায় খুঁজছেন. উপরন্তু, একটি দৈনিক সম্পূরক গ্রহণ সাহায্য করতে পারে, এবং এই Herbtonics Foli Biotin Gummies পরিপূরক কৌশল করতে পারে!

দেখুন: পান বায়োটিনের সাথে হার্বটোনিক্স ফোলি গামি আমাজনে 28 ডলারে! দয়া করে মনে রাখবেন যে দাম 11 সেপ্টেম্বর, 2024 অনুযায়ী সঠিক, কিন্তু পরিবর্তন হতে পারে।

আপনি কি খুঁজছেন না? Herbtonics Foli থেকে আরও দেখুন এখানেএবং চেক করতে ভুলবেন না অ্যামাজন ডেইলি ডিল আরো মহান আবিষ্কারের জন্য!

Source link

Share

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don't Miss

নাইকির সিইও জন ডোনাহো পদত্যাগ করবেন

বিনামূল্যের সম্পাদকের ডাইজেস্ট আনলক করুন এফটি সম্পাদক রাউলা খালাফ এই সাপ্তাহিক নিউজলেটারে তার প্রিয় গল্পগুলি নির্বাচন করেছেন। নাইকির প্রধান নির্বাহী জন ডোনাহো আগামী...

ফরাসী প্রধানমন্ত্রী বার্নিয়ার ম্যাক্রোঁকে নতুন মন্ত্রিসভা বাছাই উপস্থাপন করেছেন

ফরাসি রক্ষণশীল এবং মধ্যপন্থী দল এবং সংসদীয় গোষ্ঠীর নেতাদের সাথে বৈঠকের পরে, ফরাসি প্রধানমন্ত্রী মিশেল বার্নিয়ার বৃহস্পতিবার রাষ্ট্রপতি ইমানুয়েল ম্যাক্রোঁর কাছে তার নতুন...

Related Articles

লেডি গাগা, লরেন সানচেজ, টেরেন্স ক্রফোর্ড

লেডি গাগাএর বাবা আমেরিকাকে আবার মহান করতে ভোট দিচ্ছেন, লরেন সানচেজ প্রক্রিয়া...

আইইএ প্রধান বলেছেন, ইউরোপ ইউক্রেনের শক্তি গ্রিড রক্ষা করতে ব্যর্থ হচ্ছে

এই নিবন্ধটি আমাদের ইউরোপ এক্সপ্রেস নিউজলেটারের একটি অন-সাইট সংস্করণ। প্রিমিয়াম গ্রাহকরা সাবস্ক্রাইব...

ওয়ারেন মুন বলেছেন যে তিনি তার ক্যারিয়ারে 6 টি আঘাত পেয়েছেন, ‘তবে আমি দুর্দান্ত অনুভব করছি’

ভিডিও সামগ্রী চালান TMZSports.com অনুসরণ করছে আপনার Tagovailoa…সাম্প্রতিক সিরিজের মাথায় আঘাত… ওয়ারেন...

23-27 সেপ্টেম্বরের জন্য তরুণ এবং অস্থির প্রাথমিক স্পয়লার: ক্লেয়ার পাতা এবং লিলি আটকা পড়েছে

23-27 সেপ্টেম্বরের জন্য প্রাথমিক তরুণ এবং অস্থির স্পয়লার, দেখুন লিলি উইন্টারস অভিযোগের...